ভ্রমণ : বিনোদন পার্কে ঘুরতে যাওয়ার মুহূর্ত।

in আমার বাংলা ব্লগ19 days ago

Abb 6 মে 2024 ✅

বিসমিল্লাহি ওয়াস সালাতু ওয়াস সালামু আলাইকা ইয়া রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম।

আসসালামু আলাইকুম" সবাই কেমন আছেন? আশা করি আমার বাংলা ব্লগ পরিবারের সবাই ভাল আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে ভালো সুস্থ আছি। আমার বাংলা ব্লগ পরিবারের সকলের সুস্বাস্থ্য কামনা করে নতুন ব্লগ শুরু করলাম। আজ আমি আপনাদের মাঝে ভ্রমণ করার একটি পোস্ট নিয়ে হাজির হলাম। প্রায় সময় বিভিন্ন জায়গায় ঘুরতে যেতে আমার ভীষণ ভালো লাগে। আজ ও আমি একটি জায়গায় ঘুরতে গিয়েছি। ‌মাঝে মাঝে ঘুরতে গেলে মন এবং শরীর দুটোই ভালো থাকে। আশা করি আপনাদের সবার অনেক বেশি ভালো লাগবে।

20240414_175140.jpg

ঈদ উপলক্ষে ঘুরতে যাওয়ার পোস্ট করা এখনো হয় নাই। ঈদের পোস্ট আজই করতে চলে আসলাম। আসলে ঈদ উপলক্ষে পরিবারের সবাইকে নিয়ে ঘুরতে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলাম মনপুরা বিনোদন পার্কে। আমাদের এখানে মনপুরা বিনোদন পার্কটি অনেক বেশি সুন্দর একটি জায়গা। যার কারণে পরিবারের সবাইকে নিয়ে ঘুরতে যাওয়ার সিদ্ধান্ত নিলাম। প্রথম কথাতেই পরিবারের সবাই রাজি হয়ে গেল।

20240414_175426.jpg

এ বিষয়টা আমার অনেক বেশি ভালো লেগেছিল । আসলে পরিবারের সবাই একসাথে সব সময়ই কোথাও যাওয়া যায় না। কিন্তু বিশেষ কিছু মুহূর্তে আমরা চাইলে পরিবারের সবাইকে নিয়ে যেতে পারি। অথচ আমার বিষয়টা একটু আলাদা। আমি সবসময় চেষ্টা করি পরিবারের সবাইকে নিয়ে ঘুরাঘুরি করার জন্য। ঈদের পর দূরে কোথাও যাওয়ার পরিকল্পনা থাকলেও যেতে পারি নাই।

20240414_175807.jpg

কারণ মাথার উপর অনেক বেশি কাজের চাপ ছিল। মাথার উপর যখন অনেক বেশি কাজের চাপ থাকে তখন কোন কিছুই ভালো লাগেনা। তখন মাথায় থাকে শুধু কাজ আর কাজ। দুপুরে খাওয়া দাওয়া করে আমরা বের হলাম বাসা থেকে। আমি মোটরসাইকেল নিয়ে গেলেও পরিবারের বাকিরা রিক্সায় করে গিয়েছিল। ঈদ উপলক্ষে ৫০ টাকার ভাড়া ১০০ টাকা হয়ে গেল। আমি যাওয়ার সময় রিক্সাওয়ালার ভাড়া দিয়ে গেলাম কিন্তু কম।

20240414_181442.jpg

যখন মনপুরাতে পৌছালো এবং আমাকে কল করলো টাকা আরো লাগবে , তখন আমি আবার আসলাম। ঈদ উপলক্ষে সবকিছুর দাম বাড়তি থাকবে তা তো স্বাভাবিক‌ ‌ । এ বিষয়টা আমার মাথায় ছিল না। তারপরও ঢুকলাম মনপুরা বিনোদন পার্কে। বিনোদন পার্কে ২০ টাকা করে টিকেট নিচ্ছিল। আসলে এর আগে আমাদের এরিয়াতে বিনোদন পার্ক ছিল না। ঈদ উপলক্ষে অনেক টাকা ইনভেস্ট করে এটি তৈরি করেছে। আশা করি ঈদের পরেও এটি থাকবে।

