হারানো বিজ্ঞপ্তি নাটকের রিভিউ।

in আমার বাংলা ব্লগ6 months ago
আমার প্রিয় বন্ধুগন, সবাই কেমন আছেন? সবাইকে আমার আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে আপনাদেরকে জানাই শুভেচ্ছা।
সবাইকে স্বাগতম আমার নতুন পোষ্টে,আবার ও হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।

Screenshot_20231022-142554_YouTube.jpg

হারানো বিজ্ঞপ্তি নাটকের রিভিউ।
আজকে আমি আমার এই পোষ্টের মাধ্যমে এই নাটকের গল্পটি নিজের মত করে রিভিউ করার চেষ্টা করেছি। আশা করি আপনাদের কাছে ভালো লাগবে।তো বন্ধুরা চলুন শুরু করা যাক।


নাটকের গুরুত্বপূর্ণ কিছু তথ্য
নাটকের নামহারানো বিজ্ঞপ্তি
পরিচালকসম্রাট জাহাঙ্গীর
অভিনয়নিলয় আলমগীর, জান্নাতুল সুমাইয়া হিমি সহ আরো অনেকে
ভাষাবাংলা
মুক্তির তারিখ২২ সেপ্টেম্বর ২০২৩

Screenshot_20231022-142650_YouTube.jpg

ইউটিউব থেকে স্ক্রিনশট নেওয়া।

নায়কের বাবা নায়কেকে বিয়ে করার জন্য অনুরোধ করতে থাকে৷ তবে নায়ক কোনোভাবে বিয়ে করার জন্য রাজি ছিল না। তাই নায়কের বাবা ও নায়িকা দুজনই নায়ককে জোর করতে থাকে বিয়ে করার জন্য৷ তবুও সে হাজির হয় না৷ তখন সে পালিয়ে যেতে থাকে৷ সে পালিয়ে যেতে সক্ষমও হয়৷ আবার তাকে ধরেও আনা হয়। এভাবে কিছুদিন চলতে থাকে।

Screenshot_20231022-142717_YouTube.jpg

ইউটিউব থেকে স্ক্রিনশট নেওয়া।

Screenshot_20231022-142727_YouTube.jpg

ইউটিউব থেকে স্ক্রিনশট নেওয়া।

নায়িকা নায়ককে পাহারা দেওয়ার জন্য দুজন লোক নিয়োগ দেয়৷ কারণ নায়কের প্রতি নায়কের কোনো বিশ্বাস ছিল না। সে সবসময় পালিয়ে যেত৷ তাই তারা সব সময় নায়ককে পাহারা দিতে থাকে৷ নায়ক যেখানে যাক না কেন তারাও সেখানে চলে যেত৷ নায়ক বাইরে হাঁটলেও তারা থাকতো, রিক্সায় উঠলেও তারা নায়কের সাথে থাকতো৷ নায়কের সকল যাবতীয় কাজের মধ্যে ওই দুজন পাহারাদার ছিল৷

Screenshot_20231022-142757_YouTube.jpg

ইউটিউব থেকে স্ক্রিনশট নেওয়া।

রাতের বেলা নায়িকা পাহারাদারদের থেকে খবর নিতে থাকে৷ সারাদিন নায়ক কোথায় গিয়েছে এবং কি কি কাজ করেছে তা তারা দুজনে খুবই ভালোভাবে বর্ণনা করতে থাকে৷ তারা দুজনে মিলে সকল ধরনের আপডেট নায়িকাকে দিতে থাকে এবং নায়িকা সেগুলো নোট করে নিতে থাকে৷ একইসাথে নায়িকা তাদেরকে আরো ভালোভাবে পাহারা দিতে বলে।

একদিন একটি ঘটনা ঘটে। নায়ক যখন রাস্তা দিয়ে হাঁটছিল তখন একজন মহিলা নায়ককে একটি কাগজ দেখিয়ে সে ঠিকানার কথা জিজ্ঞাসা করে৷ তখন পাহারাদার দুজনে বিষয়টি দূর থেকে দেখে৷ তবে তারা ভালোভাবে বুঝতে পারেনি আসলে তাদের মধ্যে কি বিষয়ে কথা হচ্ছে৷ তখন তারা ভিডিও করে নেয় এবং নায়িকাকে সেটি দেখায়৷ যখন নায়িকা সেই ভিডিও দেখতে পায় তখন নায়িকা পাহারাদারদের উপর অনেক রাগান্বিত হয়ে যায়৷ কারণ নায়ক ওই মহিলাটিকে বাড়ি খুঁজতে সাহায্য করছিল৷ কিন্তু পাহারাদাররা অন্য কিছু ভেবেছিল৷

