lifestyle:- নিজের জন্য টি-শার্ট কিনার মুহূর্ত।

in আমার বাংলা ব্লগ5 months ago

ABB 22 ফেব্রুয়ারি ২০২৪ বৃহস্পতিবার ✅

বিসমিল্লাহি ওয়াস সালাতু ওয়াস সালামু আলাইকা ইয়া রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম।

20240212_184052.jpg

আসসালামু আলাইকুম
সবাই কেমন আছেন? আশা করি আমার বাংলা ব্লগ পরিবারের সবাই ভাল আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে ভালো সুস্থ আছি। আমার বাংলা ব্লগ পরিবারের সকলের সুস্বাস্থ্য কামনা করে নতুন ব্লগ শুরু করলাম। আজ আমি লাইফস্টাইল এর একটি পোস্ট করব। অনেকদিন পর একটা টি-শার্ট কিনতে গিয়েছিলাম সে মুহূর্তটা আপনাদের মাঝে শেয়ার করব। আশা করি অনেক বেশি ভালো লাগবে।

20240212_184322.jpg

অনেকদিন পর নিজের জন্য কিছু কিনার কথা ভাবলাম। বেশ কিছুদিন ধরেই টি-শার্ট এবং প্যান্ট কেনার জন্য সোনিয়া বলতেছে। কিন্তু বিভিন্ন ব্যস্ততার কারণে কিনা হচ্ছিল না। এজন্য অনেক বকাঝকা ও শুনতে হয়েছিল আমাকে। আমার মা ও বলতেছে অনেকদিন পর্যন্ত কোন কেনাকাটা করি না। চিন্তা করলাম প্রথমত একটি টি-শার্ট কেনার কথা। বুঝনি তো মোটা মানুষ এজন্য ভালো মানের ছাড়া পাওয়া যায় না।

20240212_184100.jpg

আবার শরীরের অনুযায়ী ভালো জামা কাপড় পেতেও কষ্ট হয়। বিশেষ করে জুতা কিনা ক্ষেত্রে অনেক কষ্ট পোহাতে হয় আমাকে। আবার ফ্রেন্ড কিনার ক্ষেত্রেও একই অবস্থা। অনেক দোকান ঘুরে ও পাওয়া যায় না নিজের জন্য। এজন্য প্রথমতই একটি বন্ধুর দোকানে গিয়েছিলাম। শার্ট এবং প্যান্ট কিনবো বলে।

20240212_184012.jpg

কিন্তু আমর শার্ট একদমই পড়ার অভ্যাস নেই‌ । সব সময়ই টি শার্ট পরে থাকি। এজন্য যখনই কিনার চেষ্টা করে তখন টি-শার্ট কিনে থাকি। সোনিয়া বলেছিল প্রথমত একটি শার্ট কেনার কথা। নিজেও ভেবেছিলাম এবার একটি শার্ট কিনেই ফেলবো। কিন্তু দোকানে যাওয়ার পর তা আর হলো না। কারণ ভালো মানের কোন শার্ট নিজের জন্য পেলাম না। ছেলেও গায়ের মধ্যে হয় না।

20240212_183901.jpg

এটি খুব দুঃখজনক কথা। কিন্তু কিছু করার নেই আবারও টি-শার্ট দেখতে শুরু করলাম। অনেকগুলো টি-শার্ট দেখার পর, এই টি-শার্টটি পছন্দ হলো। যখন টি-শার্ট কিনতে গিয়েছিলাম সেখানে অনেকজন উপস্থিত ছিল। কারণ যখন বাজারে গেলাম হঠাৎ করে আমার ভাগ্নিসহ একজন বড় আপু সহ প্রায় ৪-৫ জন এর সাথে দেখা হয়ে গেল।

