নিজস্ব ক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে ১০ স্টিম পাওয়ার আপ।

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)
আমার প্রিয় বন্ধুগন, সবাই কেমন আছেন? সবাইকে আমার আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে আপনাদেরকে জানাই শুভেচ্ছা।

নিজের সেরাটা শেয়ার করার উদ্দেশ্যে এবং শিশুসুলভ পোষ্ট ও কমিউনিটির সৃজনশীলতা রক্ষার্থে আমি চেষ্টা করব একেক দিন একেক বিষয় নিয়ে হাজির হতে।

হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।আর সেটি হলো পাওয়ার আপ পোষ্ট

SquareBlend_2022929211759755.jpg

প্রতি সপ্তাহের ন্যায় এইবার ও নিজস্ব ক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে ১০ স্টিম পাওয়ার আপ।

হ্যালো বন্ধুরা আমি আজকে আবারো এসেছি পাওয়ার আপ পোস্ট নিয়ে, এবং আমি আজকে ১০ স্টিম পাওয়ার আপ করে টার্গেট ডিসেম্বর, সিজন-২ এ যোগদান করলাম।

আসলে বন্ধুরা নিজের পাওয়ার বৃদ্ধির লক্ষ্যে এবং নিজেকে আরও শক্তিশালী করার লক্ষ্যে স্টিম পাওয়ার খুবই প্রয়োজন।

স্টিমিট প্লাটফর্মে প্রতিনিয়ত কাজ করতে হলে, বা শক্ত একটি অবস্থান তৈরি করতে হলে, অবশ্যই স্টিম পাওয়ার এর প্রয়োজন আছে। আর সেজন্যই আমি প্রতিনিয়ত পাওয়ার আপ করে থাকি।

পূর্বে আমার স্টিম পাওয়ার ছিলো ৯৪৪৫ স্টিম।১০ স্টিম পাওয়ার আপ করে আমার এখন ৯৪৫৫ স্টিম হয়েছে।তবে আমার টার্গেট ১০,০০০ স্টিম পাওয়ার অর্জন করা।আর সেই লক্ষ্যে আমি এগিয়ে যাচ্ছি।

পূর্বের স্টিম পাওয়ার৯৪৪৫
পাওয়ার আপ১০ স্টিম
বর্তমান স্টিম পাওয়ার৯৪৫৫
টার্গেট১০,০০০ স্টিম পাওয়ার

তো বন্ধুরা চলুন শুরু করা যাক পাওয়ার আপ কিভাবে করেছি সেটির ধাপ গুলো।

প্রথম ধাপ

Screenshot_20220929-211205_Chrome.jpg

দ্বিতীয় ধাপ

Screenshot_20220717-211237_Chrome.jpg

শেষ ধাপ

Screenshot_20220929-211237_Chrome.jpg

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনের সাথে নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

20211126_191305.jpg

আমি বাংলাদেশ থেকে এমদাদ হোসেন নিভলু। আমার স্টিমিট আইডি হল @ nevlu123। আমি ফেনী জেলায় থাকি। আমার কাজ কম্পিউটার শেখানো, আমার একটি কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র আছে। যেখানে আমি স্টিমিট কাজের পাশাপাশি আমার সময় কাটাই। @nevlu123 নামে আমার একটি ডিসকর্ড অ্যাকাউন্ট আছে। আমার বয়স এখন 30 বছর। আমি জাতিগত ভাবে মুসলিম বা আমি মুসলিম কিন্তু ভাষাগত ভাবে আমি বাঙালি কারণ আমি বাংলা বলি তাই ভাষাগত ভাবে আমি বাঙালি।
images (2).png

পোষ্ট ও ফোনের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণপাওয়ার আপ

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

gifeditor_20181225_230443.gif

Sort:  
 2 years ago 

আপনার টার্গেট অবস্থান করতে অল্প কিছু স্টিম বাকি আছে। আশা করছি খুব দ্রুত ইনশাআল্লাহ পৌঁছে যাবেন।যতো বেশি পাওয়ার আপ ততো বেশি শক্তি বৃদ্ধি করা। আসলে এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে হলে পাওয়ার আপ অবশ্যই গুরুত্বপূর্ণ। শুভ কামনা এবং ভালোবাসা রইলো আপনার জন্য।

 2 years ago 

ঠিক বলেছেন আর অল্প কিছু বাকি রয়েছে আশা করি কমপ্লিট করে ফেলব ধন্যবাদ

Upvoted! Thank you for supporting witness @jswit.

 2 years ago 

অনেক ধন্যবাদ সবসময় সাপোর্ট করে যাওয়ার জন্য ভালো থাকবেন

 2 years ago 

আপনি খুব শীঘ্রই আপনার লক্ষ্য ১০০০০ পূরণ করে ডবল ডলফিন হয়ে যাবেন।আর প্রত্যেকদিন আলাদা আলাদা ধরনের পোস্ট করার যে উদ্যোগ নিয়েছেন তা সত্যি প্রশংসাজনক।শুভ কামনা রইল আপনার জন্য।

 2 years ago 

জি সে প্রত্যাশায় এগিয়ে যাচ্ছি প্রতিনিয়ত, ধন্যবাদ আপনাকে সুন্দর মতামত প্রদানের জন্য।

Excellent post. thanks for sharing

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ আমার পোষ্ট ভিজিট করে খুব সুন্দর একটি মন্তব্য করার জন্য

 2 years ago 

ইনশাআল্লাহ আর অল্প সমেতে আপনার লক্ষ্যে পৌঁছে যাবে। আপনার আগের ছিলো ৯৪৪৫ স্টিম।১০ স্টিম পাওয়ার আপ করে আপনার এখন ৯৪৫৫ স্টিম হয়েছে।তবে আপনার টার্গেট ১০,০০০ স্টিম পাওয়ার অর্জন করা। ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ সবসময় সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য

 2 years ago 

একাউন্টঃ @nevlu123
পাওয়ার বৃদ্ধিঃ = 0.105876%

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ আমার পাওয়ার আপ অ্যামাউন্ট ক্যালকুলেশন করে জানিয়ে দেওয়ার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74