নদীর কূল কাবাব হাউজের সৌন্দর্যময় পরিবেশ এর ভিডিওগ্রাফি।

in আমার বাংলা ব্লগlast year

"আসসালামুআলাইকুম"

আমার প্রিয় বন্ধুগন, সবাই কেমন আছেন? সবাইকে আমার আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে আপনাদেরকে জানাই শুভেচ্ছা।
সবাইকে স্বাগতম আমার নতুন পোষ্টে,আবার ও হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।

Screenshot_20230719-215317_Chrome.jpg

আজকের ভিডিওগ্রাফি পোস্টের মাধ্যমে আপনারা দেখতে পাবেন প্রকৃতির মাঝে মিশে থাকা একটি কাবাব হাউস এর সৌন্দর্যময় ভিডিওগ্রাফি।

ঈদের কয়েকদিন পরে বাইক নিয়ে ঘুরতে গিয়েছিলাম মিয়াজির ঘাট।সেখানে নতুন একটি কাবাব হাউস হয়েছে এবং কাবাব হাউস টি ঠিক মিয়াজির ঘাটের ব্রিজের নিচ থেকে শুরু করে একপাশ দিয়ে খুব সুন্দর করে সিড়ি বেয়ে উঠানামার ব্যবস্থা করা হয়েছে ।কাবাব হাউসের নাম দেয়া হয়েছে নদীর কূল। যেহেতু পাশে দিয়ে নদী বহমান তাই নদীর কূল নামে এটি নামকরণ করা হয়েছে ।

আমি এবং আমার এক ছোট ভাই রকি দুজনে মিলে সেখানে গিয়েছিলাম ঘুরতে। এখন এই কাবাব হাউসটি দেখে সেখানে গিয়েছিলাম ফলের জুস খাওয়ার জন্য। তবে দুর্ভাগ্যজনক হলেও সত্যি তারা ফলের জুস বিক্রি করে না। শুধু লাচ্ছি এবং অন্যান্য আইটেম বা কাবাব এর আইটেমগুলো বিক্রি করে । পরবর্তীতে সেই সৌন্দর্যময় কাবাব হাউজের একটি ভিডিও করলাম। আর সে ভিডিওগ্রাফি আজকে আপনাদের সাথে শেয়ার করবো।

সত্যি বলতে আমি ফটোগ্রাফি ও ভিডিওগ্রাফি করতে অনেক বেশি পছন্দ করি। তাই যেখানেই কোন ভিডিওগ্রাফির বা ফটোগ্রাফি বিষয়বস্তু চোখে পড়ে সেখানেই ভিডিওগ্রাফি বা ফটোগ্রাফি করে ফেলি। যাইহোক আশা করছি আজকের ভিডিওগ্রাফি আপনাদের মনভূত হবে। তো বন্ধুরা চলুন ভিডিওগ্রাফি ইনজয় করা যাক।


📸📽 ভিডিওগ্রাফি দেখতে এখানে ক্লিক করুন।📽📸👇

নদীর কূল কাবাব হাউজের ভিডিওগ্রাফি।

তো বন্ধুরা আজকে এতটুকু ,আর আমার পোস্ট এ যদি কোন ভুল ত্রুটি থাকে সেটা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।এই বলে আজকের মত এখানেই বিদায় নিলাম।

♥️আল্লাহ হাফেজ♥️

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনদের সাথে সুস্থ ও নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক


VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy


witness_vote.png


steempro....gif

ফোনের বিশদ বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
পোষ্টভিডিওগ্রাফি
মডেলM32
ফটোগ্রাফার@nevlu123
সম্পাদনাশুধু সেচুরেশন
অবস্থানবাংলাদেশ।

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

20211126_191305.jpg

আমি বাংলাদেশ থেকে ইমদাদ হোসেন নিভলু।আমার স্টিমিট আইডি হল @nevlu123।আর Nevlu123 নামে আমার একটি ডিসকোর্ড অ্যাকাউন্ট আছে।বর্তমানে আমার তিনটি প্রতিষ্ঠান রয়েছে, আর সেই তিনটি প্রতিষ্ঠানের পাশাপাশি আমি স্টিমিট এ কাজ করি।জাতিগতভাবে আমি মুসলিম। কিন্তু ভাষাগতভাবে আমি বাঙালি। কারণ আমি বাংলা ভাষায় কথা বলি, তাই ভাষাগতভাবে আমি বাঙালি।আমার সবচাইতে বড় শখ হচ্ছে বিভিন্ন জায়গায় ঘুরাঘুরি করা।এ পর্যন্ত আমার তিনটি দেশ ভ্রমণ করা হয়েছে যদিও আরও ইচ্ছে রয়েছে অন্যান্য দেশ ভ্রমণ করার।যাইহোক শখের মধ্যে আরো রয়েছে গান,ভিডিও ইডিটিং ফটোগ্রাফি, ভিডিওগ্রাফি আর্ট এবং টুডি থ্রিডি ডিজাইন এর কাজ।
images (2).png

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

gifeditor_20181225_230443.gif

Sort:  
 last year 

নদীরকুল কাবাব হাউজের ভিডিওগ্রাফিটা চমৎকার হয়েছে ভাই। কাবাব হাউজটি বেশ সুন্দর মনে হচ্ছে। মানুষের আনাগোনাও দেখছি প্রচুর। বিশেষ করে পাখির কিচিরমিচির আওয়াজ আমার কাছে সবচেয়ে বেশি ভালো লেগেছে। এমন জায়গায় রেস্টুরেন্ট থাকলে সেখানে গিয়ে খেতে আসলেই খুব ভালো লাগে। যাইহোক এতো সুন্দর একটি ভিডিওগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাই।

 last year 

অসংখ্য ধন্যবাদ ভাই মন্তব্য করার জন্য।ফ্যামিলির সবাইকে নিয়ে ভালো থাকুন সবসময় এই কামনা করি।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last year 

🙏💐🙏💐❤❤

 last year 

বাহ বলতে গেলে কাবাব হাউজ অনেক সুন্দর ছিল। নদীর কূল কাবাব হাউজের সৌন্দর্য কিন্তু অসাধারণ ছিল চমৎকারভাবে ভিডিও করলেন। সুন্দর সুন্দর কটেজের মাধ্যমে কাবাব হাউজ গুলো সাজিয়ে নেওয়া হয়েছে। এমন পরিবেশে বসে নাস্তা খেতে বেশ ভালোই লাগবে। আপনারা বেশ মজার করে লাচ্চি খেলেন এবং মুহূর্তটি ভিডিও করে আমাদের সাথে শেয়ার করলেন ধন্যবাদ আপনাকে।

 last year 

খুব ভালো লাগলো আপনার মন্তব্যটি পড়ে। আশা করছি আপনার ভালো লেগেছে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64614.75
ETH 3444.80
USDT 1.00
SBD 2.55