কাকা ও আদরের এক ছোট ভাই রকি সহ, মনপুরা কাবাব হউজে একদিন।

in আমার বাংলা ব্লগlast year
আমার প্রিয় বন্ধুগন, সবাই কেমন আছেন? সবাইকে আমার আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে আপনাদেরকে জানাই শুভেচ্ছা।

শিশুসুলভ পোষ্ট ও কমিউনিটির সৃজনশীলতা রক্ষার্থে আমি চেষ্টা করব একেক দিন একেক বিষয় নিয়ে হাজির হতে।

সবাইকে স্বাগতম আমার নতুন পোষ্টে,আবার ও হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।

SquareBlend_20221122193258378.jpg

Location
#Device:S-G,M32

বন্ধুরা আমি আজকে আপনাদের সামনে তুলে ধরতে যাচ্ছি, একটি স্মৃতিময় দিনের কাবাব খাওয়ার মুহূর্তের ফটোগ্রাফি ও গল্প। আসলে প্রিয় একজন মানুষকে নিয়ে কাবাব খাওয়ার একটু ইচ্ছে হলো। কারন সে বিদেশ চলে যাবে।

20201001_180356.jpg

যার কারণে শেষ মুহূর্তটা তার সাথে কাবাব খেয়ে, স্মৃতিময় করে রাখার একটি ব্যবস্থা করা এই আর কি।সে আমার প্রিয় একজন মানুষ, বলতে গেলে আমার সুখ দুঃখের সাথী, আমার বন্ধুর মতো একজন লোক।আর সে হলো আমার কাকা। যার নাম মামুন।

20201001_180622.jpg

আমি কাকা ও আদরের এক ছোট ভাই রকি তিনজন মিলে চলে গেলাম মনপুরা কাবাব হউজে, কাবাব খাওয়ার জন্য। আর মনপুরা কাবাব হউজ হল, আমাদের এরিয়ার সবচাইতে বড়, সুনামধন্য ও কোয়ালিটি ফুল একটি কাবাব হাউস।

20201001_180350.jpg

আমার কাকা যখন বিদেশ চলে যাওয়ার তারিখ শুনলাম, তখন তার সাথে শেষ বারের মতো একটু নাস্তা করা ও স্মৃতি জমিয়ে রাখার উদ্দেশ্যে কিন্তু সেখানে যাওয়া। আর সেখানে গিয়ে আমি এবং কাকা একসাথে বসলাম আর রকি অন্য টেবিলে বসলো। তখন কিছু ফটোগ্রাফি সে করেছিল।

20201001_180726.jpg

আসলে মাঝে মধ্যে কিছু ফটো কথা বলে, যেমন আজকে কাকা আমাদের মাঝে নেই। কিন্তু সেই ফটোগুলো এখনো রয়ে গেছে।কাকাকে ভীষণ মিস করছিলাম। যার কারণে এই ফটোগুলো দেখে মনে হল কাকাকে যেহেতু মিস করছি সে ফটো গুলো দিয়ে একটি গল্প আপনাদের সামনে তুলে ধরি।

20201001_180655.jpg

তাতে করে স্মৃতিময় বিষয়টি আপনাদের সাথেও তুলে ধরতে পারবো। আর সেই লক্ষ্য উদ্দেশ্যেই আজকের এই পোস্টটি আপনাদের সামনে তুলে ধরা।আর আমি আশা করি আপনারা আমার আজকের এই পোস্টটি পছন্দ করবেন।

মনপুরা কাবাব হউজ সম্পর্কে কিছু কথা:-

মনপুরা কাবাব হউজ এটি অনেক বড় একটি এরিয়া। প্রায় 500 ডিসিম জায়গা জুড়ে এই কাবাব হাউজটি অবস্থিত। যেখানে রয়েছে আলাদা আলাদা কাবাব খাওয়ার ঘর এবং বাচ্চাদের জন্য বিনোদন পার্ক।আবার অনেক গুলো মাছের প্রজেক্ট রয়েছে। আরো রয়েছে সেখানে হাঁস এবং মুরগির প্রজেক্ট। তারা সেখান থেকেই মুরগি গুলো এবং হাঁসগুলো নিয়ে কাবাব বানায়। অন্য একদিন পুরো মনপুরা কাবাব হাউজের রিভিউ আপনাদের সামনে তুলে ধরব। তবে আজকে শুধু গল্পটি তুলে ধরলাম। ধৈর্য ধরে পড়ার জন্য ধন্যবাদ।

20201001_180809.jpg

Location
#Device:S-G,M32

তো বন্ধুরা আজকে এতটুকু ,আশা করি আগামীতে ভিন্ন রকম ফটোগ্রাফি নিয়ে আপনাদের সাথে হাজির হবো। আর আমার পোস্ট এ যদি কোন ভুল ত্রুটি থাকে সেটা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।এই বলে আজকের মত এখানেই বিদায় নিলাম।

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনদের সাথে সুস্থ ও নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক

ফোনের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণগল্প ও ফটোগ্রাফি
ক্যামেরা.মডেলএম ৩২
ক্যাপচার@nevlu123
সম্পাদনারিসাইজ &সেচুরেশন।
অবস্থানবাংলাদেশ

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

20211126_191305.jpg

আমি বাংলাদেশ থেকে এমদাদ হোসেন নিভলু। আমার স্টিমিট আইডি হল @ nevlu123। আমি ফেনী জেলায় থাকি। আমার কাজ কম্পিউটার শেখানো, আমার একটি কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র আছে। যেখানে আমি স্টিমিট কাজের পাশাপাশি আমার সময় কাটাই। @nevlu123 নামে আমার একটি ডিসকর্ড অ্যাকাউন্ট আছে। আমার বয়স এখন 30 বছর। আমি জাতিগতভাবে মুসলিম বা আমি মুসলিম কিন্তু ভাষাগতভাবে আমি বাঙালি। কারণ আমি বাংলা ভাষায় কথা বলি, তাই ভাষাগতভাবে আমি বাঙালি।
images (2).png

