সাতটি রেনডম ফটোগ্রাফি নিয়ে একটি অ্যালবাম।

in আমার বাংলা ব্লগ20 days ago
আমার প্রিয় বন্ধুগন, সবাই কেমন আছেন? সবাইকে আমার আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে আপনাদেরকে জানাই শুভেচ্ছা।
সবাইকে স্বাগতম আমার নতুন পোষ্টে,আবার ও হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।

সাতটি রেনডম ফটোগ্রাফি নিয়ে একটি অ্যালবাম।

বন্ধুরা আমি আজকে আপনাদের সামনে উপস্থিত হয়েছি, বিষয় ভিত্তিক ফটোগ্রাফির বাহিরে , কিছু রেনডম ফটোগ্রাফি নিয়ে। তবে আজকের রেনডম ফটোগ্রাফি গুলোতে অনেক ধরনের ফটোগ্রাফি দেখতে পাবেন।আর সেগুলো যথাযথ বর্ণনার মাধ্যমে আপনাদের মাঝে শেয়ার করব।আশা করছি আমার আজকের এই রেনডম ফটোগ্রাফি অ্যালবামটি আপনাদের ভালো লাগবে।তো বন্ধুরা চলুন চোখ রাখি আজকের ফটোগ্রাফিতে।

১নং-ফটোগ্রাফি

20240508_163455.jpg
Location
#Device:S-G,M32

প্রথমে দেখতে পাচ্ছেন নৌকায় করে দুটো লোক পারাপার হচ্ছে। এটি শান্ত একটি খালের মধ্য দিয়ে মানুষজন পারাপার হচ্ছে। আমাদের এলাকা থেকে কিছুটা দূরে একটি জায়গায় ঘুরতে গিয়েছিলাম তখন এই দৃশ্যটি চোখে পড়ে ।তাই ফটাফট কয়েকটি ফটোগ্রাফি করে নিলাম আর সেটাই আজকে আপনাদের মাঝে উপস্থাপন করলাম। খালের মধ্যে নৌকার এবং মানুষের ছায়া খুব সুন্দর দেখাচ্ছিল। তবে সেখানে দাঁড়িয়ে আমি অনেক অ্যাঙ্গেল থেকে ফটোগ্রাফি করেছি। তবে শুধু বেস্টটাই আপনাদের মাঝে উপস্থাপন করেছি। আশা করছি আপনাদেরও এই ফটোগ্রাফিটি ভালো লাগবে।

২নং -ফটোগ্রাফি

IMG-20240313-WA0239.jpg
Location
#Device:S-G,M32

এখান দেখতে পাচ্ছেন নদী ভাঙ্গার একটি দৃশ্য।মাঝে মাঝে ঘুরাঘুরি করার জন্য মুছাপুর যাই। কারণ সমুদ্রের আশেপাশে ঘুরতে বেশি ভালো লাগে তাই ঘুরতে গিয়ে এই দৃশ্যটি চোখে পড়লো।যখন জোয়ার আসে তখন বড় বড় ঢেউ হয়, আর সেই ঢেউ এসে এভাবে পাড় গুলো ভেঙে নিয়ে যাচ্ছে । সেসব জায়গায় ঘরবাড়ি বা ভিটা থাকলে সেটারও বিপদের আশঙ্কা থেকে যায়। যাইহোক সেখানেও অনেকগুলো ফটোগ্রাফি করেছিলাম তবে অনেকগুলো ফটোগ্রাফির থেকে একটি ফটোগ্রাফি আপনাদের মাঝে শেয়ার করলাম। আশা করছি এটি আপনাদের ভালো লাগবে।

৩নং-ফটোগ্রাফি

IMG-20240313-WA0240.jpg

Location
#Device:S-G,M32

এই ছবিটি কিছুদিন আগেই তোলা হয়েছিল।একদিন বিকেল বেলায় ঘুরতে বের হয়েছিলাম।খুব সুন্দর বিকেল ছিল সেদিন।গোধূলি বিকেল হাওয়াতে আকাশটা রঞ্জিত ছিল। যখন সে জায়গায় গিয়ে পৌছাই তখন সূর্যটা ডুবুডুবু অবস্থায়। আর সূর্য অস্তের মুহূর্তটা আমার খুব ভালো লাগে। আমার মনে হয় খুব রোমান্টিক একটি মুহূর্ত তাই দেরি না করে ফটোগ্রাফি করে ফেললাম। আর আজকে আপনাদের মাঝে উপস্থাপন করলাম।আশা করছি আমার মত আপনারাও সূর্য অস্ত যাওয়ার মুহূর্ত পছন্দ করেন। যাইহোক যদি ভালো লেগে থাকে অবশ্যই জানাবেন।

