স্বরচিত কবিতা: পেলে তোমায় এ জীবনে। Original Poetry by @narocky71steemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ11 months ago (edited)

ABB 3-9-23 রবিবার ❤️

বিসমিল্লাহি ওয়াস সালাতু ওয়াস সালামু আলাইকা ইয়া রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম।


2023-02-19-22-29-14-726.jpg

আসসালামু আলাইকুম
সবাই কেমন আছেন? আশা করি আমার বাংলা ব্লগ পরিবারের সবাই ভাল আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে ভালো সুস্থ আছি। আমার বাংলা ব্লগ পরিবারের সকলের সুস্বাস্থ্য কামনা করে নতুন ব্লগ শুরু করলাম। আমি প্রতি সপ্তাহে একটি করে কবিতা পোস্ট লেখার চেষ্টা করি। আজ আমি খুবই সুন্দর একটি বিষয় নিয়ে কবিতা লিখতেছি। আমি আশা করি আপনাদের সবার ভালো লাগবে।

আজ আমি আমার প্রিয় মানুষকে নিয়ে আরও একটি কবিতা লিখেছি। আসলে আমরা সবাই আমাদের প্রিয় মানুষকে কাছে পেতে চাই। প্রিয় মানুষকে কাছে পেলে পৃথিবীর সব দুঃখ ভুলে থাকা যায়। প্রিয় মানুষটাকে নিয়ে সুখে থাকা যায়। বিশেষ করে কখনোই জনপ্রিয় মানুষকে না হারাতে হয় তা নিয়ে চিন্তা করে। প্রিয় মানুষটাকে কাছে পেলে, হৃদয়ের সব ভালোবাসা উজাড় করে, ভালোবাসে শুধু প্রিয় মানুষটাকে। আসলে রোমান্টিক কবিতা গুলো আমার লিখতে সবচেয়ে বেশি ভালো লাগে। কবিতা লেখার ইচ্ছেটা অনু কবিতা থেকে পাই। আশা করি আপনাদের সবার আজকের এই কবিতাটি অনেক বেশি ভালো লাগবে।

কবিতা: পেলে তোমায় এ জীবনে।


আমার জীবনের সেরা চাওয়া
জীবনের বিনিময়ে তোমাকে পাওয়া
জীবনের মূল পাওয়া
শুধু জীবনে তোমাকে পাওয়া।

তোমায় পেলে এ জীবনে
রাখবো আমি হৃদয় মাঝে
হৃদয়ের রানী করে রাখবো,
পেলে তোমায় এ জীবনে।

পেলে তোমায় এ জীবনে
হারিয়ে যাবো দূর অজানায়,
সুখে দুখে ঘর বাঁধবো
পেলে তোমায় এ জীবনে।

পেলে তোমায় এ জীবনে
দুঃখ থাকবে না এই মনে,
হৃদয়ের সব উজাড় করে
বাসবো ভালো শুধু তোমাকে।

থাকবো মোরা দূর অজানায়
সেখানে রইবে না আর কেউ
থাকবো শুধু আমরা দুজন
শুধু তুমি আর আমি ।

পৃথিবীর বড় বন্ধনে
রাখবো তোমায় যতন করে,
হারাতে দিব না তোমায় আমি,
বাসবো ভালো যতন করে ।

নিজেকে নিয়ে কিছু কথা

আমার নাম নুরুল আলম রকি। আমার steemit I'd narocky71। আমি বাংলাদেশী নাগরিক । বাংলাদেশে বসবাস করি। তার সাথে সাথে আমি বিশ্বনাগরিক। আমি বাংলা ভাষায় কথা বলি। বাংলা ভাষায় মনের ভাব প্রকাশ করি। আমি বাংলা ভাষাকে ভালবাসি। আমি ফটোগ্রাফি করতে ও ছবি আঁকতে ভালোবাসি। বিশেষ করে জল রং দিয়ে পেইন্টিং করতে পছন্দ করি। এছাড়াও আমি ভ্রমণ করতে পছন্দ করি। যখনই আমার সময় এবং হাতে টাকা থাকে তখন ভ্রমণ করতে বেরিয়ে পড়ি। বিশেষ করে আমি ম্যাক্রো ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি অনেক বছর আগ থেকে ফটোগ্রাফি করে থাকি। কিন্তু বিশেষ করে ম্যাক্রো ফটোগ্রাফি বেশি করা হয়। বর্তমানে তার সাথে আর্ট করতে অনেক ভালোবাসি। বর্তমানে আমি বেশি সময় কাটাই আর্ট শিখতে। বর্তমানে আমার স্বপ্ন, আমি একজন ভালো ফটোগ্রাফার, ও একজন ভালো আর্টিস্ট হব। ( ফি আমানিল্লাহ)


