দ্বিতীয় বর্ষ পূর্তিতে, বর্ষসেরা পাওয়ার আপ কারী হিসেবে মনোনীত হওয়ার অনুভূতি।

in আমার বাংলা ব্লগlast year

"আসসালামুআলাইকুম"

আমার প্রিয় বন্ধুগন, সবাই কেমন আছেন? সবাইকে আমার আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে আপনাদেরকে জানাই শুভেচ্ছা।
সবাইকে স্বাগতম আমার নতুন পোষ্টে,আবার ও হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।

IMG-20230614-WA0002.jpg

আজকে আমি আমার বাংলা ব্লগের দ্বিতীয় বর্ষ পূর্তি উপলক্ষে অ্যাওয়ার্ড পাওয়ার অনুভূতি আপনাদের সাথে শেয়ার করতে এসেছি।আর সেটা হচ্ছে আমার বাংলা ব্লগের দ্বিতীয় বর্ষ পূর্তি উপলক্ষে বর্ষসেরা পাওয়ার আপ কারী হিসেবে আমাকে মনোনীত করা হয়েছে। আর আমিও বর্ষসেরা পাওয়ার আপ কারী হিসেবে অ্যাওয়ার্ড পেয়ে অনেক বেশি আনন্দিত। তারই কিছু অনুভূতি আপনাদের মাঝে তুলে ধরবো।

সত্যি বলতে ২০১৮ সালের জানুয়ারি মাস থেকে আমার এই প্ল্যাটফর্মের যাত্রা শুরু হয়। তবে তখন কিভাবে স্টিম উইথড্র করতে হয় অথবা স্টিমের দাম কেমন সেটা সম্পর্কে জানা ছিল না। আরেক দিক থেকে তেমন একটা ইনকামও ছিল না।পুরো সপ্তাহ জুড়ে ভোট পড়তো আট দশ সেন্টের । যাইহোক এভাবে ব্লগিং করতে করতে প্রায় দুই বছর পরে আমি স্টিম পাওয়ার ও কিছু স্টিম লিকুইড হাতে রেখে মাত্র ২৯০ স্টিম উইথড্র করি।

এরপর আবার বাকি লিকুইড থাকা স্টিমগুলো পাওয়ার আপ করি। কারণ তখন কিছুটা বুঝতে পেরেছি পাওয়ার আপ করে ডেলিগেশন করে কিছু ইনকাম করার সম্ভবনা থাকে।তখন আমি একটি একাউন্টে ডেলিগেশন করে রাখতাম। যদিও সে একাউন্টের নাম আমার এখন মনে নেই। তবে সে একাউন্ট থেকে আমাকে প্রতিদিন নির্দিষ্ট পরিমাণ স্টিম লিকুইড দিয়ে দিতে এবং প্রতিদিন আমার একটি পোস্টে ভোট করত। যাইহোক এভাবেই পাওয়ার আপ ডেলিগেশন করা শুরু করি এবং এতে উদ্বুদ্ধ হই।(এতক্ষণ যেটুকু শুনলেন সেটুকু প্রবাস থাকাকালীন এর কথা)।

এরপর আমি যখন দেশে আসি তখন আবার কিছু টাকা এই স্টিমিট থেকে বিশেষ প্রয়োজনে উইথড্র করেছিলাম। তবে প্রকৃত পক্ষে যতটুকু আমি উইথড্র করেছি তার তিন থেকে চার গুণ ইনভেস্ট করেছি।আর ইনভেস্ট করার মন মানসিকতা এখনো আছে।যেমন গত দুই মাস আগেও আমি প্রায় ১২ হাজার স্টিম পাওয়ার ইনভেস্ট করেছি এবং আমার লক্ষ্য নিজেকে স্টিম পাওয়ারের মাধ্যমে অনেক দূরে এগিয়ে নিয়ে যাওয়া

