গান নীলান্জনা-২

in আমার বাংলা ব্লগ10 days ago (edited)

আমার প্রিয় ভাই ও বন্ধুগন, সবাই কেমন আছেন?আশা করি সবাই ভাল আছেন। সবাইকে আমার তরফ থেকে আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে জানাই শুভেচ্ছা।
সবাইকে স্বাগতম আমার নতুন পোষ্টে,আবার ও হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।

Photo_1713835856792.png

বন্ধুরা আমি আজকে আপনাদের মাঝে একটি গান নিয়ে উপস্থিত হয়েছি।আর গানটির নাম হচ্ছেঃ- হয়তো কারোর বুকে মাথা রেখে,দীর্ঘ শ্বাস হাসি দিয়ে ঢেকে,নিরাপত্তার উষ্ণতা দিয়ে ঢাকবে যন্ত্রনা।গেয়েছেনঃ নচিকেতা।আর আমি এই গানটি কভার করতে যাচ্ছি। আসলে আপনাদের কেমন লাগবে আমি জানিনা তবে আশা করছি ভালো লাগতে পারে।

প্রতিদিন অন্যান্য বিষয়বস্তু নিয়ে পোস্ট করি। তবে চিন্তা করলাম সপ্তাহে একটি গান আপনাদের মাঝে তুলে ধরবো। সেই জন্য চিন্তা করে দেখলাম কোন গানটা মোটামুটি পারি, সেটাই তুলে ধরার প্রচেষ্টায় এই গানটি মাথায় আসলো। তখন এই গানটিকে গেয়ে আপনাদের মাঝে তুলে ধরলাম। আসলে আমি মনে করি গান হচ্ছে মনের তৃপ্তি, মনের খোরাকি। মাঝে মাঝে গান গাইলে মনে প্রশান্তি মেলে। তাই কখনো কখনো আনমনেও গান গেয়ে থাকি।

তবে একটা মজার ব্যাপার হলো অনেক সময় গান গাইতে গেলে আগের লাইন পরে, পরের লাইন আগে হয়ে যায়। বুঝতেই পারছেন প্রফেশনাল গায়ক নয় তাই।আজকেও হয়তো বেমিল হতে পারে। তবে সেটা ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। আর কেমন লেগেছে সেটা মন্তব্যের মাধ্যমে জানাবেন।

আসলে আমি প্রফেশনাল গায়ক নই সেটা বলার বাকি থাকে না।আর আপনারা অবশ্যই জানেন যে, আমার বাংলা ব্লগে প্রফেশনাল গায়ক খুব কম সংখ্যক লোক রয়েছে।তবুও গান গাইতে থাকি যদি কখনো ভালো কিছু করা যায় । তবে একটা সময় অনেক গান গাইতাম, এখনো মাঝেমধ্যে গাই আর সেটি কয়েকটা কলি, পুরো গান গাওয়া সম্ভব হয়ে ওঠে না।তবে আজকে এই গানটি পুরো আপনাদের মাঝে তুলে ধরবো। তো বন্ধুরা চলুন শুরু করা যাক।


গানটির নাম হচ্ছেঃ
হয়তো কারোর বুকে মাথা রেখে,দীর্ঘ শ্বাস হাসি দিয়ে ঢেকে,নিরাপত্তার উষ্ণতা দিয়ে ঢাকবে যন্ত্রনা।
গেয়েছেনঃ
নচিকেতা।
কভারঃ
@nevlu123


হয়তো কারোর বুকে মাথা রেখে,দীর্ঘ শ্বাস হাসি দিয়ে ঢেকে,নিরাপত্তার উষ্ণতা দিয়ে ঢাকবে যন্ত্রনা।👇

এই গানটি একটা সময় অনেক বেশি শুনতাম। হঠাৎ করে গানটির কথা মনে পড়ে গেল, আর তাই আপনাদের মাঝে গেয়ে শেয়ার করলাম। আশা করছি আপনাদের ভালো লাগবে।