20240414_182152.jpg

প্রথমত মেয়েকে একটি রাবার জাতীয় জিনিসের উপর তুলে দিলাম। সেখানে অনেকক্ষণ পর্যন্ত নাচানাচি করেছিল। এ বিষয়টা দেখে সবাই অনেক বেশি খুশি হয়েছিল। আমার নিজের কাছেও অনেক বেশি ভালো লেগেছিল। এরপর অনেক বড় একটি দোলনায় উঠালাম। সেখানেও সে অনেক বেশি খুশি হয়েছিল। এবং একে একে সবগুলোর উপরে তুললাম। অনেক বেশি আনন্দ করেছিল সে। আমরা সবাই গেলেও আনন্দটা মেয়েটি বেশি পেয়েছে।

20240414_182228.jpg

এরপরে ঘটলো একটি মজার ঘটনা। আসলে বিনোদন পার্কের মধ্যে একটি টেডিবিয়ার ছিল। এই বিষয়টা আমার জানা ছিল না। হঠাৎ করেই এটি এসে সবার সাথে দুষ্টামি করতে ছিল। সবাই টেডি বিয়ারের সাথে অনেক বেশি দুষ্টামি করতেছে। এ বিষয়টা আমার অনেক বেশি ভালো লেগেছিল। পরে দেখলাম সবাই তার সাথে ছবি তুলতেছে। তো কি আর করার আমরাও টেডি বিয়ারের সাথে ছবি তুলে নিলাম। খুবই ভালো লেগেছিল এই মুহূর্তটা। টেডি বিয়ার বিনোদন পার্ক এর ভিতরে সবাইকে অনেক বেশি বিনোদন দিচ্ছিল। কিন্তু কিছু বাজে মানুষ তার সাথে অতিরিক্ত ফাইজলামি করতেছিল। কয়েকজনকে দেখলাম তাকে মাথায় হাত দিয়ে দিয়ে মারতেছিল। দুষ্টামি করার চলে তাকে আঘাত করতে ছিল। এ বিষয়টা অনেক বেশি খারাপ লেগেছিল। পরবর্তীতে কয়েকটি ছেলে এসে তাকে উপরে তুলে ফেলে দিল। টেডি বিয়ার অনেক বেশি ব্যথা পেয়েছিল। পরে ওই ছেলে দুটোকে টেডি বিয়ার অনেকক্ষণ অনেক কিছু বুঝিয়েছিল। কিন্তু তার মাথা গরম করে নাই। এ বিষয়টা দেখে টেডি বিয়ারের প্রতি আমার ভালবাসা একটু বেড়ে গিয়েছিল। এভাবেই আমরা সেখানে অনেক ভালো একটি সময় কাটিয়েছিলাম। আমার মা ও অনেক বেশি আনন্দ উপভোগ করেছিল। এই বিষয়টাও আমার অনেক বেশি ভালো লেগেছিল। পরবর্তী সপ্তাহের অন্য কোথাও ঘুরতে যাব সেই পোস্ট আপনাদের মাঝে শেয়ার করব। সে পর্যন্ত সবাই ভালো এবং সুস্থ থাকুন আল্লাহ হাফেজ।

20240414_183445.jpg

পোস্ট বিবরণ

শ্রেণীভ্রমণ
ক্যামেরাSamsung S23 Ultra
পোস্ট তৈরিnarocky71
লোকেশনবাংলাদেশ

নিজেকে নিয়ে কিছু কথা

আমার নাম নুরুল আলম রকি। আমার steemit I'd narocky71। আমি বাংলাদেশী নাগরিক । বাংলাদেশে বসবাস করি। তার সাথে সাথে আমি বিশ্বনাগরিক। আমি বাংলা ভাষায় কথা বলি। বাংলা ভাষায় মনের ভাব প্রকাশ করি। আমি বাংলা ভাষাকে ভালবাসি। আমি ফটোগ্রাফি করতে ও ছবি আঁকতে ভালোবাসি। বিশেষ করে জল রং দিয়ে পেইন্টিং করতে পছন্দ করি। এছাড়াও আমি ভ্রমণ করতে পছন্দ করি। যখনই আমার সময় এবং হাতে টাকা থাকে তখন ভ্রমণ করতে বেরিয়ে পড়ি। বিশেষ করে আমি ম্যাক্রো ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি অনেক বছর আগ থেকে ফটোগ্রাফি করে থাকি। কিন্তু বিশেষ করে ম্যাক্রো ফটোগ্রাফি বেশি করা হয়। বর্তমানে তার সাথে আর্ট করতে অনেক ভালোবাসি। বর্তমানে আমি বেশি সময় কাটাই আর্ট শিখতে। বর্তমানে আমার স্বপ্ন, আমি একজন ভালো ফটোগ্রাফার, ও একজন ভালো আর্টিস্ট হব। ( ফি আমানিল্লাহ)


