নিজস্ব ক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে ১০ স্টিম পাওয়ার আপ।

in আমার বাংলা ব্লগ2 months ago (edited)
আমার প্রিয় বন্ধুগন, সবাই কেমন আছেন? সবাইকে আমার আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে আপনাদেরকে জানাই শুভেচ্ছা।
হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।আর সেটি হলো পাওয়ার আপ পোষ্ট সিজন-৪।

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovtyimrSnk8cWNidBhfpsnBV4hT8HCxe4vtEHqRr3PJSYWjgYjiib6d9r5xwhJArnJu6cKxP4AVuwbpmeWjTcBKDg.jpeg

প্রতি সপ্তাহের ন্যায় এইবারও নিজস্ব ক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে ১০ স্টিম পাওয়ার আপ।

হ্যালো বন্ধুরা আমি আজকে আবারো এসেছি পাওয়ার আপ পোস্ট নিয়ে, এবং আমি আজকে ১০ স্টিম পাওয়ার আপ করে সিজন-৪ এ যোগদান করলাম।তবে এইবার সিজন-৪ এ আমার টার্গেট থাকবে ৭০০০ স্টিম পাওয়ার এচিভ করা। যাতে করে আমি আট এক্স( 8x)ডলফিন হতে পারি।যদিও সিজন তিন এ আমার টার্গেট ছিলো ৩০ হাজার স্টিম পাওয়ার করে ৬এক্স ডলফিন হওয়া। আর সেই লক্ষ্যেও আমি পৌঁছে গেয়েছি ।তাই এখন নতুন টার্গেট থাকবে ৭০০০ স্টিম পাওয়ার এচিভ করা। আজকে আমি ১০ স্টিম পাওয়ার আপ করে সিজন-৪ এ আমার টার্গেটের দিকে এগিয়ে যাচ্ছি ।

আসলে বন্ধুরা নিজের পাওয়ার বৃদ্ধির লক্ষ্যে এবং নিজেকে আরও শক্তিশালী করার লক্ষ্যে স্টিম পাওয়ার খুবই প্রয়োজন।স্টিমিট প্লাটফর্মে প্রতিনিয়ত কাজ করতে হলে, বা শক্ত একটি অবস্থান তৈরি করতে হলে, অবশ্যই স্টিম পাওয়ার এর প্রয়োজন আছে। আর সেজন্যই আমি প্রতিনিয়ত পাওয়ার আপ করে থাকি।

সিজন তিন শেষে সর্বমোট আমার পাওয়ার হলো ৩৩,৩৮৫ স্টিম পাওয়ার।

পূর্বে আমার স্টিম পাওয়ার ছিলো ৩৬১৩৪ স্টিম।১০ স্টিম পাওয়ার আপ করে আমার এখন ৩৬১৪৪ স্টিম পাওয়ার হয়েছে।

পূর্বের স্টিম পাওয়ার৩৬১৩৪
পাওয়ার আপ১০ স্টিম
বর্তমান স্টিম পাওয়ার৩৬১৪৪
প্রথম টার্গেট১০,০০০ স্টিম পাওয়ার (Done)
দ্বিতীয় টার্গেট১৫,০০০ স্টিম পাওয়ার (Done)
তৃতীয় টার্গেট৮,০০০ স্টিম পাওয়ার (Done)
চতুর্থ টার্গেট৭,০০০ স্টিম পাওয়ার (চলমান)

পাওয়ার আপ করার জন্য আমাকে প্রথমে আমার ওয়ালেটে যেতে হবে সেখান থেকে স্টিম অপশনে ড্রপ বোতামে ক্লিক করলাম এবং পাওয়ার আপ এ ক্লিক করলাম। তারপর পাওয়ার আপে ক্লিক করার পর, আমি যে পরিমাণ পাওয়ার আপ করতে যাচ্ছি তা সেখানে বসাতে হবে। তারপর আমাকে পাওয়ার আপ এ ক্লিক করতে হবে। এর পরে আমি পাসওয়ার্ড দিয়ে ওকে করলেই পাওয়ার আপ হয়ে যাবে।

তো বন্ধুরা চলুন শুরু করা যাক পাওয়ার আপ কিভাবে করেছি সেটির ধাপ গুলো।

প্রথম ধাপ

Screenshot_20240404-085453_Chrome.jpg

দ্বিতীয় ধাপ

Screenshot_20220717-211237_Chrome.jpg

শেষ ধাপ

Screenshot_20240404-085518_Chrome.jpg

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনের সাথে নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক


VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy


witness_vote.png


steempro....gif

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

IMG-20231214-WA0050.jpg

আমি বাংলাদেশ থেকে ইমদাদ হোসেন নিভলু।আমার স্টিমিট আইডি হল @nevlu123।আমি আমার বাংলা ব্লগের একজন ভেরিফাইড মেম্বার।২০১৮ সালের জানুয়ারি মাস থেকে আমি স্টিমিট এ কাজ করি।আর এই প্লাটফর্মে জয়েন করি শখের বসে। আর সে থেকেই আজ অব্দি ভালোলাগা থেকেই কাজ করি।জাতিগতভাবে আমি মুসলিম। কিন্তু ভাষাগতভাবে আমি বাঙালি। কারণ আমি বাংলা ভাষায় কথা বলি।আমার সবচাইতে বড় শখ হচ্ছে বিভিন্ন জায়গায় ঘুরাঘুরি করা।এ পর্যন্ত আমার তিনটি দেশ ভ্রমণ করা হয়েছে যদিও আরও ইচ্ছে রয়েছে অন্যান্য দেশ ভ্রমণ করার।যাইহোক শখের মধ্যে আরো রয়েছে গান,ভিডিও ইডিটিং, ফটোগ্রাফি, ভিডিওগ্রাফি,আর্ট এবং টুডি থ্রিডি ডিজাইন এর কাজ।
images (2).png

