স্বরচিত কবিতা: কেন আমাকে একা রেখে ,চলে গেলে তুমি । Original Poetry by @narocky71

in আমার বাংলা ব্লগ2 months ago

ABB 18.4. 2K24 বৃহস্পতিবার ✅

বিসমিল্লাহি ওয়াস সালাতু ওয়াস সালামু আলাইকা ইয়া রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম।


2023-02-19-22-29-14-726.jpg

আসসালামু আলাইকুম
সবাই কেমন আছেন? আশা করি আমার বাংলা ব্লগ পরিবারের সবাই ভাল আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে ভালো সুস্থ আছি। আমার বাংলা ব্লগ পরিবারের সকলের সুস্বাস্থ্য কামনা করে নতুন ব্লগ শুরু করলাম। আমি প্রতি সপ্তাহে একটি করে কবিতা পোস্ট লেখার চেষ্টা করি। আজ আমি খুবই সুন্দর একটি বিষয় নিয়ে কবিতা লিখতেছি। আমি আশা করি আপনাদের সবার ভালো লাগবে।

দুষ্টামি করে আজ খুব সুন্দর একটি কবিতা লেখার চেষ্টা করেছি। আসলে আমরা যারা স্টিমেট প্ল্যাটফর্মে কাজ করি। আমরা সবাই এসবিডিকে অনেক বেশি ভালোবাসি। কারণ আমাদের ইনকাম বাড়ে sbd এর কারণে। যার কারণে সব সময় তাকে কাছে পেতে চাই অর্থাৎ প্রত্যেকটা পোস্টের মাঝে তাকে দেখতে চাই। আর sbd না আসলে তাহলে আমাদের অনেক কষ্ট বেড়ে যায়। আজ কয়েকদিন sbd আশা বন্ধ হয়ে গিয়েছে। আশা করি খুব শীঘ্রই আমরা আবার দেখা পাবো। যদি আসতে আবার দেরি করে তাহলে অনেক কষ্টে দিন যাবে। সবাই দোয়া করবেন যেন তাড়াতাড়ি আমরা sbd এর দেখা পাই। মজা করে লেখা কবিতাটি আশা করি আপনাদের সবার অনেক বেশি ভালো লাগবে।

স্বরচিত কবিতা: কেন আমাকে একা রেখে ,চলে গেলে তুমি ।


কেন আমাকে একা রেখে ,
চলে গেলে তুমি ।
আর তো কিছু লাগেনা ভালো,
জীবনটা বেদনা Sbd।

কিছু ভালো লাগে না ,
দুঃখে আর বাঁচি না।
সারাক্ষণ ভাবনা,
কেন চলে গেলে তা বলোনা।

ঝলক কেন দেখালে,
মায়া কেন বাড়ালে।
প্রেম নিয়ে আবার ,
কেন তুমি হারালে।

আসবে কখন ফিরে ,
এসো না তাড়াতাড়ি করে ।
ফিরতে যদি দেরি করো ,
দুঃখে কষ্টে প্রাণ যাবে।

এভাবে বলে না ,
জীবনটা বেদনা ।
SBD কেন তুমি আসো না,
আমি তোমার প্রেমের দিওয়ানা।

তোমার স্মৃতি মনে বাজে ,
বুকে সুখের ঢেউ ।
চলে যেয়ে এ হৃদয়ে ,
হৃদয়ে দুঃখের ঢেউ।

ভাবি যখন তোমাকে ,
পাই না খুঁজে আমাকে ।
তোমার স্মৃতি বুকে নিয়ে ,
কষ্টে কাটে দিনক্ষণ।

