মাকড়সা ও প্রজাপতির অসাধারণ ভিডিওগ্রাফি।

in আমার বাংলা ব্লগlast year

"আসসালামুআলাইকুম"

আমার প্রিয় বন্ধুগন, সবাই কেমন আছেন? সবাইকে আমার আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে আপনাদেরকে জানাই শুভেচ্ছা।
সবাইকে স্বাগতম আমার নতুন পোষ্টে,আবার ও হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।

SquareBlend_2023519211931500.jpg

আজকের পোস্টের মাধ্যমে আপনারা দেখতে পারবেন একটি মাকড়সা ও দুটো প্রজাপতির ভিডিওগ্রাফি।মোবাইল নিয়ে যখন হাঁটতে বের হয়েছিলাম তখন রাস্তার ধারে এই প্রজাপতি দেখতে পাই তখন এটার ভিডিওগ্রাফি করি।এরপর যখন একটা জায়গাতে গিয়ে বসি তখন পাতার উপরে একটি মাকড়সা দেখতে পাই ।তারপর সে মাকড়সারও ভিডিওগ্রাফি করে নিলাম। আর আজকে আপনাদের মাঝে সেগুলো তুলে ধরলাম।

সত্যি বলতে মাঝে মাঝে বিভিন্ন জায়গাতে বাইক নিয়ে ঘুরাঘুরি করতে যাই।আর সেখানে কোথাও কোন ভিডিওগ্রাফির বিষয়বস্তু চোখে পড়লে সেটি সাথে সাথে ভিডিও করে নেই।আর সেটি আপনাদের মাঝে কয়েকটি ভিডিও একসাথে করে শেয়ার করি।সত্যি বলতে ভিডিওগ্রাফি ও ফটোগ্রাফি দুটোই করতে কিন্তু আমার অনেক বেশি ভালো লাগে। আর ভালোলাগা থেকেই এই কাজগুলো করা।

যদিও একটি বিষয়ের উপরে ভিডিওগ্রাফি করার চাইতে কয়েকটি বিষয়কে কেন্দ্র করে ভিডিওগ্রাফি করাটা অনেক ভালো।তাই আমি কয়েকটি বিষয়কে কেন্দ্র করেই এখন ভিডিওগ্রাফি করি এবং আপনাদের মাঝে উপস্থাপন করি। আশা করছি আজকের ভিডিওগ্রাফি আপনাদের মনভূত হবে। তো বন্ধুরা চলুন ভিডিওগ্রাফি ইনজয় করা যাক।


📸📽 ভিডিওগ্রাফি দেখতে এখানে ক্লিক করুন।📽📸👇

মাকড়সা ও প্রজাপতির ভিডিওগ্রাফি

তো বন্ধুরা আজকে এতটুকু ,আর আমার পোস্ট এ যদি কোন ভুল ত্রুটি থাকে সেটা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।এই বলে আজকের মত এখানেই বিদায় নিলাম।

♥️আল্লাহ হাফেজ♥️

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনদের সাথে সুস্থ ও নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক

ফোনের বিশদ বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
পোষ্টভিডিওগ্রাফি
মডেলM32
ফটোগ্রাফার@nevlu123
সম্পাদনাশুধু সেচুরেশন
অবস্থানবাংলাদেশ।

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

20211126_191305.jpg

আমি বাংলাদেশ থেকে এমদাদ হোসেন নিভলু। আমার স্টিমিট আইডি হল @ nevlu123। আমি ফেনী জেলায় থাকি। আমার কাজ কম্পিউটার শেখানো, আমার একটি কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র আছে। যেখানে আমি স্টিমিট কাজের পাশাপাশি আমার সময় কাটাই। @nevlu123 নামে আমার একটি ডিসকর্ড অ্যাকাউন্ট আছে। আমার বয়স এখন 30 বছর। আমি জাতিগতভাবে মুসলিম বা আমি মুসলিম কিন্তু ভাষাগতভাবে আমি বাঙালি। কারণ আমি বাংলা ভাষায় কথা বলি, তাই ভাষাগতভাবে আমি বাঙালি।
images (2).png