3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeF5StuMqDPqgYjRhUxqFbXTvH2r2mDgNbWweA4YGBo825oLh4oqEqeynn5EZL11LdCrppngkM (1).gif


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ,
💖ধন্যবাদ💖

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 18 days ago 

অনেক সুন্দর একটি পার্কে ঘুরতে যাওয়ার মুহূর্ত আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। আপনার এই পার্কের মতো টা আমার কাছে অনেক অনেক ভালো লেগেছে। খুব সুন্দর ভাবে ভ্রমণের বিষয়টা উপস্থাপন করেছেন আমাদের মাঝে।

 17 days ago 

পার্কে ঘোরাঘুরি করার সময় অনেক বেশি ভালো লাগে। যার কারণে সব সময় যাওয়ার চেষ্টা করি

 18 days ago 

বোঝাই যাচ্ছে মনপুরা বিনোদন পার্কে গিয়ে দারুণ একটা মুহূর্ত অতিবাহিত করেছিলেন। ঈদের সময়ে পরিবারের সকলে মিলে ঘোরাঘুরি করেছেন জেনে খুবই খুশি হলাম। এরকম ঘুরাঘুরি করতে সত্যিই অনেক বেশি ভালো লাগে তবে সেখানে গিয়ে টেডি বিয়ারের সঙ্গে দারুন মুহূর্ত অতিবাহিত করেছেন। এরকম মুহূর্ত কাটাতে আসলেই অনেক বেশি ভালো লাগে। ধন্যবাদ বিনোদন পার্কে ঘুরাঘুরির মুহূর্তটা আমাদের মাঝে তুলে ধরার জন্য।

 17 days ago 

আপনি ঠিক বলেছেন জীবন ভাই। পার্কের মধ্যে অনেক বেশি আনন্দ মুহূর্ত অতিবাহিত করেছি। অনেক অনেক ধন্যবাদ আপনাকে।

 18 days ago 

সোনিয়া আপুর দুটি পোস্টেও কিছু মুহূর্ত দেখেছিলাম। আপনার পোষ্টের মাধ্যমে আরো কিছু মুহূর্ত দেখে ভালো লাগলো। আপনার মেয়েকে দেখে বোঝাই যাচ্ছে সে অনেক খুশি হয়েছে। এখন ঘোরাঘুরির জায়গা গুলোতে এরকম টেডি বিয়ার গুলো দেখা যায়। তবে আর অনেকেই তাকে ব্যাথা দিয়েছিল এটা জেনে খুবই খারাপ লেগেছে। আসলে মানুষ মাঝে মাঝে ভুলে যায় যে এই মুখোশের আড়ালে একটা মানুষ রয়েছে। ভালো লাগলো আপনাদের কাটানো সুন্দর মুহূর্ত গুলো দেখে। ধন্যবাদ ভাইয়া।

 17 days ago 

ঠিক বলেছেন আপু মুখোশের আড়ালে যে একটি মানুষ রয়েছে তা কেউ বুঝেনা। অনেকেই নিজের সামনেও ব্যথা দিয়েছে। এ বিষয়টা আমার অনেক বেশি খারাপ লেগেছিল।

 18 days ago 

টেডিবিয়ারটি দেখতে কিন্তু সত্যিই বেশ কিউট লাগছে। ঈদ উপলক্ষে সবাইকে নিয়ে ঘুরতে গিয়েছিলেন জেনে ভালো লাগলো ভাইয়া। আর বিশেষ দিনগুলোতে কিংবা উৎসবের দিনগুলোতে সবার সাথে ঘুরতে যেতে ভালো লাগে। বিনোদন কেন্দ্রগুলোতে ঘুরতে গেলে আরো বেশি ভালো লাগে। আপনার পোস্ট দেখে অনেক ভালো লাগলো ভাইয়া।

 17 days ago 

আপনি ঠিক বলেছেন কেন্দ্রগুলোতে ঘুরতে গেলে অনেক বেশি ভালো লাগে। অনেক ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.12
JST 0.031
BTC 67928.13
ETH 3777.58
USDT 1.00
SBD 3.75