প্রতি সপ্তাহের ন্যায় এইবারও নিজস্ব ক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে ১০ স্টিম পাওয়ার আপ।

in আমার বাংলা ব্লগlast month (edited)
আমার প্রিয় বন্ধুগন, সবাই কেমন আছেন? সবাইকে আমার আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে আপনাদেরকে জানাই শুভেচ্ছা।
হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।আর সেটি হলো পাওয়ার আপ পোষ্ট সিজন-৪।

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovtyimrSnk8cWNidBhfpsnBV4hT8HCxe4vtEHqRr3PJSYWjgYjiib6d9r5xwhJArnJu6cKxP4AVuwbpmeWjTcBKDg.jpeg

প্রতি সপ্তাহের ন্যায় এইবারও নিজস্ব ক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে ১০ স্টিম পাওয়ার আপ।

হ্যালো বন্ধুরা আমি আজকে আবারো এসেছি পাওয়ার আপ পোস্ট নিয়ে, এবং আমি আজকে ১০ স্টিম পাওয়ার আপ করে সিজন-৪ এ যোগদান করলাম।তবে এইবার সিজন-৪ এ আমার টার্গেট থাকবে ৭০০০ স্টিম পাওয়ার এচিভ করা। যাতে করে আমি আট এক্স( 8x)ডলফিন হতে পারি।যদিও সিজন তিন এ আমার টার্গেট ছিলো ৩০ হাজার স্টিম পাওয়ার করে ৬এক্স ডলফিন হওয়া। আর সেই লক্ষ্যেও আমি পৌঁছে গেয়েছি ।তাই এখন নতুন টার্গেট থাকবে ৭০০০ স্টিম পাওয়ার এচিভ করা। আজকে আমি ১০ স্টিম পাওয়ার আপ করে সিজন-৪ এ আমার টার্গেটের দিকে এগিয়ে যাচ্ছি ।

আসলে বন্ধুরা নিজের পাওয়ার বৃদ্ধির লক্ষ্যে এবং নিজেকে আরও শক্তিশালী করার লক্ষ্যে স্টিম পাওয়ার খুবই প্রয়োজন।স্টিমিট প্লাটফর্মে প্রতিনিয়ত কাজ করতে হলে, বা শক্ত একটি অবস্থান তৈরি করতে হলে, অবশ্যই স্টিম পাওয়ার এর প্রয়োজন আছে। আর সেজন্যই আমি প্রতিনিয়ত পাওয়ার আপ করে থাকি।

সিজন তিন শেষে সর্বমোট আমার পাওয়ার হয়েছিলো ৩৩,৩৮৫ স্টিম পাওয়ার।

পূর্বে আমার স্টিম পাওয়ার ছিলো ৩৬৭৮০ স্টিম।১০ স্টিম পাওয়ার আপ করে আমার এখন ৩৬৭৯০ স্টিম পাওয়ার হয়েছে।

পূর্বের স্টিম পাওয়ার৩৬৭৮০
পাওয়ার আপ১০ স্টিম
বর্তমান স্টিম পাওয়ার৩৬৭৯০
প্রথম টার্গেট১০,০০০ স্টিম পাওয়ার (Done)
দ্বিতীয় টার্গেট১৫,০০০ স্টিম পাওয়ার (Done)
তৃতীয় টার্গেট৮,০০০ স্টিম পাওয়ার (Done)
চতুর্থ টার্গেট৭,০০০ স্টিম পাওয়ার (চলমান)

পাওয়ার আপ করার জন্য আমাকে প্রথমে আমার ওয়ালেটে যেতে হবে সেখান থেকে স্টিম অপশনে ড্রপ বোতামে ক্লিক করলাম এবং পাওয়ার আপ এ ক্লিক করলাম। তারপর পাওয়ার আপে ক্লিক করার পর, আমি যে পরিমাণ পাওয়ার আপ করতে যাচ্ছি তা সেখানে বসাতে হবে। তারপর আমাকে পাওয়ার আপ এ ক্লিক করতে হবে। এর পরে আমি পাসওয়ার্ড দিয়ে ওকে করলেই পাওয়ার আপ হয়ে যাবে।

