ফড়িং, লেডি বাগ ও বোলতা পোকার সৌন্দর্যময় ভিডিওগ্রাফি।

in আমার বাংলা ব্লগlast year

"আসসালামুআলাইকুম"

আমার প্রিয় বন্ধুগন, সবাই কেমন আছেন? সবাইকে আমার আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে আপনাদেরকে জানাই শুভেচ্ছা।
সবাইকে স্বাগতম আমার নতুন পোষ্টে,আবার ও হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।

Screenshot_20230722-204752_Chrome.jpg

আজকের ভিডিওগ্রাফি পোস্টের মাধ্যমে আপনারা দেখতে পাবেন ফড়িং লেডি বাগ ও বোলতা পোকার সৌন্দর্যময় ভিডিওগ্রাফি।

গত দুদিন আগে আমি আমাদের গ্রামের বাড়িতে গিয়েছিলাম বিশেষ একটি প্রয়োজনে। ব্যস্ততার কারণে এবং যে মিশনে ফেনীতে এসেছি সেটার কারণে তেমন একটা বাড়িতে যাওয়া হয় না। তবে সেদিন বাড়িতে গিয়ে বাড়ির ছাদে এবং বাড়ির আঙিনায় কিছু শাক সবজির গাছ রোপন করা হয়েছিল সেগুলো দেখছিলাম হেঁটে হেঁটে। তখন আঙিনায় একটি ফড়িং দেখতে পেলাম সেটার ভিডিওগ্রাফি করলাম। যদিও ফড়িং এক জায়গায় বেশিক্ষণ বসে থাকে না।তবুও যতটুকু সম্ভব হয়েছে ভিডিওগ্রাফিটি করে নিলাম ।

এরপর ছাদে গেলাম শাকসবজি দেখতে সেখানে লেডি বাগ ও বোলতা পোকা দেখতে পেলাম।লেডি বাগ পোকার ভিডিওগ্রাফি করতে কোন সমস্যা নেই। কারণ এরা তেমন আক্রমণাত্মক পোকা নয়। তবে বোলতা পোকা খুবই আক্রমনাত্মক এবং বিষাক্ত। আর তাই এটির ভিডিওগ্রাফি করতে কিছুটা ভয় ও পেয়েছিলাম।যাইহোক অবশেষে ভিডিওগ্রাফি করে নিলাম। আর সে ভিডিওগ্রাফি আজকে আপনাদের সাথে শেয়ার করবো।

সত্যি বলতে আমি ফটোগ্রাফি ও ভিডিওগ্রাফি করতে অনেক বেশি পছন্দ করি। তাই যেখানেই কোন ভিডিওগ্রাফির বা ফটোগ্রাফি বিষয়বস্তু চোখে পড়ে সেখানেই ভিডিওগ্রাফি বা ফটোগ্রাফি করে ফেলি। যাইহোক আশা করছি আজকের ভিডিওগ্রাফি আপনাদের মনভূত হবে। তো বন্ধুরা চলুন ভিডিওগ্রাফি ইনজয় করা যাক।


📸📽 ভিডিওগ্রাফি দেখতে এখানে ক্লিক করুন।📽📸👇

পাবেন ফড়িং লেডি বাগ ও বোলতা পোকার সৌন্দর্যময় ভিডিওগ্রাফি।

তো বন্ধুরা আজকে এতটুকু ,আর আমার পোস্ট এ যদি কোন ভুল ত্রুটি থাকে সেটা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।এই বলে আজকের মত এখানেই বিদায় নিলাম।

♥️আল্লাহ হাফেজ♥️

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনদের সাথে সুস্থ ও নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক


VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy


witness_vote.png


steempro....gif

ফোনের বিশদ বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
পোষ্টভিডিওগ্রাফি
মডেলM32
ফটোগ্রাফার@nevlu123
সম্পাদনাশুধু সেচুরেশন
অবস্থানবাংলাদেশ।

