ময়লা টি-শার্ট, ছেঁড়া জুতো। কদিন আগেই ছিল মনেরই মতো।

in আমার বাংলা ব্লগ11 months ago

আমার প্রিয় ভাই ও বন্ধুগন, সবাই কেমন আছেন?আশা করি সবাই ভাল আছেন। সবাইকে আমার তরফ থেকে আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে জানাই শুভেচ্ছা।
সবাইকে স্বাগতম আমার নতুন পোষ্টে,আবার ও হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।

Screenshot_20230730-214143_Chrome.jpg

বন্ধুরা আমি আজকে আপনাদের মাঝে একটি গান নিয়ে উপস্থিত হয়েছি।আর গানটির নাম হচ্ছে," ময়লা টি-শার্ট,ছেঁড়া জুতো কদিন আগেই
ছিল মনেরই মতো।গেয়েছেনঃ লুৎফর হাসান ।আর আমি এই গানটি কভার করতে যাচ্ছি। আসলে আপনাদের কেমন লাগবে আমি জানিনা তবে আশা করছি ভালো লাগতে পারে।

প্রতিদিন অন্যান্য বিষয়বস্তু নিয়ে পোস্ট করি। তবে চিন্তা করলাম সপ্তাহে একটি গান আপনাদের মাঝে তুলে ধরবো। সেই জন্য চিন্তা করে দেখলাম কোন গানটা মোটামুটি পারি, সেটাই তুলে ধরার প্রচেষ্টায় এই গানটি মাথায় আসলো। তখন এই গানটিকে গেয়ে আপনাদের মাঝে তুলে ধরলাম।

অনেক সময় গান গাইতে গেলে আগের লাইন পরে, পরের লাইন আগে হয়ে যায়। বুঝতেই পারছেন প্রফেশনাল গায়ক নয় তাই।আজকেও হয়তো বেমিল হতে পারে। তবে সেটা ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। আর কেমন লেগেছে সেটা মন্তব্যের মাধ্যমে জানাবেন।

আসলে আমি প্রফেশনাল গায়ক নই সেটা বলার বাকি থাকে না। কারণ আপনারা অবশ্যই জানেন যে, প্রফেশনাল গায়ক খুব কম সংখ্যক লোক রয়েছে আমার বাংলা ব্লগে। তবে একটা সময় অনেক গান গাইতাম, এখনো মাঝেমধ্যে গাই আর সেটি কয়েকটা কলি, পুরো গান গাওয়া সম্ভব হয়ে ওঠে না।তবে আজকে এই গানটি পুরো আপনাদের মাঝে তুলে ধরবো। তো বন্ধুরা চলুন শুরু করা যাক।


গানটির নাম হচ্ছেঃ
ময়লা টি-শার্ট
ছেঁড়া জুতো
কদিন আগেই
ছিল মনেরই মতো
গেয়েছেনঃ
লুৎফর হাসান ।
অ্যালবামঃ

কভারঃ
@nevlu123


গানটি শুনতে এখানে ক্লিক করুন।👇

এই গানটি একটা সময় অনেক বেশি শুনতাম। হঠাৎ করে গানটির কথা মনে পড়ে গেল তাই আপনাদের মাঝে গেয়ে শেয়ার করলাম। আশা করছি আপনাদের ভালো লাগবে।


গানের কথা 👇

ময়লা টি-শার্ট
ছেঁড়া জুতো
কদিন আগেই
ছিল মনেরই মতো
ময়লা টি-শার্ট
ছেঁড়া জুতো
কদিন আগেই
ছিল মনেরই মতো
দিন বদলের
টানাপোড়েনে
সখের ঘুড়ি, নাটাই সুতো
ঘুড়ি তুমি কার আকাশে ওড়ো
তার আকাশ কি আমার চেয়ে বড়?
তার আকাশ কি আমার চেয়ে বড়?
ঘুড়ি তুমি কার আকাশে ওড়ো
তার আকাশ কি আমার চেয়ে বড়?
তার আকাশ কি আমার চেয়ে বড়?
তোমার নিকট অতীত
আমার এক যুগ আগের শীত
পৃথিবী তোমার অনুকূলে থাকে
আমার বিপরীত
তোমার ছোট্ট চাওয়া
আমার বৃষ্টিতে ভিজে যাওয়া
তারপর একা ঘরে মন
জড়োসড়ো
ঘুড়ি তুমি কার আকাশে ওড়ো
তার আকাশ কি আমার চেয়ে বড়?
তার আকাশ কি আমার চেয়ে বড়?
ঘুড়ি তুমি কার আকাশে ওড়ো
তার আকাশ কি আমার চেয়ে বড়?
তার আকাশ কি আমার চেয়ে বড়?
তোমার রোদেলা শহর
আমার রংচটা রং এর ঘর
জানালা তোমার অভিমূখে খোলা
দেয়াল নড়বড়
তোমার একটু ছোঁয়া
আমার স্বপ্নকে খুঁজে পাওয়া
তারপর ঘুমভাঙ্গা চোখ
জড়োসড়ো
ঘুড়ি তুমি কার আকাশে ওড়ো
তার আকাশ কি আমার চেয়ে বড়?
তার আকাশ কি আমার চেয়ে বড়?
ঘুড়ি তুমি কার আকাশে ওড়ো
তার আকাশ কি আমার চেয়ে বড়?
তার আকাশ কি আমার চেয়ে বড়?

