শুভ জন্মদিন বৌদি

in আমার বাংলা ব্লগ2 years ago

বিসমিল্লাহি ওয়াস সালাতু ওয়াস সালামু আলাইকা ইয়া রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম।


2023-01-16-22-50-16-105.jpg

আসসালামু আলাইকুম
সবাই কেমন আছেন? আশা করি আমার বাংলা ব্লগ পরিবারের সবাই ভাল আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে ভালো সুস্থ আছি। আমার বাংলা ব্লগ পরিবারের সকলের সুস্বাস্থ্য কামনা করে নতুন ব্লগ শুরু করলাম।

শুভ জন্মদিন বৌদি

প্রথমে শুভ জন্মদিন জানাই আমাদের সবার খুবই প্রিয় @tanuja বৌদিকে। আজ আপনার জন্মদিনে হৃদয়ের অন্তস্থল থেকে মোবারকবাদ ও শুভ জন্মদিনের শুভেচ্ছা জানাই। সকালে ঘুম থেকে উঠেই বৌদির জন্মদিনের কথা শুনতে পাই। শুনে ভীষণ ভালো লেগেছিল। বৌদির জন্মদিনে বৌদির জন্য অনেক অনেক দোয়া ভালোবাসা রয়েছে। আমার বাংলা ব্লক কমিউনিটির সকল সদস্য আমাদের সবার প্রিয় বৌদিকে খুব ভালোবাসেন। আমি মনে করি বৌদি আজকের এই দিনটা খুব ভালোভাবে কাটাচ্ছেন। প্রিয় দাদা এবং টেনসহ খুব সুন্দর একটি দিন কাটাচ্ছে আজকে।

আমি যদি ইন্ডিয়াতে থাকতাম তাহলে অবশ্যই বৌদির জন্য একটি ছোট গিফট পাঠাতাম। তাহলে ভীষণ আনন্দ লাগতো। গত বছর এই দিনে বৌদিকে নিয়ে আরও একটি পোস্ট লিখেছিলাম। ওই দিনটির কথা মনে পড়লো। আমি দোয়া করি আজকের এই দিনের মতো প্রত্যেকটা বছর যেন বৌদির জীবনে আসে। হাজার বছর বেঁচে থাকুক বৌদি এবং বৌদির পরিবার।

দাদা যেমন আমাদের এই কমিউনিটির প্রাণ, তেমনি বৌদি ও তার একটি অংশ। আর আমাদের সবার আরো একটি প্রিয় মানুষ রয়েছেন, তিনি হল আমাদের সবার প্রিয় টিনটিন বাবু। দাদা বৌদি সহ তার পরিবারের জন্য অনেক অনেক ভালোবাসা রইলো আজকের এই দিনে। আমি মনে করি জন্মদিনটা সবার জীবনে অনেক বেশি স্পেশাল। বৌদির মত এত ভালো মনের একজন মানুষ আমাদের মাঝে আছে এটাই আমার কাছে ভীষণ ভালো লাগে। বিশেষ করে তাদের পরিবারের সবাই নিয়ে খুব সুন্দর ভাবে থাকেন এই বিষয়গুলো আমার ভীষণ ভালো লাগে।

যদিও কখনো দাদা বৌদিকে সামনাসামনি দেখার সুযোগ হয়নি। কিন্তু ভার্চুয়ালি হলেও মনে হয় যেন আমরা অনেক বেশি পরিচিত। গত বছরেও এই দিনটা আমরা ভীষণ সুন্দরভাবে পালন করেছিলাম। আজকের দিনে গত বছরের সময়টা ভীষণ মনে পড়ছে। নিশ্চয়ই এই দিনে পরিবারের সবার সাথে খুব সুন্দর সময় পার করছেন বৌদি। আপনাদের পরিবারের মত এইরকম মনে হয় খুব কম দেখা যায়। আমরা ভার্চুয়ালি ভাবে এরকম দেখছি সামনাসামনি কতটা ভালো মনের মানুষ হবে। জন্মদিনের শুরুটা শুভ হোক। আজকের মত প্রতি বছর এই দিনটা বৌদির জীবনে ফিরে আসুক এটাই কামনা।

বৌদি এবং দাদাসহ একসাথে পুরো পরিবারের সবাই মেলে এই দিনটা নিশ্চয়ই ভীষণ সুন্দরভাবে উপভোগ করবেন। আমার বাংলা ব্লগের পক্ষ থেকে ও আজকের দিনের জন্য অনেক অনেক বেশি শুভেচ্ছা রইল। এই দিনের আলাদা একটা অনুভূতি রয়েছে। এই ধরনের অনুভূতি গুলো সত্যিই ভোলার নয়। এখন বৌদির সামনে না থাকলেও মনে হচ্ছে যেন আলাদা একটা অনুভূতি হচ্ছে। বৌদি আপনার সাথে দেখা না হলেও আজকের দিনটার অনুভূতি অনেক বেশি। সবশেষে একটাই কথা বলবো আপনার পরিবারের সবাইকে নিয়ে বেশ হাসিখুশি আনন্দের থাকুন। সবার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

