ফিরে আসার গল্প-2, প্রথম পর্ব।

in আমার বাংলা ব্লগ2 years ago
আমার প্রিয় বন্ধুগন, সবাই কেমন আছেন? সবাইকে আমার আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে আপনাদেরকে জানাই শুভেচ্ছা।

শিশুসুলভ পোষ্ট ও কমিউনিটির সৃজনশীলতা রক্ষার্থে আমি চেষ্টা করব একেক দিন একেক বিষয় নিয়ে হাজির হতে।

সবাইকে স্বাগতম আমার নতুন পোষ্টে,আবার ও হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।

ফিরে আসার গল্প-2, প্রথম পর্ব।

20221008_074633.png

বন্ধুরা ফিরে আসার গল্পে আজকে আমি যে গল্পটি শেয়ার করতে যাচ্ছি সেটি হচ্ছে স্কুল জীবনের ভালবাসা নিয়ে। প্রকৃতপক্ষে স্কুল জীবনের ভালবাসা কখনো সফলতায় পূর্ণতা পায় না। তবে ১০০% এর মধ্যে এক পারসেন্ট সফলতা পায় তার কারণ নসিব ভালো থাকলে সেটা হয়তো সম্ভব হয়।আর এই গল্পটা কিছুটা ওইরকমই। তো বন্ধুরা চলুন শুরু করা যাক গল্পের মেইন পয়েন্ট।

গল্পটি যাদেরকে নিয়ে লেখা তাদের নাম আগেই বলে রাখি, ছেলেটির নাম ছিল মিশু আর মেয়েটির নাম ছিল সুবর্ণা। দুজন একই ক্লাসে পড়তো, তখন মাত্র অষ্টম শ্রেণীতে পড়ে তারা।অষ্টম শ্রেণীতে পড়া কালীন তাদের খুব ভালো একটা বন্ধুত্ব হয়।আর সেই বন্ধুত্বের পাশাপাশি মনের অতলে ধীরে ধীরে সে বন্ধুত্ব ভালোবাসায় পরিণত হয়।

তারা ক্লাসে সব সময় পাশাপাশি টেবিলে বসে থাকতো এবং পড়াশোনার ফাঁকে ফাঁকে তাদের খুব রোমান্স করা হতো। পুরো ক্লাস তাদেরকে বাহবা দিতো, কারণ মিশু ছিল ক্লাসের ক্যাপ্টেন। যার কারণে সবাই তাকে সেফটি দিত প্রেম করার জন্য।

এদিক থেকে ক্লাসে শিক্ষক মশাই একদিন দুইদিন তিনদিন, এভাবে করতে করতে শিক্ষক মশাই ও টের পেয়ে যায়, তাদের ভালবাসার বিষয়ে।তারপর একদিন ক্লাস চলাকালীন একজন শিক্ষক হঠাৎ করে তাদের রোমান্স দেখতে পায়।

যখন শিক্ষক তাকায় তাদের দিকে, তখন দেখতে পায় মিশু আর সুবর্ণা একে অন্যের হাতে হাত রাখা এবং দুজনের খাতার মধ্যেই একে অন্যের নাম লেখা, সাথে আই লাভ ইউ লেখা রয়েছে। সেটা দেখে শিক্ষক মশাইর বুঝতে বাকি নেই যে, এতদিন ধরে তারা ভালবাসায় হাবুডুবু খাচ্ছে ক্লাসের ফাঁকে ফাঁকে।

Untitlsjjsed.png

তো বন্ধুরা আজকে এতটুকু , আশা করি সামনে দ্বিতীয় পর্ব নিয়ে আপনাদের সাথে হাজির হবো। আর আমার পোস্ট এ যদি কোন ভুল ত্রুটি থাকে সেটা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।এই বলে আজকের মত এখানেই বিদায় নিলাম।

গত পর্ব গুলো এখানে👇

পর্ববিষয়পোস্ট লিংক
ফিরে আসার গল্প,১ম ও ২য় পর্বhttps://steemit.com/hive-129948/@nevlu123/3zdjnf

