প্রতি সপ্তাহের ন্যায় এইবারও নিজস্ব ক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে ১০ স্টিম পাওয়ার আপ।

in আমার বাংলা ব্লগ7 months ago (edited)
আমার প্রিয় বন্ধুগন, সবাই কেমন আছেন? সবাইকে আমার আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে আপনাদেরকে জানাই শুভেচ্ছা।
হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।আর সেটি হলো পাওয়ার আপ পোষ্ট সিজন-৩।

20230610_094642.jpg

প্রতি সপ্তাহের ন্যায় এইবারও নিজস্ব ক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে ১০ স্টিম পাওয়ার আপ।

হ্যালো বন্ধুরা আমি আজকে আবারো এসেছি পাওয়ার আপ পোস্ট নিয়ে, এবং আমি আজকে ১০ স্টিম পাওয়ার আপ করে সিজন-৩ এ যোগদান করলাম।তবে এইবার সিজন-৩ এ আমার টার্গেট ছিলো ৫০০০ স্টিম পাওয়ার এচিভ করা। যাতে করে আমি ট্রিপল ডলফিন হতে পারি।আর সেই টার্গেট আমি ফিলাপ করে ফেলেছি। এরপর আমার নতুন টার্গেট ছিলো ২০ হাজার স্টিম পাওয়ার করে ৪এক্স ডলফিন হওয়া। আর সেই লক্ষ্যেও আমি পৌঁছে গেছি । আজকে আমি ১০ স্টিম পাওয়ার আপ করে সিজন-৩ এ আমার চতুর্থ টার্গেটের দিকে এগিয়ে যাচ্ছি । এরপর আমার আরও একটি টার্গেট ছিলো ৩০ হাজার স্টিম পাওয়ার অ্যাচিভ করা।সেটাও শেষ করে এখন সামনের দিকে এগিয়ে যাচ্ছি।

আসলে বন্ধুরা নিজের পাওয়ার বৃদ্ধির লক্ষ্যে এবং নিজেকে আরও শক্তিশালী করার লক্ষ্যে স্টিম পাওয়ার খুবই প্রয়োজন।স্টিমিট প্লাটফর্মে প্রতিনিয়ত কাজ করতে হলে, বা শক্ত একটি অবস্থান তৈরি করতে হলে, অবশ্যই স্টিম পাওয়ার এর প্রয়োজন আছে। আর সেজন্যই আমি প্রতিনিয়ত পাওয়ার আপ করে থাকি।

পূর্বে আমার স্টিম পাওয়ার ছিলো ৩২৯২৬ স্টিম।১০ স্টিম পাওয়ার আপ করে আমার এখন ৩২৯৩৬ স্টিম পাওয়ার হয়েছে।

পূর্বের স্টিম পাওয়ার৩২৯২৬
পাওয়ার আপ১০ স্টিম
বর্তমান স্টিম পাওয়ার৩২৯৩৬
প্রথম টার্গেট৫,০০০ স্টিম পাওয়ার (Done)
দ্বিতীয় টার্গেট৫,০০০ স্টিম পাওয়ার (Done)
তৃতীয় টার্গেট৫,০০০ স্টিম পাওয়ার (Done)

পাওয়ার আপ করার জন্য আমাকে প্রথমে আমার ওয়ালেটে যেতে হবে সেখান থেকে স্টিম অপশনে ড্রপ বোতামে ক্লিক করলাম এবং পাওয়ার আপ এ ক্লিক করলাম। তারপর পাওয়ার আপে ক্লিক করার পর, আমি যে পরিমাণ পাওয়ার আপ করতে যাচ্ছি তা সেখানে বসাতে হবে। তারপর আমাকে পাওয়ার আপ এ ক্লিক করতে হবে। এর পরে আমি পাসওয়ার্ড দিয়ে ওকে করলেই পাওয়ার আপ হয়ে যাবে।

তো বন্ধুরা চলুন শুরু করা যাক পাওয়ার আপ কিভাবে করেছি সেটির ধাপ গুলো।

প্রথম ধাপ

Screenshot_20231222-080426_Chrome.jpg

দ্বিতীয় ধাপ

Screenshot_20220717-211237_Chrome.jpg

শেষ ধাপ

Screenshot_20231222-080500_Chrome.jpg

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনের সাথে নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক


VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy


witness_vote.png


steempro....gif

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

IMG-20231214-WA0050.jpg

আমি বাংলাদেশ থেকে ইমদাদ হোসেন নিভলু।আমার স্টিমিট আইডি হল @nevlu123।আর Nevlu123 নামে আমার একটি ডিসকোর্ড অ্যাকাউন্ট আছে।বর্তমানে আমার তিনটি প্রতিষ্ঠান রয়েছে, আর সেই তিনটি প্রতিষ্ঠানের পাশাপাশি আমি স্টিমিট এ কাজ করি।জাতিগতভাবে আমি মুসলিম। কিন্তু ভাষাগতভাবে আমি বাঙালি। কারণ আমি বাংলা ভাষায় কথা বলি, তাই ভাষাগতভাবে আমি বাঙালি।আমার সবচাইতে বড় শখ হচ্ছে বিভিন্ন জায়গায় ঘুরাঘুরি করা।এ পর্যন্ত আমার তিনটি দেশ ভ্রমণ করা হয়েছে যদিও আরও ইচ্ছে রয়েছে অন্যান্য দেশ ভ্রমণ করার।যাইহোক শখের মধ্যে আরো রয়েছে গান,ভিডিও ইডিটিং ফটোগ্রাফি, ভিডিওগ্রাফি আর্ট এবং টুডি থ্রিডি ডিজাইন এর কাজ।
images (2).png

পোষ্ট ও ফোনের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণপাওয়ার আপ

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

gifeditor_20181225_230443.gif

Posted using SteemPro Mobile

Sort:  
 7 months ago 

আবারো নিজের শক্তি বৃদ্ধি করতে আবালও ১০ স্টিম পাওয়ার আপ করলেন। এই পাওয়ার আপ এর মাধ্যমে আপনার শক্তি আরও বৃদ্ধি হল এভাবে এগিয়ে যাবেন, শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 7 months ago 

রায়হান ভাই আপনার জন্যও শুভকামনা রইল।

 7 months ago 

আপনার দশ স্টিম পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। এই প্লাটফর্মে আমরা যত বেশি পাওয়ার আপ করব তত বেশি আমাদের জন্য সুবিধা হয়। পাওয়ার আপ বৃদ্ধি করতে আমি নিজে অনেক পছন্দ করি। আপনি ৩০ হাজার টার্গেট পূরণ করে এখন আপনি সামনের দিকে এগিয়ে যাচ্ছেন। পাওয়ার আপ করে অনেক দূর এগিয়ে যান এই কামনা করি।

 7 months ago 

ঠিক এই প্লাটফর্মে আমরা যত বেশি পাওয়ার আপ করব তত বেশি আমাদের জন্য সুবিধা হয়।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 7 months ago 

🙏🙏▶

Upvoted! Thank you for supporting witness @jswit.

 7 months ago 

🙏🙏💤💤

 7 months ago 

প্রত্যেক সপ্তাহে আপনি এই সপ্তাহ আমাদের মাঝে ১০ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন। স্টিমেট এই প্লাটফর্মে নিজেদের কাজের ধারাবাহিকতা বজায় রাখতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। নিজের ধারাবাহিকতা বজায় রেখে সামনের দিকে এগিয়ে চলুন আপনার জন্য শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 7 months ago 

ভালো থাকুন ভাইজান।📷

 7 months ago 

পাওয়ার আপ এর গুরুত্ব সম্পর্কে আমরা সকলেই জানি৷ তারই ধারাবাহিকতায় আপনি সবসময় পাওয়ার আপ করে যাচ্ছেন৷ এভাবে পাওয়ার আপ করতে থাকলে আপনি আপনার টার্গেটে খুবই সহজে পৌঁছে যেতে পারবেন৷ আপনার জন্য শুভকামনা রইল৷

 7 months ago 

আশা করি তুমিও নিজেকে এগিয়ে নিয়ে যাবে।।

 7 months ago 

আপনার পাওয়ার আপ পোষ্ট দেখে অনেক ভালো লাগলো। পাওয়ার আপ করা মানি আমাদের নিজের শক্তি বৃদ্ধি করা। পাওয়ার আপ করলে আমাদের নিজের জন্য ভালো হয়। আপনি আপনার কাঙ্খিত লক্ষ্য পূরণ করে এখন সামনের দিকে এগিয়ে যাচ্ছেন। এখন পর্যন্ত আপনি অলরেডি ৩২৯৩৬+স্টিম পাওয়ার আপ করেছেন।

 7 months ago 

ঠিক পাওয়ার আপ করা মানি আমাদের নিজের শক্তি বৃদ্ধি করা।

 7 months ago 

নিজের সক্ষমতা বৃদ্ধির জন্য আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে চলেছেন, যা সত্যিই প্রশংসনীয় উদ্যোগ। আপনি ৩০ হাজার এসপির মাইলফলক স্পর্শ করে এখন সামনের দিকে এগিয়ে চলেছেন। এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে এগিয়ে যেতে থাকুন এই কামনা করছি। ধন্যবাদ ভাই পাওয়ার আপ পোস্ট করার জন্য।

Posted using SteemPro Mobile

 7 months ago 

পাশে থাকবেন ভাই।

 7 months ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন ।পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আরো একধাপ এগিয়ে গেলেন অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য।
শুভ হোক আপনার পাওয়ার বৃদ্ধি।

Posted using SteemPro Mobile

 7 months ago 

শুভকামনা রইল আপনার জন্য ভাই,।।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 58051.31
ETH 3136.86
USDT 1.00
SBD 2.44