আসবে আবার ফিরে ,
রাগ অভিমান ভুলে ।
হাসবো আমি তখন ,
পাবো sbd কে যখন।

নিজেকে নিয়ে কিছু কথা

আমার নাম নুরুল আলম রকি। আমার steemit I'd narocky71। আমি বাংলাদেশী নাগরিক । বাংলাদেশে বসবাস করি। তার সাথে সাথে আমি বিশ্বনাগরিক। আমি বাংলা ভাষায় কথা বলি। বাংলা ভাষায় মনের ভাব প্রকাশ করি। আমি বাংলা ভাষাকে ভালবাসি। আমি ফটোগ্রাফি করতে ও ছবি আঁকতে ভালোবাসি। বিশেষ করে জল রং দিয়ে পেইন্টিং করতে পছন্দ করি। এছাড়াও আমি ভ্রমণ করতে পছন্দ করি। যখনই আমার সময় এবং হাতে টাকা থাকে তখন ভ্রমণ করতে বেরিয়ে পড়ি। বিশেষ করে আমি ম্যাক্রো ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি অনেক বছর আগ থেকে ফটোগ্রাফি করে থাকি। কিন্তু বিশেষ করে ম্যাক্রো ফটোগ্রাফি বেশি করা হয়। বর্তমানে তার সাথে আর্ট করতে অনেক ভালোবাসি। বর্তমানে আমি বেশি সময় কাটাই আর্ট শিখতে। বর্তমানে আমার স্বপ্ন, আমি একজন ভালো ফটোগ্রাফার, ও একজন ভালো আর্টিস্ট হব। ( ফি আমানিল্লাহ)

রতত.jpg


3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeF5StuMqDPqgYjRhUxqFbXTvH2r2mDgNbWweA4YGBo825oLh4oqEqeynn5EZL11LdCrppngkM (1).gif


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ
💖ধন্যবাদ💖

Sort:  
 2 months ago 

এসবিডি কে নিয়ে এত সুন্দর কবিতা লিখেছেন আপনি। পড়ে মুগ্ধ হয়ে গেলাম। আপনার কবিতা গুলো পড়ে আমার কাছে বরাবরই খুব ভালো লাগে। আজকের কবিতাটি ও পড়ে আমার কাছে খুব ভালো লেগেছে। প্রতিটি লাইন খুব সুন্দর ভাবে গুছিয়ে লিখেছেন । ধন্যবাদ আপনাকে এত সুন্দর কবিতা আমাদেরকে উপহার দেওয়ার জন্য।

 2 months ago 

আমার কবিতা আপনার কাছে সব সময় ভালো লাগে জেনে খুশি হলাম।

 2 months ago 

ওয়াও sbd কে নিয়ে অসাধারণ একটি কবিতা লিখলেন ভাইয়া। আপনার মনের এত সুন্দর অনুভূতির কথাগুলো অবশ্যই sbd এৱ মনকে আকুল করেছে। দেখবেন অবশ্যই খুব তাড়াতাড়ি আমাদের সবার কষ্ট গুছিয়ে আনন্দ নিয়ে আসবে। অনেক অনেক দোয়া করি ভাইয়া এত সুন্দর করে একটি কবিতায় মুগ্ধ হয়ে যেনsbd আবার আমাদের মাঝে ফিরে আসে। ধন্যবাদ ভাই আপনাকে। আমাদের সবার হয়ে sbd উদ্দেশ্য করে একটি কবিতা লেখার জন্য।

 2 months ago 

যদি মনকে আকুল করে তাহলে তো ভালোই। আমার লেখা কবিতা পড়ে মুগ্ধ হয়েছেন জেনে খুশি হলাম।

 2 months ago 

খুবই সুন্দর একটি কবিতা লিখেছেন। আপনার এই কবিতাটি পড়ে অনেক ভালো লাগলো। আসলে ভালোবাসার অনুভূতিগুলো যেন এই কবিতার মাধ্যমে ফুটিয়ে তুলেছেন। মনের অনুভূতি থেকেই অসাধারণ একটি কবিতা লিখে শেয়ার করলেন।

 2 months ago 

এসবিডির প্রতি ভালোবাসাকে ফুটিয়ে তোলার চেষ্টা করেছি।

 2 months ago 

প্রথমে তো ভেবেছিলাম যে কাকে নিয়ে এমন বিরহের কবিতা লিখছে আমার ভাইটা? কে আবার চলে গেল? কিন্তু পোস্টের মধ্যে ঢকেই তো বুঝলাম যে প্রিয়তমা এসবিডি কে নিয়ে এমন একটি কবিতা। হায়রে এসবিডি যদি এমন প্রেম কে বুঝতে পারতো। খুব মুগ্ধ হলাম কবিতা পড়ে।

