স্বরচিত কবিতা: ভালোবাসা দিয়ে রাখবো বেঁধে Original Poetry by @narocky71steemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ11 months ago

ABB 25-9-23 সোমবার ❤️

বিসমিল্লাহি ওয়াস সালাতু ওয়াস সালামু আলাইকা ইয়া রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম।


2023-02-19-22-29-14-726.jpg

আসসালামু আলাইকুম
সবাই কেমন আছেন? আশা করি আমার বাংলা ব্লগ পরিবারের সবাই ভাল আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে ভালো সুস্থ আছি। আমার বাংলা ব্লগ পরিবারের সকলের সুস্বাস্থ্য কামনা করে নতুন ব্লগ শুরু করলাম। আমি প্রতি সপ্তাহে একটি করে কবিতা পোস্ট লেখার চেষ্টা করি। আজ আমি খুবই সুন্দর একটি বিষয় নিয়ে কবিতা লিখতেছি। আমি আশা করি আপনাদের সবার ভালো লাগবে।

আজ আমি আপনাদের মাঝে খুব সুন্দর আবেগঘন একটি কবিতা নিয়ে এসেছি। আসলে এই কবিতাটি আরও কিছুদিন আগে লিখেছিলাম। মাঝে মাঝে বিভিন্ন জায়গায় যখন নিরিবিলি থাকে তখন কবিতা লেখার চেষ্টা করি। তেমনি এই কবিতাটি লিখেছিলাম। কিন্তু কিভাবে এই কবিতাটি শেয়ার করা হয়নি তা বুঝতেছিনা। আসলে প্রিয় মানুষকে নিয়ে কবিতা লিখতে আমি সবচেয়ে বেশি ভালোবাসি। আজকের এই কবিতা আমার প্রিয় মানুষকে নিয়ে ভাবনার কথা লিখেছি। বিশেষ করে প্রিয় মানুষকে হারানোর ভয়টা সবচেয়ে বেশি কাজ করে আমার। জীবনের শেষ পর্যন্ত এই প্রিয় মানুষটাকে নিয়ে বেঁচে থাকতে চাই। ‌ যেন কোন বিপদে এই মানুষটাকে হারাতে না দেয়। এ ভাবনা থেকে আমি এই কবিতাটি লিখেছি।

স্বরচিত কবিতা: ভালোবাসা দিয়ে রাখবো বেঁধে


তোমাকে হারানোর ভয়টা পেয়েছি তখন
যেদিন পেয়েছি তোমায় আপন করে,
যতো দিন যাচ্ছে ভয়টা ও বাড়ছে
যদি হারিয়ে ফেলি তোমাকে।

মনের গহীনে আছো তুমি
হৃদয় জুড়ে তোমার বসবাস,
ভালোবাসা দিয়ে রাখবো বেঁধে
তবুও হারাতে দিব না তোমায়।

হারিয়ে ফেলার ভাবনা
কুড়ে কুড়ে খাচ্ছে আমায়,
ভালোবাসা দিয়ে রাখবো বেঁধে,
তবুও হারাতে দিবো না তোমায়।

ভালোবাসার ছলে অভিনয়
করেছি আমি তোমার সাথে,
অভিনয়ের মাঝে থাকে
দুজন দুজনার ভালোবাসা।

ভালোবাসি প্রিয় তোমায়
হারাতে দিবো না কোনদিন,
ভালোবেসে আগলে রাখবো
বেঁচে থাকি যতোদিন।

বেঁচে থাকবো যতোদিন
হারাতে দেবো না ততোদিন,
মনের মাঝে প্রেমের ঘর
আলোকিত থাকবে পুরো ঘর।

নিজেকে নিয়ে কিছু কথা

আমার নাম নুরুল আলম রকি। আমার steemit I'd narocky71। আমি বাংলাদেশী নাগরিক । বাংলাদেশে বসবাস করি। তার সাথে সাথে আমি বিশ্বনাগরিক। আমি বাংলা ভাষায় কথা বলি। বাংলা ভাষায় মনের ভাব প্রকাশ করি। আমি বাংলা ভাষাকে ভালবাসি। আমি ফটোগ্রাফি করতে ও ছবি আঁকতে ভালোবাসি। বিশেষ করে জল রং দিয়ে পেইন্টিং করতে পছন্দ করি। এছাড়াও আমি ভ্রমণ করতে পছন্দ করি। যখনই আমার সময় এবং হাতে টাকা থাকে তখন ভ্রমণ করতে বেরিয়ে পড়ি। বিশেষ করে আমি ম্যাক্রো ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি অনেক বছর আগ থেকে ফটোগ্রাফি করে থাকি। কিন্তু বিশেষ করে ম্যাক্রো ফটোগ্রাফি বেশি করা হয়। বর্তমানে তার সাথে আর্ট করতে অনেক ভালোবাসি। বর্তমানে আমি বেশি সময় কাটাই আর্ট শিখতে। বর্তমানে আমার স্বপ্ন, আমি একজন ভালো ফটোগ্রাফার, ও একজন ভালো আর্টিস্ট হব। ( ফি আমানিল্লাহ)


3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeF5StuMqDPqgYjRhUxqFbXTvH2r2mDgNbWweA4YGBo825oLh4oqEqeynn5EZL11LdCrppngkM (1).gif


