সিনেমাটিক ভিডিওগ্রাফি : সমুদ্রের ভিডিও

in আমার বাংলা ব্লগ2 months ago

বিসমিল্লাহি ওয়াস সালাতু ওয়াস সালামু আলাইকা ইয়া রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম।


1000134375.jpg

"আসসালামু আলাইকুম" সবাই কেমন আছেন? আশা করি আমার বাংলা ব্লগ পরিবারের সবাই ভাল আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে ভালো সুস্থ আছি। আমার বাংলা ব্লগ পরিবারের সকলের সুস্বাস্থ্য কামনা করে নতুন ব্লগ শুরু করলাম। আজ আমি আপনাদের মাঝে একটি সিনেমাটিক ভিডিওগ্রাফি পোস্ট নিয়ে হাজির হলাম। সিনেমাটিক ভিডিওগ্রাফি দেখতে খুবই সুন্দর হয়ে থাকে। আমি আশা করি আপনাদের সবার আজকের সিনেমাটিক ভিডিওগ্রাফি ব্লগ অনেক বেশি ভালো লাগবে।

আজ আমি আপনাদের মাঝে সমুদ্রের খুবই চমৎকার একটি সিনেমাটিক ভিডিওগ্রাফি করেছি। আসলে সিনেমাটিক ভিডিওগ্রাফি গুলো করতে অনেক বেশি অভিজ্ঞতা এবং পরিশ্রমের প্রয়োজন রয়েছে। কারণ ভিডিও করার সময় যদি সুন্দরভাবে ভিডিওগুলো না করা হয় , তাহলে এডিট করতে গেলে ভালোভাবে এডিট করা যায় না। আমি অনেকগুলো ভিডিও করেছিলাম। ভিডিও শর্টগুলো নিতে অনেক পরিশ্রম করে নিয়েছি। দীর্ঘ প্রায় দুই ঘণ্টার মতো এডিট করে ৩৩ সেকেন্ডের ভিডিও তৈরি করতে পেরেছি। আসলে সিনেমাটিক ভিডিওগ্রাফি গুলো প্রফেশনাল ভাবে না এডিট করলে দেখতে ভালো লাগে না। আজকের এই ভিডিওটি , যে কেউ দেখলে তাকিয়ে থাকতে ইচ্ছে করবে। আমি বিভিন্ন জায়গায় গিয়ে বিভিন্ন বিষয়ের উপরে সিনেমাটিক ভিডিও বানানোর চেষ্টা করব। কিছুদিন আগে ঘুরতে গিয়েছিলাম একটি সমুদ্র পাশে। খুবই সুন্দর একটি ব্রিজ দেখতে। ব্রিজ সহ সমুদ্রটি দেখতে ভীষণ ভালো লেগেছিল। বিশেষ করে একটি ছেলে যখন সমুদ্রে সাইকেল নিয়ে নেমে যাচ্ছিল, তখন আমি প্রথমে ভয় পেয়ে গিয়েছিলাম। পরবর্তীতে ভিডিও করে নিয়েছি। সব মিলিয়ে খুবই চমৎকার একটি ভিডিও তৈরি করতে সক্ষম হয়েছে। এটি করার জন্য চিন্তাভাবনা ছিল না। পরবর্তীতে আরো আকর্ষণীয় কিছু সিনেমাটিক ভিডিওগ্রাফি আপনাদের মাঝে শেয়ার করার চেষ্টা করব। সিনেমাটিক শর্টগুলো খুব কম সেকেন্ডের হয়ে থাকে। এবং পারফেক্ট ভাবে এডিট করতে হয়। চলুন ভিডিওটি শুরু করা যাক 👇 👇 👇 👇 👇

ভিডিও দেখার জন্য ক্লিক করুন

পোস্ট বিবরণ

শ্রেণীভিডিওগ্রাফি
ক্যামেরাSamsung Galaxy S23 ultra
এডিটinshot
মিউজিকfree music
পোস্ট তৈরি#narocky71
লোকেশনবাংলাদেশ