Screenshot_20231022-142805_YouTube.jpg

ইউটিউব থেকে স্ক্রিনশট নেওয়া।

একদিন নায়ক রাতের বেলা ওই দুজন পাহারাদারকে তার কাছে ডেকে এনে এবং ছাদে গিয়ে তারা আলাপ করতে থাকে৷ তাদেরকে একটি অফার দেয়৷ তাদেরকে জিজ্ঞাসা করে নায়িকা তাদেরকে কত টাকা বেতন দেয়৷ তখন তারা প্রথমে বলতে চায়নি৷ পরে যখন বলে তখন নায়ক বলে নায়িকা থেকে নায়ক ডাবল টাকা দিবে৷ তাই তারা রাজি হয়ে যায় এবং পরদিন নায়ক আবার পালিয়ে যায়৷ তারা কোনভাবে নায়ককে পাহারা দিয়ে রাখতে পারেনি এরকম ভাব নেয় নায়িকার সামনে৷ তাই নায়িকা নায়কের হারিয়ে যাওয়ার কারণে তার হারানো বিজ্ঞপ্তি পোস্টার ছাপায় এবং বলে যে নায়ককে খুঁজে দিতে পারবে তাকে পুরস্কার দেওয়া হবে৷

Screenshot_20231022-142819_YouTube.jpg

ইউটিউব থেকে স্ক্রিনশট নেওয়া।

নায়িকা নায়ককে খোঁজার জন্য যে পোস্টারগুলো ছাপিয়েছিল সেই পোস্টারগুলো সারা এলাকায় লাগানো হয়েছে৷ তাই সকলে পোস্টারগুলো দেখে, যখন কেউ নায়ককে কোন জায়গায় দেখতে পায় তখনই ওই ব্যক্তি ওই পোস্টারে দেওয়া নাম্বারে কল করে এবং নায়ককে ধরিয়ে দেয়৷ তারপর তাকে ঘরের মধ্যে বেঁধে রাখা হয় এবং নায়কের দুলাভাই নায়ককে বিভিন্ন ধরনের উপদেশ দিতে থাকে৷ যাতে করে সে বিয়ের জন্য রাজি হয়ে যায়৷ তবে নায়ক কোন ভাবে রাজি হচ্ছিল না৷

Screenshot_20231022-142917_YouTube.jpg

Screenshot_20231022-142935_YouTube.jpg

ইউটিউব থেকে স্ক্রিনশট নেওয়া।

এভাবে প্রতিনিয়ত নায়ক পালিয়ে যেতে থাকে। আর প্রতিনিয়তই মানুষজন তাকে ধরে টাকা নিয়ে যেতে থাকে৷ যখন নায়ককে কোন ব্যক্তি রাস্তার মধ্যে দেখতে পায় তখনই তারা মনে করে যে নায়ক পালিয়ে গিয়েছে৷ একদিন নায়িকার সাথে নায়ক যখন রিক্সায় ঘুরতে বেরিয়েছিল তখনও কিছু ব্যক্তি নায়ককে দেখতে পায় এবং নায়িকার সামনে থেকে নায়ককে নিয়ে চলে যায়। নায়ককে তার বাবার হাতে তুলে দিয়ে আবার তারা থেকে টাকা নিয়ে চলে যায়।

পরদিন নায়ক আবার পালিয়ে যায়। তখন নায়ককে আবার লোকজন ধরে ফেলে এবং সেখানে তারা তাকে ভালোভাবে বেঁধে রাখে৷ তারা নায়কের বাবাকে কল করে সেখানে আসার জন্য৷ তখন তাকে নায়ক বিয়ে করার জন্য অনেক্ষণ অস্বীকার করার পর সে বিয়ের জন্য রাজি হয়ে যায়৷ তখন তাকে বাঁধা থেকে খোলা হয়। যখনই তাকে খোলা হলো তখনই সে আবার সেখান থেকে পালিয়ে গেল৷ এভাবেই নাটকটি শেষ হয়ে গেল৷