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ
💖ধন্যবাদ💖

Posted using SteemPro Mobile

Sort:  
 11 months ago 

হারানোর ভয় বড্ড খারাপ অনুভূতি! মানসিক পীড়া দেয় খুব। আশা করি আপনার প্রিয় মানুষ আপনার পাশে থাকবে আজীবন। দারুণ লিখেছেন কিন্তু ভাইয়া 😍👌

 11 months ago 

ঠিক বলেছেন ভাই।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

অনেক সুন্দর একটি কবিতা আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। কবিতাটি পড়ে সত্যি অনেক ভালো লাগলো। প্রতিটি লাইন অনেক সুন্দর ভাবে গুছিয়ে উপস্থাপন করছেন। ধন্যবাদ আপনাকে

 11 months ago 

কবিতাটা পড়ে ভালো লেগেছে জেনে খুশি হলাম।

 11 months ago 

কবিতা গুলো আমার বেশ ভালো লাগে। প্রিয় মানুষটাকে আঁকড়ে ধরে রাখার জন্য যথেষ্ট চেষ্টা করছেন তাই কবিতার মধ্যে প্রকাশ পেয়েছে। প্রত্যেকটি লাইনে যথার্থ ভাব রয়েছে। পরবর্তী সপ্তাহের কবিতার জন্য অপেক্ষায় রইলাম।

 11 months ago 

চেষ্টা করব পরবর্তী সপ্তাহে সুন্দর একটি কবিতা শেয়ার করার।

 11 months ago 

নিজের সবটুকু ভালোবাসা দিয়ে হৃদয়ের মানুষটাকে বেঁধে রাখাটা আমাদের সবার উচিত। মানুষকে যত বেশি ভালোবাসা যায় তাকে হারানোর ভয়টাও তত বেশি হয়ে যায়। খুবই সুন্দর একটি কবিতা আমাদের সাথে শেয়ার করেছেন এজন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 11 months ago 

আমার সম্পূর্ণ কবিতাটা পড়ে সুন্দর মতামত দেওয়ার জন্য অনেক অনেক ধন্যবাদ আপনাকে।

 11 months ago 

হুম ভাই কবিতাটা অনেক সুন্দর ছিলো। আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার মন্তব্যের সুন্দর ফিডব্যাক প্রদান করার জন্য।

 11 months ago 

অতি চমৎকার একটি কবিতা রচনা করে আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইজান। আপনার কবিতাটি আবৃত্তি করে আমার অনেক ভালো লেগেছে। যেখানে ভালোবাসার বন্ধনে বেঁধে রাখতে চেয়েছেন ভালোবাসার মানুষকে। আর এটাই যেন একজন সত্যিকারের প্রেমিকের মনের অনুভূতি। চিরকাল অটুট থাকুক আপনার ভালোবাসা।

 11 months ago 

আমাকে উৎসাহিত করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 11 months ago 

সবাই তার প্রিয় মানুষকে সবসময়ই কাছে রাখতে চাই। আমরা চাই আমাদের প্রিয় মানুষ যেন সারাজীবন আমাদের সঙ্গে থাকে। এবং তাদেরকে নিয়ে আমরা ভয়েও থাকি যদি সে আমাদের ছেড়ে চলে যায়। প্রিয় মানুষকে নিয়ে এই ভয়টা সবার মাঝেই কাজ করে। কবিতা টা বেশ ভালো লিখেছেন ভাই।

Posted using SteemPro Mobile

 11 months ago 

আমি অনেক বেশি খুশি হলাম আপনার মতামত পেয়ে।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 11 months ago 

সত্যি ভাই আপনি ঠিক বলেছেন আপনি আজকে খুবই সুন্দর একটি আবেগঘন কবিতা নিয়ে আজকে হাজির হয়েছেন। ভালোবাসা দিয়ে রাখবো বেঁধে নিয়ে যে কবিতাটি লিখেছেন কবিতাকে পড়ে আমার ভীষণ ভালো লেগেছে। ভালোবাসার মানুষকে কিভাবে বেধে রাখতে হয় এই এই বিষয়টি এই কবিতার মধ্যে আপনি তুলে ধরেছেন। ভালোবাসা এমন একটা জিনিস যাকে শুধু অন্তর দিয়ে বেঁধে রাখতে হয়। ভালোবাসার মানুষের পার অনুভূতিটা অন্যরকম। আপনার কবিতাটি খুব ভালো লেগেছে ধন্যবাদ শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 11 months ago 

সময় দিয়ে আমার পোস্ট টা পড়ে সুন্দর মন্তব্য করার জন্য ধন্যবাদ।

 11 months ago 

বাহ আপনি তো দেখছি দিন দিন কবিতা লেখার মধ্যে অনেক বেশি এক্সপার্ট হয়ে যাচ্ছেন। খুব সুন্দর একটি কবিতা লিখলেন ভালো লেগেছে পড়ে। আসলেই দুনিয়াতে মায়া, মমতা, ভালবাসা সবকিছু দিয়ে কাছের মানুষগুলোকে ধরে রাখা যায়। এর ব্যতিক্রম হলে কেউ কিন্তু পাশে থাকে না। কবিতার মাধ্যমে দারুন অনুভূতি ছিল যা আপনি ফুটিয়ে তুলতে চেষ্টা করেছেন।

 11 months ago 

জানিনা কি রকম এক্সপার্ট হচ্ছি, তবে সবসময় সুন্দর করে কবিতা লেখার চেষ্টা করি।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59934.86
ETH 2666.82
USDT 1.00
SBD 2.45