3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeF5StuMqDPqgYjRhUxqFbXTvH2r2mDgNbWweA4YGBo825oLh4oqEqeynn5EZL11LdCrppngkM (1).gif


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ
💖ধন্যবাদ💖

Sort:  
 11 months ago 

ভাই আপনি আজকে আমাদের মাঝে দারুন একটি কবিতা লিখে শেয়ার করেছেন। আপনার লেখা কবিতা সত্যি আমাকে বেশ মুগ্ধ করেছে। সবাই চাই তার ভালোবাসার মানুষকে যদি পাই সুখ-দুঃখে মিলে ঘর বাঁধতে। প্রত্যেকটি মানুষ চেষ্টা করে নিজের ভালোবাসা মানুষকে সুখে রাখার জন্য। ধন্যবাদ ভাই এত সুন্দর একটি কবিতা শেয়ার করার জন্য।

 11 months ago 

আমার কবিতা আপনাকে মুগ্ধ করেছে এটা শুনেই আনন্দিত হলাম।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 11 months ago 

আসলে মন থেকে কাউকে ভালবাসলে সেই ভালবাসা থেকে এমন কবিতা লেখা খুব কঠিন কিছু না। চমৎকার লিখেছেন ভাইয়া প্রতিটা লাইনের সাথে যেন রোমান্টিকতা জড়িয়ে আছে। তবে তাকে তো পেয়েই গিয়েছেন হা হা হা।

Posted using SteemPro Mobile

 11 months ago 

আসলে ভালোবাসা থেকে কবিতা লিখলে কবিতা লেখা একেবারেই কঠিন মনে হয় না।

 11 months ago 

আমারও কিন্তু রোমান্টিক কবিতা লিখতে বেশ ভালো লাগে। আরে বাপরে বাপ যে পরিমান রোমান্টিক ঝুটি আপনারা। আর তাইতো এত সুন্দর একটি কবিতা আমাদের মাঝে শেয়ার করতে পেরেছেন। কবিতাটি বেশ সুন্দর হয়েছে। আশা করি আরও অনেক রোমান্টিক কবিতা আগামীতে দেখতে পাবো।

 11 months ago (edited)

আপনারও রোমান্টিক কবিতা লিখতে ভালো লাগে এটা জেনে খুব খুশি হলাম। একেবারেই না আপু, আপনি যে পরিমাণ ভাবছেন তত পরিমাণ রোমান্টিক জুটি না আমরা।

 11 months ago 

আসলে সবাই প্রিয় মানুষটাকে চায়, তবে যারা পায় না তাদের অনেক বেশি কষ্ট হয়। কিন্তু যারা মানুষটাকে পায় তাদের আনন্দের কোন সীমা থাকে না। প্রিয় মানুষটাকে নিয়ে অনেক সুন্দর ভাবে আজকের কবিতাটা লিখেছ দেখছি। মনটা ভরে গেল তোমার লেখা আজকের এই কবিতাটা পড়ে। প্রত্যেকটা লাইন অনেক সুন্দর ভাবে লেখা হয়েছে যার কারণে খুব ভালো লেগেছে।

 11 months ago 

একেবারে ঠিক বলেছ তুমি, যারা প্রিয় মানুষটাকে নিজের করে পায় না তাদের অনেক কষ্ট হয়।