আমার ব্যক্তিগত মতামত।

খুবই সুন্দর একটি নাটক হয়েছে এটি। যখন প্রথমে নাটকের নাম দেখতে পাই তখনই ভেবেছিলাম এই নাটকটি ভিন্ন ধরনের হবে৷ তবে যেভাবে হাস্যকর এই নাটকটি এখানে উপস্থাপন করা হয়েছে এটি দেখতে দেখতে আমার হাসি যেন থামছিল না৷ প্রথমে যখন নায়িকা নায়ককে বিয়ের প্রস্তাব দেয় তখন নায়কের পালিয়ে যাওয়াটা খুবই হাস্যকর ছিল৷ একই সাথে নায়ক প্রতিনিয়ত পালিয়ে যেতে থাকে৷ সে বাড়িতে থাকতে চায় না৷ যখন নায়িকা বিজ্ঞপ্তি প্রকাশ করে তখন থেকেই নায়কের জীবন অতিষ্ঠ হয়ে যায়। সে যেখানে যাক না কেন তাকে সকলে দেখে চিনে ফেলে এবং ধরে ফেলে৷ শেষ পর্যন্ত তাকে বস্তার মধ্যে রশি দিয়ে বাঁধার পরেই তার শিক্ষা হয় এবং সে বিয়ের জন্য রাজি হয়৷ আবার শেষ মুহূর্তে সে বিয়ে করবে না বলে সেখান থেকে সকলের সামনে থেকে পালিয়ে যায়।

আমার ব্যক্তিগত মতামত অনুসারে নাটকের রেটিংঃ

৯/১০

নাটকটির লিংক এখানে দেয়া আছে।চাইলে দেখে নিতে পারেন।👇

সমাপ্ত

ধন্যবাদ জানিয়ে আজকের মত এখানে বিদায় নিচ্ছি।আগামিতে অন্য কোন নাটকের রিভিউ নিয়ে আবারও হাজির হবো।ভালো থাকবেন সবাই।আর কষ্ট করে রিভিউটি যারা পড়ছেন তাদেরকে মনের অন্তস্থল থেকে জানাই অনেক অনেক ধন্যবাদ।

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনদের সাথে সুস্থ ও নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক।


VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy


witness_vote.png


steempro....gif

ফোনের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণনাটক রিভিউ ।
অবস্থানবাংলাদেশ

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

20211126_191305.jpg

আমি বাংলাদেশ থেকে ইমদাদ হোসেন নিভলু।আমার স্টিমিট আইডি হল @nevlu123।আর Nevlu123 নামে আমার একটি ডিসকোর্ড অ্যাকাউন্ট আছে।বর্তমানে আমার তিনটি প্রতিষ্ঠান রয়েছে, আর সেই তিনটি প্রতিষ্ঠানের পাশাপাশি আমি স্টিমিট এ কাজ করি।জাতিগতভাবে আমি মুসলিম। কিন্তু ভাষাগতভাবে আমি বাঙালি। কারণ আমি বাংলা ভাষায় কথা বলি, তাই ভাষাগতভাবে আমি বাঙালি।আমার সবচাইতে বড় শখ হচ্ছে বিভিন্ন জায়গায় ঘুরাঘুরি করা।এ পর্যন্ত আমার তিনটি দেশ ভ্রমণ করা হয়েছে যদিও আরও ইচ্ছে রয়েছে অন্যান্য দেশ ভ্রমণ করার।যাইহোক শখের মধ্যে আরো রয়েছে গান,ভিডিও ইডিটিং ফটোগ্রাফি, ভিডিওগ্রাফি আর্ট এবং টুডি থ্রিডি ডিজাইন এর কাজ।
images (2).png

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

gifeditor_20181225_230443.gif

Posted using SteemPro Mobile

Sort:  
 6 months ago 

বর্তমান সময়ে নাটকে নিলয় এবং হিমির মধ্যে বেশ সুন্দর একটা জুটি তৈরি হয়েছে। এরা দুজন বেশ কিছু নাটক করেছে নাটকগুলো বেশ ভালই লাগে দেখতে। আপনাকে খুব চমৎকার একটি নাটক রিভিউ করেছেন হারানো বিজ্ঞপ্তি। প্রথমে আমি টাইটেল দেখে ভেবেছিলাম কি হারিয়ে গেল পরে দেখি যে নাটকের নাম। নাটকের রিভিউ পরিবেশ ভালো ধন্যবাদ আমাদের মাঝে এত সুন্দর একটি নাটক শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 6 months ago 

