সুপার ওয়েডিং নাটকের রিভিউ।

in আমার বাংলা ব্লগyesterday
আমার প্রিয় বন্ধুগন, সবাই কেমন আছেন? সবাইকে আমার আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে আপনাদেরকে জানাই শুভেচ্ছা।
সবাইকে স্বাগতম আমার নতুন পোষ্টে,আবার ও হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।

সুপার ওয়েডিং নাটকের রিভিউ।
আজকে আমি আমার এই পোষ্টের মাধ্যমে এই নাটকের গল্পটি নিজের মত করে রিভিউ করার চেষ্টা করেছি। আশা করি আপনাদের কাছে ভালো লাগবে।তো বন্ধুরা চলুন শুরু করা যাক।


fghfhffhfhgfhgffhgf.jpg

ইউটিউব থেকে স্ক্রিনশট নেওয়া।

নাটকের গুরুত্বপূর্ণ কিছু তথ্য
নাটকের নামসুপার ওয়েডিং
পরিচালকমোঃ তৌফিকুল ইসলাম
অভিনয়মুশফিক আর ফারহান, সাদিয়া আয়মান সহ আরো অনেকে
ভাষাবাংলা
মুক্তির তারিখ০৪ এপ্রিল ২০২৪

Screenshot_20240721_113009_YouTube.jpg

Screenshot_20240721_113023_YouTube.jpg

Screenshot_20240721_113101_YouTube.jpg

আপনারা আমার এই নাটকের রিভিউ এর টাইটেল দেখে বুঝে নিয়েছেন যে আমি কিরকম নাটক শেয়ার করতে যাচ্ছি৷ খুবই সুন্দর একটি নাটক এটি৷ খুব সুন্দরভাবেই আমাদের সকলের পছন্দের নায়ক এবং নায়িকা আমাদের মাঝে নাটক উপহার দিয়েছে। প্রথমে নাটকটি শুরু হয়ে যাবে৷ নায়ক এবং তার মামাকে দেখানো হয়৷ তারা এসেছিল তার মামার জন্য পাত্রী দেখার জন্য এবং সেখানে নায়কও এসেছিল৷ নায়ক যা বলে নায়কের মামা তাই শুনে৷ তারা দুজনে যখন এখানে পাত্রী দেখতে এসেছিল তখন তারা দুজনেই একসাথে বসে বিভিন্ন ধরনের কথাবার্তা বলছিল৷ এরপর সেখানে পাত্রী চলে আসে এবং পাত্রী চলে আসার পরে সে সেখানে বসে তাদের সাথে কথাবার্তা বলতে থাকে৷ সেখানে পাত্রীর পাশে যখন নায়ক নায়িকাকে দেখতে পায় তখন সে অনেকটাই খুশি হয়ে যায় । নায়িকাকে তার সেখানেই পছন্দ হয়ে যায়। এরপর তাদের মধ্যে সকলেই সকলের সাথে বিভিন্ন কথা বলছিল৷ নায়ক এবং নায়কের মামাও কথা বলছিল চুপি চুপি৷ একই সাথে নায়িকা এবং পাত্রীও বিভিন্ন কথা বলছিল। এরপর নায়িকা ছাদে যায়৷ তার পেছন পেছন নায়ক ছাদে চলে যায়৷ তখন সে বলে যে সে তার মোবাইল খুজে পাচ্ছে না৷ যাতে করে নায়িকা তার মোবাইল দেয়৷ যেন সে তার মোবাইল খুঁজে বের করতে পারে৷ তখন নায়ক তার মোবাইল থেকে কল দেয় এবং সে দেখে যে তার মোবাইল পকেটের ভিতরে রয়েছে৷ তখন সে বলে যে সে নায়িকার নাম্বার পেয়ে গিয়েছে৷ যেকোনো সময় সে তাকে কল দিবে৷ এরপর নায়কের সাথে নায়িকার মধ্যে সম্পর্ক সৃষ্টি হয়ে যায় এবং তারা খুব ভালোভাবে মেলামেশা করতে থাকে এবং কথা বলতে থাকে৷

