ইসলামী সংগীত:- ওগো আমার প্রাণের নবী

in আমার বাংলা ব্লগ6 months ago

ABB 1-1-24 সোমবার ✅

বিসমিল্লাহি ওয়াস সালাতু ওয়াস সালামু আলাইকা ইয়া রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম।


1000051881.jpg

আসসালামু আলাইকুম। সবাই কেমন আছেন? আশা করি আমার বাংলা ব্লগ পরিবারের সবাই ভাল আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে ভালো সুস্থ আছি। আমার বাংলা ব্লগ পরিবারের সকলের সুস্বাস্থ্য কামনা করে নতুন ব্লগ শুরু করলাম। আজ আমি আপনাদের মাঝে খুব চমৎকার একটি ইসলামিক সংগীত পরিবেশন করেছি। আমার ইসলামিক সংগীত পরিবেশন করতে অনেক বেশি ভালো লাগে। দীর্ঘ প্রায় এক বছর পর আজ আমি একটি ইসলামী সংগীত পরিবেশন করেছি। যখন মন খারাপ থাকে এবং একা থাকি তখন গুনগুন করে ইসলামী সংগীত গুলো গাই। সেজন্য চিন্তা করলাম আজ আমি আপনাদের মাঝে একটি ইসলামী সংগীত পরিবেশন করব। কেমন হয়েছে তা জানি না কিন্তু চেষ্টা করেছি। কেমন হয়েছে তা অবশ্যই আপনারা মন্তব্যের মাধ্যমে বলবেন। আশা করি অনেক ভালো লাগবে।

ভিডিও দেখার জন্য ক্লিক করুন

ইসলামী সংগীত : ওগো আমার প্রাণের নবী


ওগো আমার প্রাণের নবী সালাতু সালাম লক্ষ কোটি তোমার প্রেমে জীবন গড়ি তোমার তরে বাঁচি-মরি। প্রিয়নবী আল্লাহর নূর সৃষ্টির মূল উৎস অতুলনীয় অদ্বিতীয় তুলনা যে হয়না।ঐ

প্রিয়নবী হাজির নাজির, আল্লাহ তাআলার ঠিকানা কোরআন হাদিস অহরহ করে তা ঘোষণা।ঐ

সালাতু সালাম তোমারই শান, ঈমান ইসলামের প্রাণ সালাতু সালাম আল্লাহর হুকুম, জীবন সংস্কৃতির মূল।ঐ

তোমার প্রেমে বদর-ওহুদ তোমার প্রেমে কারবালা তোমার প্রেমে কুল কায়েনাত স্বয়ং আল্লাহ উজ্জ্বালা।ঐ

শরীয়ত-তরিকত হাকীকত মারেফাত সব কিছুর মূলেই আছে নারায়ে রেসালাত।ঐ

জানি তুমি দয়ার সাগর দয়া মোদের করোনা তুমি দয়া না করিলে শাফায়াত যে পাবনা ।ঐ

আল-আসহাব আউলিয়া, তাদের তরে শুকরিয়া যাদের ত্যাগ ও সাধনায় ঈমান পেলাম আমরা।ঐ

গাউছে পাক খাজা বাবা, তোমার প্রেমের ঠিকানা তাঁদের কাছে না পৌঁছিলে তোমার দেখা মিলেনা।ঐ

চারিদিকে বাতিলের প্রভাব, আমরা তোমার গোলামেরা তোমার প্রেমেই উৎখাত করব সব বাতেল ফেরকা।ঐ

ইমাম হায়াত তোমার আপন, তাঁর আপন আমরা ইনসানিয়াত কায়েম করব তাঁর দিশায় চলিয়া।ঐ

নিজেকে নিয়ে কিছু কথা

আমার নাম নুরুল আলম রকি। আমার steemit I'd narocky71। আমি বাংলাদেশী নাগরিক । বাংলাদেশে বসবাস করি। তার সাথে সাথে আমি বিশ্বনাগরিক। আমি বাংলা ভাষায় কথা বলি। বাংলা ভাষায় মনের ভাব প্রকাশ করি। আমি বাংলা ভাষাকে ভালবাসি। আমি ফটোগ্রাফি করতে ও ছবি আঁকতে ভালোবাসি। বিশেষ করে জল রং দিয়ে পেইন্টিং করতে পছন্দ করি। এছাড়াও আমি ভ্রমণ করতে পছন্দ করি। যখনই আমার সময় এবং হাতে টাকা থাকে তখন ভ্রমণ করতে বেরিয়ে পড়ি। বিশেষ করে আমি ম্যাক্রো ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি অনেক বছর আগ থেকে ফটোগ্রাফি করে থাকি। কিন্তু বিশেষ করে ম্যাক্রো ফটোগ্রাফি বেশি করা হয়। বর্তমানে তার সাথে আর্ট করতে অনেক ভালোবাসি। বর্তমানে আমি বেশি সময় কাটাই আর্ট শিখতে। বর্তমানে আমার স্বপ্ন, আমি একজন ভালো ফটোগ্রাফার, ও একজন ভালো আর্টিস্ট হব। ( ফি আমানিল্লাহ)

1000037908.jpg


3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeF5StuMqDPqgYjRhUxqFbXTvH2r2mDgNbWweA4YGBo825oLh4oqEqeynn5EZL11LdCrppngkM (1).gif


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ
💖ধন্যবাদ💖

Sort:  
 6 months ago 

খুবই চমৎকার একটা ইসলামিক সংগীত পরিবেশন করেছেন শুনে ভালো লাগলো। ইসলামী সংগীত শুনতে খুবই ভালো লাগে বিশেষ করে যখন মনটা খুবই খারাপ থাকে এ ধরনের সংগীত হৃদয় শীতল করে দেয়। আপনার কন্ঠে দারুন একটা ইসলামী সংগীত শুনে নিজের কাছে অনেক বেশি ভালো লাগলো, শেয়ার করার জন্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 6 months ago 

