কবুতর ও টিয়া পাখির মজার কার্যকলাপ এর ভিডিওগ্রাফি।

in আমার বাংলা ব্লগlast year

"আসসালামুআলাইকুম"

আমার প্রিয় বন্ধুগন, সবাই কেমন আছেন? সবাইকে আমার আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে আপনাদেরকে জানাই শুভেচ্ছা।
সবাইকে স্বাগতম আমার নতুন পোষ্টে,আবার ও হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।

Screenshot_20230623-232337_Chrome.jpg

আজকের ভিডিওগ্রাফি পোস্টের মাধ্যমে আপনারা দেখতে পাবেন একটি টিয়া পাখি একটি কবুতরের সাথে মজা করার রোমান্টিক মুহূর্ত। আসলে এই ভিডিওগ্রাফিটি করেছিলাম যখন আমি ওমান ছিলাম তখন। সেখানে আমার রুমমেট টিয়া পাখি এবং কবুতর পুষতো। কবুতরটি ছিল শান্ত স্বভাবের যে কারো হাতের উপর বসে থাকতো।তবে টিয়া পাখিটা ছিল তার উল্টো একদমই দুষ্ট ছিল।কেউ আসলে বা ধরতে চাইলে তাকে কামড় দিত।

যাই হোক একদিন টিয়া পাখি এবং কবুতর দুটোই সোফার উপরে বসা ছিল।তখন আমি এমনিতেই দুটোকে একসাথে দেখে ভিডিও ওপেন করে রাখলাম। পরে দেখতে পাই টিয়া পাখিটি কবুতরের সাথে গিয়ে দুষ্টামি করছে।টিয়া পাখিটি গিয়ে কবুতরের ডানায় এবং পায়ের আঙুলে দুষ্টামি করে কামড় দেয়, আর কবুতরও চমকে উঠে। সত্যি বলতে কবুতর ও টিয়া পাখির এ ধরনের মজার কার্যকলাপ জীবনে প্রথম দেখতে পেলাম। আর সেটা ভিডিও করে ফেললাম। আর এটি খুব ইউনিক একটি বিষয় তাই আজকে আপনাদের মাঝে তুলে ধরলাম । আশা করছি আজকের ভিডিওগ্রাফিটি আপনাদের মনভূত হবে। তো বন্ধুরা চলুন ভিডিওগ্রাফি ইনজয় করা যাক।


📸📽 ভিডিওগ্রাফি দেখতে এখানে ক্লিক করুন।📽📸👇

কবুতর ও টিয়া পাখির মজার কার্যকলাপ এর ভিডিওগ্রাফি।

তো বন্ধুরা আজকে এতটুকু ,আর আমার পোস্ট এ যদি কোন ভুল ত্রুটি থাকে সেটা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।এই বলে আজকের মত এখানেই বিদায় নিলাম।

♥️আল্লাহ হাফেজ♥️

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনদের সাথে সুস্থ ও নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক

ফোনের বিশদ বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
পোষ্টভিডিওগ্রাফি
মডেলM32
ফটোগ্রাফার@nevlu123
সম্পাদনাশুধু সেচুরেশন
অবস্থানবাংলাদেশ।

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

20211126_191305.jpg

আমি বাংলাদেশ থেকে এমদাদ হোসেন নিভলু। আমার স্টিমিট আইডি হল @ nevlu123। আমি ফেনী জেলায় থাকি। আমার কাজ কম্পিউটার শেখানো, আমার একটি কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র আছে। যেখানে আমি স্টিমিট কাজের পাশাপাশি আমার সময় কাটাই। @nevlu123 নামে আমার একটি ডিসকর্ড অ্যাকাউন্ট আছে। আমার বয়স এখন 30 বছর। আমি জাতিগতভাবে মুসলিম বা আমি মুসলিম কিন্তু ভাষাগতভাবে আমি বাঙালি। কারণ আমি বাংলা ভাষায় কথা বলি, তাই ভাষাগতভাবে আমি বাঙালি।
images (2).png

