ইসলামী সংগীত:- প্রিয় প্রিয় প্রিয় নবী

in আমার বাংলা ব্লগ6 months ago

ABB 5 এপ্রিল 2024 ✅

বিসমিল্লাহি ওয়াস সালাতু ওয়াস সালামু আলাইকা ইয়া রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম।


1000102770.jpg

আসসালামু আলাইকুম। সবাই কেমন আছেন? আশা করি আমার বাংলা ব্লগ পরিবারের সবাই ভাল আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে ভালো সুস্থ আছি। আমার বাংলা ব্লগ পরিবারের সকলের সুস্বাস্থ্য কামনা করে নতুন ব্লগ শুরু করলাম। আজ আমি আপনাদের মাঝে খুব চমৎকার একটি ইসলামিক সংগীত পরিবেশন করেছি। আমার ইসলামিক সংগীত পরিবেশন করতে অনেক বেশি ভালো লাগে। যখন মন খারাপ থাকে এবং একা থাকি তখন গুনগুন করে ইসলামী সংগীত গুলো গাই। সেজন্য চিন্তা করলাম আজ আমি আপনাদের মাঝে একটি ইসলামী সংগীত পরিবেশন করব। কেমন হয়েছে তা জানি না কিন্তু চেষ্টা করেছি। কেমন হয়েছে তা অবশ্যই আপনারা মন্তব্যের মাধ্যমে বলবেন। আশা করি অনেক ভালো লাগবে।

ভিডিও দেখার জন্য ক্লিক করুন

ইসলামী সংগীত : প্রিয় প্রিয় প্রিয় নবী


প্রিয় প্রিয় প্রিয় প্রিয়নবী আল্লাহর নূর প্রিয় প্রিয় নবী (২)

আমরা গুনাহগার সব অসহায় তোমার রহমত ছাড়া নেই যে উপায় তুমি হাজির ও নাজির, জাহির ও বাতিন সৃষ্টির মূলে তুমি তুলনাবিহীন। ঐ

ঈদে আজম মোদের খুশির দিন আল্লাহর হাবীব তাশরীফ আনলেন যে দিন সকল সৃষ্টির সেরা ঈদে আজম সকল ঈদের মূল ঈদে আজম। ঐ

দশ-ই মহরম কারবালা পালন করো না কেবল আশুরা এটা মোদের শহিদ দিবস মুসলিম জাতির জাতীয় শহীদ দিবস। ঐ

২৩ শে সেপ্টেম্বর আঁধার দিবস মুসলিম জাতির বেদনার দিবস আরব ভূমি জবর দখলের দিবস সৌদি রাজতন্ত্র কায়েমের দিবস ধ্বংস করবো সৌদি গোত্রবাদ কায়েম করে মোদের ইনসানিয়াত।

হক-বাতিলের আছে যত ব্যবধান ইমাম হায়াত বুঝিয়ে দিলেন রাখতে মজবুত ঈমান ইমামকে পেলে আমরা তোমায় পাবো তোমায় পেলে আমরা আল্লাহকে পাবো। ঐ

প্রিয় প্রিয় প্রিয় নবী
আল্লাহর নূর প্রিয় প্রিয় নবী

নিজেকে নিয়ে কিছু কথা

আমার নাম নুরুল আলম রকি। আমার steemit I'd narocky71। আমি বাংলাদেশী নাগরিক । বাংলাদেশে বসবাস করি। তার সাথে সাথে আমি বিশ্বনাগরিক। আমি বাংলা ভাষায় কথা বলি। বাংলা ভাষায় মনের ভাব প্রকাশ করি। আমি বাংলা ভাষাকে ভালবাসি। আমি ফটোগ্রাফি করতে ও ছবি আঁকতে ভালোবাসি। বিশেষ করে জল রং দিয়ে পেইন্টিং করতে পছন্দ করি। এছাড়াও আমি ভ্রমণ করতে পছন্দ করি। যখনই আমার সময় এবং হাতে টাকা থাকে তখন ভ্রমণ করতে বেরিয়ে পড়ি। বিশেষ করে আমি ম্যাক্রো ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি অনেক বছর আগ থেকে ফটোগ্রাফি করে থাকি। কিন্তু বিশেষ করে ম্যাক্রো ফটোগ্রাফি বেশি করা হয়। বর্তমানে তার সাথে আর্ট করতে অনেক ভালোবাসি। বর্তমানে আমি বেশি সময় কাটাই আর্ট শিখতে। বর্তমানে আমার স্বপ্ন, আমি একজন ভালো ফটোগ্রাফার, ও একজন ভালো আর্টিস্ট হব। ( ফি আমানিল্লাহ)

1000037908.jpg


3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeF5StuMqDPqgYjRhUxqFbXTvH2r2mDgNbWweA4YGBo825oLh4oqEqeynn5EZL11LdCrppngkM (1).gif


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ
💖ধন্যবাদ💖

Sort:  
 6 months ago 

ইসলামিক সংগীত আমার কাছে সবসময় অনেক বেশি ভালো লাগে। আপনি আজকে চমৎকার একটি ইসলামিক সংগীত আমাদের মাঝে উপহার দিলেন। আপনার কন্ঠে এমন সুন্দর একটি ইসলামিক সংগীত শুনে ভালো লাগলো। আসলে মন খারাপ থাকলে এধরনের ইসলামিক সংগীত গুলো শুনলে অটোমেটিক মন ভালো হয়ে যায়। ধন্যবাদ আপনার জন্য শুভকামনা রইলো।