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনদের সাথে সুস্থ ও নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

20211126_191305.jpg

আমি বাংলাদেশ থেকে এমদাদ হোসেন নিভলু। আমার স্টিমিট আইডি হল @ nevlu123। আমি ফেনী জেলায় থাকি। আমার কাজ কম্পিউটার শেখানো, আমার একটি কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র আছে। যেখানে আমি স্টিমিট কাজের পাশাপাশি আমার সময় কাটাই। @nevlu123 নামে আমার একটি ডিসকর্ড অ্যাকাউন্ট আছে। আমার বয়স এখন 30 বছর। আমি জাতিগতভাবে মুসলিম বা আমি মুসলিম কিন্তু ভাষাগতভাবে আমি বাঙালি। কারণ আমি বাংলা ভাষায় কথা বলি, তাই ভাষাগতভাবে আমি বাঙালি।
images (2).png

ফোনের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণগল্প
ক্যামেরা.মডেলএম ৩২
ক্যাপচার@nevlu123
সম্পাদনা
অবস্থানবাংলাদেশ

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

gifeditor_20181225_230443.gif

Sort:  

Hello friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

 2 years ago 

প্রতিনিয়ত সাপোর্ট করে যাওয়ার জন্য ধন্যবাদ এভাবে আশা করি পাশে থাকবেন

 2 years ago 

অপেক্ষায় রইলাম পরের পোস্ট এর

 2 years ago 

জি ভাই খুব শীঘ্রই পরের পর্ব নিয়ে উপস্থিত হব ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য

Upvoted! Thank you for supporting witness @jswit.

 2 years ago 

সব সময় সাপোর্ট করে যাওয়ার জন্য ধন্যবাদ ভালো থাকবেন সর্বদাই

 2 years ago 

সত্যি বলেছেন ভাইয়া নসিব ভালো থাকলে স্কুল জীবন কেনো যেকোন জীবনেই ভালোবাসা পূর্ণতা পাই।অষ্টম শ্রেণি থাকা কালীন অবস্থায় ভালোবাসা ছিল আস্তে আস্তে শিক্ষক মশাই ভালোবাসা টের পায়, ভালবাসায় হাবুডুবু খাচ্ছে ক্লাসের ফাঁকে ফাঁকে দারুণ ছিল। দেখে যাক ২ য় পর্বে কি অপেক্ষা করছে।

 2 years ago 

দ্বিতীয় পর্ব থেকে শুরু হবে দুঃখের কাহিনী সুন্দর মতামত প্রধানের জন্য ধন্যবাদ

 2 years ago 

ফিরে আসার গল্পটি পড়ে আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। সত্যি বলেছেন ভাইয়া নসিব ভালো থাকলে যে কোন জীবনের ভালোবাসায় পূর্ণতা লাভ করে। এটা জেনে আরো ভাল লাগল যে মিশু ক্লাস ক্যাপ্টেন থাকার কারণে সবাই তাকে সাপোর্ট করতো। এবং একে অপরকে ভালোবাসতে আরো সাহস পেল। পরবর্তীতে তাদের ভালোবাসার কি পরিণত হলো তা জানার অপেক্ষায় রইলাম ধন্যবাদ আপনাকে সুন্দর একটি গল্প আমাদের মাঝে তুলে ধরার জন্য।

 2 years ago 

ধন্যবাদ এত সুন্দর ভাবে মন্তব্য করার জন্য এবং অনেক বেশি ধন্যবাদ গল্পটি পড়ার জন্য।

 2 years ago 

আসলেই স্কুল জীবনের ভালোবাসা কখনো পূর্ণতা পায় না।মিশু আর সুবর্ণার ভালোবাসা স্কুলের শিক্ষক জেনে গেছেন দেখা যাক পরের পর্বে কি হয়?পরের পর্বের অপেক্ষায় রইলাম, ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

জি আপু খুব শীঘ্রই পরের পর্ব নিয়ে উপস্থিত হব ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।🌱

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64182.74
ETH 2768.00
USDT 1.00
SBD 2.66