প্রকৃতির অপরূপ সৌন্দর্যের ভিডিওগ্রাফি।

in আমার বাংলা ব্লগlast year (edited)

"আসসালামুআলাইকুম"

আমার প্রিয় বন্ধুগন, সবাই কেমন আছেন? সবাইকে আমার আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে আপনাদেরকে জানাই শুভেচ্ছা।
সবাইকে স্বাগতম আমার নতুন পোষ্টে,আবার ও হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।

VideoCapture_20230708-181834.jpg

আজকের ভিডিওগ্রাফি পোস্টের মাধ্যমে আপনারা দেখতে পাবেন প্রকৃতির অপরূপ সৌন্দর্যের ভিডিওগ্রাফি।

ফেনীতে আমরা যে বাসায় থাকি সই বাসার ছাদের উপরে কিছু গাছ পালা রয়েছে।ভাড়াটিয়ারা যার যার মত করে কিছু কিছু গাছ লাগিয়েছে।তার মধ্যে পাট শাক,পাথরকুচি গাছ,গোলাপ গাছ,মরিচ গাছ,আরো অনেক গাছ আছে।একদিন বিকেলে প্রচুর বৃষ্টি হয়েছিলো তখন ছাদে গিয়ে প্রকৃতির অপরূপ সৌন্দর্যের ভিডিওগ্রাফি করলাম। আর সে ভিডিওগ্রাফি আজকে আপনাদের সাথে শেয়ার করবো।

সত্যি বলতে আমি ফটোগ্রাফি ও ভিডিওগ্রাফি করতে অনেক বেশি পছন্দ করি। তাই যেখানেই কোন ভিডিওগ্রাফির বা ফটোগ্রাফি বিষয়বস্তু চোখে পড়ে সেখানেই ভিডিওগ্রাফি বা ফটোগ্রাফি করে ফেলি। যাইহোক আশা করছি আজকের ভিডিওগ্রাফি আপনাদের মনভূত হবে। তো বন্ধুরা চলুন ভিডিওগ্রাফি ইনজয় করা যাক।


📸📽 ভিডিওগ্রাফি দেখতে এখানে ক্লিক করুন।📽📸👇

প্রকৃতির অপরূপ সৌন্দর্যের ভিডিওগ্রাফি।

তো বন্ধুরা আজকে এতটুকু ,আর আমার পোস্ট এ যদি কোন ভুল ত্রুটি থাকে সেটা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।এই বলে আজকের মত এখানেই বিদায় নিলাম।

♥️আল্লাহ হাফেজ♥️

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনদের সাথে সুস্থ ও নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক

ফোনের বিশদ বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
পোষ্টভিডিওগ্রাফি
মডেলM32
ফটোগ্রাফার@nevlu123
সম্পাদনাশুধু সেচুরেশন
অবস্থানবাংলাদেশ।

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

20211126_191305.jpg

আমি বাংলাদেশ থেকে ইমদাদ হোসেন নিভলু।আমার স্টিমিট আইডি হল @nevlu123।আর Nevlu123 নামে আমার একটি ডিসকোর্ড অ্যাকাউন্ট আছে।বর্তমানে আমার তিনটি প্রতিষ্ঠান রয়েছে, আর সেই তিনটি প্রতিষ্ঠানের পাশাপাশি আমি স্টিমিট এ কাজ করি।জাতিগতভাবে আমি মুসলিম। কিন্তু ভাষাগতভাবে আমি বাঙালি। কারণ আমি বাংলা ভাষায় কথা বলি, তাই ভাষাগতভাবে আমি বাঙালি।আমার সবচাইতে বড় শখ হচ্ছে বিভিন্ন জায়গায় ঘুরাঘুরি করা।এ পর্যন্ত আমার তিনটি দেশ ভ্রমণ করা হয়েছে যদিও আরও ইচ্ছে রয়েছে অন্যান্য দেশ ভ্রমণ করার।যাইহোক শখের মধ্যে আরো রয়েছে গান,ভিডিও ইডিটিং ফটোগ্রাফি, ভিডিওগ্রাফি আর্ট এবং টুডি থ্রিডি ডিজাইন এর কাজ।
images (2).png