৪নং-ফটোগ্রাফি

IMG-20240313-WA0189.jpg

Location
#Device:S-G,M32

এখন দেখতে পাচ্ছেন মেঘ যুক্ত নীল আকাশ।এ ধরনের নীল আকাশ দেখলে মনটা ভালো হয়ে যায়। আর মাঝে মাঝে এরকম সুন্দর আকাশ দেখলে ফটোগ্রাফি করি।সত্যি বলতে ফটোগ্রাফি করার জন্য বের হলে যে কোন কিছু চোখে সুন্দর লাগলেই সেটা ফটোগ্রাফি করে ফেলি।আর ভালো ফটোগ্রাফি করতে পারলে তখন অন্য রকম ভালো লাগা কাজ করে। আর সেই ফটোগ্রাফি গুলো আপনাদের মাঝে শেয়ার করতেও ভালো লাগে।যাইহোক আজকের মেঘ যুক্ত এই নীল আকাশের ফটোগ্রাফি আশা করছি আপনাদের ভালো লাগবে।

৫নং-ফটোগ্রাফি

20240501_180614.jpg

Location
#Device:S-G,M32

এখন দেখতে পাচ্ছেন কিছু মাধবী লতা ফুলের ফটোগ্রাফি।বৃষ্টির দিনে যেকোনো ফুলের উপরে বৃষ্টির ফোঁটা পড়লে তখন দেখতে সুন্দর দেখায়।সন্ধ্যেবেলায় একটা জায়গাতে গিয়েছিলাম সেখানে দেখতে পাই খুব সুন্দর ফুল ফুটে রয়েছে মাধবীলতার ঝোপে।এদিক থেকে হালকা পাতলা বৃষ্টি হয়েছিল আর সেই বৃষ্টির ফোটা গুলো ফুলের পাপড়ির উপরে মুক্ত কণার মত বসে রয়েছে। দেখতে খুব সুন্দর লাগছিল তাই ফটোগ্রাফি করে নিলাম। যাইহোক আশা করছি ফটোগ্রাফি গুলো আপনাদের কাছেও ভালো লাগবে।

৬নং-ফটোগ্রাফি

IMG-20240313-WA0107.jpg

Location
#Device:S-G,M32

এখন দেখতে পাচ্ছেন গাছ থেকে পাকা আম পেড়ে একটি পাত্রে রাখা হয়েছে। যদিও আমের সিজনে এই দৃশ্যটি একদম কমন হয়ে থাকে তবে এ ধরনের দৃশ্য দেখতে অনেক ভালো লাগে। হঠাৎ করে বাজার থেকে আসতেছিলাম দেখতে পেলাম যে চাচাদের গাছ থেকে আম পেড়ে একটি পাত্রে রাখলো।তখন প্রথমে ফটোগ্রাফি করে নিলাম। তারপর সেখান থেকে দুটো আম পাকা দেখে নিয়ে গেলাম ঘরে।যাইহোক আশা করছি আজকের ফটোগ্রাফিটি আপনাদের ভালো লাগবে।

৭নং-ফটোগ্রাফি

20240518_143415.jpg

Location
#Device:S-G,M32

এখন একটি বন্য ফুলের ফটোগ্রাফি দেখতে পাচ্ছেন।অনেক সময় বন্যফুলও অনেক সুন্দর হয়ে থাকে। সত্যি বলতে এই ফুল গুলো অনেকেই হয়তো চেনেন বা অনেকে চেনেন না তবে পথে-ঘাটে অবহেলিত হয়ে পড়ে থাকে এগুলো। আমি আবার বন্য ফুল দেখলে ফটোগ্রাফি করি কারণ বন্যফুল অন্য ফুলের মতোই সুন্দর হয়ে থাকে।এই ফটোগ্রাফিটি অনেক আগে করেছিলাম আজকে হঠাৎ দেখতে পেয়ে আপনাদের মাঝে শেয়ার করতে এলাম ।আশা করছি আপনাদেরও ভালো লাগবে।

তো বন্ধুরা এই ছিলো আজকের রেনডম ফটোগ্রাফি অ্যালবাম ,আশা করি আগামীতে ভিন্ন রকম রেনডম ফটোগ্রাফি নিয়ে আপনাদের সাথে হাজির হবো।আর আমার পোস্ট এ যদি কোন ভুল ত্রুটি থাকে সেটা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।এই বলে আজকের মত এখানেই বিদায় নিলাম।

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনদের সাথে সুস্থ ও নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক


VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy


witness_vote.png


steempro....gif

ফোনের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণফটোগ্রাফি
ক্যামেরা.মডেলএম ৩২
ক্যাপচার@nevlu123
সম্পাদনারিসাইজ &সেচুরেশন।
অবস্থানবাংলাদেশ

