প্রতি সপ্তাহের ন্যায় এইবার ও নিজস্ব ক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে ১০ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ2 years ago
আমার প্রিয় বন্ধুগন, সবাই কেমন আছেন? সবাইকে আমার আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে আপনাদেরকে জানাই শুভেচ্ছা।

নিজের সেরাটা শেয়ার করার উদ্দেশ্যে এবং শিশুসুলভ পোষ্ট ও কমিউনিটির সৃজনশীলতা রক্ষার্থে আমি চেষ্টা করব একেক দিন একেক বিষয় নিয়ে হাজির হতে।

হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।আর সেটি হলো পাওয়ার আপ পোষ্ট

6VvuHGsoU2QBt9MXeXNdDuyd4Bmd63j7zJymDTWgdcJjnzn1J3ghiRcT3YT2Rs5MaJyMFJRjB2HxVcC9SuT2HCmExZRTk6aammbVovi6uEkBrGoxjsaREoT9H8Hp9C (1).png

প্রতি সপ্তাহের ন্যায় এইবার ও নিজস্ব ক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে ১০ স্টিম পাওয়ার আপ।

হ্যালো বন্ধুরা আমি আজকে আবারো এসেছি পাওয়ার আপ পোস্ট নিয়ে, এবং আমি আজকে ১০ স্টিম পাওয়ার আপ করে টার্গেট ডিসেম্বর, সিজন-২ এ যোগদান করলাম।

আসলে বন্ধুরা নিজের পাওয়ার বৃদ্ধির লক্ষ্যে এবং নিজেকে আরও শক্তিশালী করার লক্ষ্যে স্টিম পাওয়ার খুবই প্রয়োজন।

স্টিমিট প্লাটফর্মে প্রতিনিয়ত কাজ করতে হলে, বা শক্ত একটি অবস্থান তৈরি করতে হলে, অবশ্যই স্টিম পাওয়ার এর প্রয়োজন আছে। আর সেজন্যই আমি প্রতিনিয়ত পাওয়ার আপ করে থাকি।

পূর্বে আমার স্টিম পাওয়ার ছিলো ৯৫৪২ স্টিম।১০ স্টিম পাওয়ার আপ করে আমার এখন ৯৫৫২স্টিম হয়েছে।তবে আমার টার্গেট ১০,০০০ স্টিম পাওয়ার অর্জন করা।আর সেই লক্ষ্যে আমি এগিয়ে যাচ্ছি।

পূর্বের স্টিম পাওয়ার৯৫৪২
পাওয়ার আপ১০ স্টিম
বর্তমান স্টিম পাওয়ার৯৫৫২
টার্গেট১০,০০০ স্টিম পাওয়ার

তো বন্ধুরা চলুন শুরু করা যাক পাওয়ার আপ কিভাবে করেছি সেটির ধাপ গুলো।

প্রথম ধাপ

Screenshot_20221006-195055_Chrome.jpg

দ্বিতীয় ধাপ

Screenshot_20220717-211237_Chrome.jpg

শেষ ধাপ

Screenshot_20221006-195112_Chrome.jpg

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনের সাথে নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

20211126_191305.jpg

আমি বাংলাদেশ থেকে এমদাদ হোসেন নিভলু। আমার স্টিমিট আইডি হল @ nevlu123। আমি ফেনী জেলায় থাকি। আমার কাজ কম্পিউটার শেখানো, আমার একটি কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র আছে। যেখানে আমি স্টিমিট কাজের পাশাপাশি আমার সময় কাটাই। @nevlu123 নামে আমার একটি ডিসকর্ড অ্যাকাউন্ট আছে। আমার বয়স এখন 30 বছর। আমি জাতিগত ভাবে মুসলিম বা আমি মুসলিম কিন্তু ভাষাগত ভাবে আমি বাঙালি কারণ আমি বাংলা বলি তাই ভাষাগত ভাবে আমি বাঙালি।
images (2).png