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

gifeditor_20181225_230443.gif

Sort:  
 last year 

আপনার আজকের ভিডিওগ্রাফি দেখতে পেয়ে খুবই ভাল লাগল। এই ভিডিওটির মাধ্যমে মাকড়সা ও প্রজাপতির দৃশ্যগুলো খুবই সুন্দর ভাবে উপভোগ করলাম।

 last year 

প্রতিনিয়ত সুন্দর সুন্দর মন্তব্য করে মন থেকে সাপোর্ট করার জন্য ধন্যবাদ।

 last year 

ওয়াও আপনি দারুন একটি ভিডিও করেছেন ৷ মাকড়সা ও প্রজাপতির ভিডিও টি দেখে দারুন লাগলো ৷ বেশ সুন্দর ছিল ৷ অসংখ্য ধন্যবাদ ভাই ভালো থাকবেন আর এভাবেই নিত্য নতুন ভিডিও ব্লগ শেয়ার করবেন ৷

 last year 

ধন্যবাদ যথাযথ একটি মন্তব্য করে অনুপ্রেরণা যোগানোর জন্য ভালো থাকবেন।।

 last year 

হাটতে বের হয়েও আপনি কিন্তু দারুণ ভিডিওগ্রাফি করেছেন ভাইয়া। ভিডিওগ্রাফি এবং ফটোগ্রাফি আমার অনেক ভালো লাগে। আর আপনি যেমন দারুন ফটোগ্রাফি করেন তেমনি দারুণ ভিডিওগ্রাফি করেন। মাকড়সা ও প্রজাপতির ভিডিওগ্রাফি চমৎকার হয়েছে ভাইয়া। ভিডিওগ্রাফি দেখে অনেক ভালো লাগলো।

 last year 

ধন্যবাদ সুগঠিত মন্তব্য করার জন্য ভালো থাকবেন।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last year 

প্রতিনিয়ত সাপোর্ট করে যাওয়ার জন্য ধন্যবাদ আশা করছি এভাবেই পাশে থাকবেন।।

 last year (edited)

বৈচিত্র্যময় প্রজাপতি দেখতে খুবই ভালো লাগে। মাকড়সা ও প্রজাপতির অসাধারণ ভিডিওগ্রাফি করেছেন আপনি দেখে খুব ভালো লাগলো। প্রজাপতির ভিডিওগ্রাফি করা কঠিন কারণ প্রজাপতি এক জায়গা স্থির থাকে না। এত সুন্দর ভিডিওগ্রাফি শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে।

 last year 

ধন্যবাদ তোমাকে সবসময় সুন্দর মন্তব্য করার জন্য,।

 last year 

সত্যি কথা বলতে কেউ যখন ফটোগ্রাফির পাশাপাশি ভিডিও শেয়ার করে সেটা আমার কাছে বেশ ভালো লাগে। কারণ আমি নিজেও সেটা করি। আপনার ভিডিওগ্রাফি টা অনেক ভালো লেগেছে ভাইয়া। ধন্যবাদ এত সুন্দর এই মাকড়সা এবং প্রজাপতি ভিডিও গ্রাফিটি শেয়ার করার জন্য।

 last year 

অনেক ধন্যবাদ আপু অনুপ্রেরণামূলক মন্তব্য করার জন্য।

 last year 

ভাই আপনি আজকে আমাদের মাঝে শেয়ার করেছেন মাকড়সা ও প্রজাপতির অসাধারণ ভিডিওগ্রাফি। আপনার পোস্ট তৈরি দেখতে আমার কাছে বেশ ভালো লেগেছে ভাই। অসাধারণ ভাবে আপনি ভিডিও করে আমাদের মাঝে শেয়ার করেছেন। ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 last year 

অসংখ্য ধন্যবাদ সবসময় পাশে থেকে মন্তব্য করে উৎসাহ দেওয়ার জন্য।।

 last year 

এক কথায় অসাধারণ আমার কাছে খুবই ভালো লাগলো মাকড়সা এবং প্রজাপতির ফটোগ্রাফি।।
বিশেষ করে প্রজাপতির ভিডিওগ্রাফি আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে।।

 last year 

পাশে থেকে সবসময় অসাধারণ মন্তব্য করার জন্য ধন্যবাদ।

 last year 

আপনি অসম্ভব সুন্দর মাকড়সা এবং প্রজাপতির ভিডিও গ্ৰাফী করেছেন, দেখে আমার অনেক ভালো লাগলো। আমার কাছে মাকড়সার থেকে প্রজাপতির ভিডিও গ্ৰাফী একটু বেশি ভালো লাগছে। কেননা প্রজাতি আমার খুবই প্রিয়। প্রজাতি দেখতে আমার অনেক ভালো লাগে।

 last year 

অসাধারণ একটি মন্তব্য করেছেন। ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন।।

 last year 

ভাইয়া, আপনার ভিডিওগ্রাফি পোস্টের ভিডিওটি দেখতে আমার কাছে বরাবরই খুবই ভালো লাগে। আজকে আপনার ভিডিওগ্রাফি পোস্টে প্রজাপতির ভিডিওটি দেখতে আমার কাছে খুবই ভালো লেগেছে। খুবই চমৎকার একটি ভিডিওগ্রাফি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 last year 

সব সময় সুগঠিত মন্তব্য করার জন্য ধন্যবাদ ভাই ভালো থাকবেন।।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.029
BTC 67108.48
ETH 3477.28
USDT 1.00
SBD 2.72