লাইফ স্টাইল :- বড় ভাইয়ের জন্য গাড়ি দেখতে মোটরসাইকেল শোরুমে।

in আমার বাংলা ব্লগ26 days ago

ABB 10 জুলাই ২০২৪ রবিবার

বিসমিল্লাহি ওয়াস সালাতু ওয়াস সালামু আলাইকা ইয়া রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম।

আসসালামু আলাইকুম
সবাই কেমন আছেন? আশা করি আমার বাংলা ব্লগ পরিবারের সবাই ভাল আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে ভালো সুস্থ আছি। আমার বাংলা ব্লগ পরিবারের সকলের সুস্বাস্থ্য কামনা করে নতুন ব্লগ শুরু করলাম।

20240317_122522.jpg

আজ অনেকদিন যাবত বড় ভাইয়ের জন্য একটি মোটরসাইকেল কেনার চেষ্টা করতেছি। প্রথমত বলেছিলাম একটি নতুন মোটরসাইকেল কেনার কথা। এজন্য বিভিন্ন শোরুম এ ঘোরাঘুরি করতে শুরু করলাম। কিন্তু আমাদের এলাকার মধ্যে কয়েকটি শোরুম রয়েছে। ভালো শোরুমের জন্য শহরে যেতে হয়, কিন্তু ব্যস্ততার কারণে দীর্ঘদিন শহরে যাওয়ার সময় পাচ্ছিলাম না। যার কারণে চিন্তা করলাম এলাকার কয়েকটি শোরুম দেখি, ভালো মোটরসাইকেল পাই কিনা।

20240317_122504.jpg

কিন্তু বের হয়ে গিয়েছিলাম একটু সকালে। গিয়ে দেখে কোন মোটরসাইকেল দোকান এখনো খুলে নাই। যাওয়ার সময় আরেকজন বড় ভাইকে নিয়ে গিয়েছিলাম। পরবর্তীতে দুজন বাজারের মধ্যে নাস্তা করে দোকান খোলার জন্য অপেক্ষা করতেছি। তারাও দেখি ব্যাংকারের মত সকাল দশটায় দোকান খুলে। ভিআইপি দোকান 😀। অনেকক্ষণ করার পর গিয়েছিলাম মোটরসাইকেল দোকানে।

20240317_120855.jpg

দেখি সেখানে এত বেশি মোটরসাইকেল নেই। এর মধ্যে রাইডার নামে একটি মোটরসাইকেল পছন্দ হয়েছে। নীল এবং কালো কালার হওয়ার কারণে গাড়িটি দেখতে ভালো লেগেছিল। কিন্তু যখন দাম জিজ্ঞেস করলাম বললো আমাদের বস নাই। এটা কোন কথা 😀। এরপর তাদের দোকানের বস আসার জন্য আরো কিছুক্ষণ অপেক্ষা করতে লাগলাম। কিন্তু দোকানের অন্যান্য বাইকগুলো এত বেশি ভালো লাগা ছিল না।

20240317_120350.jpg

বেসিক ভাবে যখন দোকানের মধ্যে থাকা বাইকে জিজ্ঞেস করলাম আনুমানিক দাম কত হতে পারে। সে বলল ২ লক্ষ টাকা হওয়ার সম্ভাবনা আছে। তখন দোকানদারকে বললাম আমি এত টাকা দিয়ে গাড়ি নেব না। কারণ বড় ভাইয়ের বাজেট ছিল খুবই কম। যার কারণে আরো ছোট গাড়ি লাগবে। কথা বলতে বলতে দোকানের বস চলে আসলো। এসে দেরি হওয়ার কথা বলতেছিল। আমরা বললাম অসুবিধা নাই ভাই এটা হয় সব সময়।

20240317_120340.jpg

তখন দোকানদার আমাদের প্রত্যেকটা গাড়ি আবার পুনরায় ঘুরিয়ে দেখালো। আমরা নিজেরাও তার সাথে আবার ঘুরে ঘুরে গাড়ি গুলো দেখতে ছিলাম। পরবর্তীতে আমাদের পছন্দের গাড়ি পর্যন্ত আসলে তখন তাকে জিজ্ঞেস করলাম এটার দাম কত। সে বলল এক লাখ ৬০ হাজার টাকা। শুনে একটু ভালো লেগেছিল দাম অনুযায়ী গাড়িতে খুবই সুন্দর। গাড়িটির ভালো খারাপ কিছু দিক আমাদের বললেন।

20240317_120335.jpg

এরপর আমি আমার বড় ভাইকে একটি ভিডিও কল দিলাম। তাকে গাড়িটি দেখালাম। কিন্তু তার আর পছন্দ হলো না। গাড়িতে আমার এবং আমার সাথে যাওয়া বড় ভাইয়েরও অনেক বেশি পছন্দ হয়েছিল। কিন্তু যার জন্য গাড়ি নিব, তার যদি পছন্দ না হয় তাহলে আমরা আর কি করতে পারি। দাম অনুযায়ী গাড়িতে ভালো ছিল। দেখতেও স্মার্ট ছিল। পরে বললাম আপনি আসেন দেশে আসার পর দেখে একটা কিনে নিয়েন। । কারণ সে তখন বাইরে ছিল। বড় ভাইটি হলো আমাদের সোনিয়ার বড় ভাই। আমরা খালাতো ভাই হিসেবে কথা বলে সব সময়। অবশেষে আর গাড়িটি কেনা হলো না। পরবর্তীতে আমরা বাড়িতে চলে আসলাম।