♡♡♡ধন্যবাদ♡♡♡
❤❤❤❤❤❤❣
❤❤❤❤❤❣
❤❤❤❤❣
❤❤❤❣
❤❤❣
❤❣

তো বন্ধুরা আজকে এতটুকু ,আর আমার পোস্ট এ যদি কোন ভুল ত্রুটি থাকে সেটা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।এই বলে আজকের মত এখানেই বিদায় নিলাম।

♥️আল্লাহ হাফেজ♥️

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনদের সাথে সুস্থ ও নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক


VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy


witness_vote.png


steempro....gif

ফোনের বিশদ বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
পোষ্টগান
মডেলM32
ফটোগ্রাফার@nevlu123
সম্পাদনাশুধু সেচুরেশন
অবস্থানবাংলাদেশ।

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

20211126_191305.jpg

আমি বাংলাদেশ থেকে ইমদাদ হোসেন নিভলু।আমার স্টিমিট আইডি হল @nevlu123।আর Nevlu123 নামে আমার একটি ডিসকোর্ড অ্যাকাউন্ট আছে।বর্তমানে আমার তিনটি প্রতিষ্ঠান রয়েছে, আর সেই তিনটি প্রতিষ্ঠানের পাশাপাশি আমি স্টিমিট এ কাজ করি।জাতিগতভাবে আমি মুসলিম। কিন্তু ভাষাগতভাবে আমি বাঙালি। কারণ আমি বাংলা ভাষায় কথা বলি, তাই ভাষাগতভাবে আমি বাঙালি।আমার সবচাইতে বড় শখ হচ্ছে বিভিন্ন জায়গায় ঘুরাঘুরি করা।এ পর্যন্ত আমার তিনটি দেশ ভ্রমণ করা হয়েছে যদিও আরও ইচ্ছে রয়েছে অন্যান্য দেশ ভ্রমণ করার।যাইহোক শখের মধ্যে আরো রয়েছে গান,ভিডিও ইডিটিং ফটোগ্রাফি, ভিডিওগ্রাফি আর্ট এবং টুডি থ্রিডি ডিজাইন এর কাজ।
images (2).png

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

gifeditor_20181225_230443.gif

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 10 months ago 

সব সময় সাপোর্টের আওতায় রাখার জন্য ধন্যবাদ। 🙏

 10 months ago 

💐❤🙏💐❤🙏

 11 months ago 

ময়লা টি-শার্ট,ছেঁড়া জুতো কদিন আগেই
ছিল মনেরই মতো।

গানটি আমার খুব প্রিয়। এক সময়ের এই গানটি অনেক শোনা হতো। ভাইয়া কি বলবো আপনি তো চমৎকার ভাবে গানটিকে কভার করে শেয়ার করেছেন। গানটি আপনার কন্ঠে জাস্ট অসাধারন লাগতেছে। আপনার এধরনের গানের কভার শুনলে ভীষণ ভালো লাগে। অনেক ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 10 months ago 

অসংখ্য ধন্যবাদ পাশে থাকার জন্য ভালো থাকবেন।।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 10 months ago 

💐🦄💐💐🙏🙏

 11 months ago 

এই গানটি আমার খুব প্রিয় এখনো আমি রেগুলার শুনে থাকি।
আজ আপনার কন্ঠে গানের কভারটি শুনতে পেয়ে অনেক ভালো লাগলো।
এই গানটা একদম বাস্তবিক।
শুনলে হাজারো স্মৃতি মনে উঠে যায়।

 10 months ago 

হুম অনেক ধন্যবাদ আপনাকে ভাই।

 11 months ago 

বাহ!! ভাই খুব সুন্দর গান গাইলেন তো। আপনার গান শুনে খুবই ভালো লাগলো। ভিন্ন ভিন্ন পোস্ট উপস্থাপনের জন্য আপনি প্রতি সপ্তাহে একটি করে গান উপস্থাপন করেন এটা সত্যিই প্রশংসনীয়। অনেক অনেক ধন্যবাদ ভাই, খুব সুন্দর একটি গান বাছাই করে আমাদের মাঝে গেয়ে শোনানোর জন্য।

 10 months ago 

অনেক ধন্যবাদ আপনাকে ভাই।

 10 months ago 

যাকে বলে একদম অসাধারণ ভাই। কন্ঠের কান্না কান্না ভাব গানের কথাগুলোকে আরো মাধুর্য করে তুলেছে। প্রতিটি কথা এবং মায়াবী সুর দিয়ে গানের ছন্দ গুলো আরো বেশি মধুময় করেছেন। এক কথায় প্রশংসা করতে গেলে অসাধারণ

Coin Marketplace

STEEM 0.23
TRX 0.12
JST 0.029
BTC 66186.23
ETH 3494.08
USDT 1.00
SBD 3.17