20240212_183855.jpg

তাদেরকে বললাম একটি টি শার্ট পছন্দ করে দেওয়ার জন্য। সবাই খুব সহজেই রাজি হয়ে গেল। সবাই একে নিয়ে যখন দোকানে গেলাম, দোকানদার অনেক দুষ্টামি মূলক কথা বলল। কিন্তু সবার পছন্দের একটি-শার্ট কিনতে ফিরেও আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। আমার নিজেরও পছন্দ হয়েছিল। কারণ এর আগে কখনো আমি এই কালারের টি-শার্ট পরিধান করি নাই। আমার কাছে কালারটি খুব ইউনিক লেগেছিল।

20240212_192250.jpg

এজন্য টি-শার্ট পরে একটি ছবি তুলে ফেললাম। ছবিটা কেমন লাগতেছে তা তো অবশ্যই বলবেন। আর দীর্ঘদিন পরে এভাবে একটা ছবি তুললাম। অবশ্যক ফটোগ্রাফার ছিল সোনিয়া। তার হাতে এত চমৎকার ছবিটি আমাকেও মুগ্ধ করেছিল। আমি আশা করি আপনাদের সবার কাছে অনেক বেশি ভালো লাগবে। আজকের মত এখানে বিদায় নিলাম আল্লাহ হাফেজ।

20240214_125709.jpg

পোস্ট বিবরণ

শ্রেণীLifestyle
ক্যামেরাSamsung S23 Ultra
পোস্ট তৈরিnarocky71
লোকেশনবাংলাদেশ

নিজেকে নিয়ে কিছু কথা

আমার নাম নুরুল আলম রকি। আমার steemit I'd narocky71। আমি বাংলাদেশী নাগরিক । বাংলাদেশে বসবাস করি। তার সাথে সাথে আমি বিশ্বনাগরিক। আমি বাংলা ভাষায় কথা বলি। বাংলা ভাষায় মনের ভাব প্রকাশ করি। আমি বাংলা ভাষাকে ভালবাসি। আমি ফটোগ্রাফি করতে ও ছবি আঁকতে ভালোবাসি। বিশেষ করে জল রং দিয়ে পেইন্টিং করতে পছন্দ করি। এছাড়াও আমি ভ্রমণ করতে পছন্দ করি। যখনই আমার সময় এবং হাতে টাকা থাকে তখন ভ্রমণ করতে বেরিয়ে পড়ি। বিশেষ করে আমি ম্যাক্রো ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি অনেক বছর আগ থেকে ফটোগ্রাফি করে থাকি। কিন্তু বিশেষ করে ম্যাক্রো ফটোগ্রাফি বেশি করা হয়। বর্তমানে তার সাথে আর্ট করতে অনেক ভালোবাসি। বর্তমানে আমি বেশি সময় কাটাই আর্ট শিখতে। বর্তমানে আমার স্বপ্ন, আমি একজন ভালো ফটোগ্রাফার, ও একজন ভালো আর্টিস্ট হব। ( ফি আমানিল্লাহ)

রতত.jpg


3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeF5StuMqDPqgYjRhUxqFbXTvH2r2mDgNbWweA4YGBo825oLh4oqEqeynn5EZL11LdCrppngkM (1).gif


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ,
💖ধন্যবাদ💖

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

Upvoted! Thank you for supporting witness @jswit.

 5 months ago 

আসলে ভাইয়া আমরা সব সময় অন্য সবাইকে নিয়ে ভাবতে ভাবতে নিজের কথা ভুলেই যায়।যাইহোক আপনি অনেক সুন্দর একটি টি-শার্ট কিনেছেন। তবে এটা সত্যি মোটা আর লম্বা মানুষের শুধু শার্ট কেন কোন কিছু কিনতে গেলে অনেক ঝামেলা। আর আপনার টি শার্ট পড়া ফটোগ্রাফিটি চমৎকার হয়েছে। সত্যি সোনিয়া আপু বেশ ভালো ফটোগ্রাফার। ধন্যবাদ ভাইয়া পোস্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 5 months ago 

