১০ স্টিম পাওয়ার বৃদ্ধি।||পাওয়ার আপ পোষ্ট ||

in আমার বাংলা ব্লগlast year
আমার প্রিয় বন্ধুগন, সবাই কেমন আছেন? সবাইকে আমার আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে আপনাদেরকে জানাই শুভেচ্ছা।

নিজের সেরাটা শেয়ার করার উদ্দেশ্যে এবং শিশুসুলভ পোষ্ট ও কমিউনিটির সৃজনশীলতা রক্ষার্থে আমি চেষ্টা করব একেক দিন একেক বিষয় নিয়ে হাজির হতে।

20221121_080326.png

হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।আর সেটি হলো পাওয়ার আপ পোষ্ট সিজন-৩ এর প্রথম সপ্তাহ
প্রতি সপ্তাহের ন্যায় এইবার ও নিজস্ব ক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে ১০ স্টিম পাওয়ার আপ।

হ্যালো বন্ধুরা আমি আজকে আবারো এসেছি পাওয়ার আপ পোস্ট নিয়ে, এবং আমি আজকে ১০ স্টিম পাওয়ার আপ করে সিজন-৩ এ যোগদান করলাম।তবে এইবার সিজন-৩ এ আমার টার্গেট ছিলো ৫০০০ স্টিম পাওয়ার এচিভ করা। যাতে করে আমি ট্রিপল ডলফিন হতে পারি।আর সেই টার্গেট আমি ফিলাপ করে ফেলেছি। এরপর আমার নতুন তার টার্গেট ছিলো ২০ হাজার স্টিম পাওয়ার করে ৪এক্স ডলফিন হওয়া। আর সেই লক্ষ্যে ও আজকে আমি পৌঁছে গেছি । আজকে আমি ১০ স্টিম পাওয়ার আপ করে সিজন-৩ এ আমার চতুর্থ টার্গেটের দিকে এগিয়ে যাচ্ছি ।এখন আমার আরও একটি টার্গেট থাকবে ২৬ হাজার স্টিম পাওয়ার অ্যাচিভ করা। আর আশা করছি খুব শীঘ্রই সেই টার্গেটে পদার্পণ করব।

আসলে বন্ধুরা নিজের পাওয়ার বৃদ্ধির লক্ষ্যে এবং নিজেকে আরও শক্তিশালী করার লক্ষ্যে স্টিম পাওয়ার খুবই প্রয়োজন।

স্টিমিট প্লাটফর্মে প্রতিনিয়ত কাজ করতে হলে, বা শক্ত একটি অবস্থান তৈরি করতে হলে, অবশ্যই স্টিম পাওয়ার এর প্রয়োজন আছে। আর সেজন্যই আমি প্রতিনিয়ত পাওয়ার আপ করে থাকি।

পূর্বে আমার স্টিম পাওয়ার ছিলো ২৫৯৩৯ স্টিম।১০ স্টিম পাওয়ার আপ করে আমার এখন ২৫৯৪৯ স্টিম পাওয়ার হয়েছে।

পূর্বের স্টিম পাওয়ার২৫৯৩৯
পাওয়ার আপ১০ স্টিম
বর্তমান স্টিম পাওয়ার২৫৯৪৯
প্রথম টার্গেট৫,০০০ স্টিম পাওয়ার (Done)
দ্বিতীয় টার্গেট৫,০০০ স্টিম পাওয়ার (Done)
তৃতীয় টার্গেট৫,০০০ স্টিম পাওয়ার (Done)

পাওয়ার আপ করার জন্য আমাকে প্রথমে আমার ওয়ালেটে যেতে হবে সেখান থেকে স্টিম অপশনে ড্রপ বোতামে ক্লিক করলাম এবং পাওয়ার আপ এ ক্লিক করলাম। তারপর পাওয়ার আপে ক্লিক করার পর, আমি যে পরিমাণ পাওয়ার আপ করতে যাচ্ছি তা সেখানে বসাতে হবে। তারপর আমাকে পাওয়ার আপ এ ক্লিক করতে হবে। এর পরে আমি পাসওয়ার্ড দিয়ে ওকে করলেই পাওয়ার আপ হয়ে যাবে।

তো বন্ধুরা চলুন শুরু করা যাক পাওয়ার আপ কিভাবে করেছি সেটির ধাপ গুলো।

প্রথম ধাপ

Screenshot_20230511-214716_Chrome.jpg

দ্বিতীয় ধাপ

Screenshot_20220717-211237_Chrome.jpg

শেষ ধাপ

Screenshot_20230511-214734_Chrome.jpg

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনের সাথে নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

20211126_191305.jpg

আমি বাংলাদেশ থেকে এমদাদ হোসেন নিভলু। আমার স্টিমিট আইডি হল @ nevlu123। আমি ফেনী জেলায় থাকি। আমার কাজ কম্পিউটার শেখানো, আমার একটি কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র আছে। যেখানে আমি স্টিমিট কাজের পাশাপাশি আমার সময় কাটাই। @nevlu123 নামে আমার একটি ডিসকর্ড অ্যাকাউন্ট আছে। আমার বয়স এখন 30 বছর। আমি জাতিগত ভাবে মুসলিম বা আমি মুসলিম কিন্তু ভাষাগত ভাবে আমি বাঙালি কারণ আমি বাংলা বলি তাই ভাষাগত ভাবে আমি বাঙালি।
images (2).png

