ইসলামী সংগীত:- ঈদে আজমে প্রিয়নবীর আগমণে

in আমার বাংলা ব্লগ8 months ago

ABB 27 -1.24 শনিবার ✅

বিসমিল্লাহি ওয়াস সালাতু ওয়াস সালামু আলাইকা ইয়া রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম।

IMG-20240127-WA0012.jpg

আসসালামু আলাইকুম। সবাই কেমন আছেন? আশা করি আমার বাংলা ব্লগ পরিবারের সবাই ভাল আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে ভালো সুস্থ আছি। আমার বাংলা ব্লগ পরিবারের সকলের সুস্বাস্থ্য কামনা করে নতুন ব্লগ শুরু করলাম। আজ আমি আপনাদের মাঝে খুব চমৎকার একটি ইসলামিক সংগীত পরিবেশন করেছি। আমার ইসলামিক সংগীত পরিবেশন করতে অনেক বেশি ভালো লাগে। দীর্ঘ প্রায় এক বছর পর আজ আমি একটি ইসলামী সংগীত পরিবেশন করেছি। যখন মন খারাপ থাকে এবং একা থাকি তখন গুনগুন করে ইসলামী সংগীত গুলো গাই। সেজন্য চিন্তা করলাম আজ আমি আপনাদের মাঝে একটি ইসলামী সংগীত পরিবেশন করব। কেমন হয়েছে তা জানি না কিন্তু চেষ্টা করেছি। কেমন হয়েছে তা অবশ্যই আপনারা মন্তব্যের মাধ্যমে বলবেন। আশা করি অনেক ভালো লাগবে।

ভিডিও দেখার জন্য ক্লিক করুন

ইসলামী সংগীত : ঈদে আজমে প্রিয়নবীর আগমণে


ঈদে আজমে প্রিয়নবীর আগমণে

ঈদে আজমে প্রিয়নবীর আগমণে ফুলেরা সব হেসে খেলে বসন্ত ছড়ায়।

আজকে মোদের মনে, আপনার আগমণে আনন্দেরই ঢেউ খেয়ে বুকটা ভরে যায়।

আপনার আগমণে সকল সৃষ্টি হাঁসে আপনার আগমণে আকাশ-বাতাস হাঁসে আল্লাহ তাআলার সাথে সালাতু সালাম গায়।

ইমাম হায়াতের মাঝে আপনাকে পাই খুঁজে প্রাণের ইমামের মাঝে আপনাকে পাই খুঁজে তাঁরই সাথে মোরা আপনারই গান গাই। ঐ

নবীর প্রেমের গানে জীবনে মরণে সেটাই হবে শুধু প্রিয়নবীর শানে। ঐ

নিজেকে নিয়ে কিছু কথা

আমার নাম নুরুল আলম রকি। আমার steemit I'd narocky71। আমি বাংলাদেশী নাগরিক । বাংলাদেশে বসবাস করি। তার সাথে সাথে আমি বিশ্বনাগরিক। আমি বাংলা ভাষায় কথা বলি। বাংলা ভাষায় মনের ভাব প্রকাশ করি। আমি বাংলা ভাষাকে ভালবাসি। আমি ফটোগ্রাফি করতে ও ছবি আঁকতে ভালোবাসি। বিশেষ করে জল রং দিয়ে পেইন্টিং করতে পছন্দ করি। এছাড়াও আমি ভ্রমণ করতে পছন্দ করি। যখনই আমার সময় এবং হাতে টাকা থাকে তখন ভ্রমণ করতে বেরিয়ে পড়ি। বিশেষ করে আমি ম্যাক্রো ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি অনেক বছর আগ থেকে ফটোগ্রাফি করে থাকি। কিন্তু বিশেষ করে ম্যাক্রো ফটোগ্রাফি বেশি করা হয়। বর্তমানে তার সাথে আর্ট করতে অনেক ভালোবাসি। বর্তমানে আমি বেশি সময় কাটাই আর্ট শিখতে। বর্তমানে আমার স্বপ্ন, আমি একজন ভালো ফটোগ্রাফার, ও একজন ভালো আর্টিস্ট হব। ( ফি আমানিল্লাহ)