Screenshot_20240721_113119_YouTube.jpg

Screenshot_20240721_113124_YouTube.jpg

Screenshot_20240721_113232_YouTube.jpg

এরপর তারা চারজন মিলে কথা বলছিল এবং নাস্তা করছিল৷ তখন সেখানে তারা বিভিন্ন কথাই বলছিল৷ যখন পাত্র এবং পাত্রী আলাদাভাবে কথা বলার জন্য এখানে বসে ছিল তখন নায়ক এবং নায়িকাও সেখান থেকে উঠে চলে যায়৷ তাদেরকে সময় দেয় যাতে করে তারা বসে কথা বলতে পারে৷ একে অপরের সম্পর্কে জানতে পারে৷ একইসাথে নায়ক এবং নায়িকা এদিকে এসে দুজন দুজনের সাথে বিভিন্ন কথাবার্তা বলতে বলতে তাদের সম্পর্কেও তারা বিভিন্ন কিছুই জানতে থাকে৷ এভাবেই তাদের সেই দিনগুলো চলতে থাকে। যতদিনই যাচ্ছিল ততই যেন তাদের সে সম্পর্কে অনেকটাই গভীর হয়ে যাচ্ছিল৷ তাদের সকলের মধ্যে সম্পর্ক এতটাই ভালোভাবে তৈরি হয়ে গিয়েছিল যে কোন সমস্যা তৈরি হয়ে যাবে এরকম কোন পরিস্থিতি ছিল না৷ এরপর রাতের বেলা নায়িকা পাত্রীকে বুঝাতে থাকে যাতে করে সেও পাত্রকে বিয়ে করে নেয়৷ কারণ সে অনেক ভালো একজন মানুষ৷ একইসাথে নায়কও তার মামাকে বুঝাতে থাকে যাতে করে সেও এখানে বিয়ে করে৷ পাত্রী অনেক ভালো৷ এভাবেই তারা দুজন দুজনকে ভালোভাবে বোঝাতে থাকে৷ তাদের মনকে এতটাই ভালোভাবে প্রস্তুত করে যাতে করে তারা সকলে একে অপরের কথা শুনে৷ এভাবেই তাদের কথাবার্তা চলতে থাকে এবং তাদের দিন পার হতে থাকে৷

Screenshot_20240721_113258_YouTube.jpg

Screenshot_20240721_113310_YouTube.jpg

Screenshot_20240721_113318_YouTube.jpg

এরপর পাত্র এবং পাত্রীর বিয়ের দিন চলে আসে৷ যখন তাদের বিয়ে হয়ে যাচ্ছিল তখন তারা দুজনেই অনেক কথাবার্তা বলছিল৷ একইসাথে নায়ক এবং নায়িকা বিভিন্ন জায়গায় গিয়ে কথাবার্তা বলছিল৷ তারা বলছিল যে তাদেরও এখন বিয়ে হয়ে যাওয়া দরকার৷ তাদের মধ্যে সেই সম্পর্ক অনেকটাই গভীর হয়ে গিয়েছিল৷ তারা একে অপরকে ভালোবেসেছিল৷ এরপর পাত্র এবং পাত্রীর বিয়ে হয়ে যাওয়ার পরে তারা সেখানে বিভিন্ন কথাবার্তা বলে৷ তারা বিভিন্ন সময় অতিবাহিত করতে থাকে৷ একইসাথে সেখানে নায়ক এবং নায়িকা তাদের বিয়ের স্বপ্ন দেখতে থাকে৷ এভাবেই তাদের বিয়ের স্বপ্ন দেখতে দেখতে খুবই সুন্দর ভাবে তাদের এই ভালোবাসার সম্পর্ক পূর্ণতা পেয়ে যায়৷ একইসাথে তারা যতই তাদের সম্পর্কের কথা কাউকে বলবে তার আগেই সকলেই বুঝতে পেরে গিয়েছিল যে নায়ক নায়িকার মধ্যে ভালোবাসা সম্পর্ক হয়ে গিয়েছে। তাদের এই ভালোবাসার কারণে তাদেরকে বিয়ে দেওয়া হয় এবং এভাবেই তাদের দুজনের বিয়ে হয়ে যায় এবং তাদের সকলেরই খুব সুন্দরভাবে মিল হয়ে যায়। এই নাটকটি খুব সুন্দরভাবেই শেষ হয়ে যায়।

