অবশেষে সিজন-৩ এর পাওয়ার আপে বর্ষসেরা উপহারের ক্রেস্ট হাতে পেলাম।

in আমার বাংলা ব্লগ6 months ago
আমার প্রিয় বন্ধুগন, সবাই কেমন আছেন? সবাইকে আমার আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে আপনাদেরকে জানাই শুভেচ্ছা।

অবশেষে সিজন-৩ এর পাওয়ার আপে বর্ষসেরা উপহারের ক্রেস্ট হাতে পেলাম।

20240317_143204.jpg

20240317_143254.jpg

বন্ধুরা টাইটেল দেখেই বুঝে গিয়েছেন কোন বিষয়ে আজকে আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি।মূলত এই পোস্টটি আরো অনেক আগে করার কথা তবে ক্রেস্ট লেটে হাতে পাওয়া থেকে শুরু করে বাকি ব্যস্ততা সব মিলিয়ে পোস্ট করার সুযোগ হয়ে ওঠেনি। তাই আজকে ভাবলাম আপনাদের মাঝে শেয়ার করি।আর সেটা চিন্তা করেই আজকে ব্লগটি লিখতে যাচ্ছি। আশা করছি আপনাদের ভালো লাগবে।

20240317_143016.jpg
আপনারা ভালো করেই জানেন পাওয়ার আপ প্রতিযোগিতা সিজন তিন এ বর্ষসেরা সর্বোচ্চ অ্যামাউন্ট পাওয়ার আপকারী হিসেবে আমাকে নির্বাচিত করা হয়েছে। আর সে হিসেবে বড় দাদার পক্ষ থেকে একটি বড় ভোট দেওয়া হয়েছে এবং তারই সাথে সাথে আমাদের একটি করে ক্রেস্ট ও পাঠানো হবে বলে ঘোষনা করা হলো।সিজন ৩ এ সেরা পাওয়ার আপ কারী হিসেবে দু'জনকে রিওয়ার্ড প্রদান করা হয়। একজন আমি আরেকজন হচ্ছে আমাদের শ্রদ্ধেয় মডারেটর @tangera আপু।

যাই হোক এজন্য প্রথমেই অনেক অনেক কৃতজ্ঞতা প্রকাশ করছি আমাদের @rme দাদার প্রতি।আর @rex-sumon ভাইকেও অনেক অনেক ধন্যবাদ এই ক্রেস্টটি যথাযথভাবে আমার ঠিকানা পাঠিয়ে দেওয়ার জন্য।

আসলে ক্রেস্টটি আমার ঠিকানায় পৌঁছানোর পরপরই কুরিয়ার সার্ভিস থেকে আমাকে কল দেয়, আর বলে আমার একটা পার্সেল আছে এসে নিয়ে যেতে। তখন আমি বললাম ঠিক আছে আমি আসবো। যেদিন কুরিয়ার সার্ভিস থেকে আমাকে কল দেয় সেদিন অনেক ব্যস্ততা ছিল এবং এরই মাঝে বৃষ্টি চলে আসে। আর সে কারণে আমার যাওয়া হয়নি। পরের দিন গিয়ে নিয়ে আসবো ভেবেছিলাম, কিন্তু পরে মনে ছিল না সে বিষয়টা। যার কারনে সেদিনও আর আনা হলো না।

20240317_111936.jpg

এরপরে আরো কয়েকদিন চলে গেল ব্যস্ততার মাঝে আর সত্যি বলতে মনেই ছিলো না। একদিন অনেক দূরে একটা জায়গাতে গিয়েছিলাম, সেখানে থাকাকালীন টার্গেট করলাম যে এখান থেকে যাওয়ার পরপরই কুরিয়ার সার্ভিস থেকে এই ক্রেস্টটা নিয়ে নেব। যাক যেই টার্গেট নিলাম সেই কাজ। যথাযথ সময়ে কুরিয়ার সার্ভিসের সেখানে গিয়ে যথাযথ ডকুমেন্ট দেখিয়ে এই ক্রেস্ট টি হাতে নিয়ে নিলাম।

20240317_112134.jpg

20240317_112209.jpg

20240317_112238.jpg

হাতে নেয়ার পর কয়েকটা ছবি তুললাম। এরপর আমার বাইকের উপরে রেখে কয়েকটি ছবি তুললাম।তারপর সুমন ভাইকে এসএমএস এ জানালাম যে আমি যথাযথভাবে এই গিফটটি হাতে পেয়েছি। তখন তিনি বলেন যে এটা ভালো করে চেক করে দেখতে, সব ঠিক আছে কিনা। তখন রাস্তার উপরে চেক করার সুযোগ হয়ে ওঠেনি তাই বাসায় গিয়ে চেক করে উনাকে আবার নক দিলাম যে সবকিছু ঠিক আছে। আর ক্রেস্ট টি আসলে অনেক চমৎকার ছলো। যাইহোক সবকিছু ঠিকঠাক আছে শুনে তিনি অনেক খুশি হলেন।