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

gifeditor_20181225_230443.gif

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last year 

সাপোর্টের আওতায় রেখে সাপোর্ট করার জন্য ধন্যবাদ আপনাকে।। ্

 last year 

আপনার বন্ধু একই সাথে টিয়া পাখি ও কবুতর দুটোই পালে দেখে ভালই লাগলো ।দুটি পাখি একসাথে থাকলে সত্যি দেখতে ভালো লাগে। আর এরকম বসে সুন্দরভাবে পাখি দুটি খেলা করছে দেখে আসলেই ভালো লাগলো ।আমিও কখনো এত কাছ থেকে কবুতর ও টিয়া পাখির এরকম মজার কার্যকলাপ দেখিনি আপনার পোস্টের মাধ্যমে দেখে নিলাম।

 last year 

অনেক পুরনো একটি ভিডিও শেয়ার করলাম আপু ধন্যবাদ মন্তব্য করার জন্য।।

 last year 

কবুতর এবং টিয়া পাখির বন্ধুত্বপূর্ণ আচরণ দেখে সত্যি অনেক ভালো লাগছে।
আমারও একটি পোশা টিয়া পাখি আছে আমার বাড়িতেও কবুতর আছে। তবে মনে হয় একে অপরের শত্রু ।টিয়া পাখি তো কবুতর দেখলেই ছুটে যায় ঠোকানোর জন্য।

 last year 

অসংখ্য ধন্যবাদ ভাই।।

 last year 

টিয়া পাখি এবং কবুতর দুটি খুব সহজে পোষ মানে যদি অনেকদিন ধরে পোষা হয়। টিয়া পাখি এবং কবুতরের এরকম মজার মুহূর্ত আমিও আগে কখনো দেখিনি। আপনি খুব ভালো করেছেন ভাইয়া সুন্দর একটি মুহূর্তে ভিডিওগ্রাফি করে আমাদের সঙ্গে শেয়ার করেছেন। আসলেই টিয়া পাখিটি খুব দুষ্টামি করছে কবুতরের সঙ্গে। খুব ভালো লাগলো।

Posted using SteemPro Mobile

 last year 

অনেক শুভকামনা রইল আপু,। ❣

 last year 

আপনি দারুন ভিডিও করলেন ভাইয়া যদিও ভিডিও টি অনেকদিন আগের ওমানে থাকাকালীন। বেশ সুন্দর একটা মিলবন্ধন দেখা যাচ্ছে কবুতর ও টিয়া পাখি মজার কার্যকলাপ। দেখে তো আমার বেশ হাসি পাচ্ছে। অনেক ধন্যবাদ আপনি দারুন একটি ভিডিওগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 last year 

অনেক পুরনো একটি ভিডিও শেয়ার করলাম আপু ধন্যবাদ মন্তব্য করার জন্য।।💐

 last year 

কবুতর ও টিয়া পাখির মজার কার্যকলাপ এর ভিডিওগ্রাফি দেখে খুবি ভালো লেগেছে। অনেক সুন্দর ভাবে ভিডিওগ্রাফি করেছেন।

 last year 

অনেক পুরনো একটি ভিডিও শেয়ার করলাম ভাই ধন্যবাদ মন্তব্য করার জন্য।।

 last year 

আমিও ভাই পছন্দ করি এই জাতীয় পশুপাখির আনন্দ করা গুলো। তাইতো প্রায় মাঝেমধ্যে আমি এ জাতীয় জিনিস গুলো ভিডিও ধারণ করি এবং আমার ইউটিউব চ্যানেল 'ভালোলাগার মুহূর্তে' শেয়ার করে থাকি। অনেক ভালো লাগলো আপনার এই টিয়া পাখি আর কবুতরের ভিডিও দেখে।

 last year 

ভালো লাগলো জানতে পেরে ধন্যবাদ মন্তব্যের জন্য।।

 last year 

কবুতর ও টিয়া পাখির খুবই সুন্দর মুহূর্তের চমৎকার একটি ভিডিওগ্রাফি আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার ভিডিওগ্রাফিটি দেখতে আমার কাছে খুবই ভালো লেগেছে। বিশেষ করে টিয়া পাখির কার্যকলাপ গুলো দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম। চমৎকার একটি ভিডিওগ্রাফি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 last year 

অনেক পুরনো একটি ভিডিও শেয়ার করলাম ভাই।ধন্যবাদ মন্তব্য করার জন্য।।❤

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 56159.14
ETH 2370.54
USDT 1.00
SBD 2.30