জন্মদিনের অনুভূতিsteemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ10 months ago

ABB 09 অক্টোবর ২০২৩ ❤️

বিসমিল্লাহি ওয়াস সালাতু ওয়াস সালামু আলাইকা ইয়া রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম।

IMG20230909210945.jpg

আসসালামু আলাইকুম
সবাই কেমন আছেন? আশা করি আমার বাংলা ব্লগ পরিবারের সবাই ভাল আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে ভালো সুস্থ আছি। আমার বাংলা ব্লগ পরিবারের সকলের সুস্বাস্থ্য কামনা করে নতুন ব্লগ শুরু করলাম। গতকাল ৮ অক্টোবর আমার জন্মদিন ছিল। এদিন আমার অনেক প্রিয় মানুষগুলোর কাছ থেকে উইশ পেয়েছিলাম।

IMG20231008113231.jpg

শুরুতে যখন রাত বারোটা এক মিনিট হয় তখন হঠাৎ ই সোনিয়ার কাছ থেকে একটা মেসেজ পায়। সেখান থেকে শুরু হয় জন্মদিনের শুভেচ্ছা পাওয়া। প্রথমে তার মেসেজ পেয়েই অনেক আনন্দ হয়েছিল। প্রথমে তাকেই জানাই অনেক অনেক ধন্যবাদ। আসলে আমার জীবনে সবচেয়ে বড় পাওয়া হচ্ছে সোনিয়াকে পাওয়া। কারণ আমার জীবনের সেরা উপহার ছিল এটা। স্বয়ং আমার বাবার দেওয়া গিফট। এ বিষয়ে আপনারা সবাই অনেকেই জানেন।

IMG20231008113219.jpg

এরপরেই সকালে ঘুম থেকে ওঠার আগ থেকেই সবাই ফোন করতে শুরু করে। আসলে মানুষগুলো যে আমার এই বিশেষ দিনটিকে মনে রেখেছে এর জন্য সবার প্রতি অনেক কৃতজ্ঞ। সবার এত এত ভালবাসা পেয়ে অনেক বেশি আনন্দিত হয়েছিলাম। সকালে ঘুম থেকে ওঠার আগেই সবার মেসেজগুলো পড়ে পড়ে অনেক আনন্দিত হয়েছি। সুপ্রিয় মানুষগুলোর মেসেজ পেয়ে ফোন পেয়ে অনেক বেশি ভালো লেগেছিল। নাম ধরে ধরে বললে দুই তিনটা পোস্ট করতে পারবো।

IMG20231008113210.jpg

এজন্য বিশেষ করে কারো নাম উল্লেখ করি নাই। সবার প্রতি অনেক অনেক কৃতজ্ঞতা ও ধন্যবাদ। এর মধ্যে এই প্লাটফর্মের অনেকের রয়েছেন যারা আমাকে শুভেচ্ছা জানিয়েছেন। তাদের সবার প্রতি ও অনেক অনেক কৃতজ্ঞতা ধন্যবাদ। সবার এত এত ভালবাসা পেয়ে আমি অনেক আনন্দিত। এর আগে আমি কখনো এমন অনুভূতি হয়ে ওঠেনি। সবার মেসেজগুলো দেখার পর যখন , gmail চেক করলাম তখন দেখলাম youtube এবং google আমাকে উইশ করেছে। এই বিষয়টা আমার অনেক বেশি ভালো লেগেছে। হয়তো প্রত্যেক বছর করত কিন্তু আমি কখনো দেখি নাই। অনেক মজা করে সোনিয়াকে মেসেজ পাঠিয়েছিলাম। যে আমাকে google এবং ইউটিউব মেসেজ করেছে।