 11 months ago 

প্রিয় মানুষটাকে কাছে পাওয়া নিয়ে খুব সুন্দর একটি কবিতা আমাদের মাঝে তুলে ধরেছেন ভাইয়া।আসলে প্রিয় মানুষটা যদি সারা জীবনের মতো কাছে থেকে যায় তাহলে এই পৃথিবীতে সবচেয়ে বড় সুখী নিজেকেই মনে হবে। অন্যরকম একটা ভালো লাগা কাজ করবে। আসলে প্রিয় মানুষটাকে নিয়েই তো আমাদের জীবনের যত স্বপ্ন, যত আশা, যত পাওয়া। যাই হোক আমাদের মাঝে এত সুন্দর একটি কবিতা শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি ভাইয়া।

 11 months ago 

আসলে প্রিয় মানুষটাকে সারা জীবনের জন্য কাছে পেলে তার থেকে সুখ আর কিছুতেই পাওয়া যায় না।

 11 months ago 

ভালোবাসার কবিতা গুলো পড়তে খুবই ভালো লাগে কারণ অনেকটা চাওয়া পাওয়া লুকিয়ে থাকে। ভালোবাসার মানুষটি যদি পাশে থাকে তাহলে বিশ্বকে জয় করা যায় এটাই সত্য। প্রিয় মানুষটিকে যখন কাছে পাওয়া যায় পৃথিবীর সব স্বপ্নই তখন পূরণ হয়ে যায়। আমার কাছে খুবই ভালো লেগেছে দাদা আপনার এই কবিতাটি। ধন্যবাদ দাদা সুন্দর একটি স্বরচিত কবিতা আমাদের সবার সাথে শেয়ার করার জন্য।

 11 months ago 

আমার কাছেও ভালোবাসার কবিতা গুলো পড়তে ভালো লাগে। এবং কি লিখতে অনেক বেশি পছন্দ করি।

 11 months ago 

ভাইয়া আপনার নিজের লিখা কবিতাটি পড়ে ভীষণ ভালো লেগেছে।কবিতার লাইনগুলো চমৎকার হয়েছে।আপনার থেকে নতুন নতুন কবিতার অপেক্ষায় রইলাম।ধন্যবাদ ভাইয়া সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 11 months ago 

অবশ্যই চেষ্টা করব নতুন কবিতা আপনাদের মাঝে সুন্দরভাবে শেয়ার করার। খুব শীঘ্রই পরবর্তী কবিতা শেয়ার করার চেষ্টা করব।

 11 months ago 

আসলেই ভাইয়া প্রিয় মানুষকে কাছে পাওয়ার জন্য অন্যরকম আকাঙ্ক্ষা কাজ করে। সেই মানুষকে নিয়ে অনেক স্বপ্ন দেখা হয়। আর এই মানুষটিকে কাছে পেলে তখন স্বপ্নগুলো পূরণ হয়ে যায়। সে বিষয়টি নিয়ে খুব সুন্দর একটি কবিতা লিখেছেন। ভালো লাগলো।

 11 months ago 

সত্যি আমরা সবাই প্রিয় মানুষকে নিয়ে অনেক স্বপ্ন দেখি।

 11 months ago 

আপনি তো দেখছি ইদানিং খুব সুন্দর সুন্দর কবিতা লিখেন। কোন কিছু চেষ্টা করতে করতে এক সময় সফলতা চলে আসে। আপনার কবিতা গুলো খুবই সুন্দর হয় পড়তে। একদম ঠিক বলছেন রোমান্টিক কবিতা গুলো পড়তে ভীষণ ভালো লাগে। মনের মানুষকে নিয়ে খুব সুন্দর কবিতা লিখলেন। কবিতার কথা গুলো খুবই সুন্দর হয়েছে।

 11 months ago 

ঠিক বলেছেন কোন কিছু চেষ্টা করতে করতে সফলতা চলে আসে। আর তখন সেই কাজটা করতে অনেক ভালোলাগে। তেমনি আমিও সুন্দরভাবে কবিতা লেখার চেষ্টা করছি প্রতিনিয়ত।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59493.68
ETH 2649.33
USDT 1.00
SBD 2.45