গানের কথা 👇

হয়তো কারোর বুকে মাথা রেখে
হয়তো কারোর বুকে মাথা রেখে
দীর্ঘ শ্বাস হাসি দিয়ে ঢেকে
নিরাপত্তার উষ্ণতা দিয়ে ঢাকবে যন্ত্রনা
নীলান্জনা...
নীলান্জনা...
নীলান্জনা...
নীলান্জনা...
হয়তো কারোর বুকে মাথা রেখে
হয়তো কারোর বুকে মাথা রেখে
দীর্ঘ শ্বাস হাসি দিয়ে ঢেকে
নিরাপত্তার উষ্ণতা দিয়ে ঢাকবে যন্ত্রনা...
নীলান্জনা...
নীলান্জনা...
নীলান্জনা...
নীলান্জনা...
স্বামী সন্তান ফ্ল্যাট আর গাড়ি
সুখের অসুখ আজ মহামারী
স্বামী সন্তান ফ্ল্যাট আর গাড়ি
সুখের অসুখ আজ মহামারী
চেনা চেনা গান চেনা অভিমান
চেনা বিছানায় চুরি সম্মান
পুরোনো স্বপ্ন শত পাখি হয়ে সুদূরে দিয়েছে পাড়ি...
লাগে মাসকারা দুচোখ আঁকতে ক্লান্তির কালো রংকে ঢাকতে
লাগে মাসকারা দুচোখ আঁকতে ক্লান্তির কালো রংকে ঢাকতে
রাতের চাদরে মুখ ঢেকে খোঁজ কিসের স্বান্তনা?
নীলান্জনা...
নীলান্জনা...
নীলান্জনা...
নীলান্জনা...
হয়তো কারোর বুকে মাথা রেখে
দীর্ঘ শ্বাস হাসি দিয়ে ঢেকে
নিরাপত্তার উষ্ণতা দিয়ে ঢাকবে যন্ত্রনা
নীলান্জনা...
নীলান্জনা...
নীলান্জনা...
নীলান্জনা...
নীলান্জনা

♡♡♡ধন্যবাদ♡♡♡
❤❤❤❤❤❤❣
❤❤❤❤❤❣
❤❤❤❤❣
❤❤❤❣
❤❤❣
❤❣

তো বন্ধুরা আজকে এতটুকু ,আর আমার পোস্ট এ যদি কোন ভুল ত্রুটি থাকে সেটা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।এই বলে আজকের মত এখানেই বিদায় নিলাম।

♥️আল্লাহ হাফেজ♥️

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনদের সাথে সুস্থ ও নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক


VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy


witness_vote.png


steempro....gif

ফোনের বিশদ বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
পোষ্টগান
মডেলM32
ফটোগ্রাফার@nevlu123
সম্পাদনাশুধু সেচুরেশন
অবস্থানবাংলাদেশ।

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

IMG-20231214-WA0050.jpg

আমি বাংলাদেশ থেকে ইমদাদ হোসেন নিভলু।আমার স্টিমিট আইডি হল @nevlu123।আর Nevlu123 নামে আমার একটি ডিসকোর্ড অ্যাকাউন্ট আছে।বর্তমানে আমার তিনটি প্রতিষ্ঠান রয়েছে, আর সেই তিনটি প্রতিষ্ঠানের পাশাপাশি আমি স্টিমিট এ কাজ করি।জাতিগতভাবে আমি মুসলিম। কিন্তু ভাষাগতভাবে আমি বাঙালি। কারণ আমি বাংলা ভাষায় কথা বলি, তাই ভাষাগতভাবে আমি বাঙালি।আমার সবচাইতে বড় শখ হচ্ছে বিভিন্ন জায়গায় ঘুরাঘুরি করা।এ পর্যন্ত আমার তিনটি দেশ ভ্রমণ করা হয়েছে যদিও আরও ইচ্ছে রয়েছে অন্যান্য দেশ ভ্রমণ করার।যাইহোক শখের মধ্যে আরো রয়েছে গান,ভিডিও ইডিটিং ফটোগ্রাফি, ভিডিওগ্রাফি আর্ট এবং টুডি থ্রিডি ডিজাইন এর কাজ।
images (2).png

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

gifeditor_20181225_230443.gif

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 8 days ago 

ধন্যবাদ,।

 10 days ago 

খুবই সুন্দর একটি গান কভার করেছেন ভাই। আপনার কন্ঠে গানটি শুনতে পেয়ে অনেক ভালো লাগলো। আসলে এই গানটি আমি অনেকবারই শুনেছি, আমার কাছে অনেক ভালো লেগেছে। তবে আজকে আপনার কন্ঠে দারুন লেগেছে আমার।

