ছোটবেলায় স্বপ্নে ভূত দেখার গল্প।শেষ পর্ব।

in আমার বাংলা ব্লগlast year

"আসসালামুআলাইকুম"

আমার প্রিয় বন্ধুগন, সবাই কেমন আছেন? সবাইকে আমার আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে আপনাদেরকে জানাই শুভেচ্ছা।
সবাইকে স্বাগতম আমার নতুন পোষ্টে,আবার ও হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।

fantasy-2847724_1280.jpg
Source

ছোটবেলায় স্বপ্নে ভূত দেখার গল্প।শেষ পর্ব।

আমার চতুর দিকে সেই ছোট ছোট ভুতের বাহিনীরা ঘিরে রেখেছে। ছোট বাহিনী বলতে যাদের কথা বলেছিলাম একটু আগে ন্যাড়া মাথা, কাপড় পরিধান নেই ওই বাহিনীগুলোই আমাকে ঘিরে রেখেছে।তারা দুই থেকে তিনজন গাছে উঠে আছে আর দুইজন নিচে আমার সামনে দাঁড়িয়ে রয়েছে।চেহারাটা যদিও দেখা যাচ্ছিল না তবে কালো কালো মনে হচ্ছিল।

তাদের একটাই দাবি তারা আমাকে এখান থেকে ছাড়বে না মেরে ফেলবে। তখন তাদেরকে আমি কি করে বুঝাই যে আমি মরতে চাইনা।আমাকে ছেড়ে দেওয়ার জন্য বারবার তাদের কাছে বললাম। তবে তারা কোনভাবে ছাড়তে রাজি নয়।আমি তাদেরকে বললাম আমাকে একবার যেতে দে আমি ঘুরে আবার চলে আসব।

তখন তারা বলে না তুই গেলে আর ফিরে আসবিনা তাই তোকে যেতে দিব না।পরে তাদেরকে আমি কসম করে বললাম আমি আমার ফ্যামিলির সবার সাথে একবার দেখা করব, এরপর ফিরে আসবো।এই কথাটা বলার পিছনে একটাই যুক্তি ছিলো আমার আর তা হলো আমি যদি একবার এখান থেকে চলে যেতে পারি, তখন আর আমি ফিরে আসবো না। সেজন্য আমি তাদেরকে এই কথাটা বললাম।

তখন তারা আমার এ কথাটি রাখে এবং আমাকে বলে ঠিক আছে যাও দেখা করে চলে আসবে। যাইহোক এর মধ্যেই আমার স্বপ্নটি ভেঙ্গে যায়।সকাল বেলা স্বপ্নটা প্রথমে আম্মুর সাথে শেয়ার করি। আম্মু বকা দিয়ে বলে তুই সারাদিন এরকম জঙ্গলে জঙ্গলে ঘুরে বেড়াস এরকম স্বপ্ন তো দেখবি। যাই হোক তোর দাদু থেকে তোকে একটা তাবিজ নিয়ে দিতে হবে।

তখন আমি বললাম ঠিক আছে।তারপর সেদিন বিকালে আম্মু আমাকে নিয়ে যায় আমার সেই দাদুর কাছে।সেখানে গিয়ে আম্মু দাদুকে সব ঘটনা বলে। তখন দাদু আবার আমাকে বলে তুমি বলো কি কি দেখেছো তুমি।তখন আমি পুরো ঘটনাটি দাদুকে আবার ভেঙ্গে বলি। এরপর দাদু পুরো ঘটনা শুনে বলে ঠিক আছে এখন থেকে আর ও দিকে যাওয়ার কোন দরকার নেই।
halloween2019-2936435_1280.webp
Source

এরপর দাদু বলে আমি তোমাকে একটা কাছন পরা দিব সেটা লাগিয়ে রাখবে সবসময়। এটা বলার পর আমরা সেখান থেকে চলে আসি।তারপরের দিন দাদু আমার জন্য একটি কাছন পরা রেডি করে রাখে। আর সেটি আমাকে দেয়া হয়।আর আমিও সেটি হাতের বাহুতে লাগাই। এরপর থেকে আর কোনদিন এরকম স্বপ্ন দেখিনি।

সত্যি বলতে স্বপ্নে আমরা এরকম অনেক কিছুই দেখি তবে সবকিছু মনে করতে পারি না। আর সেটার কারণ হচ্ছে স্বপ্নে যত বড় ঘটনাই দেখি না কেন, সেটি খুবই সীমিত (০.০৮)সেকেন্ডের সমন্বয়ে দেখা হয়। যার কারনে সেটা কেউই ঠিকভাবে মনে রাখতে পারে না। আবার কিছু কিছু স্বপ্ন ছোট হলে মনে থেকে যায়।

