১০ স্টিম পাওয়ার বৃদ্ধি।||পাওয়ার আপ পোষ্ট ||

in আমার বাংলা ব্লগlast year (edited)
আমার প্রিয় বন্ধুগন, সবাই কেমন আছেন? সবাইকে আমার আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে আপনাদেরকে জানাই শুভেচ্ছা।
হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।আর সেটি হলো পাওয়ার আপ পোষ্ট সিজন-৩।

20230610_094642.jpg

প্রতি সপ্তাহের ন্যায় এইবারও নিজস্ব ক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে ১০ স্টিম পাওয়ার আপ।

হ্যালো বন্ধুরা আমি আজকে আবারো এসেছি পাওয়ার আপ পোস্ট নিয়ে, এবং আমি আজকে ১০ স্টিম পাওয়ার আপ করে সিজন-৩ এ যোগদান করলাম।তবে এইবার সিজন-৩ এ আমার টার্গেট ছিলো ৫০০০ স্টিম পাওয়ার এচিভ করা। যাতে করে আমি ট্রিপল ডলফিন হতে পারি।আর সেই টার্গেট আমি ফিলাপ করে ফেলেছি। এরপর আমার নতুন তার টার্গেট ছিলো ২০ হাজার স্টিম পাওয়ার করে ৪এক্স ডলফিন হওয়া। আর সেই লক্ষ্যেও আমি পৌঁছে গেছি । আজকে আমি ১০ স্টিম পাওয়ার আপ করে সিজন-৩ এ আমার চতুর্থ টার্গেটের দিকে এগিয়ে যাচ্ছি ।এখন আমার আরও একটি টার্গেট থাকবে ২৭ হাজার স্টিম পাওয়ার অ্যাচিভ করা। আর আশা করছি খুব শীঘ্রই সেই টার্গেটে পদার্পণ করব।

আসলে বন্ধুরা নিজের পাওয়ার বৃদ্ধির লক্ষ্যে এবং নিজেকে আরও শক্তিশালী করার লক্ষ্যে স্টিম পাওয়ার খুবই প্রয়োজন।

স্টিমিট প্লাটফর্মে প্রতিনিয়ত কাজ করতে হলে, বা শক্ত একটি অবস্থান তৈরি করতে হলে, অবশ্যই স্টিম পাওয়ার এর প্রয়োজন আছে। আর সেজন্যই আমি প্রতিনিয়ত পাওয়ার আপ করে থাকি।

পূর্বে আমার স্টিম পাওয়ার ছিলো ২৭৫৩৮ স্টিম।১০ স্টিম পাওয়ার আপ করে আমার এখন ২৭৫৪৮ স্টিম পাওয়ার হয়েছে।

পূর্বের স্টিম পাওয়ার২৭৫৩৮
পাওয়ার আপ১০ স্টিম
বর্তমান স্টিম পাওয়ার২৭৫৪৮
প্রথম টার্গেট৫,০০০ স্টিম পাওয়ার (Done)
দ্বিতীয় টার্গেট৫,০০০ স্টিম পাওয়ার (Done)
তৃতীয় টার্গেট৫,০০০ স্টিম পাওয়ার (Done)

পাওয়ার আপ করার জন্য আমাকে প্রথমে আমার ওয়ালেটে যেতে হবে সেখান থেকে স্টিম অপশনে ড্রপ বোতামে ক্লিক করলাম এবং পাওয়ার আপ এ ক্লিক করলাম। তারপর পাওয়ার আপে ক্লিক করার পর, আমি যে পরিমাণ পাওয়ার আপ করতে যাচ্ছি তা সেখানে বসাতে হবে। তারপর আমাকে পাওয়ার আপ এ ক্লিক করতে হবে। এর পরে আমি পাসওয়ার্ড দিয়ে ওকে করলেই পাওয়ার আপ হয়ে যাবে।

তো বন্ধুরা চলুন শুরু করা যাক পাওয়ার আপ কিভাবে করেছি সেটির ধাপ গুলো।

প্রথম ধাপ

Screenshot_20230713-232456_Chrome.jpg

দ্বিতীয় ধাপ

Screenshot_20220717-211237_Chrome.jpg

শেষ ধাপ

Screenshot_20230713-232519_Chrome.jpg

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনের সাথে নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক


VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy


witness_vote.png


steempro....gif

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

20211126_191305.jpg

আমি বাংলাদেশ থেকে ইমদাদ হোসেন নিভলু।আমার স্টিমিট আইডি হল @nevlu123।আর Nevlu123 নামে আমার একটি ডিসকোর্ড অ্যাকাউন্ট আছে।বর্তমানে আমার তিনটি প্রতিষ্ঠান রয়েছে, আর সেই তিনটি প্রতিষ্ঠানের পাশাপাশি আমি স্টিমিট এ কাজ করি।জাতিগতভাবে আমি মুসলিম। কিন্তু ভাষাগতভাবে আমি বাঙালি। কারণ আমি বাংলা ভাষায় কথা বলি, তাই ভাষাগতভাবে আমি বাঙালি।আমার সবচাইতে বড় শখ হচ্ছে বিভিন্ন জায়গায় ঘুরাঘুরি করা।এ পর্যন্ত আমার তিনটি দেশ ভ্রমণ করা হয়েছে যদিও আরও ইচ্ছে রয়েছে অন্যান্য দেশ ভ্রমণ করার।যাইহোক শখের মধ্যে আরো রয়েছে গান,ভিডিও ইডিটিং ফটোগ্রাফি, ভিডিওগ্রাফি আর্ট এবং টুডি থ্রিডি ডিজাইন এর কাজ।
images (2).png

