ভাল বাসি বলে রে বন্ধু আমায় কাঁদালে।(গান)

in আমার বাংলা ব্লগlast year

আমার প্রিয় ভাই ও বন্ধুগন, সবাই কেমন আছেন?আশা করি সবাই ভাল আছেন। সবাইকে আমার তরফ থেকে আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে জানাই শুভেচ্ছা।
সবাইকে স্বাগতম আমার নতুন পোষ্টে,আবার ও হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।

Screenshot_20230709-225718_Chrome.jpg

বন্ধুরা আমি আজকে আপনাদের মাঝে একটি গান নিয়ে উপস্থিত হয়েছি।আর গানটির নাম হচ্ছে," ভাল বাসি বলে রে বন্ধু আমায় কাঁদালে।"গেয়েছেনঃ রুমি ।আর আমি এই গানটি কভার করতে যাচ্ছি। আসলে আপনাদের কেমন লাগবে আমি জানিনা তবে আশা করছি ভালো লাগতে পারে।

প্রতিদিন অন্যান্য বিষয়বস্তু নিয়ে পোস্ট করি। তবে চিন্তা করলাম সপ্তাহে একটি গান আপনাদের মাঝে তুলে ধরবো। সেই জন্য চিন্তা করে দেখলাম কোন গানটা মোটামুটি পারি, সেটাই তুলে ধরার প্রচেষ্টায় এই গানটি মাথায় আসলো। তখন এই গানটিকে গেয়ে আপনাদের মাঝে তুলে ধরলাম।

অনেক সময় গান গাইতে গেলে আগের লাইন পরে, পরের লাইন আগে হয়ে যায়। বুঝতেই পারছেন প্রফেশনাল গায়ক নয় তাই।আজকেও হয়তো বেমিল হতে পারে। তবে সেটা ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। আর কেমন লেগেছে সেটা মন্তব্যের মাধ্যমে জানাবেন

আসলে আমি প্রফেশনাল গায়ক নই সেটা বলার বাকি থাকে না। কারণ আপনারা অবশ্যই জানেন যে, প্রফেশনাল গায়ক খুব কম সংখ্যক লোক রয়েছে আমার বাংলা ব্লগে। তবে একটা সময় অনেক গান গাইতাম, এখনো মাঝেমধ্যে গাই আর সেটি কয়েকটা কলি, পুরো গান গাওয়া সম্ভব হয়ে ওঠে না।তবে আজকে এই গানটি পুরো আপনাদের মাঝে তুলে ধরবো। তো বন্ধুরা চলুন শুরু করা যাক।


গানটির নাম হচ্ছেঃ
ভাল বাসি বলে রে বন্ধু আমায় কাঁদালে।
গেয়েছেনঃ
রুমি
অ্যালবামঃ

কভারঃ
@nevlu123


গানটি শুনতে এখানে ক্লিক করুন।👇


গানের কথা 👇

থাকতে যদি না পাই তোমায়
চাইনা মরিলে
আমায় কাঁদালে
ভাল বাসি বলে রে বন্ধু
আমায় কাঁদালে রে বন্ধু
তাই বুঝি আজ বুক ভেসে যায়
নয়নের জলে
আমায় কাদালে
ভালবাসা করে যে জন
কাঁদিতে হয় অতি গোপন ।।
শুস্ক বৃক্ষের কষ্ট যেমন
পাতা নাই ডালে
আমায় কাঁদাল………
ভালবাসা এমন রীতি
কাঁদিতে হয় দিবা নিশি ।।
তবু আমি মালা গাঁথি
পরেছি গলে
আমায় কাঁদালে।
থাকতে যদি না পাই তোমায়
চাইনা মরিলে
আমায় কাঁদালে
ভাল বাসি বলে রে বন্ধু
আমায় কাঁদালে রে

♡♡♡ধন্যবাদ♡♡♡
❤❤❤❤❤❤❣
❤❤❤❤❤❣
❤❤❤❤❣
❤❤❤❣
❤❤❣
❤❣

তো বন্ধুরা আজকে এতটুকু ,আর আমার পোস্ট এ যদি কোন ভুল ত্রুটি থাকে সেটা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।এই বলে আজকের মত এখানেই বিদায় নিলাম।

♥️আল্লাহ হাফেজ♥️

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনদের সাথে সুস্থ ও নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক

ফোনের বিশদ বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
পোষ্টগান
মডেলM32
ফটোগ্রাফার@nevlu123
সম্পাদনাশুধু সেচুরেশন
অবস্থানবাংলাদেশ।

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

20211126_191305.jpg

আমি বাংলাদেশ থেকে এমদাদ হোসেন নিভলু। আমার স্টিমিট আইডি হল @ nevlu123। আমি ফেনী জেলায় থাকি। আমার কাজ কম্পিউটার শেখানো, আমার একটি কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র আছে। যেখানে আমি স্টিমিট কাজের পাশাপাশি আমার সময় কাটাই। @nevlu123 নামে আমার একটি ডিসকর্ড অ্যাকাউন্ট আছে। আমার বয়স এখন 30 বছর। আমি জাতিগতভাবে মুসলিম বা আমি মুসলিম কিন্তু ভাষাগতভাবে আমি বাঙালি। কারণ আমি বাংলা ভাষায় কথা বলি, তাই ভাষাগতভাবে আমি বাঙালি।
images (2).png

