নিজস্ব ক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে ১০ স্টিম পাওয়ার আপ।

in আমার বাংলা ব্লগ4 months ago (edited)
আমার প্রিয় বন্ধুগন, সবাই কেমন আছেন? সবাইকে আমার আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে আপনাদেরকে জানাই শুভেচ্ছা।
হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।আর সেটি হলো পাওয়ার আপ পোষ্ট সিজন-৪।

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovtyimrSnk8cWNidBhfpsnBV4hT8HCxe4vtEHqRr3PJSYWjgYjiib6d9r5xwhJArnJu6cKxP4AVuwbpmeWjTcBKDg.jpeg

প্রতি সপ্তাহের ন্যায় এইবারও নিজস্ব ক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে ১০ স্টিম পাওয়ার আপ।

হ্যালো বন্ধুরা আমি আজকে আবারো এসেছি পাওয়ার আপ পোস্ট নিয়ে, এবং আমি আজকে ১০ স্টিম পাওয়ার আপ করে সিজন-৪ এ যোগদান করলাম।তবে এইবার সিজন-৪ এ আমার টার্গেট থাকবে ৭০০০ স্টিম পাওয়ার এচিভ করা। যাতে করে আমি আট এক্স( 8x)ডলফিন হতে পারি।যদিও সিজন তিন এ আমার টার্গেট ছিলো ৩০ হাজার স্টিম পাওয়ার করে ৬এক্স ডলফিন হওয়া। আর সেই লক্ষ্যেও আমি পৌঁছে গেয়েছি ।তাই এখন নতুন টার্গেট থাকবে ৭০০০ স্টিম পাওয়ার এচিভ করা। আজকে আমি ১০ স্টিম পাওয়ার আপ করে সিজন-৪ এ আমার টার্গেটের দিকে এগিয়ে যাচ্ছি ।

আসলে বন্ধুরা নিজের পাওয়ার বৃদ্ধির লক্ষ্যে এবং নিজেকে আরও শক্তিশালী করার লক্ষ্যে স্টিম পাওয়ার খুবই প্রয়োজন।স্টিমিট প্লাটফর্মে প্রতিনিয়ত কাজ করতে হলে, বা শক্ত একটি অবস্থান তৈরি করতে হলে, অবশ্যই স্টিম পাওয়ার এর প্রয়োজন আছে। আর সেজন্যই আমি প্রতিনিয়ত পাওয়ার আপ করে থাকি।

সিজন তিন শেষে সর্বমোট আমার পাওয়ার হলো ৩৩,৩৮৫ স্টিম পাওয়ার।

পূর্বে আমার স্টিম পাওয়ার ছিলো ৩৬০০৮ স্টিম।১০ স্টিম পাওয়ার আপ করে আমার এখন ৩৬০১৪ স্টিম পাওয়ার হয়েছে।

পূর্বের স্টিম পাওয়ার৩৬০০৮
পাওয়ার আপ১০ স্টিম
বর্তমান স্টিম পাওয়ার৩৬০১৪
প্রথম টার্গেট১০,০০০ স্টিম পাওয়ার (Done)
দ্বিতীয় টার্গেট১৫,০০০ স্টিম পাওয়ার (Done)
তৃতীয় টার্গেট৮,০০০ স্টিম পাওয়ার (Done)
চতুর্থ টার্গেট৭,০০০ স্টিম পাওয়ার (চলমান)

পাওয়ার আপ করার জন্য আমাকে প্রথমে আমার ওয়ালেটে যেতে হবে সেখান থেকে স্টিম অপশনে ড্রপ বোতামে ক্লিক করলাম এবং পাওয়ার আপ এ ক্লিক করলাম। তারপর পাওয়ার আপে ক্লিক করার পর, আমি যে পরিমাণ পাওয়ার আপ করতে যাচ্ছি তা সেখানে বসাতে হবে। তারপর আমাকে পাওয়ার আপ এ ক্লিক করতে হবে। এর পরে আমি পাসওয়ার্ড দিয়ে ওকে করলেই পাওয়ার আপ হয়ে যাবে।

তো বন্ধুরা চলুন শুরু করা যাক পাওয়ার আপ কিভাবে করেছি সেটির ধাপ গুলো।

প্রথম ধাপ

Screenshot_20240328-095706_Chrome.jpg

দ্বিতীয় ধাপ

Screenshot_20220717-211237_Chrome.jpg

শেষ ধাপ

Screenshot_20240328-095725_Chrome.jpg

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনের সাথে নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক


VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy


witness_vote.png


steempro....gif

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

IMG-20231214-WA0050.jpg

আমি বাংলাদেশ থেকে ইমদাদ হোসেন নিভলু।আমার স্টিমিট আইডি হল @nevlu123।আমি আমার বাংলা ব্লগের একজন ভেরিফাইড মেম্বার।২০১৮ সালের জানুয়ারি মাস থেকে আমি স্টিমিট এ কাজ করি।আর এই প্লাটফর্মে জয়েন করি শখের বসে। আর সে থেকেই আজ অব্দি ভালোলাগা থেকেই কাজ করি।জাতিগতভাবে আমি মুসলিম। কিন্তু ভাষাগতভাবে আমি বাঙালি। কারণ আমি বাংলা ভাষায় কথা বলি।আমার সবচাইতে বড় শখ হচ্ছে বিভিন্ন জায়গায় ঘুরাঘুরি করা।এ পর্যন্ত আমার তিনটি দেশ ভ্রমণ করা হয়েছে যদিও আরও ইচ্ছে রয়েছে অন্যান্য দেশ ভ্রমণ করার।যাইহোক শখের মধ্যে আরো রয়েছে গান,ভিডিও ইডিটিং, ফটোগ্রাফি, ভিডিওগ্রাফি,আর্ট এবং টুডি থ্রিডি ডিজাইন এর কাজ।
images (2).png