 8 days ago 

চেষ্টা করেছি সুন্দর করে আপনাদের সাথে তুলে ধরতে।।

 10 days ago 

মনে হচ্ছে গানটি রাতে কভার করেছিলেন কারণ ঝিঝি পোকার আওয়াজ বোঝা যাচ্ছিল, আপনার কন্ঠটা সত্যি অনেক মিষ্টি ভাই, এই গানটা এর পূর্বে আমি কখনো শুনি নাই তবে আপনার গলায় প্রথম শুনে অনুভূতি অনেক ভালো। আপনার জন্য শুভকামনা রইল।

 8 days ago 

জি ভাই রাতে কভার করেছি।

 10 days ago 

আপনার কন্ঠে গানগুলি শুনতে আমার ভীষণ ভালো লাগে। আজকে নীলাঞ্জনা টু গানটি পরিবেশন করেছেন। প্রথম থেকে আপনার গান শুনে আসছি। আপনাকে দেখে আমি অনুপ্রেরণা পেয়ে গান গাওয়ার চেষ্টা করেছি। দারুন ছিল। প্রতিটি ধাপ খুব সুন্দর করে উপস্থাপনা করেছেন ও সুন্দর করে পরিবেশনা করেছেন। শুভেচ্ছা রইল আপনার জন্য।

 8 days ago 

ধন্যবাদ গানটি শুনার জন্য।

 10 days ago 

খুব সুন্দর একটি গান কভার করেছেন ভাইয়া। আপনার কন্ঠে গানগুলো শুনতে আমার কাছে খুবই ভালো লাগে। আজকে খুবই দারুণ একটা গান কভার করেছেন। গানটি আপনার কন্ঠে শুনে আমার কাছে বেশ ভালো লেগেছে। সুন্দর একটি
গান আমাদেরকে উপহার দেওয়ার জন্য ধন্যবাদ।

 8 days ago 

ভালো লাগলো আপনার সুন্দর মন্তব্য পেয়ে।💞

 10 days ago 

সত্যি ভাইয়া আপনার গানের গলা অনেক সুন্দর। এরকম সুন্দর কন্ঠে গান শুনতে তো সবার কাছেই ভালো লাগবেই। তেমনি আপনার গানটাও আমার কাছে অনেক ভালো লেগেছে। আপনি আজ যেই গানটার কভার করলেন, এটা আমি আগে কখনো শুনেছি বলে আমার মনে হচ্ছে না। কিন্তু গানটা অনেক সুন্দর, আজকে আপনার কন্ঠে শুনে তো খুব ভালো লেগেছে। আপনি প্রফেশনাল গায়ক না হলে কি হয়েছে সব সময় সুন্দর গান করেন। প্রফেশনাল গায়কের থেকেও কিন্তু কোন অংশে কম না। আপনার খালি গলা এত সুন্দর যে আমি তো মুগ্ধ আপনার গান শুনে। সত্যি মনটা ভালো হয়ে গেলো।

 8 days ago 

সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য ধন্যবাদ তোমাকে।।

 10 days ago 

আমার কাছে এমনিতে গান শোনার থেকে, খালি গলায় গানগুলো শুনতে সব থেকে বেশি ভালো লাগে। গানের কভার যতই শুনি না কেন ততই ভালো লাগে। আপনার গান আমার অনেক সময় শোনা হয়। যেগুলো শুনতে খুবই ভালো লাগে। আজ আপনি যে গানের কভার করেছেন এটা কখনোই শুনিনি। কিন্তু গানটা অনেক বেশি সুন্দর আর ভালো লেগেছিল শুনতেও। গানের প্রত্যেকটা লাইন যেমন সুন্দর ছিল, তেমনি আপনি অনেক সুন্দর করে কভার করেছেন। অনেক সুন্দর করেই আপনি সুর দিয়েছেন।

 8 days ago 

তোমাকে ধন্যবাদ সব সময় সুন্দর মন্তব্য করার জন্য।

 10 days ago 

এই গানগুলো খুব কম শোনা হয়।তবে মাঝেমধ্যে শুনতে বেশ ভালোই লাগে।এই গানটি প্রথমবার শুনলাম।বেশ সুন্দর গেয়েছেন ভাইয়া। ধন্যবাদ সুন্দর একটি গান কভার করে আমাদের সাথে শেয়ার করার জন্য।

 8 days ago 

এটি অনেক জনপ্রিয় একটি গান আপু।

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.12
JST 0.033
BTC 61821.21
ETH 3068.39
USDT 1.00
SBD 3.84