 6 months ago 

আসলেই ইসলামিক সংগীত শুনলে মনটা একেবারে ভালো হয়ে যায়। আর আমি তো বেশিরভাগ সময় শোনার চেষ্টা করি।

 6 months ago 

ইসলামিক গজল গুলো শুনলে মনের ভেতর আলাদা প্রশান্তি কাজ করে। এই গজলটি এর আগে কখনো শোনা হয়নি। আমাদের নবীজির জীবনী নিয়ে এই গজলটি অনেক সুন্দর লাগলো আপনার কন্ঠে শুনে। অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি ইসলামিক গজল কভার করে আমাদের সাথে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 6 months ago 

এই গজলটি আগে না শোনা হলেও, আমার কন্ঠে শোনার সুযোগ হয়েছে আপনার এটা ভাবতেই ভালো লাগতেছে।

 6 months ago 

নবীজির শানে খুবই সুন্দর একটি গজল আপনি গেয়েছেন। আপনার গজল শুনতে পেয়ে অনেক ভালো লাগলো। সত্যিই অসাধারণ লেগেছে, এরকম গজল শুনলে হৃদয় যেন ঠান্ডা হয়ে যায়।

 6 months ago 

চেষ্টা করেছি সুন্দর একটা ইসলামিক সংগীত কভার করে শেয়ার করার জন্য।

 6 months ago 

রমজান আসার আগে থেকে আমি লক্ষ্য করছি আপনি আমাদের মাঝে খুবই সুন্দর ইসলামিক সংগীত পরিবেশন করছেন। আপনার কন্ঠে নিত্যনতুন এই ইসলামিক সংগীত গুলো শুনতে আমার খুবই ভালো লাগে। আশা করব এভাবে কিন্তু আপনি আমাদের মাঝে আরো অনেক ইসলামিক সংগীত পরিবেশন করবেন।

 6 months ago 

প্রতিনিয়তই সুন্দর সুন্দর ইসলামিক সংগীত গুলো সবার মাঝে ভাগ করে নেওয়ার চেষ্টা করি।

 6 months ago 

ভাইয়া আপনি আমাদের মাঝে অনেক সুন্দর ইসলামিক সংগীত পরিবেশন করেছেন। আপনার কন্ঠে এই সুন্দর ইসলামী সংগীত শুনে আমার অনেক অনেক ভালো লাগলো। ইসলামিক সংগীত আমারও খুবই ভালো লাগে। আমারও ইচ্ছে জাগে আপনাদের মাঝে পরিবেশন করি কিন্তু হয়ে ওঠেনা।

 6 months ago 

ইসলামিক সংগীত আপনার কাছেও ভালো লাগে অনেক খুশি হলাম।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 6 months ago 

আপনি সব সময়ই দারুন দারুন কিছু ইসলামিক সংগীত আমাদের সাথে শেয়ার করে যাচেছন। আপনার শেয়ার করা ইসলামিক সংগীত গুলো শুনতে আমার কাছে বেশ ভালো লাগে। আর আজকের সংগীতটিও আপনার কন্ঠে বেশ দারুন লাগছে। ধন্যবাদ এমন সুন্দর একটি ইসলামিক সংগীত আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 6 months ago 

আজকের ইসলামিক সংগীতটি ও আমার কন্ঠে দারুন লাগছে শুনে ভালো লাগলো।

 6 months ago 

ভাইয়া প্রতি সপ্তাহে আপনি খুব সুন্দর সুন্দর ইসলামিক সংগীত কভার করেন। আপনার কণ্ঠে সেই সংগীত শুনতে আমার কাছে অনেক ভালো লাগে। আজকে আপনি খুব সুন্দর একটি ইসলামিক সংগীত কভার করেছেন। এই গজল যত শুনি ততই যেন আরও বেশি শুনতে ইচ্ছে করে। গজল শুনতে সবসময়ই আমার কাছে ভালো লাগে। ধন্যবাদ এত সুন্দর ইসলামিক সংগীত কভার করার জন্য।

 6 months ago 

আসলেই গজল গুলো যত শুনি ততই ভালো লাগে। ধন্যবাদ সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 6 months ago 

আপনি প্রতিনিয়ত ইসলামী সংগীত গেয়ে আমাদেরকে কভার করে শেয়ার করে যাচ্ছেন। ইসলামী সংগীত শুনতে আমার অনেক ভালো লাগে। তাছাড়া রমজানের দিনে তো আরও অনেক বেশি ভালো লাগে। আপনার আজকের শেয়ার করা ইসলামী সংগীত আমার অনেক পছন্দের একটি ইসলামী সংগীত। গেয়ে কভার করলেন শুনতে বেশ ভালো লাগলো অনেক ধন্যবাদ।

 6 months ago 

প্রতিনিয়তই শেয়ার করে যাওয়ার চেষ্টা করছি। আপনাদের উৎসাহ মূলক মন্তব্যের কারণে, ইসলামিক সংগীত গুলো গাওয়ার প্রতি আরও আগ্রহ জন্মেছে।