এটা ঠিক যে এই ধরনের সংগীত হৃদয় শীতল করে দেয়। সুন্দর মন্তব্য করার জন্য ধন্যবাদ জানাই।

 6 months ago 

ইসলামী সংগীত গুলো আমার শুনতে বেশ ভালো লাগে। প্রায় সময় সুযোগ পেলে শুনে থাকি মোবাইলে। আপনি বেশ কয়েকদিন ধরে সুন্দর সুন্দর ইসলামী সংগীত আমাদের সাথে শেয়ার করেন। আপনার কন্ঠে ইসলামী সংগীত গুলো শুনতে খুবই ভালো লাগে।

 6 months ago 

আমার কন্ঠ এগুলো শুনতে ভালো লাগে শুনে খুশি হলাম।আমার নিজের কাছে ও অনেক বেশি ভালো লাগে ইসলামী সংগীত শুনতে।

 6 months ago 

ইসলামিক সংগীত গুলো শুনলে মন জুড়িয়ে যায় সুন্দর একটি ইসলামিক সংগীত আমাদের মাঝে শেয়ার করেছেন আপনি। আপনার কণ্ঠে ইসলামিক সংগীত শুনে আমার কাছে খুব ভালো লেগেছে। রকম আরো অনেক সুন্দর ইসলামিক সংগীত গান আপনার কন্ঠে শোনার অপেক্ষায় রইলাম।

 6 months ago 

মনটা সত্যি জুড়িয়ে যায় ইসলামী সংগীত গুলো শুনলে।

 6 months ago 

ইসলামিক সংগীত গুলো শুনলে মন জুড়িয়ে যায় ।সুন্দর একটি ইসলামিক সংগীত আমাদের মাঝে শেয়ার করেছেন আপনি। আপনার কণ্ঠে ইসলামিক সংগীত শুনে আমার কাছে খুব ভালো লেগেছে। এইরকম আরো অনেক সুন্দর ইসলামিক সংগীত গান আপনার কন্ঠে শোনার অপেক্ষায় রইলাম।

 6 months ago 

চেষ্টা করেছি গত সপ্তাহের মতো এই সপ্তাহে ও সুন্দর একটি ইসলামীক সংগীত সবার মাঝে শেয়ার করে নেওয়ার।

 6 months ago 

খুবই সুন্দর একটা ইসলামিক গান কভার করে আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। লক্ষ্য করে দেখেছি ইসলামিক সংগীত গুলো আপনার কন্ঠে শুনতে খুবই ভালো লাগে। আশা করবো পরবর্তী সময়ে ও আপনি আমাদের মাঝে এমন সুন্দর সুন্দর ইসলামিক সংগীত কভার করে শেয়ার করবেন।

 6 months ago 

আমার কন্ঠে শুনতে ইসলামিক সংগীত গুলো ভালো লাগে এটা ভাবতেই ভালো লাগতেছে। এভাবে সব সময় মন্তব্য করে পাশে থাকবেন 🥰।

 6 months ago 

নাত শরীফ ঈমানী হৃদয়ের খোরাকি। নাত শরীফ পাঠ করলে মনের অতলে অন্যরকম ভালোলাগা কাজ করে। এই নাত শরীফ টি আমার অনেক প্রিয়। মাঝে মাঝে আমিও আনমনে গাই এই নাত শরীফটি। অনেক অনেক ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 6 months ago 

আপনি একেবারে সত্য কথা বলেছেন ভাইয়া। নাত শরীফ সত্যি ঈমানী হৃদয়ের খোরাকি। উৎসাহমূলক মন্তব্য পেয়ে ভালো লাগলো।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 6 months ago 

বিশ্বের সব মুসলমান এর কাছে হযরত মোহাম্মদ সা. একেবারে প্রাণের স্পন্দন। তিনি বলতে পুরো পৃথিবী মশগুল। কী অসাধারণ গাইলেন ইসলামি সংগীত টা। সত্যি বেশ চমৎকার লাগল শুনতে। যদিও এটা আমি প্রথমবার শুনলাম। ইসলামি সংগীত খুব একটা শোনা হয় না। ধন্যবাদ ভাই আমাদের সঙ্গে শেয়ার করে নেওয়ার জন্য আপনাকে।।

Posted using SteemPro Mobile

 6 months ago 

চেষ্টা করেছি সুন্দরভাবে পুরো ইসলামী সংগীতটা গাওয়ার। এটা আপনি প্রথমবার শুনেছেন। যদি ইসলামী সংগীত শুনতেন তাহলে হয়তো এটা শোনা হত।

 6 months ago 

তুমি আজকেও আমাদের মাঝে একটা ইসলামিক সংগীত নিয়ে হাজির হয়েছ, যেটা সম্পূর্ণ শুনতে আমার কাছে খুবই ভালো লেগেছে। এরকম ইসলামিক সংগীত গুলো শুনলে মনটা একেবারে ভরে যায়। অনেক বেশি সুন্দর হয়েছে তোমার গাওয়া এই সংগীতটা। প্রতি সপ্তাহে আশা করছি তোমার কন্ঠে এরকম ইসলামী সংগীত গুলো আমরা সবাই শুনতে পাবো। তোমার ইসলামী সংগীত গুলো শোনার জন্য অপেক্ষায় থাকলাম।

 6 months ago 

আমার নিজেরও মনটা ভরে যায়। অবশ্যই চেষ্টা করব পরবর্তীতে ও এরকম সুন্দর ইসলামী সংগীত শেয়ার করার।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57839.82
ETH 3132.70
USDT 1.00
SBD 2.43