IMG20231008113153.jpg

সোনিয়াকে যখন স্ক্রিনশটগুলো যখন পাঠিয়েছে সে অনেকক্ষণ পর্যন্ত হেসেছিল। এরপরে সোনিয়ার কাছ থেকে কিছু গিফট পেলাম। এরমধ্যে প্যান্ট এবং একটি টি শার্ট , আমার প্রিয় আরো কয়েকটি জিনিস। যেগুলো উল্লেখ নাই করলাম। পরিবারের সবার কাছ থেকেও অনেক বেশি ভালোবাসা পেয়েছিলাম। সবার ভালবাসা পেয়েও আমি অনেক আনন্দিত। প্রথম জন্মদিনের অনুভূতিটা অনেক বেশি ভালো ছিল। এর আগের জন্মদিন গুলো এমন অনুভূতি ছিল না। কিন্তু ইচ্ছে ছিল সবাইকে নিয়ে ছোট একটি পার্টি আয়োজন করব। কিন্তু বর্তমানে অনেক বেশি ব্যস্ত থাকার কারণে তা করা হলো না। কারণ গতকাল সকাল থেকেই আমি বাড়ির বাহিরে ছিলাম। সন্ধ্যা র অনেক পর বাড়িতে এসেছি। এরপর রাতে পরিবারের সবাইকে নিয়ে কাবাব খেয়েছিলাম। সবার জন্য বাড়িতে নিয়ে এসেছিলাম। সবাই মিলে একসাথে খেয়েছিলাম অনেক বেশি আনন্দ লেগেছিল। এদিনের অনুভূতিটা আপনাদের সাথে শেয়ার করা অনেক বেশি ভালো লাগলো।

IMG20231008113124.jpg

নিজেকে নিয়ে কিছু কথা

আমার নাম নুরুল আলম রকি। আমার steemit I'd narocky71। আমি বাংলাদেশী নাগরিক । বাংলাদেশে বসবাস করি। তার সাথে সাথে আমি বিশ্বনাগরিক। আমি বাংলা ভাষায় কথা বলি। বাংলা ভাষায় মনের ভাব প্রকাশ করি। আমি বাংলা ভাষাকে ভালবাসি। আমি ফটোগ্রাফি করতে ও ছবি আঁকতে ভালোবাসি। বিশেষ করে জল রং দিয়ে পেইন্টিং করতে পছন্দ করি। এছাড়াও আমি ভ্রমণ করতে পছন্দ করি। যখনই আমার সময় এবং হাতে টাকা থাকে তখন ভ্রমণ করতে বেরিয়ে পড়ি। বিশেষ করে আমি ম্যাক্রো ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি অনেক বছর আগ থেকে ফটোগ্রাফি করে থাকি। কিন্তু বিশেষ করে ম্যাক্রো ফটোগ্রাফি বেশি করা হয়। বর্তমানে তার সাথে আর্ট করতে অনেক ভালোবাসি। বর্তমানে আমি বেশি সময় কাটাই আর্ট শিখতে। বর্তমানে আমার স্বপ্ন, আমি একজন ভালো ফটোগ্রাফার, ও একজন ভালো আর্টিস্ট হব। ( ফি আমানিল্লাহ)


3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeF5StuMqDPqgYjRhUxqFbXTvH2r2mDgNbWweA4YGBo825oLh4oqEqeynn5EZL11LdCrppngkM (1).gif


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ,
💖ধন্যবাদ💖

Sort:  
 10 months ago 

যদিও দেরি হয়ে গেল তবে আপনাকে জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা ভাইয়া। জন্মদিনটা প্রায় সবার জন্যই খুব স্পেশাল হয়। আর এইদিনে প্রিয় মানুষগুলোর কাছ থেকে উইশ পাওয়াটা আসলে অনেক আনন্দের। খুব সুন্দর কিছু উপহার পেয়েছেন জন্মদিন উপলক্ষে। মুহূর্তগুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 10 months ago 

ঠিক বলেছেন আপু আপনি। প্রিয় মানুষগুলোর কাছ থেকে উইশ পেয়ে অনেক বেশি ভালো লেগেছিল।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

Upvoted! Thank you for supporting witness @jswit.

 10 months ago 

একটু দেরী হয়ে গেল ভাই জন্মদিনের উইশ করতে। শুভ জন্মদিন ভাই। ভালো থাকবেন আর সুস্থ থাকবেন।

আপনার লেখা জন্মদিনের অনুভূতিটা পড়ে খুব ভালো লাগলো। আসলেই জন্মদিন সবার কাছে স্পেশাল হয়। আর আমাদের কাছের মানুষেরা এই দিনটিকে আমাদের কাছে আরও বেশি পরিমাণে স্পেশাল করে তোলে।

 10 months ago 

অনেক ধন্যবাদ আপু। আসলে দেরি হলেও ভালো লাগলো।

 10 months ago 

প্রথমে আপনার জন্মদিনের শুভেচ্ছা ও অভিনন্দন জানাই। আশা করি আপনার আগামী দিনের পথ চলা সুন্দর ও সার্থক হবে। ভাই গতকাল ৮ অক্টোবর আপনার জন্মদিন ছিল সর্বপ্রথম ফেসবুকের মাধ্যমে জানতে পেরেছিলাম। আসলে জন্মদিন উপলক্ষে কাছের মানুষদের কাছ থেকে উইশ পাওয়া সত্যি বেশ দারুন অনুভূতির ব্যাপার। ধন্যবাদ ভাই এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 10 months ago 

