ইসলামী সংগীত:-মহান ঈদে আজমে প্রিয়নবীর আগমণে ফুলেরা সব হেসে খেলে বসন্ত ছড়ায়।

in আমার বাংলা ব্লগ6 months ago

আমার প্রিয় ভাই ও বন্ধুগন, সবাই কেমন আছেন?আশা করি সবাই ভাল আছেন। সবাইকে আমার তরফ থেকে আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে জানাই শুভেচ্ছা।
সবাইকে স্বাগতম আমার নতুন পোষ্টে,আবার ও হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।

20240324_001156.jpg
Source from pixabay

বন্ধুরা আমি আজকে আপনাদের মাঝে একটি ইসলামিক সংগীত নিয়ে উপস্থিত হয়েছি।যেহেতু রমজান চলছে তাই এই ইসলামিক সংগীত গাওয়া। আর সেই ইসলামিক সংগীতের নাম হচ্ছেঃ- মহান ঈদে আজমে প্রিয়নবীর আগমণে ফুলেরা সব হেসে খেলে বসন্ত ছড়ায়।আর আমি এই ইসলামিক সংগীতটি কভার করতে যাচ্ছি। আসলে আপনাদের কেমন লাগবে আমি জানিনা তবে আশা করছি ভালো লাগতে পারে।

প্রতিদিন অন্যান্য বিষয়বস্তু নিয়ে পোস্ট করি। তবে চিন্তা করলাম সপ্তাহে একটি গান আপনাদের মাঝে তুলে ধরবো। সেই জন্য চিন্তা করে দেখলাম কোন ইসলামিক সংগীতটা মোটামুটি পারি, সেটাই তুলে ধরার প্রচেষ্টায় এটি মাথায় আসলো। তখন এই ইসলামিক সংগীত গেয়ে আপনাদের মাঝে তুলে ধরলাম। আসলে আমি মনে করি ইসলামিক সংগীত হচ্ছে মনের তৃপ্তি, মনের খোরাকি। মাঝে মাঝে ইসলামিক সংগীত গাইলে মনে প্রশান্তি মেলে। তাই কখনো কখনো আনমনেও ইসলামিক সংগীত গেয়ে থাকি।

তবে একটা মজার ব্যাপার হলো অনেক সময় গান গাইতে গেলে আগের লাইন পরে, পরের লাইন আগে হয়ে যায়।ইসলামিক সংগীতের ক্ষেত্রেও একই রকম হয়। বুঝতেই পারছেন প্রফেশনাল গায়ক নয় তাই।আজকেও হয়তো বেমিল হতে পারে। তবে সেটা ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। আর কেমন লেগেছে সেটা মন্তব্যের মাধ্যমে জানাবেন।

আসলে আমি প্রফেশনাল গায়ক নই সেটা বলার বাকি থাকে না।আর আপনারা অবশ্যই জানেন যে, আমার বাংলা ব্লগে প্রফেশনাল গায়ক খুব কম সংখ্যক লোক রয়েছে।তবুও গান গাইতে থাকি যদি কখনো ভালো কিছু করা যায় । তবে একটা সময় অনেক গান গাইতাম, এখনো মাঝেমধ্যে গাই আর সেটি কয়েকটা কলি, পুরো গান গাওয়া সম্ভব হয়ে ওঠে না।তবে আজকে এই গানটি পুরো আপনাদের মাঝে তুলে ধরবো। তো বন্ধুরা চলুন শুরু করা যাক।


ইসলামী সংগীতটির নাম হচ্ছেঃ
মহান ঈদে আজমে প্রিয়নবীর আগমণে ফুলেরা সব হেসে খেলে বসন্ত ছড়ায়।
কভারঃ
@nevlu123


মহান ঈদে আজমে প্রিয়নবীর আগমণে ফুলেরা সব হেসে খেলে বসন্ত ছড়ায়।👇

এই ইসলামিক সংগীতটা একটা সময় অনেক বেশি শুনতাম। হঠাৎ করে ইসলামিক সংগীতটির কথা মনে পড়ে গেল, আর তাই আপনাদের মাঝে গেয়ে শেয়ার করলাম। আশা করছি আপনাদের ভালো লাগবে।