তো বন্ধুরা চলুন শুরু করা যাক পাওয়ার আপ কিভাবে করেছি সেটির ধাপ গুলো।

প্রথম ধাপ

Screenshot_20240509-081251_Chrome.jpg

দ্বিতীয় ধাপ

Screenshot_20220717-211237_Chrome.jpg

শেষ ধাপ

Screenshot_20240509-081310_Chrome.jpg

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনের সাথে নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক


VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy


witness_vote.png


steempro....gif

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

IMG-20231214-WA0050.jpg

আমি বাংলাদেশ থেকে ইমদাদ হোসেন নিভলু।আমার স্টিমিট আইডি হল @nevlu123।আমি আমার বাংলা ব্লগের একজন ভেরিফাইড মেম্বার।২০১৮ সালের জানুয়ারি মাস থেকে আমি স্টিমিট এ কাজ করি।আর এই প্লাটফর্মে জয়েন করি শখের বসে। আর সে থেকেই আজ অব্দি ভালোলাগা থেকেই কাজ করি।জাতিগতভাবে আমি মুসলিম। কিন্তু ভাষাগতভাবে আমি বাঙালি। কারণ আমি বাংলা ভাষায় কথা বলি।আমার সবচাইতে বড় শখ হচ্ছে বিভিন্ন জায়গায় ঘুরাঘুরি করা।এ পর্যন্ত আমার তিনটি দেশ ভ্রমণ করা হয়েছে যদিও আরও ইচ্ছে রয়েছে অন্যান্য দেশ ভ্রমণ করার।যাইহোক শখের মধ্যে আরো রয়েছে গান,ভিডিও ইডিটিং, ফটোগ্রাফি, ভিডিওগ্রাফি,আর্ট এবং টুডি থ্রিডি ডিজাইন এর কাজ।
images (2).png

পোষ্ট ও ফোনের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণপাওয়ার আপ

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

gifeditor_20181225_230443.gif

Posted using SteemPro Mobile

Sort:  
 last month 

আপনি দেখছি ১০ স্টিম পাওয়ার আপ করছেন ভাইয়া । পাওয়ার আপ করা মানে নিজের অ্যাকাউন্টের ক্ষমতা বৃদ্ধি করা‌ এই প্ল্যাটফমে দীর্ঘস্থায়ী কাজ করতে হলে সবারই নির্দিষ্ট পরিমাণ পাওয়ার আপ করা উচিত‌ দোয়া করি এভাবেই পাওয়ার আপ করে আপনি আপনার লক্ষ্য পৌঁছ‌

 last month (edited)

জি ঠিক বলেছেন আপু।🌿

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last month 

🌿💯🌿

 last month 

প্রতি সপ্তাহের ন্যায় আজকেও ১০ স্টিম পাওয়ার আপ করেছেন।খুবই দারুন একটি উদ্যোগ। এভাবে আপনি আপনার লক্ষ্যে পোছে যাবেন সেই কামনা করি ধন্যবাদ শেয়ার করার জন্য।

 last month 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে ভালো থাকুন সব সময়।,🌹

 last month 

আপনার দশ স্টিম পাওয়ার বৃদ্ধি করা দেখে আমার খুবই ভালো লেগেছে। আসলে এভাবে নিয়মিত স্টিম পাওয়ার বৃদ্ধি করতে পারলে নিঃসন্দেহে অ্যাকাউন্ট আরো বেশি শক্তিশালী হয়ে উঠবে। আমি আশা করি আপনার এই পাওয়ার বৃদ্ধির ধারাবাহিকতা আগামী দিনেও আপনি অব্যাহত রাখতে সক্ষম হবেন।

 last month 

আসলে আমি মনে করি স্টিমিট প্লাটফর্মে প্রতিনিয়ত কাজ করতে হলে, বা শক্ত একটি অবস্থান তৈরি করতে হলে, অবশ্যই স্টিম পাওয়ার এর প্রয়োজন আছে।