ফেসবুকের মাধ্যমে আপনি জেনেছেন এ বিষয়টা জেনে অনেক ভালো লাগলো ভাই। আপনার কাছ থেকে তো সুন্দর মন্তব্য পেয়ে ভালো লাগলো ধন্যবাদ।

 10 months ago 

জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা তোমাকে। যদিও লেটে জানাচ্ছি তবে আমার জানামতে তোমার জন্মদিন ১৫ জুলাই ছিলো।যাই হোক হয়তো সেটা আইডি কার্ডের ক্ষেত্রে। সত্যি বলতে অনেক ব্যস্ততার মধ্যে দিন যাচ্ছে। তার পাশাপাশি অনেক টেনশন যেটা হয়তো কাউকে বলে বোঝানো যাবে না।আবার এমনও হয় যে নিজের মনের কষ্টের কথা কাউকে বলতে গেলে সে ভুল বুঝে। এজন্য নিজেকে নিয়েই পড়ে আছি।আর তাই খেয়াল ছিল না তোমার বার্থডে উপলক্ষে তোমাদের পরিবারের সাথে কাবাব খাওয়ার।🤣
অনেক অনেক শুভকামনা রইল ভালো থেকো।
ওয়ালেটে গিফট চলে যাবে।

 10 months ago 

ঠিক বলেছেন ভাইয়া আইডি কার্ডে ১৫ তারিখ। ফেসবুক শহর রিয়েল সব জায়গায় ৮ তারিখ। কোন অসুবিধা নাই ভাইয়া লেট হয়েছে বলে। আপনি যে অনেক বেশি ঝামেলায় এবং ব্যস্ততায় রয়েছেন তা তো আমি জানি। এরপরেও আপনার কাছ থেকে গিফট পেয়ে অনেক বেশি ভালো লেগেছে। অনেক অনেক কৃতজ্ঞতা ও ভালোবাসা ভাইয়া।

 10 months ago 

আপনাকে জানাই জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা। এমন ভালোবাসার সাথেই সারা জীবন ভালো কাটুক। ভালোবাসায় কাটুক সেই শুভকামনা রইলো আমার পক্ষ থেকে।

Posted using SteemPro Mobile

 10 months ago 

অনেক অনেক অনেক ধন্যবাদ আপু

 10 months ago 

ডিসকর্ডের মাধ্যমে আকলিমা আপুর কাছ থেকে জানতে পেরেছিলাম আপনার জন্মদিনের ব্যাপারে। তখন আপনাকে জেনারেল চ্যাটে উইশ করেছিলাম। যাইহোক আবারো জন্মদিনের প্রাণঢালা শুভেচ্ছা জানাচ্ছি। আপনার জীবনে এই বিশেষ দিনটা বারবার ফিরে আসুক, সেই কামনা করছি। আসলেই জন্মদিনের সময় কাছের মানুষদের কাছ থেকে শুভেচ্ছা বার্তা পেলে ভীষণ ভালো লাগে। সোনিয়া আপু চমৎকার গিফট করেছে আপনাকে। সবমিলিয়ে দারুণ লাগলো পোস্টটি পড়ে। শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

Posted using SteemPro Mobile

 10 months ago 

জেনারেল চ্যাটে আপনার মেসেজটি আমি দেখিনাই। কিন্তু আমাকে উইশ করার জন্য আপনাকে অনেক অনেক অনেক ধন্যবাদ।

 10 months ago 

প্রথমে জানাই আপনাকে জন্মদিনের অনেক শুভেচ্ছা ও অভিনন্দন। আসলে ভাইয়া জন্মদিনে প্রিয়জনের কাছ থেকে এভাবে গিফট পেতে অনেক ভালো লাগে। আর গিফট যদি হয় মনের মতো তাহলে তো কথায় নেই। সত্যি সবারই কাছ থেকে শুভেচ্ছা পেতে অনেক ভালো লাগে। ধন্যবাদ আপনাকে।

 10 months ago 

একদম ঠিক বলেছেন আপু সবার কাছ থেকে শুভেচ্ছা ফিরে সবারই অনেক ভালো লাগে। আমার নিজেরও লেগেছিল। অনেক অনেক ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59508.12
ETH 2603.38
USDT 1.00
SBD 2.39