তবে আমার স্বপ্নের এই বিষয়টি একদম ক্লিয়ার মনে ছিল। মনে হচ্ছে যেন কোন টেলিভিশনে হরর মুভি দেখছিলাম তখন। এই রকম ভাবে মাথায় গেঁথে গিয়েছিল। যার কারণে আম্মুকে সকালবেলা সরাসরি বলতে পারি। আর দাদু ও সেটা বুঝে শুনে একটি কাছন পরা দিল আমায়।তো বন্ধুরা আজ এতোটুকু আশা করছি গল্পটি আপনারা উপভোগ করেছেন সবাইকে ধন্যবাদ জানিয়ে বিদায় নিলাম।

তো বন্ধুরা আজকে এতোটুকুই আশা করি সামনে আরও ভিন্ন কিছু নিয়ে আপনাদের সাথে হাজির হবো। আর যদি কোন ভুল ত্রুটি থাকে সেটা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।এই বলে আজকের মত এখানেই বিদায় নিলাম।

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনের সাথে নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক
***

VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy


witness_vote.png


steempro....gif

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

20211126_191305.jpg

আমি বাংলাদেশ থেকে ইমদাদ হোসেন নিভলু।আমার স্টিমিট আইডি হল @nevlu123।আর Nevlu123 নামে আমার একটি ডিসকোর্ড অ্যাকাউন্ট আছে।বর্তমানে আমার তিনটি প্রতিষ্ঠান রয়েছে, আর সেই তিনটি প্রতিষ্ঠানের পাশাপাশি আমি স্টিমিট এ কাজ করি।জাতিগতভাবে আমি মুসলিম। কিন্তু ভাষাগতভাবে আমি বাঙালি। কারণ আমি বাংলা ভাষায় কথা বলি, তাই ভাষাগতভাবে আমি বাঙালি।আমার সবচাইতে বড় শখ হচ্ছে বিভিন্ন জায়গায় ঘুরাঘুরি করা।এ পর্যন্ত আমার তিনটি দেশ ভ্রমণ করা হয়েছে যদিও আরও ইচ্ছে রয়েছে অন্যান্য দেশ ভ্রমণ করার।যাইহোক শখের মধ্যে আরো রয়েছে গান,ভিডিও ইডিটিং ফটোগ্রাফি, ভিডিওগ্রাফি আর্ট এবং টুডি থ্রিডি ডিজাইন এর কাজ।
images (2).png

ফোনের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণছোটবেলায় স্বপ্নে ভূত দেখার গল্প
অবস্থানবাংলাদেশ

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 last year 

🙏🙏❣❤

Posted using SteemPro Mobile

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last year 

💐🙏💐

Posted using SteemPro Mobile

 last year 

ধন্যবাদ।।

Posted using SteemPro Mobile

 last year 

আপনার আম্মু ঠিকই বলেছিলেন মানুষ সারাদিন যে কাজগুলো করে বেড়ায় রাতের বেলায় সেটা স্বপ্নে দেখতে পায়। তবে আপনার গল্প পড়ে মনে হচ্ছিল আপনি ছোট থেকে অনেক চালাক ভূতের বোকা বানাতে পারেন হা হা হা।

 last year 

হাহাহা।।সেটা স্বপ্ন ছিলো

Posted using SteemPro Mobile

 last year 

স্বপ্ন এমনই অদ্ভূত হয়। আমি তো একবার ভূত দের লিডার হয়ে গেছিলাম।হাহাহা। তবে ভাই দারুন বোকা বানানোর ফন্দি করেছিলেন, আর ভাল মানুষ ভূত গুলো তা মেনেও নিচ্ছিল।হাহা।ভাল লাগল পড়ে ভাইয়া। ধন্যবাদ ভাই শেয়ার করার জন্য।

 last year 

জি ভাই স্বপ্নতো তাই হয়েছে আর কি

Posted using SteemPro Mobile

 last year 

স্বপ্নে আমি কোনদিন ভূত দেখেছি বলে আমার মনে হয় না। যাহোক আপনার পোস্টে পড়ে অনেক ভালো লাগলো। ছোটবেলায় আমার ভূত দেখার খুব ইচ্ছা ছিল। কিন্তু বড় হয়ে জানতে পারলাম ভূত বলে কিছুই নেই। আর স্বপ্ন তো শুধু স্বপ্নই।

 last year 

জি আসলেই ভুত বলতে কিছু নেই

Posted using SteemPro Mobile

 last year 

যদিও গল্পটি এর আগে জানতাম না তবে এখন তোমার মুখে শুনে এবং ২য় পর্বের পোস্ট পড়ে গল্পটি পুরো জানতে পারলাম। যদিও মুখে শোনাতে পরের পর্বটা আমি অগ্রিম শুনে ফেলেছিলাম। ধন্যবাদ তোমাকে।

 last year 

ধন্যবাদ তেমায়।❤❤

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 58544.56
ETH 2629.02
USDT 1.00
SBD 2.44