আসলে আমার জন্য কোন কিছু কিনতে গেলেই ঝামেলার মধ্যে পড়তে হয়। আমার কাছেও কিন্তু ফটোগ্রাফি টা ভালো লেগেছিল।

 5 months ago 

আপনি দেখছি আমার মতো, ভিন্ন কালারের শার্ট পছন্দ করেন। আমিও কোন কিছু কিনতে গেলে সব সময় ইউনিক কালার গুলো নেওয়ার চেষ্টা করি।

Posted using SteemPro Mobile

 5 months ago 

আমার কাছে ইউনিক কালারের কোন কিছু পড়তে অনেক ভালো লাগে।

 5 months ago 

আসলে মোটা মানুষের কাপড় বাজারে খুব কম পরিমাণে পাওয়া যায়। আপনি সোনিয়া আপু এবং আপনার আম্মুর বেশ বকাঝকা খাওয়ার পর মার্কেটের মধ্যে টি শার্ট কিনতে গিয়েছিলেন। অনেক খোঁজাখুঁজি করার পর অনেকের পছন্দ অনুযায়ী একটি টি শার্ট কিনেই ফেললেন।টি শার্ট টি পরে একটি ছবি তুলেছেন, ছবিতে আপনাকে অনেক সুন্দর লাগছে।

 5 months ago 

হ্যাঁ ভাই বকাঝকা তো অনেক বেশি খাওয়া লেগেছে। শেষ পর্যন্ত পছন্দ অনুযায়ী কিনে নিয়েছিলাম। সুন্দর মন্তব্যটা পেয়ে অনেক ভালো লাগলো।

 5 months ago 

টি-শার্টটা কিন্তু আসলেই অনেক ভাল ছিল ভাই। আপনার গায়ে অনেক মানিয়েছে। আর কালারটাও কিন্তু আসলেই বেশ ইউনিক। এরকম কালারের টি-শার্ট খুব বেশি একটা দেখা যায় না। তবে আপনার মত আমারও একই অবস্থা, বাজারে গেলে নিজের সাইজের শার্ট বা টি-শার্ট পাওয়া বেশ মুশকিল। বাড়িতে এসে হয় চাপাতে হয়, না হলে ছোট বড় হয়ে যায়। যেহেতু অনেকে মিলেই পছন্দ করে এটা কিনেছেন, তার মানে খারাপ হওয়ার কোন সুযোগ নেই ভাই।

 5 months ago 

আমার গায়ে টি-শার্টটা মানিয়েছে শুনে ভালো লাগলো। আর আমার কাছেও টি-শার্টটা খুব ভালো লেগেছে। ঠিক বলেছেন এটার মধ্যে খারাপ হওয়ার কোন সুযোগই নেই।

 5 months ago 

অনেকে মিলে দেখেশুনে কোন জিনিস কিনলে খারাপ হওয়ার সুযোগ খুব কমই থাকে ভাই।

 5 months ago 

কেনাকাটা করতে কমবেশি সবারই ভালো লাগে। তবে সাইজ মতো পাওয়া না গেলে আসলেই বিরক্ত লাগে। আমাদের একটা ফ্রেন্ড আছে, সে অনেক মোটা। তার জন্য শার্ট, প্যান্ট এবং জুতা কিনতে গেলে মেজাজ খারাপ হয়ে যায়। তবে আমার এদিক দিয়ে কোনো ঝামেলা নেই। এক্স এল সাইজের শার্ট কিংবা টি-শার্ট একেবারে পারফেক্ট লাগে এখন। আমি তো মার্কেটে গিয়ে নতুন শার্ট বা টি-শার্ট কিনে,সাথে সাথে পরিধান করে বাসায় চলে আসি। যাইহোক সোনিয়া আপু দারুণ ফটোগ্রাফি করেছে আপনার। টি-শার্টটি আপনাকে বেশ ভালো মানিয়েছে ভাই। পোস্টটি আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 57983.59
ETH 3132.93
USDT 1.00
SBD 2.44