পোষ্ট ও ফোনের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণপাওয়ার আপ

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

gifeditor_20181225_230443.gif

Posted using SteemPro Mobile

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last month 

💥❤️‍🔥

 2 months ago 

পাওয়ার আপ মানে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আর পাওয়ার আপ মানে নিজের একাউন্ট কে সমৃদ্ধশালী করা। আপনি প্রতিনিয়ত ধারাবাহিক ভাবে পাওয়ার আপ করে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধির সাথে সাথে নতুন নতুন টার্গেট পূরন করে চলছেন। শুভ কামনা রইল ভাইয়া।

 last month 

ধন্যবাদ আপু।আপনার জন্য শুভ কামনা রইল।

 2 months ago 

আপনি বরাবরই একটু একটু করে পাওয়ার আপ করেন।আপনার আজকের ১০ স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। আমাদের সবার উচিত একটু একটু করে পাওয়ার আপ করার।ধন্যবাদ ভাই পোস্ট টি শেয়ার করার জন্য।

 last month 

আপনার জন্য শুভ কামনা রইল।।

 2 months ago 

গত সিজনে আপনি সর্বোচ্চ পাওয়ার আপ করার জন্য পাওয়ার আপ প্রতিযোগিতায় পুরস্কার পেয়েছিলেন দেখে বেশ ভালো লেগেছিল ভাই। আজকে আপনি ১০ স্টিম পাওয়ার আপ করে সবার থেকে আরও এক ধাপ বেশি এগিয়ে গেলেন ভাই। যত বেশি পাওয়ার আত ততই বেশি সক্ষমতা অর্জন। অনেক সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য ধন্যবাদ ভাই।

Posted using SteemPro Mobile

 last month 

আপনার জন্য কামনা রইল ভাই।

 2 months ago 

কমিউনিটিতে নিজের শক্তি বৃদ্ধির জন্য পাওয়ার আপ করা প্রয়োজন। এজন্যই আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করেন এবং অনেক বড় একটা টার্গেট নিয়েছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া আপনি যাতে আপনার লক্ষ্যে পৌঁছে সফল হতে পারেন।

Posted using SteemPro Mobile

 last month 

আসলে নিজেকে আরও শক্তিশালী করার লক্ষ্যে স্টিম পাওয়ার খুবই প্রয়োজন।স্টিমিট প্লাটফর্মে প্রতিনিয়ত কাজ করতে হলে, বা শক্ত একটি অবস্থান তৈরি করতে হলে, অবশ্যই স্টিম পাওয়ার এর প্রয়োজন আছে।

 2 months ago 

নিজের শক্তি বৃদ্ধি করতে আপনি ১০ স্টিম পাওয়ার আপ করলেন। আপনি প্রতি সপ্তাহে নির্দিষ্ট পরিমাণের এসপি পাওয়ার আপ এর মাধ্যমে আপনার শক্তিকে আরো বৃদ্ধি করছেন। আপনার জন্য শুভ কামনা রইল।

Posted using SteemPro Mobile

 last month 

আসলে নিজের পাওয়ার বৃদ্ধির লক্ষ্যে এবং নিজেকে আরও শক্তিশালী করার লক্ষ্যে স্টিম পাওয়ার খুবই প্রয়োজন।

 2 months ago 

আপনি অনেক গুলো টার্গেট পূর্ণ করেছেন। সামনের দিকে আরো টার্গেট নিয়ে এগিয়ে যাচ্ছেন। আর এই টার্গেট পূরণ করার জন্য আপনি এই সপ্তাহে ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। পূর্বের ন্যায় ভবিষ্যতেও আপনার সব টার্গেট গুলো পূর্ণ হবে।

Posted using SteemPro Mobile

 last month 

আসলে স্টিমিট প্লাটফর্মে প্রতিনিয়ত কাজ করতে হলে, বা শক্ত একটি অবস্থান তৈরি করতে হলে, অবশ্যই স্টিম পাওয়ার এর প্রয়োজন আছে। আর সেজন্যই আমি প্রতিনিয়ত পাওয়ার আপ করে থাকি।

 2 months ago 

বিশেষ করে আপনাদের পাওয়ার আপ পোস্ট দেখলে অনেক বেশি অনুপ্রাণিত হয়। কারণ প্রতিনিয়ত নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি জন্য এভাবে এগিয়ে যাচ্ছেন। এত সুন্দর পাওয়ার আপ দেখে বেশ ভালো লাগে। আশা করি এভাবে পাওয়ার আপ করতে থাকলে আরও অনেক দূর এগিয়ে যেতে পারবেন।

 last month 

স্টিমিট প্লাটফর্মে প্রতিনিয়ত কাজ করতে হলে, বা শক্ত একটি অবস্থান তৈরি করতে হলে, অবশ্যই স্টিম পাওয়ার এর প্রয়োজন আছে।।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.031
BTC 68706.20
ETH 3751.71
USDT 1.00
SBD 3.76