ইসলামিক সংগীতের কথা 👇

ঈদে আজমে প্রিয়নবীর আগমণে
মহান ঈদে আজমে প্রিয়নবীর আগমণে ফুলেরা সব হেসে খেলে বসন্ত ছড়ায়।

আজকে মোদের মনে, আপনার আগমণে আনন্দেরই ঢেউ খেয়ে বুকটা ভরে যায়।

আপনার আগমণে সকল সৃষ্টি হাঁসে আপনার আগমণে আকাশ-বাতাস হাঁসে আল্লাহ তাআলার সাথে সালাতু সালাম গায়।

ইমাম হায়াতের মাঝে আপনাকে পাই খুঁজে প্রাণের ইমামের মাঝে আপনাকে পাই খুঁজে তাঁরই সাথে মোরা আপনারই গান গাই।ঐ

নবীর প্রেমের গানে জীবনে মরণে সেটাই হবে শুধু প্রিয়নবীর শানে।

♡♡♡ধন্যবাদ♡♡♡
❤❤❤❤❤❤❣
❤❤❤❤❤❣
❤❤❤❤❣
❤❤❤❣
❤❤❣
❤❣

তো বন্ধুরা আজকে এতটুকু ,আর আমার পোস্ট এ যদি কোন ভুল ত্রুটি থাকে সেটা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।এই বলে আজকের মত এখানেই বিদায় নিলাম।

♥️আল্লাহ হাফেজ♥️

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনদের সাথে সুস্থ ও নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক


VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy


witness_vote.png


steempro....gif

ফোনের বিশদ বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
পোষ্টইসলামিক সংগীত।
মডেলM32
ফটোগ্রাফার@nevlu123
সম্পাদনাশুধু সেচুরেশন
অবস্থানবাংলাদেশ।

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

IMG-20231214-WA0050.jpg

আমি বাংলাদেশ থেকে ইমদাদ হোসেন নিভলু।আমার স্টিমিট আইডি হল @nevlu123।আমি আমার বাংলা ব্লগের একজন ভেরিফাইড মেম্বার।২০১৮ সালের জানুয়ারি মাস থেকে আমি স্টিমিট এ কাজ করি।আর এই প্লাটফর্মে জয়েন করি শখের বসে। আর সে থেকেই আজ অব্দি ভালোলাগা থেকেই কাজ করি।জাতিগতভাবে আমি মুসলিম। কিন্তু ভাষাগতভাবে আমি বাঙালি। কারণ আমি বাংলা ভাষায় কথা বলি।আমার সবচাইতে বড় শখ হচ্ছে বিভিন্ন জায়গায় ঘুরাঘুরি করা।এ পর্যন্ত আমার তিনটি দেশ ভ্রমণ করা হয়েছে যদিও আরও ইচ্ছে রয়েছে অন্যান্য দেশ ভ্রমণ করার।যাইহোক শখের মধ্যে আরো রয়েছে গান,ভিডিও ইডিটিং, ফটোগ্রাফি, ভিডিওগ্রাফি,আর্ট এবং টুডি থ্রিডি ডিজাইন এর কাজ।
images (2).png

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

gifeditor_20181225_230443.gif

Sort:  
 6 months ago 

ভাইয়া আপনার কন্ঠে প্রথম ইসলামী সংগীত শুনলাম। খুবই ভালো লাগলো ভাইয়া! আপনার কন্ঠ মাশাল্লাহ সত্যি খুব সুন্দর। খুব ভালো লেগেছে ইসলামী সংগীতটি। আপনাকে ধন্যবাদ পবিত্র এই মাহে রমজানে এত সুন্দর একটি ইসলামী সংগীত আমাদের মাঝে পরিবেশন করার জন্য।

 6 months ago 

ভালো লাগলো আপনার মন্তব্য পেয়ে।।।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 6 months ago 

🙏💤💫

 6 months ago 

অনেক সুন্দর ইসলামিক সংগীত আজ আপনি আমাদের মাঝে নিজ কন্ঠে উপস্থাপন করেছেন শুনে ভালো লাগলো। ইসলামিক সংগীত আমার খুবই ভালো লাগে। মাঝেমধ্যে আমিও গেয়ে থাকি কিন্তু আপনাদের মাঝে শেয়ার করা হয় না ভাইয়া। চেষ্টা করব আপনাদের মাঝে ইসলামিক সংগীত পরিবেশন করতে। আশা করি আরো আমাদের মাঝে ইসলামী সংগীত শেয়ার করবেন।