ইদানিং স্টিম পাওয়ার অ্যাচিভ করা একটি শখে পরিণত হয়েছে।মাঝে মাঝে একটা স্বপ্ন দেখি আমার এক লাখ স্টিম পাওয়ার থাকবে ও ১ লাখ স্টিম লিকুইড থাকবে। তবে সেটি হয়তো এখনো পর্যন্ত স্বপ্ন। তবে স্বপ্নের বাইরে বলতে গেলে গুটিগুটি পায়ে এগিয়ে যাওয়া নিজের স্বপ্নের দিকে। তবে হ্যাঁ আমার একটা প্ল্যান রয়েছে সেই প্ল্যানটা যদি হয় অবশ্যই চেষ্টা করব বড় এমাউন্ট পাওয়ার আপ করতে। তবে সেই প্ল্যানটা যদি না হয় তাহলে আমাকে পাওয়ার আপ এর ক্ষেত্রে গুটি গুটি পায়ে এগোতে হবে। যাই হোক মূল পয়েন্টে ফিরে আসি।

এইবার আমার বাংলা ব্লগের দ্বিতীয় বর্ষ পূর্তি উপলক্ষে সর্বোচ্চ অ্যাক্টিভিটিস কারীদের অ্যাওয়ার্ড প্রদানের ঘোষণা দেওয়া হয়েছিল।আর সেই ঘোষণায় সর্বোচ্চ পাওয়ার আপ কারী কেও যে অ্যাওয়ার্ড দেবে সেটা আসলে আমি চিন্তা করতে পারিনি।তবে এ বছরে আমি প্রায় ১২ হাজার প্লাস স্টিম পাওয়ার আপ করেছিলাম।যাইহোক যথারীতি যখন শুনতে পাই আমাকে মনোনীত করা হয়েছে বর্ষসেরা পাওয়ার আপ কারী হিসেবে।তখন অনেক বেশি আনন্দিত হয়েছিলাম এবং অন্যরকম একটা ভালো কাজ করেছে।এতে করে আরো বেশি বেশি পাওয়ার আপ করার নেশা যেন মাথায় ঢুকে গেল।

এই অ্যাওয়ার্ড প্রদানের জন্য আমি সম্মানের সহিত স্মরণ করি আমার বাংলা ব্লগের ফাউন্ডার আমাদের সকলের প্রিয় ও মানবিক মানুষ @rme দাদা ও আমাদের কো ফাউন্ডার ছোট দাদা। তার সাথে সাথে আরো স্মরণ করি আমার বাংলা ব্লগের সম্মানিত এডমিন ও মডারেটর বৃন্দদের কে। আসলে আমার বাংলা ব্লগ এত সুন্দর একটা ফ্যামিলি। আর এই ফ্যামিলির মাধ্যমে এই সম্মানটি পেয়ে আমি অনেক বেশি আনন্দিত।যাই হোক লেখা দীর্ঘায়িত না করে সংক্ষেপে আমার অনুভূতি আপনাদের মাঝে তুলে ধরলাম। আশা করছি আপনাদের ভালো লেগেছে।

তো বন্ধুরা আজকে এতটুকু ,আর আমার পোস্ট এ যদি কোন ভুল ত্রুটি থাকে সেটা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।এই বলে আজকের মত এখানেই বিদায় নিলাম।

♥️আল্লাহ হাফেজ♥️

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনদের সাথে সুস্থ ও নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক

ফোনের বিশদ বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
পোষ্টভিডিওগ্রাফি
মডেলM32
ফটোগ্রাফার@nevlu123
সম্পাদনাশুধু সেচুরেশন
অবস্থানবাংলাদেশ।

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

20211126_191305.jpg

আমি বাংলাদেশ থেকে এমদাদ হোসেন নিভলু। আমার স্টিমিট আইডি হল @ nevlu123। আমি ফেনী জেলায় থাকি। আমার কাজ কম্পিউটার শেখানো, আমার একটি কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র আছে। যেখানে আমি স্টিমিট কাজের পাশাপাশি আমার সময় কাটাই। @nevlu123 নামে আমার একটি ডিসকর্ড অ্যাকাউন্ট আছে। আমার বয়স এখন 30 বছর। আমি জাতিগতভাবে মুসলিম বা আমি মুসলিম কিন্তু ভাষাগতভাবে আমি বাঙালি। কারণ আমি বাংলা ভাষায় কথা বলি, তাই ভাষাগতভাবে আমি বাঙালি।
images (2).png