20240317_141532.jpg

20240317_141652.jpg

মজার ব্যাপার হলো যখন এই বক্সটি আনবক্স করছিলাম তখন বক্সটি দেখে তো খুশি হয়ে গেলাম। কারণ এত বড় বক্স তাও আবার গোল্ড বক্স। না জানি সুমন ভাই ভুল করে এক ভরি স্বর্ণের চেইন পাঠিয়ে দিল।🤣🤣।আমি বৃষ্টির সাথে মজা করতে ছিলাম যে সুমন ভাই তো তোমার জন্য স্বর্ণের চেইন পাঠিয়ে দিল। যাইহোক যখন বক্সটি খুললাম তখন দেখে মুগ্ধ হয়ে গেলাম কারণ গতবারের চাইতে এবারের ক্রেস্টটি অনেক হাই কোয়ালিটি ছিল।

20240317_141705.jpg


যাইহোক অবশেষে আজকে এই পোস্টের মাধ্যমে সেটি আপনাদের মাঝে তুলে ধরলাম। তবে সত্যি বলতে অনেক বেশি আনন্দ লাগছে যে বর্ষসেরা সর্বোচ্চ অ্যামাউন্ট পাওয়ার আপকারী হিসেবে, আমাদের ফাউন্ডার @rme দাদার পক্ষ হতে এত চমৎকার একটি গিফট পেয়েছি বলে।

মূলত পাওয়ার আপ নিজের জন্যই করা বা নিজেকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য। আর সে পাওয়ার আপ করার মাধ্যমে যদি এরকম গিফট পাওয়া যায় তখন আরো বেশি ভালো লাগা কাজ করে। আর এরই মাঝে সবাই উৎসাহ ও অনুপ্রেরণা পায়।সর্বোপরি সবার উদ্দেশ্যে একটা কথাই বলবো।নিজের পাওয়ার বাড়ানোর লক্ষ্যে প্রতিনিয়ত ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করতে থাকুন। দেখবেন ভালো কিছু করতে পারবেন।
20240317_143136.jpg

আর ভালো পরিমাণে পাওয়ার আপ করতে পারলে আশা করছি এই রকম একটি ক্রেস্ট আপনার কাছেও চলে যাবে। যাইহোক সবাইকে ধন্যবাদ জানিয়ে আজকে এখানে বিদায় নিচ্ছি। সবাই ভালো ও সুস্থ থাকবেন এই কামনায় আজকের মত এখানেই বিদায় নিলাম। আল্লাহ হাফেজ।

তো বন্ধুরা এই ছিল আজকের ব্লগ যেটি আমার মত করে আপনাদের মাঝে শেয়ার করলাম। যদি ভালো লেগে থাকে অবশ্যই মন্তব্য করে জানাবেন।আর কষ্ট করে ব্লগটা যারা পড়েছেন তাদেরকে মনের অন্তস্থল থেকে জানাই অনেক অনেক ধন্যবাদ।


VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy


witness_vote.png


steempro....gif

ফোনের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণঅনুভূতি ।
ক্যামেরা.মডেলএম ৩২
ক্যাপচার@nevlu123
সম্পাদনারিসাইজ &সেচুরেশন।
অবস্থানবাংলাদেশ

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

IMG-20231214-WA0050.jpg

আমি বাংলাদেশ থেকে ইমদাদ হোসেন নিভলু।আমার স্টিমিট আইডি হল @nevlu123।আমি আমার বাংলা ব্লগের একজন ভেরিফাইড মেম্বার।২০১৮ সালের জানুয়ারি মাস থেকে আমি স্টিমিট এ কাজ করি।আর এই প্লাটফর্মে জয়েন করি শখের বসে। আর সে থেকেই আজ অব্দি ভালোলাগা থেকেই কাজ করি।জাতিগতভাবে আমি মুসলিম। কিন্তু ভাষাগতভাবে আমি বাঙালি। কারণ আমি বাংলা ভাষায় কথা বলি।আমার সবচাইতে বড় শখ হচ্ছে বিভিন্ন জায়গায় ঘুরাঘুরি করা।এ পর্যন্ত আমার তিনটি দেশ ভ্রমণ করা হয়েছে যদিও আরও ইচ্ছে রয়েছে অন্যান্য দেশ ভ্রমণ করার।যাইহোক শখের মধ্যে আরো রয়েছে গান,ভিডিও ইডিটিং, ফটোগ্রাফি, ভিডিওগ্রাফি,আর্ট এবং টুডি থ্রিডি ডিজাইন এর কাজ।
images (2).png

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

gifeditor_20181225_230443.gif

Posted using SteemPro Mobile

Sort:  
 6 months ago 

না জানি সুমন ভাই ভুল করে এক ভরি স্বর্ণের চেইন পাঠিয়ে দিল।

😂😂😂

 6 months ago 

❤️‍🔥💥❤️‍🔥

Upvoted! Thank you for supporting witness @jswit.