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

gifeditor_20181225_230443.gif

Sort:  
 last year 

ভাই আপনি আজকে আমাদের মাঝে দারুণ একটি গান কভার শেয়ার করেছেন। আপনার নিজের গলার গান শুনতে পেয়ে আমার কাছে বেশ ভালই লেগেছে। আসলে এই গানটি আমার অনেক পছন্দের একটি গান। ধন্যবাদ ভাই এত সুন্দর একটি গান শেয়ার করার জন্য।

 last year 

এই গানটি আমার ও অনেক পছন্দের একটি গান ভাই।

 last year 

আশা করি ভাইয়া ভালো আছেন? বেশ চমৎকার গান পরিবেশন করেছেন আপনি। মাঝে মাঝে গানটি আমি শুনে থাকি। আজকে আপনার কন্ঠ ভালো বাসি বলে রে বন্ধু আমায় কাঁদালে গানটি শুনে খুব ভালো লাগলো। আসলে আপনার গান পরিবেশন করার দক্ষতা সত্যি খুব অসাধারণ। মিষ্টি কন্ঠে গানটি চমৎকার ভাবে আমাদের মাঝে পরিবেশন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই। ভালো থাকবেন ভাইয়া।

 last year 

💐🙏💐🙏

 last year 

বাহ খুব সুন্দর একটি বিরহের গান কভার করেছেন। আপনার কণ্ঠে এত সুন্দর গান শুনে মুগ্ধ হয়ে গেলাম। এই ধরনের গান একা শুনতে বেশি ভালো লাগে। আপনার কণ্ঠে এত সুন্দর সুন্দর গান শুনতে অনেক ভালো লাগে। ধন্যবাদ সুন্দর একটি গান কভার করার জন্য।

 last year 

আসলে এই গানটি আমার অনেক পছন্দের একটি গান আপু।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last year 

ধন্যবাদ 💐🙏

 last year 

ভাইয়া, আমার অত্যন্ত পছন্দের একটি গান আপনি আমাদের মাঝে পরিবেশন করে শেয়ার করেছেন। আপনার মিষ্টি কন্ঠে আমার পছন্দের গানটি শুনতে খুবই ভালো লেগেছে আমার। চমৎকার একটি গান পরিবেশন করে আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 last year 

অসংখ্য ধন্যবাদ মতামত প্রধানের জন্য।❤

 last year 

এই গানগুলো হচ্ছে বাংলা গানের প্রাণ। আপনি যতই শুনবেন ততই শুনতে মনে চাইবে। আপনি অনেক সুন্দর করে ভাল বাসি বলে রে বন্ধু আমায় কাঁদালে গানটি কভার করেছেন। আপনার কন্ঠে গানটি আমার কাছে বেশ ভালোই লেগেছে। ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি গান আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last year 

ঠিক ভাই এই গানগুলো হচ্ছে বাংলা গানের প্রাণ।

 last year 

দারুন একটি গান কভার করে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। বেশ কিছুদিন ধরে আপনি আমাদের মাঝে অনেক সুন্দর সুন্দর গান কভার করে শেয়ার করছেন। আপনার কন্ঠে গান শুনতে খুবই ভালো লাগছে আজকে আপনি যে জান আমাদের মাঝে তুলে ধরেছেন এই গানটা আমার অনেক বেশি পছন্দের। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি গান কভার করে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 last year 

আসলে এই গানগুলো হচ্ছে বাংলা গানের প্রাণ।

 last year 

ওয়াও অসাধারণ আপনি খুব জনপ্রিয় একটি গান নিজের কন্ঠে গেছেন। আপনি সপ্তাহে একটি করে গান আমাদের মাঝে গান গেয়ে থাকেন। তবে আজকে আপনার কন্ঠে গান কভার দেখে অনেক ভালো লাগলো। সত্যি আপনার কন্ঠের প্রশংসা করতে হয়। এই গানটি আমি অনেকবার শুনেছি। এখন আপনার কন্ঠ শুনে অনেক ভালই লাগলো। আশা করি সামনে আরো সুন্দর নতুন নতুন সুন্দর গান আমাদের মাঝে গেয়ে শুনাবেন ।

 last year 

চমৎকার মন্তব্যের জন্য ধন্যবাদ। 💐

 last year 

কিছু গান অমর হয়ে থাকবে যেমন এই গানটি। খুব সুন্দর ভাবে গিয়েছেন আর এটিও অনেক সুন্দর একটি গান ।ধন্যবাদ সবার মাঝে শেয়ার করার জন্য।

 last year 

ঠিক কিছু গান অমর হয়ে থাকবে যেমন এই গানটি।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 58471.44
ETH 2587.53
USDT 1.00
SBD 2.44