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

gifeditor_20181225_230443.gif

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last year 

অনেক অনেক ধন্যবাদ সবসময় সাপোর্টার আওতা রেখে সাপোর্ট করে যাওয়ার জন্য ্।

 last year 

আসলে আমরা যারা দিকে কাজ করতাম সেই সময় তো বড় কোন আপভোট পাওয়াই যেত না তেমন। তাই তখন খুব একটা পাওয়ার আপ করা যেত না। যাইহোক, এখন মাঝেমধ্যে আপনার পাওয়ার আপের পোস্ট গুলো চোখে পড়ে। আপনি আসলেই এই অ্যাওয়ার্ড টার যোগ্য ছিলেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া এগিয়ে যান।

 last year 

২০২০ সালে যদি ভোট না পেতেন, তাহলে চিন্তা করেন ২০১৮ সালে তো তাও পেতাম না। আর ২০২০ সালে মোটামুটি ভালোই ভোট পেয়েছি।

 last year 

আপনাকে আবারো অভিনন্দন জানাচ্ছি এত বড় একটি সম্মাননা পাওয়ার জন্য।।
আপনি প্রতিনিয়তই বেশি বেশি করে পাওয়ার বৃদ্ধি করেছেন দেখেছি যার জন্যই আপনাকে এত বড় একটা সম্মাননা দেওয়া হয়েছে।।
প্রতিনিয়ত এমন পাওয়ার বৃদ্ধি সত্যিই আমাদের জন্য একটি মাইলফলক হয়ে থাকবে।।।

 last year 

অনেক অনেক ধন্যবাদ ভাই এত সুন্দর অনুগ্রহণমূলক মন্তব্য করার জন্য।

 last year 

আপনি পাওয়ার আপ খুবই ভালোবাসেন যার কারণে আপনি পাওয়ার আপ এর মাধ্যমে দ্বিতীয় বর্ষ উপলক্ষে সর্বোচ্চ পাওয়ার আপকারী হয়েছেন। সত্যি এটি আনন্দের বিষয়। আপনার জন্য দোয়া রইল।

 last year 

খুব চমৎকার ও সাবলীল একটি মন্তব্য করেছেন ধন্যবাদ আপনাকে।

 last year 

আমার বাংলা ব্লগ কমিউনিটির ২য় বর্ষে আপনি সেরা পাওয়ার আপ কারী হিসেবে মনোনীত হওয়ায় আমি আপনাকে জানাই আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা। আসলে আপনি যথোপযুক্ত ভাবে পরিশ্রম করে আপনার সফলতা এবং আপনার যোগ্যতা আমাদের সকলের নিকট উপস্থাপন করতে সক্ষম হয়েছেন। বছরের সেরা পাওয়ার আপ কারী হিসাবে মনোনীত হওয়ায় আপনার অনুভূতির কথাগুলো পড়ে আমিও অনেক উৎসাহ পেয়েছি। আমি আশা করি, আপনি আগামী দিনেও আপনার এই সাফল্যের ধারাবাহিকতা বজায় রাখতে সক্ষম হবেন।

 last year 

জি ভাই চেষ্টা করব দোয়া করবেন ধন্যবাদ।

 last year 

প্রথমে আপনাকে অভিনন্দন জানাই। আসলে আপনি পাওয়ার আপ করতে খুবই ভালোবাসেন। যার মাধ্যমে আপনি বর্ষসেরা পাওয়ার আপ হয়েছেন। এটা জানতে পেরে খুবই ভালো লাগলো, আর আপনার জন্য দোয়া রইল ভাইয়া।

 last year 

অনেক অনেক ধন্যবাদ সবসময় সাপোর্ট করে যাওয়ার জন্য ❣❤

 last year 

প্রথমে অভিনন্দন জানাই আপনাকে বর্ষসেরা হওয়ার জন্য। এবং আমি দোয়া করি যেন আপনি ধীরে ধীরে আপনার এক লক্ষ স্টিম পাওয়ার এবং লিকুইড স্টিম করতে পারেন। আমি আশা করি খুব দ্রুত এগিয়ে যেতে পারবেন আপনি। আসলে আমাদের জীবনে এ ধরনের নেশা থাকা খুবই প্রয়োজন। নেশা আর লক্ষ্য না থাকলে আসলে সামনের দিকে এগিয়ে যাওয়া যায় না। শুভকামনা রইল আপনার জন্য।

 last year 

অনেক অনেক ধন্যবাদ সবসময় সাপোর্ট করে যাওয়ার জন্য ❣❤❤

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62065.67
ETH 2429.85
USDT 1.00
SBD 2.68