 6 months ago 

💥💥🙏

 6 months ago (edited)

প্রথমেই আপনাকে অভিনন্দন ভাই।
পাওয়ার আপে বর্ষসেরা উপহারের ক্রেস্ট পেয়েছেন এবং সুন্দর করে আপনার অনূভুতি শেয়ার করেছেন। আপনার ক্রেস্ট দেখে আমিও ভীষণ খুশি হলাম। ভাই আপনি কিন্তু ঠিক বলেছেন বক্সটা আসলেই গয়নার বক্সের মতো দেখতে। আপু কে নিয়ে মজা করে বলেছেন সুমন ভাই আপনার জন্য স্বর্নের চেন পাঠিয়েছে বাহ্ দারুন। সর্বোপরি আপনার জন্য অনেক শুভ কামনা রইলো।

 6 months ago 

অনেক অনেক ধন্যবাদ ভাই,।

 6 months ago 

অভিনন্দন ভাই আসলে আপনি আপনার যথার্থ সম্মান টুকু পেযেছেন ৷ সবচেয়ে ভালো দেখে পুরো গোল্ড মনে হয় ৷ আপনার জন্য শুভকামনা রইল অবিরাম ৷

 6 months ago 

ধন্যবাদ ভাইজান।।

 6 months ago 

অবশেষে বর্ষসেরা পুরষ্কার হাতে পেয়েছেন এটা জানতে পেরে খুব ভালো লাগলো ভাইয়া। আমাদের কমিউনিটির এই উদ্যোগগুলো আমার তাতে খুবই ভালো লাগে। আপনাকে অসংখ্য ধন্যবাদ মুহুর্তটা আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 6 months ago 

জি ভাই বর্ষসেরা পুরষ্কার হাতে পেলাম।

 6 months ago 

এই বক্সটা আসলেই গয়নার বক্সের মতো দেখতে। সুমন ভাইয়া গয়না পাঠালে তো ভালই হতো। 😄
তবে যেই ক্রেস্টটা পাঠিয়েছে সেটা অনেক বেশি সুন্দর। গিফট হাতে পাওয়ার অনুভূতিটা যদিও কিছুটা লেটে শেয়ার করেছেন আমাদের মাঝে। তবে আপনার অনুভূতি পড়ে ভালো লাগলো। অসংখ্য ধন্যবাদ।

 6 months ago 

ধন্যবাদ আপু ভালো থাকুন।।

 6 months ago 

পাওয়ার আপ সিজন 3 তে আপনি বর্ষসেরা হয়েছিলেন। ধারাবাহিকভাবে পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বাড়িয়ে নিয়েছিলেন। এই প্লাটফর্মকে ভালোবেসে যে কাজটি আপনি করেছিলেন। তার প্রাপ্য আজকে হাতে পেলেন সত্যিই এই অনুভূতিটাই অন্যরকম। যেটা আপনার জীবনের অনেক বড় একটা প্রাপ্তি। আমাদের সাথে সেই অনুভূতির বিষয়টি শেয়ার করার জন্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 6 months ago 

জি ভাই ধন্যবাদ।।

 6 months ago 

সুমন ভাই গোল্ডের চেইন ঠিকই পাঠিয়েছিল ভাই, হয়তোবা সুন্দরবন কুরিয়ার সার্ভিসের কেউ গোল্ডের চেইনটা রেখে দিয়েছে 😂। যাইহোক বক্সটা দেখে যে কেউ ভাববে যে, এটা গোল্ডের বক্স। ক্রেস্টটা আসলেই খুব সুন্দর। আপনার প্রাপ্য উপহারটি ঠিকঠাক মতো পেয়েছেন, এটা দেখে খুব ভালো লাগলো ভাই। আশা করি এভাবেই পাওয়ার আপ করে যাবেন সবসময়। যাইহোক এতো চমৎকার অনুভূতি আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

Posted using SteemPro Mobile

 6 months ago 

সুমন ভাই গোল্ডের চেইন ঠিকই পাঠিয়েছিল ভাই, হয়তোবা সুন্দরবন কুরিয়ার সার্ভিসের কেউ গোল্ডের চেইনটা রেখে দিয়েছে 😂।

হাহাহা।।।আমিও তাই ভাবছি।।

 6 months ago 

congratulation 💕💕

 6 months ago 

অনেক অনেক ধন্যবাদ আপু।আপনাদের অনুপ্রেরণায় এতদুর।

 6 months ago 

অবশেষে সিজন-৩ এর পাওয়ার আপে বর্ষসেরা উপহারের ক্রেস্ট হাতে পেলেন ভাইয়া।আসলে যেকোনো প্রাপ্তি অনেক বেশী আনন্দের।সত্যি ই তো বক্সটি গোল্ড বক্সের।গহনা দিলে মন্দ হতো না।এবার যখন জানানো হলো সামনে হয়তো দিবে।🫣অনেক ভালো লাগলো এই সুন্দর উপহারটি দেখে।আশাকরি সবাই ভীষণ অনুপ্রানিত হবেন।

 6 months ago 

অনেক অনেক ধন্যবাদ আপু।আপনাদের অনুপ্রেরণায় এতদুর।.

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.16
JST 0.029
BTC 61168.42
ETH 2363.94
USDT 1.00
SBD 2.58