পোষ্ট ও ফোনের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণপাওয়ার আপ

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

gifeditor_20181225_230443.gif

Sort:  
 2 years ago 

ডাবল ডলফিন হতে আর খুব বেশি দেরি নেই। এভাবে পাওয়ার আপ করতে থাকলে আপনি খুব শীঘ্রই ডবল ডলফিন হয়ে যাবেন।শুভ কামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আসলেই ভাই ডাবল ডলফিন হতে আর খুব বেশি দেরি নেই। ধন্যবাদ ভালো থাকবেন এবং দোয়া রাখবেন

 2 years ago 
পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। আপনি ১০ স্টিম পাওয়ার আফ করেছেন। আপনি যে লক্ষ্য নিয়ে স্টিম পাওয়ার আফ করেছেন, সেই লক্ষ্যে আপনি অতি দ্রুত পৌছাতে পারবেন ইনশাল্লাহ।
 2 years ago 

সব সময় সুন্দর মতামতের প্রদানের জন্য ধন্যবাদ ভালো থাকবেন এবং নিজেকে এগিয়ে নিয়ে যাবেন এই কামনা করি

 2 years ago 

নিজের অ্যাকাউন্ট শক্তিশালী করার জন্য আপনি প্রতিনিয়ত অল্প অল্প করে পাওয়ার আপ করে যাচ্ছেন । আপনার টার্গেটে পৌঁছাতে খুব বেশি দেরি নেই। আশা করি ডিসেম্বরের আগেই আপনি ডাবল ডলফিন হয়ে যেতে পারবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

দোয়া করবেন আপু যাতে করে খুব শীঘ্রই টার্গেটে পৌঁছাতে পারি ধন্যবাদ।

 2 years ago 

নিজের শক্তি বৃদ্ধির লক্ষ্যে পাওয়ার বৃদ্ধি করা একটি বুদ্ধিমানের কাজ করতে আমরা সবাই ভালবাসি তাইতো প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে চলছে আপনার পাওয়ার বৃদ্ধির পোস্টটি দেখে খুবই ভালো লাগলো শুভ হোক আপনার পাওয়ার বৃদ্ধির শুভ হোক আপনার আগামী দিনের পথ চলা

 2 years ago 

আপনাদের এরূপ ভালবাসা সাপোর্ট পেলে অনেক দূরে এগিয়ে যেতে পারবো ধন্যবাদ।

 2 years ago 

আপনি যদি এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করেন তাহলে আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে এত বেশি দেরি হবে না। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে ভীষণ ভালো লাগলো। পাওয়ার আপ আমি ভীষণ ভালোবাসি। পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন খুব তাড়াতাড়ি। এভাবেই এগিয়ে যান।

 2 years ago 

সব সময় সুন্দর সুন্দর মন্তব্য করার জন্য ধন্যবাদ ভালো থেকো সব সময়

Upvoted! Thank you for supporting witness @jswit.

 2 years ago 

প্রতিনিয়ত সাপোর্ট করে যাওয়ার জন্য ধন্যবাদ

 2 years ago 

প্রতি সপ্তাহের মতো এই সপ্তাহেও আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন শুনে ভাল লাগলো এভাবে এগিয়ে যান শুভ কামনা আপনার জন্য।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ সবসময় পাশে থাকে সুন্দর সুন্দর মন্তব্য করার জন্য ভালো থাকবেন।

 2 years ago 

পাওয়ার আপ করতে ভালোবাসি। যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা। দেখতে দেখতে অনেক গুলো পাওয়ারের মালিক হয়ে গেলেন। এভাবেই পাওয়ার আপের মাধ্যমে এগিয়ে যান। দোয়া রইল 🤲।

 2 years ago 

আমিও একমত যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা। অনেক ধন্যবাদ সুন্দর মতামত প্রদানের জন্য।

 2 years ago 

আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে খুবই কাছাকাছি চলে গেছেন। আশা করছি ডিসেম্বর মধ্যে আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন।স্টিমিট প্লাটফর্মে প্রতিনিয়ত কাজ করতে হলে শক্ত একটি অবস্থান তৈরি করতে হলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। দোয়া রইলো আপনার জন্য।

 2 years ago 

জি ভাই আসার পরে খুব শীঘ্রই পৌঁছে যাব আমার লক্ষ্যে ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64182.74
ETH 2768.00
USDT 1.00
SBD 2.66