পোষ্ট ও ফোনের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণপাওয়ার আপ

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

gifeditor_20181225_230443.gif

Sort:  
 last year 

১০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে আপনার শক্তি বৃদ্ধি করলেন। এভাবেই আপনার শক্তি বৃদ্ধি হবে।শুভকামনা রইলো।

 last year 

শুভকামনা রইলো ভাই।

 last year 

বিশেষ করে আপনি যখন পাওয়ার আপ করেন তখন অনেক বেশি ভালো লাগে। কারণ আপনার স্টিমিট আইডিতে এত বেশি এসপি থাকার পরও আপনি পাওয়ার আপে এগিয়ে যাচ্ছেন সবাইকে অনেক বেশি অনুপ্রাণিত করতেছেন। সবশেষে বলবো এভাবে সবাইকে উৎসাহ দিয়ে যাবেন এবং সবাইকে অনুপ্রাণিত করবেন এই প্রত্যাশা করি। অনেক ধন্যবাদ শুভকামনা রইল আপনার জন্য।

 last year 

অনেক ধন্যবাদও শুভকামনা রইল আপনার জন্য।

 last year 

পাওয়ার আপ পোস্ট গুলো দেখলে অনেক বেশি উৎসাহ পাই।আপনি দেখছি মাশাআল্লাহ খুব দারুণ ভাবে নিজেকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। আপনার জন্য অনেক শুভকামনা রইল ভাইয়া।

 last year 

আপনার জন্য ও অনেক শুভকামনা রইল আপু।

 last year 

পাওয়ার আপ পোস্ট আমার কাছে খুব ভালো লাগে। নিজের সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে পাওয়ার আপের এর কোন বিকল্প নেই। এভাবে পাওয়ার করে এগিয়ে যান। আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

জি আপু নিজের সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে পাওয়ার আপের এর কোন বিকল্প নেই।

 last year 

১০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার লক্ষ্যের দিকে এগিয়ে গেলেন। আপনার জন্য শুভকামনা রইল। এভাবে আপনি আপনার স্বপ্নের পথে এগিয়ে যাবেন শুভ কামনা রইল।

 last year 

জি ভাই শুভ কামনা রইল।।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last year 

💐❤💐❤💐❤❤💐

 last year 

পাওয়ায় আপ পোস্ট দেখলে খুবই ভালো লাগে,পাওয়ার আপ করার জন্য উৎসাহ জাগে।সবার উচিত মাঝে মাঝে পাওয়ার আপ করা।তাহলে একাউন্টের শক্তি বৃদ্ধি পায়।আপনাকে ধন্যবাদ ভাইয়া পাওয়ার আপ পোস্ট টি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last year 

জি আপু সবার উচিত মাঝে মাঝে পাওয়ার আপ করা

 last year 

আপনি নিজের লক্ষ্যে পৌঁছানোর জন্য ১০ স্টিম পাওয়ার বৃদ্ধির পোস্ট করেছেন দেখে ভালো লেগেছে। আপনি কিন্তু পাওয়ার আপের মাধ্যমে সবাইকে অনুপ্রাণিত করতেছেন আর এই বিষয়টা আমার কাছে খুব ভালো। আমি নিজেও অনেক বেশি উৎসাহিত হয়েছি আপনার পাওয়ার আপ পোস্ট দেখে। এভাবে এগিয়ে যান নিজের লক্ষ্যের দিকে।

 last year 

আমি মনে করি এই স্টিমিট প্লাটফর্মে প্রতিনিয়ত কাজ করতে হলে, বা শক্ত একটি অবস্থান তৈরি করতে হলে, অবশ্যই স্টিম পাওয়ার এর প্রয়োজন আছে।

 last year 

আপনি ১০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ২৭৫৪৮+ এসপি তে পৌঁছে গেলেন ভাই। আপনি নিয়মিত পাওয়ার আপ এর মাধ্যমে আইডির সক্ষমতা বৃদ্ধি করে যাচ্ছেন। দেখে সত্যিই খুব ভালো লাগে। আশা করি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে আপনার কাঙ্খিত লক্ষ্য অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

এই প্লাটফর্মে প্রতিনিয়ত কাজ করতে হলে, বা শক্ত একটি অবস্থান তৈরি করতে হলে, অবশ্যই স্টিম পাওয়ার এর প্রয়োজন আছে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 58316.34
ETH 2583.46
USDT 1.00
SBD 2.43