পোষ্ট ও ফোনের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণপাওয়ার আপ

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

gifeditor_20181225_230443.gif

Posted using SteemPro Mobile

Sort:  
 4 months ago (edited)

পুনরায় আপনি পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করায় আপনাকে অভিনন্দন জানাচ্ছি ভাইয়া। আপনি আজকে দশ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে ৩৬ হাজার ১৮ স্টিম পাওয়ার আপ করে ফেলেছেন। আপনার জন্য দোয়া রইল আপনি যেন আপনার লক্ষ্য ৭০ হাজার পাওয়ার আপ এ পৌঁছাতে পারেন।

 3 months ago 

আসলে নিজের পাওয়ার বৃদ্ধির লক্ষ্যে এবং নিজেকে আরও শক্তিশালী করার লক্ষ্যে স্টিম পাওয়ার খুবই প্রয়োজন।স্টিমিট প্লাটফর্মে প্রতিনিয়ত কাজ করতে হলে, বা শক্ত একটি অবস্থান তৈরি করতে হলে, অবশ্যই স্টিম পাওয়ার এর প্রয়োজন আছে।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 3 months ago 

ধন্যবাদ 🙏🙏❤️‍🔥

 4 months ago 

নিচের ক্ষমতা বৃদ্ধি করতে আপনি নিয়মিতভাবে পাওয়ার আপ করে যাচ্ছেন। আপনার এই প্রতি সপ্তাহে ১০ স্টিম পাওয়ার আপ দেখতে খুবই ভালো লাগে। এভাবে আপনি আপনার লক্ষ্যের দিকে এগিয়ে যাচ্ছেন শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 3 months ago 

রায়হান ভাই আপনার জন্যও শুভকামনা রইল ভাই।

 4 months ago 

আপনি দেখছি ১০ স্টিম পাওয়ার আফ করেছেন ।পাওয়ার আফ করা মানে নিজের জায়গাকে আরো শক্তিশালী করে তোলা। আপনার টার্গেট ৭০০০ স্টিম পাওয়ার এচিভ করা। দোয়া করি খুব শীঘ্রই আপনি আপনার লক্ষ্যে পৌঁছাবেন।

Posted using SteemPro Mobile

 3 months ago 

শুভকামনা রইল আপু।💥

 4 months ago 

আপনি প্রতিনিয়ত যেভাবে নিজের সক্ষমতা বৃদ্ধি করেন সেটা সত্যি প্রশংসার দাবি রাখে। এই প্লাটফর্মের দীর্ঘমেয়াদি ভাবে টিকে থাকার জন্য আমাদের সকলের উচিত নিজেদের সক্ষমতা বৃদ্ধি করে নেওয়া। মধ্য দিয়ে আপনি ৩৫ হাজার ৮৯৭ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

 3 months ago 

আসলে স্টিমিট প্লাটফর্মে প্রতিনিয়ত কাজ করতে হলে, বা শক্ত একটি অবস্থান তৈরি করতে হলে, অবশ্যই স্টিম পাওয়ার এর প্রয়োজন আছে।💞

 4 months ago 

ছোট ছোট পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন। আর সবচেয়ে মজার বিষয় আপনার টার্গেটগুলো পর্যায়ক্রমে পূরণ করে এগিয়ে যাচ্ছেন শুভকামনা রইল ভাইয়া।

Posted using SteemPro Mobile

 3 months ago 

জি ভাই সেজন্যই আমি প্রতিনিয়ত পাওয়ার আপ করে থাকি।

 4 months ago 

পাওয়ার আপ করাটা যে কতটা জরুরি সেটা আসলে মোটেও জানতাম না, যদি এবিবি স্কুলের ক্লাস বা আমার বাংলা ব্লগে না থাকতাম। তবে পাওয়ার আপের মাধ্যমেই একান্ত নিজেকে এগিয়ে যাওয়া সম্ভব। ধন্যবাদ পাওয়ার আপ করে আমাদের সবাইকে অনুপ্রেরণা দেওয়ার জন্য ।

 3 months ago 

স্টিমিট প্লাটফর্মে প্রতিনিয়ত কাজ করতে হলে, বা শক্ত একটি অবস্থান তৈরি করতে হলে, অবশ্যই স্টিম পাওয়ার এর প্রয়োজন আছে।।

 3 months ago 

আপনি বরাবরই একটু একটু করে পাওয়ার পাওয়ার আপ করেন।আপনার ১০ স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। নিজের আইডির সক্ষমতা বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ অনেক গুরুত্বপূর্ণ। ধন্যবাদ ভাইয়া পাওয়ার আপ পোস্ট টি শেয়ার করার জন্য।

 3 months ago 

আসলে নিজের পাওয়ার বৃদ্ধির লক্ষ্যে এবং নিজেকে আরও শক্তিশালী করার লক্ষ্যে স্টিম পাওয়ার খুবই প্রয়োজন।

 3 months ago 

পাওয়ার আপ করা মানে নিজেকে শক্ত অবস্থানে নিয়ে যাওয়া। পাওয়ার আপ মানে নিজেকে আরো একধাপ এগিয়ে নিয়ে যাওয়া।আর পাওয়ার আপ করেই নিজেকে অনেক দূরে এগিয়ে নিয়ে যাওয়া সম্ভব। আমি মনে করি অন্যথায় কোনভাবেই সম্ভব নয়।ধন্যবাদ পাওয়ার আপ করে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য।ভালো থাকো সব সময় এই কামনা করি।

 3 months ago 

ঠিকই বলেছো তুমি।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57849.42
ETH 3122.29
USDT 1.00
SBD 2.43