 6 months ago 

ধন্যবাদ সব সময় পাশে থেকে সাপোর্ট করার জন্য।🧡

 6 months ago 

প্রতি সপ্তাহে আমিও চেষ্টা করি একটি করে ইসলামিক সংগীত গাওয়ার জন্য। আজকে আপনি দারুন কন্ঠে একটি ইসলামিক সংগীত পরিবেশনা করেছেন। বরাবরের মতই আপনার কন্ঠ আমার ভীষণ ভালো লাগে। খুব সুন্দর সাবলীল ভাবে আপনি শুরু থেকে শেষ পর্যন্ত পরিবেশন করেছেন।ইসলামিক সংগীত শুনলে মনের ভিতর প্রশান্তি কাজ করে। ভালো ছিল।

Posted using SteemPro Mobile

 6 months ago 

ঠিক ইসলামিক সংগীত শুনলে মনের ভিতর প্রশান্তি কাজ করে।

 6 months ago 

ইসলামিক সংগীত গুলো শুনতে কিন্তু আমার কাছে বেশ ভালো লাগে। আপনিও দেখছি সুন্দর একটি ইসলামিক সংগীত কভার করে আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার কণ্ঠে ইসলামিক সংগীতটি শুনে আমার বেশ ভালো লাগলো। ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি ইসলামিক সংগীত শেয়ার করার জন্য।

 6 months ago 

আসলে আমি মনে করি ইসলামিক সংগীত হচ্ছে মনের তৃপ্তি, মনের খোরাকি।

 6 months ago 

ভাইয়া আপনি যদিও বা প্রফেশনাল কোন গায়ক না কিন্তু আপনার কভার করা ইসলামিক সংগীত গুলো অনেক বেশি সুরেলা প্রকৃতির হয়। আর এরকম ইসলামিক সংগীত গুলো আপনার কন্ঠ থেকে কভার শুনলে আরো বেশি ভালো লাগে। আপনি দারুন একটি ইসলামিক সংগীত আজকে আমাদের মাঝে কভার করে তুলে ধরেছেন। আপনার কভার করা ইসলামিক সংগীতটি আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে ভাইয়া।

 6 months ago 

আসলে মাঝে মাঝে ইসলামিক সংগীত গাইলে মনে প্রশান্তি মেলে।

 6 months ago 

ভাইয়া আপনার কন্ঠে খুব সুন্দর একটি ইসলামিক গান শুনতে পেলাম। এই গানটি আপনার কাছে প্রথম শুনলাম।এ ধরনের গান গুলো তো এখন আর বেশি শোনা যায়।আপনাকে অনেক ধন্যবাদ সুন্দর গানটি শোনানোর জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

Posted using SteemPro Mobile

 6 months ago 

আপু আপনার জন্যও শুভকামনা রইল ।

 6 months ago 

কি সুন্দর একটা গজল কভার করে আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। আপনার কন্ঠে ইসলামিক সংগীত গুলো আমার কাছে খুবই ভালো লাগে। আপনি আজকে যে গজলটা আমাদের মাঝে শেয়ার করেছেন সেটা আমার খুবই প্রিয় একটা গজল।

 6 months ago 

এড়ি আমারও খুবই প্রিয় একটা গজল ভাই।

 6 months ago 

ইসলামিক সংগীত গুলো আসলেই খুব ভালো লাগে শুনতে। এই ইসলামিক সংগীতটি আমার আগে কখনো শোনা হয়নি। আপনার কন্ঠে আজকে প্রথম শুনতে পেরে ভালো লাগলো। চমৎকারভাবে কভার করেছেন। এরকম আরো সুন্দর সুন্দর ইসলামিক সংগীত আপনার কন্ঠে শুনতে চাই। ধন্যবাদ আপনাকে।

 6 months ago 

জি আপু ইসলামিক সংগীত গুলো আসলেই খুব ভালো লাগে শুনতে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 61204.65
ETH 2452.61
USDT 1.00
SBD 2.58