এদের দুজনের নাটকগুলো আমারও বেশ ভালই লাগে দেখতে।

 6 months ago 

খুবই সুন্দর একটি নাটকের রিভিউ শেয়ার করেছেন৷ এই নাটকটি আমি অনেক আগেই দেখে নিয়েছি৷ যখন নায়ক বিয়ের কথা শুনে পালিয়ে যেত তখন অনেক মজা পেতাম৷ আপনিও এই নাটকটি দেখে অনেক মজা পেয়েছেন শুনে ভালো লাগলো৷ অসংখ্য ধন্যবাদ এরকম সুন্দর একটি নাটকের রিভিউ শেয়ার করার জন্য৷

 6 months ago 

তোমাকেও অনেক অনেক ধন্যবাদ।।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 6 months ago 

ধন্যবাদ।।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 6 months ago 

🙏,

 6 months ago 

একটা কথা হচ্ছে কখনোই জোর করে কেউ কোন কিছু নিতে পারেনা। এবং কি জোর করে কোন সম্পর্ক ও তৈরি করা যায় না। নায়কের ইচ্ছা ছিল না নায়িকার সাথে থাকা এবং বিয়ে করা। তাইতো সে বারবার শুধু পালিয়ে যাচ্ছিল। কিন্তু নায়িকা এমন সিস্টেম করে রেখেছে যে মানুষ তাকে দেখে সে নিয়ে আসে। একেবারে শেষ পর্যায়েও দেখছি নায়ক পালিয়ে গিয়েছিল। নাটকটার কাহিনী কিন্তু আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। তাই আমি চেষ্টা করব এই নাটকটা দেখা। আশা করছি এই নাটক দেখতে অনেক ভালো লাগবে।

 6 months ago 

ঠিক জোর করে কোন সম্পর্ক ও তৈরি করা যায় না।

 6 months ago 

ভাই আপনি আজকে আমাদের মাঝে হারানো বিজ্ঞপ্তি নামে দারুন একটি নাটক রিভিউ এর মাধ্যমে শেয়ার করেছেন। আসলে এই নাটকটি এর আগে আমার দেখা হয়নি। তবে আমি বেশ নাটক পাগল একজন মানুষ। আসলে আমার কাছে নিলয় আলমগীরের নাটক বেশ ভালই লাগে দেখতে। ধন্যবাদ এত সুন্দর একটি নাটক রিভিউ এর মাধ্যমে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 6 months ago 

ধন্যবাদ ভাই সুন্দর মতামতের জন্য,।💥

 6 months ago 

নিলয় আর হিমির নাটক দেখতে আমার কাছে অনেক ভালো লাগে। তারজন্য সময় পেলেই তাদের নাটক দেখি। তাদের এই জুটি খুব সুন্দর ভাবে এগিয়ে যাচ্ছে। এই নাটক এখনো দেখা হয়নি তবে আপনার রিভিউ পড়ে খুব ভালো লাগলো। সময় পেলে অবশ্যই দেখবো। ধন্যবাদ এত সুন্দর নাটক রিভিউ দেওয়ার জন্য।

 6 months ago 

নিলয় আর হিমির নাটক দেখতে আমার কাছেও অনেক ভালো লাগে।

 6 months ago 

এই নাটকের নাম দেখেই আমার কাছে খুবই অদ্ভুত লেগেছে। কারো সাথে কোন সম্পর্ক কখনোই জোর করে হয় না। মানুষের পছন্দ-অপছন্দ, ইচ্ছা-অনিচ্ছা তো থাকতেই পারে। নায়িকা দেখছি নায়কের সব সময় পাহারা দিত এবং পাহারা দেওয়ার জন্য লোক ও রেখেছিল। যতবার সে পালিয়ে যাচ্ছিল ততবার সে ধরা পড়ে যাচ্ছিল। এই নাটকটা কিন্তু এমনিতে ভালোই লেগেছে। তাই সময় পেলে দেখে নেওয়ার চেষ্টা করব।

 6 months ago 

ঠিক কারো সাথে কোন সম্পর্ক কখনোই জোর করে হয় না।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 58068.07
ETH 3133.85
USDT 1.00
SBD 2.44