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

IMG-20231214-WA0050.jpg

আমি বাংলাদেশ থেকে ইমদাদ হোসেন নিভলু।আমার স্টিমিট আইডি হল @nevlu123।আর Nevlu123 নামে আমার একটি ডিসকোর্ড অ্যাকাউন্ট আছে।বর্তমানে আমার তিনটি প্রতিষ্ঠান রয়েছে, আর সেই তিনটি প্রতিষ্ঠানের পাশাপাশি আমি স্টিমিট এ কাজ করি।জাতিগতভাবে আমি মুসলিম। কিন্তু ভাষাগতভাবে আমি বাঙালি। কারণ আমি বাংলা ভাষায় কথা বলি, তাই ভাষাগতভাবে আমি বাঙালি।আমার সবচাইতে বড় শখ হচ্ছে বিভিন্ন জায়গায় ঘুরাঘুরি করা।এ পর্যন্ত আমার তিনটি দেশ ভ্রমণ করা হয়েছে যদিও আরও ইচ্ছে রয়েছে অন্যান্য দেশ ভ্রমণ করার।যাইহোক শখের মধ্যে আরো রয়েছে গান,ভিডিও ইডিটিং ফটোগ্রাফি, ভিডিওগ্রাফি আর্ট এবং টুডি থ্রিডি ডিজাইন এর কাজ।
images (2).png

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

gifeditor_20181225_230443.gif

Posted using SteemPro Mobile

Sort:  
 20 days ago 

বিভিন্ন ধরনের ফটোগ্রাফি দেখে ভীষণ ভালো লাগলো ভাইয়া। তবে নদী ভাঙ্গনের দৃশ্যটা দেখে অনেক খারাপ লেগেছে। আসলে এরকম জায়গাগুলোতে যারা বসবাস করে তাদের জীবনটা অনেক কষ্টের। নৌকায় করে দুটি মানুষের পার হওয়া দৃশ্যটা দেখে মুগ্ধ হলাম। আমের ফটোগ্রাফি গুলো দেখে তো খেতে ইচ্ছে করছে। ধন্যবাদ ভাইয়া এত সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

Upvoted! Thank you for supporting witness @jswit.

Hi @nevlu123,
my name is @ilnegro and I voted your post using steem-fanbase.com.

Come and visit Italy Community

 20 days ago 

ভাইয়া ঘুরাঘুরি করে দারুন কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছন। এখানে একটি খালের মধ্যে দেখলাম দুইটি লোক নৌকা দিয়ে পারাপার হচ্ছে। খালের এপার ওপার রশি বাধা। রশি ধরে চলে যাচ্ছে। দৃশ্যটা অনেক সুন্দর হয়েছে। ধন্যবাদ।

This post has been upvoted by @italygame witness curation trail


If you like our work and want to support us, please consider to approve our witness




CLICK HERE 👇

Come and visit Italy Community



 20 days ago 

বাহ্! দারুণ কিছু ফটোগ্রাফি ক্যাপচার করেছেন ভাই। ফটোগ্রাফি গুলো এককথায় দুর্দান্ত হয়েছে। রেনডম ফটোগ্রাফি পোস্ট দেখতে আমার ভীষণ ভালো লাগে। কারণ একটি পোস্টের মাধ্যমে বিভিন্ন ধরনের ফটোগ্রাফি দেখার সুযোগ হয়। যাইহোক প্রথম চারটি ফটোগ্রাফি সবচেয়ে বেশি ভালো লেগেছে। এতো সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 20 days ago 

ওয়াও! অসাধারণ কিছু রেনডম ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার প্রতিটি ফটোগ্রাফি আমার কাছে বেশ চমৎকার লেগেছে। বিশেষভাবে প্রাকৃতিক দৃশ্যের ফটোগ্রাফিগুলো আমার কাছে খুবই ভালো লেগেছে। অসংখ্য ধন্যবাদ আপনাকে এমন একটি ফটোগ্রাফিক পোস্ট আপনাদের মাঝে শেয়ার করার জন্য।

একসঙ্গে আপনার দুটি কাজ হয়ে গেল ভাই একটু ঘোরাঘুরি এবং সেই সাথে সুন্দর সুন্দর ফটোগ্রাফি করেছেন। আপনার ক্যামেরা বন্দি করা সাতটি ফটোগ্রাফি আমার কাছ থেকে ভীষণ ভালো লেগেছে। এরমধ্যে সব থেকে বেশি ভালো ছিল চতুর্থ নাম্বার ফটোগ্রাফিটি। শুভকামনা রইল এত সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 19 days ago 

ভাইয়া আপনার তোলা সবগুলো ফটোগ্রাফি অনেক সুন্দর হয়েছে। এইরকম রেনডম ফটোগ্রাফি গুলো দেখতে আমার কাছে ভীষণ ভালো লাগে। এই ফটোগ্রাফি গুলোর মধ্যে আমরা বিভিন্ন ফটোগ্রাফি উপভোগ করতে পারি। বিশেষ করে নীল আকাশ ও বন্য ফুলের ফটোগ্রাফিটা অসাধারণ হয়েছে।বাকি ফটোগ্রাফি গুলোও দারুন হয়েছে ভাইয়া । আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ পোস্ট টি শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 67685.37
ETH 3498.92
USDT 1.00
SBD 2.71