 last month 

প্রতি সপ্তাহের মত আজও আপনি পাওয়ার আপ করলেন। আপনাদের এমন নিয়ম মাফিক ধারাবাহিক পাওয়ার আপ দেখে কিন্তু সত্যি বেশ মুগ্ধ হয়ে গেলাম। আবার দেখছে পাওয়ার আপের ধারাবাহিকতায় আপনি প্রতিনিয়ত নতুন নতুন টার্গেট গ্রহণ করেছেন। শুভ কামনা রইল আপনার জন্য। ভাই।

 last month 

অনেক অনেক ধন্যবাদ আপু। আসলে স্টিমিট প্লাটফর্মে প্রতিনিয়ত কাজ করতে হলে, বা শক্ত একটি অবস্থান তৈরি করতে হলে, অবশ্যই স্টিম পাওয়ার এর প্রয়োজন আছে। আর সেজন্যই আমি প্রতিনিয়ত পাওয়ার আপ করে থাকি।

 last month 

আপনি বরাবরই একটু একটু করে পাওয়ার আপ করেন।আপনার ১০ স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। আমাদের সবার উচিত একটু একটু করে পাওয়ার আপ করার।ধন্যবাদ ভাই পাওয়ার আপ পোস্ট টি শেয়ার করার জন্য।

 last month 

আসলে নিজের পাওয়ার বৃদ্ধির লক্ষ্যে এবং নিজেকে আরও শক্তিশালী করার লক্ষ্যে স্টিম পাওয়ার খুবই প্রয়োজন।স্টিমিট প্লাটফর্মে প্রতিনিয়ত কাজ করতে হলে, বা শক্ত একটি অবস্থান তৈরি করতে হলে, অবশ্যই স্টিম পাওয়ার এর প্রয়োজন আছে।

 last month 

আপনার মত আমিও মনে করি প্রতিনিয়ত অল্প পরিমাণে হলেও আমাদের পাওয়ার বৃদ্ধি করা উচিত। এটা আমাদের সক্ষমতা বৃদ্ধি করতে সাহায্য করে। বিশেষ করে একটু একটু করে অনেক বড় একটা এমাউন্টে পরিণত হয়। তার জন্য আমাদের সকলের প্রতিনিয়ত এইভাবে পাওয়ার বৃদ্ধি করা উচিত। আপনার আজকে পাওয়ার বৃদ্ধি দেখে ভালো লাগলো।

 last month 

ধন্যবাদ তোমাকে।,

 last month 

প্রতি সপ্তাহের মতো আপনি আপনার পাওয়ার বৃদ্ধির ধারা অব্যাহত রেখেছেন ভাইয়া। আপনার এ পাওয়ার বৃদ্ধিমূলক পোস্ট দেখে আমার অনেক ভালো লাগলো। আমাদের সকলের উচিত ঠিক এভাবে পাওয়ার বৃদ্ধি করে নিজের আইডির সক্ষমতা এগিয়ে রাখা। আশা করবো এভাবে আপনি আপনার আইডিতে সবসময় পাওয়ার করে চলবেন।

 last month 

ভালো লাগলো আপনার মন্তব্য পেয়ে,।

 last month 

আমি আশা করছি টার্গেট ডিসেম্বর সিজন ফোরে আপনার চতুর্থ টার্গেট ৭০০০ স্টিম পাওয়ার আপ করতে পারবেন ভাই। আজকে আপনি ১০ টিম পাওয়ার আপ করে আপনার লক্ষ্যের আরেকটু কাছে পৌঁছে গেলেন। অনেক সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 last month 

চেষ্টা চালিয়ে যাচ্ছি ভাই।

 last month 

একাউন্টঃ @nevlu123
পাওয়ার বৃদ্ধিঃ = invalid Entry

 last month 

🙏🌹🙏🌿

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 65407.18
ETH 3576.28
USDT 1.00
SBD 2.48