আমার ব্যক্তিগত মতামত।

খুবই সুন্দর একটি নাটক এটি। আসলে এই নাটকের মধ্যে আমরা অনেক কিছুই দেখতে পাই। প্রথম থেকেই যখন নায়ক এবং নায়িকার পরিচয় হয় তখন থেকেই তাদের মধ্যে একটি বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে উঠে এবং এর সম্পর্ক ধীরে ধীরে অনেকটাই গভীর হয়। যখন তারা দুজন দুজনকে ভালোবাসে তখন সবকিছুই সুন্দরভাবে চলতে থাকে৷ এর পরবর্তী সময় যখন নায়কের মামার এবং পাত্রীর বিয়ে হয়ে যায়, এরপর যখন নায়ক নায়িকাদের বিয়ে হওয়ার কথা তারা বলে তখন তারাও তাদের বিয়ে করার জন্য প্রস্তুতি গ্রহণ করতে থাকে। শেষ পর্যন্ত যখন সবাই তাদেরকে খুব সুন্দরভাবে মেনে নেয়৷ তাদের দুজনের বিয়ে হয়ে যায়৷ তখন তাদের সে ভালোবাসা পূর্ণতা পেয়ে যায়৷ আসলে বাস্তবিক জীবনেও আমরা এরকম অনেক ঘটনাই দেখতে পাই যা কোন কিছু ঝামেলা হওয়া ছাড়া সবকিছু সবাই মেনে নেয়। আসলে এরকম ভালোবাসা গুলো অনেক সুন্দর হয়ে থাকে। যখন কোন ধরনের সমস্যা ছাড়াই সবকিছু মেনে নেওয়া হয় তখন তার থেকে সুন্দর বিষয় আর কিছুই হতে পারে না। ঠিক তেমনি একটি বিষয়কে নাটকের মধ্য দিয়ে ফুটিয়ে তোলা হয়েছে।

আমার ব্যক্তিগত মতামত অনুসারে নাটকের রেটিংঃ

৯.৯/১০

নাটকটির লিংক এখানে দেয়া আছে।চাইলে দেখে নিতে পারেন।👇

সমাপ্ত

ধন্যবাদ জানিয়ে আজকের মত এখানে বিদায় নিচ্ছি।আগামিতে অন্য কোন নাটকের রিভিউ নিয়ে আবারও হাজির হবো।ভালো থাকবেন সবাই।আর কষ্ট করে রিভিউটি যারা পড়ছেন তাদেরকে মনের অন্তস্থল থেকে জানাই অনেক অনেক ধন্যবাদ।

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনদের সাথে সুস্থ ও নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক।


VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy


witness_vote.png


steempro....gif

ফোনের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণনাটক রিভিউ ।
অবস্থানবাংলাদেশ

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

20211126_191305.jpg

আমি বাংলাদেশ থেকে ইমদাদ হোসেন নিভলু।আমার স্টিমিট আইডি হল @nevlu123।আমি আমার বাংলা ব্লগের একজন ভেরিফাইড মেম্বার।২০১৮ সালের জানুয়ারি মাস থেকে আমি স্টিমিট এ কাজ করি।আর এই প্লাটফর্মে জয়েন করি শখের বসে। আর সে থেকেই আজ অব্দি ভালোলাগা থেকেই কাজ করি।জাতিগতভাবে আমি মুসলিম। কিন্তু ভাষাগতভাবে আমি বাঙালি। কারণ আমি বাংলা ভাষায় কথা বলি।আমার সবচাইতে বড় শখ হচ্ছে বিভিন্ন জায়গায় ঘুরাঘুরি করা।এ পর্যন্ত আমার তিনটি দেশ ভ্রমণ করা হয়েছে যদিও আরও ইচ্ছে রয়েছে অন্যান্য দেশ ভ্রমণ করার।যাইহোক শখের মধ্যে আরো রয়েছে গান,ভিডিও ইডিটিং, ফটোগ্রাফি, ভিডিওগ্রাফি,আর্ট এবং টুডি থ্রিডি ডিজাইন এর কাজ।
images (2).png