নিজেকে নিয়ে কিছু কথা

IMG_20210309_131346_125.jpg

আমার নাম নুরুল আলম রকি। আমার steemit I'd narocky71। আমি বাংলাদেশী নাগরিক । বাংলাদেশে বসবাস করি। তার সাথে সাথে আমি বিশ্বনাগরিক। আমি বাংলা ভাষায় কথা বলি। বাংলা ভাষায় মনের ভাব প্রকাশ করি। আমি বাংলা ভাষাকে ভালবাসি। আমি ফটোগ্রাফি করতে ও ছবি আঁকতে ভালোবাসি। বিশেষ করে জল রং দিয়ে পেইন্টিং করতে পছন্দ করি। এছাড়াও আমি ভ্রমণ করতে পছন্দ করি। যখনই আমার সময় এবং হাতে টাকা থাকে তখন ভ্রমণ করতে বেরিয়ে পড়ি। বিশেষ করে আমি ম্যাক্রো ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি অনেক বছর আগ থেকে ফটোগ্রাফি করে থাকি। কিন্তু বিশেষ করে ম্যাক্রো ফটোগ্রাফি বেশি করা হয়। বর্তমানে তার সাথে আর্ট করতে অনেক ভালোবাসি। বর্তমানে আমি বেশি সময় কাটাই আর্ট শিখতে। বর্তমানে আমার স্বপ্ন, আমি একজন ভালো ফটোগ্রাফার, ও একজন ভালো আর্টিস্ট হব। ( ফি আমানিল্লাহ)


3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeF5StuMqDPqgYjRhUxqFbXTvH2r2mDgNbWweA4YGBo825oLh4oqEqeynn5EZL11LdCrppngkM (1).gif


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ,
💖ধন্যবাদ💖

Sort:  
 2 years ago 

আমাদের সকলের প্রিয় তনুজা বৌদির, জন্মদিনে অনেক অনেক শুভেচ্ছা এবং অভিনন্দন জানাই
শুভ জন্মদিন।

আমাদের প্রিয় বৌদির প্রতিটি মুহূর্ত যেন খুব সুন্দর এবং আনন্দময় হয়ে উঠুক। আপনি জন্মদিনে শুভেচ্ছা বার্তা খুব চমৎকারভাবে প্রেরণ করেছেন। বৌদির জন্মদিনে আপনার অনুভূতি অসাধারণ ছিলো। এত সুন্দর পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 2 years ago (edited)

আপনাকে অসংখ্য ধন্যবাদ। প্রতিনিয়ত আমার পোস্ট পড়ার জন্য আপনাকে ধন্যবাদ। সময় দিয়ে খুব সুন্দর একটা মন্তব্য করেছেন আপনি।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 2 years ago 

প্রিয় বৌউদির জন্মদিনে অনেক অনেক শুভেচ্ছা রইল ৷ আসলেই আমার বাংলা ব্লগ কমিউনিটি সকল সদস্যই দাদা বৌউদিকে অনেক অনেক ভালোবাসেন ৷ বৌউদির জন্মদিনে আপনার সুন্দর অনুভুতি পড়ে অনেক ভালো লাগলো ৷ধন্যবাদ আপনাকে শেয়ার করার জন্য ৷

 2 years ago 

আপনি ঠিক বলেছেন ভাই আমরা সবাই বৌদিকে খুব বেশি ভালোবাসি। দাদা যেমন প্রিয় তেমনি বৌদি ও আমাদের সকলের কাছে অনেক প্রিয়। মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আজকে আমাদের প্রিয় কমিউনিটি আমার বাংলা ব্লগের সবার প্রিয় বৌদি ভাইয়ের জন্মদিন।সেই জন্মদিনের শুভেচ্ছা বার্তা নিয়ে আপনি খুব সুন্দর করে বৌদি ভাইকে শুভেচ্ছা জানিয়েছেন।আজ সকালে ঘুম থেকে উঠে যখন দেখতে পাই বৌদি ভাইয়ের জন্মদিনে সবার পোস্টের মধ্যে সুন্দর সুন্দর জন্মদিনের গিফট এবং শুভেচ্ছা বার্তা পৌঁছাচ্ছেন বৌদি ভাইকে।দেখে তো অনেক ভালো লেগেছে আমার কাছে আমি এই প্রথম জানতে পেরেছি।সুন্দর একটি শুভেচ্ছা বার্তা পৌঁছে দেওয়ার জন্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আমি গত বছর এই দিনেও বৌদিকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছিলাম। মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

প্রথমেই বৌদিকে জন্মদিনের শুভেচ্ছা! বৌদির সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি 🌼🦋। দাদা যেমন আমাদের পাশে থেকে সাপোর্ট দিচ্ছেন ঠিক তেমনি বৌদি দাদাকে সাপোর্ট দিয়ে যাচ্ছে, দাদা শক্তি দিয়েছে! দাদাও বৌদির ছায়াতলে আসতে পেরে আমরাও খুব লাকি!

 2 years ago 

ঠিক বলেছেন তাদের ছায়াতলে এসে আমরা খুবই লাকি। মন্তব্য করে পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

আসলেই দাদা বৌদির ছায়াতলে আসতে পেরে আমরা খুবই লাকি। মন্তব্যের জন্য ধন্যবাদ।

 2 years ago 

পারিবারিক বিভিন্ন সমস্যার কারনে বেশ কিছুদিন হলো আমি ঠিকমত আমার প্রিয় কমিউনিটিতে সময় দিতে পারছি না। যার কারনে আমাদের সবার প্রিয় তনুজা বৌদির জম্মদিনে শুভেচ্ছাও আমার জানানো হয়ে উঠেনি। তবু আপনার পোস্টের মাধ্যমে আমি বৌদিকে আমার শুভেচ্ছা পৌছে দিতে চাই। আর আপনি ঠিক বলেছেন যদিও দাদা আর বৌদি অনেক দূরে বসবাস করে তবুও ভার্চুয়ালী কথা শুনতে শুনতে মনে হয় যেন তারা অনেক কাছের মানুষ।

 2 years ago 

কিভাবে বৌদিকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। সময় দিয়ে মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.15
JST 0.029
BTC 63550.59
ETH 2644.53
USDT 1.00
SBD 2.81