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

20211126_191305.jpg

আমি বাংলাদেশ থেকে ইমদাদ হোসেন নিভলু।আমার স্টিমিট আইডি হল @nevlu123।আর Nevlu123 নামে আমার একটি ডিসকোর্ড অ্যাকাউন্ট আছে।বর্তমানে আমার তিনটি প্রতিষ্ঠান রয়েছে, আর সেই তিনটি প্রতিষ্ঠানের পাশাপাশি আমি স্টিমিট এ কাজ করি।জাতিগতভাবে আমি মুসলিম। কিন্তু ভাষাগতভাবে আমি বাঙালি। কারণ আমি বাংলা ভাষায় কথা বলি, তাই ভাষাগতভাবে আমি বাঙালি।আমার সবচাইতে বড় শখ হচ্ছে বিভিন্ন জায়গায় ঘুরাঘুরি করা।এ পর্যন্ত আমার তিনটি দেশ ভ্রমণ করা হয়েছে যদিও আরও ইচ্ছে রয়েছে অন্যান্য দেশ ভ্রমণ করার।যাইহোক শখের মধ্যে আরো রয়েছে গান,ভিডিও ইডিটিং ফটোগ্রাফি, ভিডিওগ্রাফি আর্ট এবং টুডি থ্রিডি ডিজাইন এর কাজ।
images (2).png

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

gifeditor_20181225_230443.gif

Sort:  

শুধু ফড়িং নয় ভাই, যে কোন পোকা কোন কিছুর উপর বেশি সময় বসে থাকে না। আমি তো অনেকবার ফটো তুলতে গিয়ে রীতিমত বোকা সেজে চলে এসেছি। কারণ যত বারই ফোকাস ঠিক করে ফটো তুলতে যাই, তখনই দেখি উড়ে চলে যাচ্ছে। যাই হোক অনেকদিন পর খুব সুন্দর একটা ভিডিওগ্রাফি পোস্ট দেখলাম। ব্যাকগ্রাউন্ড মিউজিক টাও বেশ ভাল ছিল ভাই।

 last year 

জি একদম ঠিক বলেছেন। ধন্যবাদ আপনাকে শাবলীল মন্তব্যের জন্য।,

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last year 

প্রতিনিয়ত সাপোর্ট করে যাওয়ার জন্য, ধন্যবাদ আপনাকে।

 last year 

দারুন একটা ভিডিওগ্রাফি আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। এই লাল রঙের বোলতা গুলো আমাদের এলাকাতে পাওয়া যায় যদি কামড়ে দেয় প্রচুর পরিমাণে চলতে থাকে।

 last year 

জি ভাই এই ধরনের পোকা থেকে সাবধান।

 last year 

আশা করি ভাইয়া ভালো আছেন? আপনার ভিডিওগ্রাফি দেখে খুব ভালো লাগলো। তবে বোলতা দেখে খুব ভয় পেয়ে গেলাম‌। কারণ কয়দিন আগে আমাকে একটা কামড় দিয়েছে। আসলে বোলতা কামড়ে বেশ ব্যথা। ফড়িং, লেডি বাগ ও বোলতা পোকার সৌন্দর্যময় ভিডিওগ্রাফি বেশ দুর্দান্ত হয়েছে ভাইয়া। বেশ সুন্দর করে ভিডিওগ্রাফি করেছেন এবং আপনার অনুভূতিগুলো আমাদের মাঝে শেয়ার করেছেন। এত চমৎকার পোস্টটি শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 last year 

অসংখ্য ধন্যবাদ চমৎকার একটি মন্তব্য করার জন্য ভালো থেকো সর্বদায়।

 last year 

এতো ব্যাস্ততার মাঝেও চমৎকার একটি ভিডিওগ্রাফি পোস্ট নিয়ে হাজির হয়েছেন। ভিডিওটি বেশ সুন্দর ছিল, এধরনের ভিডিও গুলো দারুন লাগে দেখতে। বেশ গুছিয়ে বর্ননা উপস্থাপন করেছেন।

Posted using SteemPro Mobile

 last year 

অনেক অনেক ধন্যবাদ ভাই সুন্দর একটি মন্তব্য করার জন্য। এভাবেই সাপোর্ট করে যাবেন এই কামনা করি।।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 58607.22
ETH 2616.94
USDT 1.00
SBD 2.43