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

gifeditor_20181225_230443.gif

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 yesterday 

ভাই আপনি আজকে আমাদের মাঝে খুবই সুন্দর একটি পোস্ট শেয়ার করেছেন। আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন নাটক রিভিউ। আসলে ভাইয়া মুশফিক ফারহানের নাটক আমায় দেখতে বেশ ভালো লাগে। আপনার পোস্টের মাধ্যমে আজকে এই নাটকটি দেখে বেশ ভালো লাগলো। অসংখ্য ধন্যবাদ ভাইয়া পোস্টটি শেয়ার করার জন্য।

 yesterday 

ভাই আপনি আজকে আমাদের মাঝে শেয়ার করেছেন সুপার ওয়েডিং নাটকের রিভিউ করে। আপনার শেয়ার করা নাটকটি অল্প কিছুদিন আগে মুক্তি পেয়েছে তাই এখনো দেখা হয়নি। আসলে আমি অবসর সময় পেলে যে কোন ধরনের নাটক দেখার চেষ্টা করি। চেষ্টা করবো খুব দ্রুত আপনার শেয়ার করা এই নাটকটি দেখার জন্য। এমনিতেই যে কোন ধরনের ভালোবাসা প্রেম কাহিনীর নাটক দেখতে আমার কাছে সব থেকে বেশি ভালো লাগে।

 yesterday 

সুপার ওয়েডিং নাটকটা আমার এখনো পর্যন্ত দেখা হয়নি। কিন্তু নাটকটার রিভিউ আপনার কাছ থেকে সম্পূর্ণ পড়তে পেরে আমার কাছে অনেক ভালো লাগছে। ভালোবাসা পূর্ণতা পেলে আসলেই অনেক ভালো লাগে। ভালোবাসা যদি পূর্ণতা পায় তাহলে তার থেকে বেশি আনন্দ আর কোনো কিছুতেই লাগে না। এই নাটকটির শেষে দুজনের মিল হয়েছে এই বিষয়টা দেখে আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। নাটকটা অনেক সুন্দর। আমি চেষ্টা করবো নাটকটা সময় পেলে দেখার জন্য।

 yesterday 

বেশিরভাগ ক্ষেত্রে দেখা যায় নায়ক-নায়িকার শুরুতে বন্ধুত্ব হয় তারপরে ভালবাসার সৃষ্টি হয়। এই নাটকটিতে সেরকম দেখানো হয়েছে। তাছাড়া নাটকটির রিভিউ পড়ে মনে হলো যে বেশ ভালো ছিল নাটকটি। সময় পেলে দেখতে হবে। ধন্যবাদ শেয়ার করার জন্য ভাইয়া।

 yesterday 

মুশফিকের নাটক গুলো দেখতে আমার কাছে অনেক ভালো লাগে। আপনার শেয়ার করা নাটকটি কিছু দিন আগে আমি দেখলাম।নাটকটি আসলে অনেক সুন্দর এবং রোমান্টিক কিছু কাহিনি রয়েছে যেটা দেখতে খুবই ভালো লাগে। যাইহোক আপনার নাটকের রিভিউ টা পড়ে আজকে অনেক ভালো লাগলো । ধন্যবাদ ভাই নাটকটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 yesterday 

ছবির চেয়ে নাটক গুলো দেখতে আমার কাছে বেশি ভালো লাগে। আজকে আপনি খুব সুন্দর করে সুপার ওয়েডিং নাটকের রিভিউ করেছেন। তবে ফারহানের নাটক আমার কাছে খুব ভালো লাগে। আর বাস্তবমুখী নাটকগুলো কাহিনী সত্যি এমনিতে অসাধারণ লাগে। ধন্যবাদ আপনাকে এত সুন্দর করে সুপার ওয়েডিং নাটকের রিভিউ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

This post has been upvoted by @italygame witness curation trail


If you like our work and want to support us, please consider to approve our witness




CLICK HERE 👇

Come and visit Italy Community



Hi @nevlu123,
my name is @ilnegro and I voted your post using steem-fanbase.com.

Come and visit Italy Community

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64010.98
ETH 2791.72
USDT 1.00
SBD 2.65