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

gifeditor_20181225_230443.gif

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last year 

❣💐🙏💐🙏

 last year 

অপরূপ সুন্দর একটা ভিডিওগ্রাফি আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করলেন ভাইয়া। ভিডিওগ্রাফি গুলোর মধ্য থেকে আমার কাছে গোলাপ গাছের ভিডিওগ্রাফি এবং মরিচ গাছের ভিডিওগ্রাফি অনেক ভালো লেগেছে।

 last year 

গোলাপ গাছের ভিডিওগ্রাফি এবং মরিচ গাছের ভিডিওগ্রাফি আমার ও অনেক ভালো লেগেছে।

 last year 

আশা করি ভাইয়া ভালো আছেন? আপনার ভিডিওগ্রাফি মাধ্যমে চমৎকার প্রকৃতির অপূর্ব সৌন্দর্য উপভোগ করেছি। আপনার ভিডিওগ্রাফি বেশ দুর্দান্ত হয়েছে। গোলাপ পাতার উপর বৃষ্টির ফোটা দেখতে খুবই সুন্দর লাগছে। আসলে প্রকৃতির এমন অপরূপ সৌন্দর্য হৃদয় জুড়ে যায় । এত চমৎকার পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই। ভালো থাকবেন ভাইয়া।

 last year 

ঠিক গোলাপ পাতার উপর বৃষ্টির ফোটা দেখতে খুবই সুন্দর লাগছে।

 last year 

প্রকৃতির অপরূপ সুন্দর দৃশ্যের ভিডিওগ্রাফিটি দেখতে পেয়ে খুবই ভালো লাগলো। আপনি খুবই সুন্দর ভাবে ভিডিওগ্রাফি করেছেনম এই ভিডিওগ্রাফি আমার অনেক বেশি ভালো লেগেছে।

 last year 

প্রকৃতির অপরূপ সুন্দর দৃশ্যের ভিডিওগ্রাফি দেখতে আমার ও ভালো লাগে।

 last year 

চমৎকার একটি ভিডিওগ্রাফি ধারণা করলেন আপনি প্রকৃতির অপরূপ সৌন্দর্য নিয়ে দেখতে অনেক ভালো লেগেছে। আমার কাছে তো ফটোগ্রাফির পাশাপাশি ভিডিওগ্রাফি দেখতে অনেক ভালো লাগে। তাছাড়া মোবাইলের ভিডিও করে রাখতে ও ভালো লাগে। অনেক সুন্দর ছিল বিশেষ করে গোলাপ ফুলের ভিডিওটি অনেক ভালো লেগেছে।

 last year 

শুভকামনা রইল চমৎকার মন্তব্যের জন্য। আশা করছি ভিডিওগ্রাফিটি মনভূত হয়েছে ।💐্

 last year 

আপনার ভিডিওটি দেখলাম ভাই, এক কথায় অসাধারন হয়েছে। প্রকৃতির অপরূপ সৌন্দর্যের ছবি কিংবা ডিডিও দেখতে অনেক ভালো লাগে, ধন্যবাদ আপনাকে।

 last year 

শুভকামনা রইল চমৎকার মন্তব্যের জন্য। আশা করছি ভিডিওগ্রাফিটি মনভূত হয়েছে ।

 last year 

হ্যা ভাই, আমার অনেক ভালো লেগেছে।

 last year 

বর্ষার সময়ে প্রকৃতি যেন আরো অপরূপ সাজে সেজে ওঠে। আর তার এই সৌন্দর্য ফটোগ্রাফির পাশাপাশি ভিডিওগ্রাফি করতেও বেশ ভালো লাগে আমার। ঠিক তেমনি ভাবে আজ আপনি আমাদের মাঝে ভিডিওগ্রাফি করে উপস্থাপন করেছেন প্রকৃতির এই অপরূপ রূপ। আর এই ভালো লাগার ভিডিওটা যেন আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। উৎসাহ জাগলো এই জাতীয় ভিডিও ধারণ করার।

 last year 

ঠিক তবে আশা করছি এই ভিডিওগ্রাফি সবার মনভূত হবে।

 last year 

বিশেষ করে গোলাপ ফুলের পাপড়ির উপরে বৃষ্টির ফোঁটা বেশি চমৎকার লেগেছে। ধন্যবাদ সবার মাঝে তুলে ধরার জন্য।

 last year 

ঠিক তবে আশা করছি আজকের ভিডিওগ্রাফি সবার মনভূত হবে।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 56159.14
ETH 2370.54
USDT 1.00
SBD 2.30