1000037908.jpg


3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeF5StuMqDPqgYjRhUxqFbXTvH2r2mDgNbWweA4YGBo825oLh4oqEqeynn5EZL11LdCrppngkM (1).gif


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ
💖ধন্যবাদ💖

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 8 months ago 

তোমার কন্ঠে ইসলামী সংগীত গুলো যত শুনি ততই ভালো লাগে। তুমি এত সুন্দর করে ইসলামী সংগীত গুলোর কভার করে যে, একবার শুনলে বারবার শুনতে ইচ্ছে করে শুধু। আজকেও অনেক সুন্দর একটা ইসলামী সংগীত এর কভার করেছ। যেটা আমার অনেক পছন্দের ছিল। আর এই ইসলামী সংগীত তোমার কন্ঠে একবার শুনে আরো শুনতে ইচ্ছে করতেছে। তোমার কন্ঠ সত্যি অনেক সুন্দর। অন্যরকম কন্ঠে ইসলামী সংগীত গুলো শুনতেও ভালো লাগে।

 8 months ago 

আমার কণ্ঠে ইসলামী সংগীত গুলো শুনতে ভালো লাগে শুনে খুশি হলাম। আমার কন্ঠে এটা একবার শুনে, আরও শুনতে ইচ্ছে করতেছে জেনে ভালো লাগলো।

 8 months ago 

আপনি প্রতি সপ্তাহে ইসলামী সংগীত আমাদের মাঝে শেয়ার করেন।এ ধরনের ইসলামী সংগীত গুলো শুনতে ভীষণ ভালো লাগে। আপনার কন্ঠে ইসলামী সংগীত শুনতে দারুন লাগে। ধন্যবাদ আপনাকে চমৎকার ভাবে এই ইসলামী সংগীতটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 8 months ago 

চেষ্টা করি আপু প্রতি সপ্তাহে আপনাদের মাঝে ইসলামী সংগীত শেয়ার করার।

 8 months ago 

প্রতি সপ্তাহের ন্যায় এই সপ্তাহেও ইসলামিক সংগীত শেয়ার করেছেন আমাদের সাথে। আপনার কন্ঠে ইসলামিক সংগীত শুনতে বেশ ভালোই লাগে আমার। এর আগেও আপনার কন্ঠে ইসলামিক সংগীত শুনেছি। এই ইসলামিক সংগীতটা বেশ জনপ্রিয়। যাইহোক এতো চমৎকার একটি ইসলামিক সংগীত, কভার করে আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাই। আশা করি পরবর্তী সপ্তাহেও আপনার কন্ঠে ইসলামিক সংগীত শুনতে পারবো।

Posted using SteemPro Mobile

 8 months ago 

হ্যাঁ ভাই এই ইসলামিক সংগীতটা অনেক জনপ্রিয়। পুরোটা শুনে সুন্দর মন্তব্য করার জন্য ধন্যবাদ জানাই।

 8 months ago 

ভাইয়া আপনি প্রতি সপ্তাহের মতো এই সপ্তাহেও খুব সুন্দর একটি ইসলামিক সংগীত কভার করেছেন। আপনার কণ্ঠে ইসলামিক গজল শুনতে খুব ভালো লাগে। আমি গজল শুনতে খুব ভালোবাসি।মন খারাপের মধ্যে শুনলে মন একদম ভালো লাগে। যেকোনো ধরনের গজল শুনতে খুব পছন্দ করি। ধন্যবাদ এত সুন্দর গজল কভার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 7 months ago 

আমার কণ্ঠে ইসলামিক গজল গুলো শুনতে আপনার কাছে ভালো লাগে শুনে খুশি হলাম। তুমি সব সময় আপনাদের মাঝে ইসলামিক সংগীত গুলো শেয়ার করার চেষ্টা করে যাবো।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60638.91
ETH 2449.26
USDT 1.00
SBD 2.52