20240317_120359.jpg

পোস্ট বিবরণ

শ্রেণীLifestyle
ক্যামেরাSamsung S23 Ultra
পোস্ট তৈরিnarocky71
লোকেশনবাংলাদেশ

নিজেকে নিয়ে কিছু কথা

আমার নাম নুরুল আলম রকি। আমার steemit I'd narocky71। আমি বাংলাদেশী নাগরিক । বাংলাদেশে বসবাস করি। তার সাথে সাথে আমি বিশ্বনাগরিক। আমি বাংলা ভাষায় কথা বলি। বাংলা ভাষায় মনের ভাব প্রকাশ করি। আমি বাংলা ভাষাকে ভালবাসি। আমি ফটোগ্রাফি করতে ও ছবি আঁকতে ভালোবাসি। বিশেষ করে জল রং দিয়ে পেইন্টিং করতে পছন্দ করি। এছাড়াও আমি ভ্রমণ করতে পছন্দ করি। যখনই আমার সময় এবং হাতে টাকা থাকে তখন ভ্রমণ করতে বেরিয়ে পড়ি। বিশেষ করে আমি ম্যাক্রো ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি অনেক বছর আগ থেকে ফটোগ্রাফি করে থাকি। কিন্তু বিশেষ করে ম্যাক্রো ফটোগ্রাফি বেশি করা হয়। বর্তমানে তার সাথে আর্ট করতে অনেক ভালোবাসি। বর্তমানে আমি বেশি সময় কাটাই আর্ট শিখতে। বর্তমানে আমার স্বপ্ন, আমি একজন ভালো ফটোগ্রাফার, ও একজন ভালো আর্টিস্ট হব। ( ফি আমানিল্লাহ)

রতত.jpg


3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeF5StuMqDPqgYjRhUxqFbXTvH2r2mDgNbWweA4YGBo825oLh4oqEqeynn5EZL11LdCrppngkM (1).gif


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ,
💖ধন্যবাদ💖

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 26 days ago 

ভাইয়ার জন্য যে মোটরসাইকেলটা তোমাদের পছন্দ হয়েছিল, সেটা আবার ভাইয়ার পছন্দ হয়নি বলে কেনা হয়নি। এই মোটরসাইকেলটা কিন্তু আমার নিজের কাছেও অনেক ভালো লেগেছিল ছবিতে দেখে। বাইকটা কিন্তু সব দিক দিয়েই ভালো ছিল। তবে যাই হোক পরবর্তীতে ভাইয়া নিজের পছন্দ মতই কিনতে পারবে। মোটরসাইকেল শোরুমে গিয়ে মোটরসাইকেল দেখার মুহূর্তটা তুমি অনেক সুন্দর করে আজকে সবার মাঝে তুলে ধরেছ। সব মিলিয়ে আমার কাছে অনেক ভালো লেগেছে তোমার আজকের এই পোস্টটা।

 26 days ago 

চেষ্টা করেছি ভাইয়ার জন্য মোটরসাইকেল দেখার মুহূর্তটা সবার মাঝে শেয়ার করার জন্য।

 26 days ago 

বড় ভাইয়ের জন্য গাড়ি দেখতে মোটরসাইকেল শোরুমে যাওয়া নিয়ে খুব সুন্দর একটি পোস্ট শেয়ার করেছেন ভাইয়া। আপনাদের যে বাইকটি পছন্দ হয়েছে কিন্তু যে কিনবে সেই বড় ভাইয়ের পছন্দ হয়নি ভিডিও কলে দেখে। আমার মনে হয় উনি উপস্থিত থাকলে উনারও পছন্দ হত। উনি দেশে আসলে উনার পছন্দমত বাইক কিনে দিতে পারবেন আশাকরি। পোস্টটি শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 26 days ago 

হ্যাঁ আমিও আশা করি তিনি নিজের পছন্দমত ভাই কিনতে পারবেন।

 26 days ago 

তারাও দেখি ব্যাংকারের মত সকাল দশটায় দোকান খুলে। ভিআইপি দোকান 😀।

যাদের গাড়ির শো-রুম থাকে,তারা তো ভিআইপি টাইপের ই ভাই😀। যাইহোক বড় ভাই যেহেতু ভিডিও কলে বাইকটি দেখেছে,হয়তো সেজন্য ততোটা পছন্দ হয়নি। কিন্তু বিদেশ থেকে বাংলাদেশে আসার পর, সামনাসামনি দেখলে হয়তোবা কিনে ফেলবেন। তাছাড়া বাইকের দাম তো সাধ্যের মধ্যেই ছিলো। এর চেয়ে কমদামী বাইক দেখতে ভালো লাগে না। যাইহোক পোস্টটি আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাই।

 26 days ago 

ঠিক বলেছেন তারা আসলেই ভিআইপি টাইপের। হ্যাঁ ওরকমই হবে। তবে তিনি এখন যেহেতু দেশে এসেছেন, আশা করছি নিজের পছন্দমত কিনতে পারবেন।

 26 days ago 

তাহলে উনাকে নিয়ে শো-রুমে গিয়ে তাড়াতাড়ি বাইক কিনে দেন ভাই। কারণ বাইক কিনলে উনি এই সময়টা দারুণ উপভোগ করতে পারবে।

 26 days ago 

বাইক টি সুন্দর ,যেহেতু ভাইয়া ভিডিও কলে দেখেছেন তাই তার পছন্দ হয়নি বাইক।আসলে কাছ থেকে দেখা আর ফোন কলে দেখার পার্থক্য তো রয়েছে।এজন্য কেনা হলোনা বাইক তার পছন্দ হয়নি।আপনি খুব সুন্দর একটি পোস্ট শেয়ার করেছেন ,ধন্যবাদ আপনাকে ।

Coin Marketplace

STEEM 0.14
TRX 0.12
JST 0.025
BTC 52740.91
ETH 2362.72
USDT 1.00
SBD 2.09