নতুন করে আবারো ট্রন টোকেন জমানো।২য় সপ্তাহ

in আমার বাংলা ব্লগlast year
আমার প্রিয় বন্ধুগন, সবাই কেমন আছেন? সবাইকে আমার আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে আপনাদেরকে জানাই শুভেচ্ছা।

শিশুসুলভ পোষ্ট ও কমিউনিটির সৃজনশীলতা রক্ষার্থে আমি চেষ্টা করব একেক দিন একেক বিষয় নিয়ে হাজির হতে।

সবাইকে স্বাগতম আমার নতুন পোষ্টে,আবার ও হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।

4gZTTLyoV1msFb1u1BdB14ZHSP5sNg8hbP9cbJyTmUqfzL4rWNnS73EnAGFMBoHPFtsTQbkTK4ANPrM38QNwkqycGvNPH33NMciPwrU8or...vS3F7QKw58nuFH6xbQRtk4pSnCqrw5FaKVf4utet7t11NU1vrfy4N8HtSrW47rTBDd54nxdoRAbUHQuTdZprpbgvQCh9hKxDNf3w4wWJizZjxqqEJFSJWmHaW.jpeg

বন্ধুরা আমি আজকে আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি, ট্রন টোকেন জমানোর এই সপ্তাহের পোস্ট। আসলে আমি rme দাদা ও সুমন ভাইয়ের ট্রন টোকেন জমানো দেখে নিজেরও মন চাইলো কিছু ট্রন টোকেন জমানোর।

আর সে অনুপ্রেরণায় আমি নিজেও এখন থেকে অল্প কিছু হলেও ট্রন টোকেন জমাবো। সেই লক্ষ্যে আজকে ১০ ট্রন টোকেন আমি জমাতে যাচ্ছি আমার বাইন্যান্স ওয়ালেটে।আসলে আরো বেশি ট্রন টোকেন জমানো যেত।কিন্তু বর্তমানে ট্রন টোকেন পেআউট হচ্ছে না। যার কারণে ১০ ট্রন টোকেন করে জমাবো। আবার যখন ট্রন টোকেন পেআউট হবে, তখন আরো বেশি ট্রন টোকেন জমাবো।

যদি ও আমি এটি ছাড়াও TFC কমিউনিটিতে টি,আর,এক্স ফ্রাইডে উদ্যোগে প্রতি সপ্তাহে কিছু ট্রন জমাই এবং স্টেকিং করি। তবে আমি এখন কিছুদিন বন্ধ রয়েছে।তাই চিন্তা করলাম স্টেকিং এর বাইরেও কিছু ট্রন টোকেন আলাদাভাবে জমানোর। আর সেই চিন্তাভাবনা থেকেই বাইন্যান্স ওয়ালেটে প্রতি সপ্তাহে ১০ ট্রন টোকেন করে জমাতে চলছি।

আসলে ট্রনের ফিউচার অনেক ভালো। আর ট্রন সম্পর্কে মোটামুটি কিছু ধারণা রয়েছে আমার। যার কারণে ট্রন এর উপরে অনেক আস্থা ও ভালো লাগা রয়েছে। সে কারণে আমি ট্রন স্টেকিং এবং ট্রন টোকেন জমানো দুটি উদ্যোগই হাতে নিয়েছিলাম।

যাইহোক বন্ধুরা বেশি কথা না বাড়িয়ে চলুন কিভাবে আমি আমার স্টিমিট ওয়ালেট থেকে ট্রন টোকেন বাইন্যান্স ওয়ালেটে জমাচ্ছি সেটি আপনাদের সাথে স্ক্রিনশট এর মাধ্যমে শেয়ার করব চলুন শুরু করা যাক।

প্রথমত আমি স্টিমিট ওয়ালেটে ঢুকলাম। তারপর আপনারা দেখতে পাচ্ছেন, আমার মেইন ট্রন ব্যালেন্স ৯৬+ টোকন সেখানে জমা রয়েছে।

Screenshot_20230721-220315_Chrome.jpg

তারপর ট্রান্সফার করার আগে, আমি বাইন্যান্স ওয়ালেটে ঢুকলাম।সেখান থেকে ট্রন টোকেন রিসিভ করার জন্য ডিপোজিট এড্রেসটি কপি করে নিয়ে নিলাম।

Screenshot_20230706-190238_Binance.jpg

তারপর স্টিমিট ওয়ালেটে আবার এসে, ট্রান্সফার এ ক্লিক করে আমি ট্রন এড্রেসটি দিলাম।তারপর ১০ ট্রন টোকেন অ্যামাউন্ট বসিয়ে নেক্সট এ ক্লিক করলাম।তারপর ওকে ক্লিক করলাম।