পোষ্ট ও ফোনের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণপাওয়ার আপ

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

gifeditor_20181225_230443.gif

Sort:  
 last year 

৪এক্স ডলফিন হওয়ার সেই লক্ষ্যে আজকে আপনি পৌঁছে গিয়েছেন জেনে ভালো লাগলো ভাইয়া। নতুন লক্ষ্য নির্ধারণ করে এগিয়ে যাচ্ছেন এবং ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে ভালো লাগলো। অনেক অনেক অভিনন্দন জানাচ্ছি ভাইয়া।

 last year 

আসলে নিজের স্থান শক্ত করার জন্য পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ।।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last year 

ধন্যবাদ সাপোর্ট করার জন্য সাপোর্টের আওতা রেখে । ▶

 last year 

আপনার ১০ স্টিম পাওয়ার বৃদ্ধির পোস্ট দেখে ভালোই লেগেছে আমার কাছে। নিজের সক্ষমতা বৃদ্ধির জন্য এবং নিজের স্থান শক্ত করার জন্য পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। আপনি যদি প্রতিনিয়ত এভাবে অল্প অল্প পাওয়ার আপ করেন তাহলে আপনি আপনার লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছাতে পারবেন। এভাবেই এগিয়ে যান আপনি আপনার লক্ষ্যের দিকে।

 last year 

জি ঠিক নিজের স্থান শক্ত করার জন্য পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ।

 last year 

আপনার দশ স্টিম পাওয়ার আপ দেখে সত্যি অনেক ভালো লাগলো। পাওয়ার আপ মানে নিজের ক্ষমতা বৃদ্ধি করা। সেই ধারাবাহিকতায় আপনি পাওয়ার আপ করে যাচ্ছেন। এখানে দীর্ঘ মেয়াদী কাজ করতে হলে আমাদের প্রত্যেকের পাওয়ার আপ করার অনেক জরুরি। অনেক সুন্দর করে পাওয়ার আপ পোস্ট আমাদের মাঝে শেয়ার করেছেন।

 last year 

আসলে আমি মনে করি স্টিমিট প্লাটফর্মে প্রতিনিয়ত কাজ করতে হলে, বা শক্ত একটি অবস্থান তৈরি করতে হলে, অবশ্যই স্টিম পাওয়ার এর প্রয়োজন আছে।

 last year 

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের একাউন্ট কে আরো বেশি শক্তিশালী করা এবং নিজের সমর্থ্যকে সকলের নিকট উপস্থাপন করা। আপনার আজকের দশ স্টিম পাওয়ার বৃদ্ধির পোস্টটি পড়ে আমার খুবই ভালো লেগেছে। আপনি এভাবেই পাওয়ার বৃদ্ধির ধারাবাহিকতা বজায় রাখলে আপনার কাঙ্খিত লক্ষ্যটি আপনি সাফল্যের সাথেই অর্জন করতে সক্ষম হবেন।

 last year 

অসংখ্য ধন্যবাদ মন্তব্য করার জন্য ভালো থাকবেন 🦄❣

 last year 

পাওয়ার আপ পোস্টগুলো আমার দেখতে বেশ ভালো লাগে। কারণ পাওয়ার আপ বলতে নিজের সক্রিয় তাকে বৃদ্ধি করা বোঝায়। যে যত পাওয়ার বৃদ্ধি করবে তার তত ক্ষমতা বৃদ্ধি হবে। তাই আমাদের সকলের উচিত নিজের ক্ষমতা বৃদ্ধি করতে প্রতিনিয়ত এভাবে পাওয়ার বৃদ্ধি করা।

 last year 

আমি মনে করি।স্টিমিট প্লাটফর্মে প্রতিনিয়ত কাজ করতে হলে, বা শক্ত একটি অবস্থান তৈরি করতে হলে, অবশ্যই স্টিম পাওয়ার এর প্রয়োজন আছে।

 last year 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমি ভীষণ অনুপ্রাণিত হই ভাই। আপনি এই সপ্তাহে ১০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ২৫৯৪৯+ এসপি তে পৌঁছে গেলেন। আশা করি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে আপনার কাঙ্খিত লক্ষ্য খুব শীঘ্রই অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

আসলে ভাই স্টিমিট প্লাটফর্মে প্রতিনিয়ত কাজ করতে হলে, বা শক্ত একটি অবস্থান তৈরি করতে হলে, অবশ্যই স্টিম পাওয়ার এর প্রয়োজন আছে।

 last year 

একাউন্টঃ @nevlu123
পাওয়ার বৃদ্ধিঃ =0.038552%

 last year 

অনেক অনেক ধন্যবাদ ভাই ভালো থাকবেন ❣❤।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62149.46
ETH 2438.84
USDT 1.00
SBD 2.68