 2 months ago 

কে আর চলে যাবে এসবিডি চলে গেল। যদি প্রেমটা বুঝতো তাহলে তো আর কিছুর প্রয়োজন হতো না। শুধু আসলেই হবে 🤭🤭।

 2 months ago 

চমৎকার একটি কবিতা লিখেছেন এসবিডি কে কেন্দ্র করে। মনে হয় বউ চলে গেলেও কেউ এমন কবিতা লিখবে না। তবে এসবিডি চলে যাওয়ার সত্যি আমারা মর্মাহত। যাইহোক বেশ ভালো লাগলো আপনার কবিতা আবৃত্তি করে।

 2 months ago 

মনে হয় বউ চলে গেলেও কেউ এমন কবিতা লিখবে না

কি যে বলেন ভাই। হা হা হা। আসলে আমরা কিন্তু মর্মাহত এটার জন্য। অপেক্ষায় আছি এখন এসবিডির।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 2 months ago 

বাহ ভাইয়া আপনি তো SBD নিয়ে খুব সুন্দর একটি কবিতা লিখেছেন। আসলে SBD বন্ধ হয়ে গেলে আমাদের সবার কষ্ট হয়ে যায়। আর আপনি SBD দিয়ে নিয়ে খুব সুন্দর নিজের অনুভূতি প্রকাশ করেছেন কবিতার মাধ্যমে। সত্যি আপনার কবিতাটি পড়ে মুগ্ধ হয়ে গেলাম। তবে এমনিতে আপনার কবিতার ভাষা অসাধারণ। ধন্যবাদ আপনাকে চমৎকারভাবে SBD নিয়ে কবিতাটি লিখে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 months ago 

এসবিডি কে নিয়ে সুন্দর একটা কবিতা লেখার চেষ্টা করলাম। আপনার কাছে ভালো লেগেছে এবং আপনি মুগ্ধ হয়েছেন শুনে ভালো লাগলো। সব সময় এভাবেই পাশে থাকবেন। ধন্যবাদ।

 2 months ago 

ভাই অতো আফসোস করিয়েন না। যেহেতু হালভিং এর সময় মার্কেট একটু অস্থিতিশীল থাকবে। চিন্তা কইরেন না আবার খুব দ্রুতই চলে আসবে আমাদের SBD. Sbd চলে যাওয়ায় আমার মনটাও বেশ খারাপ। আফসোস যে আমার হচ্ছে না সেটা না। কিন্তু একটা কথা মনে রাখবেন চিতা বাঘ বিশাল লাফ দেওয়ার পূর্বে দুই পা পিছিয়ে যায়। পুরো মার্কেটের অবস্থা এখন তাই। কবিতা টা সুন্দর লিখেছেন। বেশ ভালো লেগেছে আমার কাছে।

Posted using SteemPro Mobile

 2 months ago 

আপনার কথা শুনে অনেক ভালো লাগলো। এখন আছি sbd অপেক্ষায়। আপনার মন্তব্য পেয়ে অসম্ভব ভালো লাগলো।

 2 months ago 

হাহাহা!! হাসতে হাসতে শেষ ভাইয়া 😇। পুরাই অস্থির লিখেছেন। এসবিডি পেআউট আপাতত বন্ধ থাকলে আশা করছি খুব শীঘ্রই চালু হয়ে যাবে। জীবনটা তখন ধন্য হবে ভাইয়া। আমরা এসবিডি পেআউটের অপেক্ষায় আছি।

 2 months ago 

আসলেই জীবনটা ধন্য হয়ে যাবে। আসলে মজা করেই লেখা হলো কবিতাটা।

 2 months ago 

ভালো লেগেছিল ভাইয়া কবিতাটি পড়ে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 61932.16
ETH 3422.23
USDT 1.00
SBD 2.49