Screenshot_20230721-220527_Chrome.jpg

তারপর আমি স্টিমিট এর ট্রন একাউন্ট এর প্রাইভেট কি দিয়ে ট্রান্সফার এ ক্লিক করলাম।

Screenshot_20221112-185250_Chrome.jpg

তারপর বাইনান্স ওয়ালেটে গিয়ে ট্রন টোকেন এর ব্যালেন্স চেক করলাম। দেখতে পাই আমার ট্রন টোকেন গুলো সেখানে গিয়ে পৌঁছে গেছে।

Screenshot_20230721-220924_Binance.jpg

Screenshot_20230721-220944_Binance.jpg

এরপর পুনরায় স্টিমিট ওয়ালেটে এসে রিপ্রেশ দিয়ে দেখলাম, আমার মেইন স্টিমিট ট্রন একাউন্ট থেকে ১০ ট্রন টোকেন সফলভাবে উইথড্র হয়েছে।

Screenshot_20230721-220854_Chrome.jpg

আমার টোটাল ৩০ ট্রন টোকেন জমানে হলো।

তো বন্ধুরা এই ছিল আমার এই সপ্তাহের ট্রন জমানোর পোস্ট। আর আমি চেষ্টা করব প্রতি সপ্তাহে কিছু ট্রন টোকেন জমাতে এবং আপনাদের সামনে তুলে ধরতে।তো বন্ধুরা সবাইকে ধন্যবাদ জানিয়ে আজকের মত এখানে বিদায় নিচ্ছি।

তো বন্ধুরা আজকে এতটুকু ,আর আমার পোস্ট এ যদি কোন ভুল ত্রুটি থাকে সেটা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।এই বলে আজকের মত এখানেই বিদায় নিলাম।

♥️আল্লাহ হাফেজ♥️

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনদের সাথে সুস্থ ও নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক


VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy


witness_vote.png


steempro....gif

ফোনের বিশদ বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
পোষ্টট্রন জমানো
মডেলM32
ফটোগ্রাফার@nevlu123
সম্পাদনাশুধু সেচুরেশন
অবস্থানবাংলাদেশ।

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

20211126_191305.jpg

আমি বাংলাদেশ থেকে ইমদাদ হোসেন নিভলু।আমার স্টিমিট আইডি হল @nevlu123।আর Nevlu123 নামে আমার একটি ডিসকোর্ড অ্যাকাউন্ট আছে।বর্তমানে আমার তিনটি প্রতিষ্ঠান রয়েছে, আর সেই তিনটি প্রতিষ্ঠানের পাশাপাশি আমি স্টিমিট এ কাজ করি।জাতিগতভাবে আমি মুসলিম। কিন্তু ভাষাগতভাবে আমি বাঙালি। কারণ আমি বাংলা ভাষায় কথা বলি, তাই ভাষাগতভাবে আমি বাঙালি।আমার সবচাইতে বড় শখ হচ্ছে বিভিন্ন জায়গায় ঘুরাঘুরি করা।এ পর্যন্ত আমার তিনটি দেশ ভ্রমণ করা হয়েছে যদিও আরও ইচ্ছে রয়েছে অন্যান্য দেশ ভ্রমণ করার।যাইহোক শখের মধ্যে আরো রয়েছে গান,ভিডিও ইডিটিং ফটোগ্রাফি, ভিডিওগ্রাফি আর্ট এবং টুডি থ্রিডি ডিজাইন এর কাজ।
images (2).png

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

gifeditor_20181225_230443.gif

Sort:  
 last year 

দারুন একটা উদ্যোগ পুনরায় গ্রহণ করেছেন ভাইয়া। আমাদের সকলেরই উচিত এটা জমিয়ে রাখার কারণ ভবিষ্যতে এটা খুবই ভালো একটা অবস্থানে চলে যাবে বলে আমি বিশ্বাস করি।

 last year 

জি ভাই আপনি সঠিক কথা বলেছেন ধন্যবাদ আপনাকে এভাবে পাশে থাকার জন্য।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last year 

সব সময় সাপোর্টের আওতায় রেখে সাপোর্ট করার জন্য ধন্যবাদ। 💐❣

 last year 

এটা ভালো যে স্টিম এর পাশা পাশি ট্রন জমানো হচ্ছে। আসলে সব কিছুই যেনো ভবিষ্যতের সেভিংস। ভালো লাগলো আপনার ট্রন জমানো দেখে।

 last year 

জি ভাই আপনিও চাইলে জমিয়ে রাখতে পারেন। ধন্যবাদ আপনাকে মন্তব্যের জন্য।

 last year 

আমিও ভাবি যে TRX জমাবো। কিন্তু যখন ভাবি তখন কিছু দিন এর জন্য TRX ডিস্ট্রিবিউশন বন্ধ থাকে। পরে আমিও ভুলে যাই। আর করা হয়না। এই নিয়ে ৪ বার প্ল্যান করেছিলাম।

 last year 

আসলে ভাই ইদানিং trx ডিস্ট্রিবিউশন নিয়ে অনেক বেশি সমস্যা হচ্ছে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 58522.85
ETH 2614.85
USDT 1.00
SBD 2.43