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

gifeditor_20181225_230443.gif

Sort:  
 last year 

মনপুরাতে মামুন কাকাকে নিয়ে বেশ ভালোই সময় কাটছে দেখছি। আমরা থাকলে আরো বেশি মজা হত। যাই হোক অনেকদিন যাওয়া হয়না। একদিন যেতে হবে ধন্যবাদ সবার মাঝে তুলে ধরার জন্য।

 last year 

সমস্যা নেই কোন একদিন নিয়ে যাব, ধন্যবাদ মন্তব্য করার জন্য।

Your post is manually rewarded by the
World of Xpilar Community Curation Trail

STEEM AUTO OPERATED AND MAINTAINED BY XPILAR TEAM
https://steemit.com/~witnesses vote xpilar.witness

 last year 

অসংখ্য ধন্যবাদ আপনার কিউরেশন থেকে আমার পোস্টটি সমর্থন করার জন্য।

 last year 

বাহ!মুহূর্তটা তা কিন্তু অসাধারণ ছিল ভাইয়া!সবাইকে একসাথে দেখতে পেয়ে ভীষণ ভালো লেগেছে।তবে আপনার চাচা বিদেশে চলে যাচ্ছে শুনে একটু খারাপ লাগলো।আপনি স্মৃতির পাতায় ধরে রাখার জন্য খুব সুন্দর একটি আয়োজনের ব্যবস্থা করেছেন ধন্যবাদ আপনাকে।

 last year 

অসংখ্য ধন্যবাদ আপনাকে, সবসময় সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 last year 

মনপুরা কাবাব হাউজে গিয়ে মনে হচ্ছে খুব মজা করলেন। বন্ধুবান্ধব আর ছোট বাচ্চাদের সাথে ঘুরাঘুরি করার মজাটাই আসলে আলাদা। একজন চাচা আর ছোট একটি ভাইকে নিয়ে কাবা ভাউজে গিয়ে অনেক কিছু খেলেন দেখলাম। এরকম পোস্টগুলো পড়তে আমার কাছে খুব ভালো লাগে। বিশেষ করে কাবাব আর পরোটা খেতে আমারও অনেক ভালো লাগে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 last year 

একদম সত্য বলেছেন, ধন্যবাদ আপনাকে মতামত প্রদানের জন্য।

 last year 

আপনার ভাই এর জন্য শুভকামনা রইল সে যেনো বিদেশ যেয়ে অনেক উন্নতি করতে পারে। খুবই দারুণ একটি সময় পার করেছেন আপনাদের মনপুরা কাবাব হাউজে। ভালো লাগলো অনুভূতি গুলো পড়তে পেরে।

 last year 

চমৎকার একটি মন্তব্য প্রদানের জন্য ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last year 

সব সময় সাপোর্টিং এর আওতায় রাখার জন্য, অনেক অনেক ধন্যবাদ।

 last year 

ভাই কি সব ছবি দেন, দেখেই জিভে পানি চলে আসে হাহাহা। কাবাব আমার খুবই প্রিয় একটি খাবার। মনপুরা কাবাব হাইজের রিভউ এর অপেক্ষায় রইলাম। ধন্যবাদ।

 last year 

খুব শীঘ্রই মনপুরা কাবাব হাউজের রিভিউ আপনাদের সামনে তুলে ধরব।

 last year 

প্রিয় বন্ধু অথবা পরিবারের কারো সাথে রেস্টুরেন্টে বসে খাবার খাওয়ার মজাটাই আলাদা। আর আপনি তো আপনার বন্ধুর মত কাকা ও ছোট ভাইয়ের সাথে মনপুরা কাবাব হাউজে কাবাব খাওয়ার সময়টুকু কে স্মরণীয় করে রেখেছেন। আর সেই স্মরণীয় মুহূর্তটুকু ক্যামেরাবন্দি করে রাখার কারণে, আপনার কাকা না থাকলেও স্মৃতিটুকুর ছবিগুলো দেখতে পারছেন। সেই সাথে মনপুরা কাবাব হাউজে কাটানো সময়টুকু পোস্ট আকারে শেয়ার করেছেন। আপনার পোস্টটি পড়ে খুব ভালো লাগলো। পরবর্তী সময়ে মনপুরা কাবাব হাউজের রিভিউ দেখার অপেক্ষায় রইলাম। ধন্যবাদ

 last year 

গোছালো মন্তব্যের মাধ্যমে সহযোগিতামূলক আচরণ করার জন্য ধন্যবাদ ভালো থাকবেন।

 last year 

প্রথমেই আপনার মামুন কাকা কে শুভেচ্ছা জানাচ্ছি, তিনি যেন বিদেশে গিয়ে সুস্থ থেকে প্রচুর উন্নতি করতে পারে। কাবাব হাউজের এরিয়াটা সত্যিই অনেক বড় এবং কাবাব গুলো দেখতে খুব ইয়াম্মি লাগছে। আসলে স্মৃতি ধরে রাখার জন্য, এমন ফেয়ারওয়েল পার্টি খুব দরকার। অনেক ধন্যবাদ আপনাকে, এতো সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

 last year 

মন্তব্যে অনেক খুশি হলাম এবং ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.11
JST 0.033
BTC 63458.69
ETH 3084.37
USDT 1.00
SBD 3.99