ভ্রমণ : মুছাপুর ঘুরতে যাওয়া মুহূর্ত (২য়/শেষ পর্ব)

in আমার বাংলা ব্লগ15 hours ago

Abb 3 আগস্ট 2024 ✅

বিসমিল্লাহি ওয়াস সালাতু ওয়াস সালামু আলাইকা ইয়া রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম।

আসসালামু আলাইকুম" সবাই কেমন আছেন? আশা করি আমার বাংলা ব্লগ পরিবারের সবাই ভালো আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে ভালো সুস্থ আছি। আমার বাংলা ব্লগ পরিবারের সকলের সুস্বাস্থ্য কামনা করে নতুন ব্লগ শুরু করলাম। আজ আমি আপনাদের মাঝে ভ্রমণ করার একটি পোস্ট নিয়ে হাজির হলাম। প্রায় সময় বিভিন্ন জায়গায় ঘুরতে যেতে আমার ভীষণ ভালো লাগে। আজ ও আমি একটি জায়গায় ঘুরতে গিয়েছি। ‌মাঝে মাঝে ঘুরতে গেলে মন এবং শরীর দুটোই ভালো থাকে। আশা করি আপনাদের সবার অনেক বেশি ভালো লাগবে।

আমরা সবাই একসাথে গিয়েছিলাম মুছাপুর ক্লোজার দেখতে। তার পাশে খুবই সুন্দর একটি নদী রয়েছে। প্রথম পর্বে বলেছিলাম কেন গিয়েছিলাম আমরা। একজন বড় ভাই তার স্টুডেন্টদের নিয়ে যাচ্ছিল সেজন্য আমরা গিয়েছিলাম। সেখানে অনেক সুন্দর মুহূর্ত কাটিয়েছিলাম। আসলে স্টুডেন্টদের নিয়ে ছবি তোলার মুহূর্ত পাই নাই, তাই জন্য ছবিগুলো শেয়ার করতে পারি নাই।

আমরা যখন নদী দেখতে পৌঁছালাম তখন দেখলাম খুবই সুন্দর একটি নৌকা। নাশিয়া তখন সঙ্গে সঙ্গে নৌকার উপর উঠে বসলো। তখন কয়েকটি ছবি তুলে। সেই ছবিগুলো উপরে আপনাদের মাঝে শেয়ার করেছি। আসলে যখন মেয়েটা সুন্দর ছবি তুলতে পারে তখন অনেক বেশি ভালো লাগে। বিশেষ করে যখন হাসিখুশি থাকে তখন।

নদীর পাড়ে অনেকক্ষণ পর্যন্ত দৌড়াদৌড়ি করেছিল। খুশিতে গানও গেয়েছিল। সাগর পাড়ে এসে আমার মাতাল মাতাল লাগে। তার কন্ঠে কলিগুলো শুনতে অনেক বেশি ভালো লেগেছিল। একটা সময় আপনাদেরকেও শোনাবো। সাগর যেমন আমার প্রিয় তেমনি ধীরে ধীরে মেয়েটার কাছে অনেক প্রিয় হয়ে যাচ্ছিল। প্রায় সময় আমাকে বলে থাকে চলো সাগর পাড়ে যাই। সবাই একসাথে আমরা আমাদের মত করে ঘুরাঘুরি করেছিলাম।

আমরা সবাই মিলে মোরগ পোলাও খেয়েছিলাম। মোরগ পোলাও গুলো খুবই সুস্বাদু ছিল। সবাই অনেক মজা করে খেয়েছিলাম। খাওয়ার সময় মেয়েটা অনেক দুষ্টামি করেছিল। সেখানে স্টুডেন্ট সবাই নাশিয়াকে নিয়ে অনেক মজা করেছিলাম। নাশিয়া পানি যখন ধরে তখন অনেক বেশি আনন্দ পায়। তার আনন্দ দেখলেই মুহূর্তটা আরো বেশি সুন্দর হয়ে। আমি নিজেও অনেক মজা করেছিলাম নদীর পানি গুলো ধরে। এবং নদীর পাড়ে হেঁটেছিলাম অনেকক্ষণ পর্যন্ত।

আমার সাথে যে বড় ভাইয়েরা গিয়েছিল তারাও অনেক বেশি মজা করেছিল। পরবর্তীতে সবাই বাসায় চলে আসলো কিন্তু আমরা দুই মোটরসাইকেল থেকে গেলাম সেখানে। অর্থাৎ দুই মোটরসাইকেলের করে যারা গিয়েছিলাম তারা। প্রচুর বাতাস ছিল সেখানে। বাতাসের মধ্যে ঘুমাতে ইচ্ছে করেছিল। আসলে খুবই সুন্দর মুহূর্ত কাটিয়েছিলাম ঐদিন। আমি কিন্তু সময় ফেলে সেখানে চলে যাই। মুছাপুর জায়গাটা আমার খুবই পছন্দের একটা জায়গা। আশা করি আপনাদের সবার অনেক বেশি ভালো লাগবে।

পোস্ট বিবরণ

শ্রেণীভ্রমণ
ক্যামেরাSamsung S23 Ultra
পোস্ট তৈরিnarocky71
লোকেশনবাংলাদেশ

নিজেকে নিয়ে কিছু কথা

আমার নাম নুরুল আলম রকি। আমার steemit I'd narocky71। আমি বাংলাদেশী নাগরিক । বাংলাদেশে বসবাস করি। তার সাথে সাথে আমি বিশ্বনাগরিক। আমি বাংলা ভাষায় কথা বলি। বাংলা ভাষায় মনের ভাব প্রকাশ করি। আমি বাংলা ভাষাকে ভালবাসি। আমি ফটোগ্রাফি করতে ও ছবি আঁকতে ভালোবাসি। বিশেষ করে জল রং দিয়ে পেইন্টিং করতে পছন্দ করি। এছাড়াও আমি ভ্রমণ করতে পছন্দ করি। যখনই আমার সময় এবং হাতে টাকা থাকে তখন ভ্রমণ করতে বেরিয়ে পড়ি। বিশেষ করে আমি ম্যাক্রো ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি অনেক বছর আগ থেকে ফটোগ্রাফি করে থাকি। কিন্তু বিশেষ করে ম্যাক্রো ফটোগ্রাফি বেশি করা হয়। বর্তমানে তার সাথে আর্ট করতে অনেক ভালোবাসি। বর্তমানে আমি বেশি সময় কাটাই আর্ট শিখতে। বর্তমানে আমার স্বপ্ন, আমি একজন ভালো ফটোগ্রাফার, ও একজন ভালো আর্টিস্ট হব। ( ফি আমানিল্লাহ)


3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeF5StuMqDPqgYjRhUxqFbXTvH2r2mDgNbWweA4YGBo825oLh4oqEqeynn5EZL11LdCrppngkM (1).gif


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ,
💖ধন্যবাদ💖

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 4 hours ago 

আসলে ভাইয়া এমন সুন্দর জায়গায় ঘুরতে গেলে অনেক ভালো লাগে। আপনি বড় ভাইদের সাথে বেশ ভালোই ঘোরাঘুরি করেছেন।বাবুকে অনেক সুন্দর লাগছে। আপনারা বেশ ভালো একটা সময় কাটিয়েছেন। ধন্যবাদ আপনাকে সুন্দর কাটানো মুহূর্ত আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.12
JST 0.027
BTC 62678.63
ETH 3015.27
USDT 1.00
SBD 2.49