নিজেকে নিয়ে কিছু কথা

আমার নাম নুরুল আলম রকি। আমার steemit I'd narocky71। আমি বাংলাদেশী নাগরিক । বাংলাদেশে বসবাস করি। তার সাথে সাথে আমি বিশ্বনাগরিক। আমি বাংলা ভাষায় কথা বলি। বাংলা ভাষায় মনের ভাব প্রকাশ করি। আমি বাংলা ভাষাকে ভালবাসি। আমি ফটোগ্রাফি করতে ও ছবি আঁকতে ভালোবাসি। বিশেষ করে জল রং দিয়ে পেইন্টিং করতে পছন্দ করি। এছাড়াও আমি ভ্রমণ করতে পছন্দ করি। যখনই আমার সময় এবং হাতে টাকা থাকে তখন ভ্রমণ করতে বেরিয়ে পড়ি। বিশেষ করে আমি ম্যাক্রো ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি অনেক বছর আগ থেকে ফটোগ্রাফি করে থাকি। কিন্তু বিশেষ করে ম্যাক্রো ফটোগ্রাফি বেশি করা হয়। বর্তমানে তার সাথে আর্ট করতে অনেক ভালোবাসি। বর্তমানে আমি বেশি সময় কাটাই আর্ট শিখতে। বর্তমানে আমার স্বপ্ন, আমি একজন ভালো ফটোগ্রাফার, ও একজন ভালো আর্টিস্ট হব। ( ফি আমানিল্লাহ)


3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeF5StuMqDPqgYjRhUxqFbXTvH2r2mDgNbWweA4YGBo825oLh4oqEqeynn5EZL11LdCrppngkM (1).gif


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ,
💖ধন্যবাদ💖

Sort:  
 2 months ago 

এ ধরনের ভিডিওগ্রাফি করে তারপর এডিট করে পাবলিশ করতে বেশ ভালই পরিশ্রম করা লাগে। কারণ এর আগে আমার একটা ইউটিউব চ্যানেল ছিল এডিট করা কতটা কঠিন আমি সেখান থেকেই শিখেছি যাই হোক অনেক ক্রিয়েটিভ মাইন্ড নিয়ে ভিডিওটি তৈরি করেছেন দেখে বেশ ভালো লাগলো।

 2 months ago 

চেষ্টা করলাম ভাই সুন্দর করে ভিডিও তৈরি করার জন্য। যেন আপনাদের কাছে ভিডিওটা অনেক ভালো লাগে।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 2 months ago 

আপনি আজকে খুবই চমৎকার সমুদ্রের ভিডিওগ্রাফি করেছেন। এই সিনেমাটিক ভিডিওগ্রাফিতে দেখতে অনেক সুন্দর হয়েছে। আপনি বেশ সুন্দর ভাবে এটি তৈরি করেছেন এবং আমাদের মাঝে শেয়ার করেছেন ধন্যবাদ আপনাকে।

 2 months ago 

অনেক ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য। সিনেমাটির ভিডিও দেখতে আমার এমনিতে খুব ভালো লাগে।

 2 months ago 

আপনি দারুন ভাবে নদীর ভিডিও ক্লিপ টি ধারন করেছেন। আসলে এরকম ভিডিও আমার বাংলা ব্লগ কমিউনিটির মধ্যে খুবই কম দেখা যায়। আপনি নদীর সৌন্দর্য গুলো খুবই সহজেই আপনার মোবাইল ক্যামেরার মাধ্যমে ধারণ করেছেন। খুবই সুন্দর হয়েছে আপনার ভিডিও টি।

 2 months ago 

চেষ্টা করলাম সুন্দর করে ভিডিওগ্রাফি করার জন্য।

 2 months ago 

একদম ঠিক কথা বলেছেন ভাইয়া এমন সুন্দর ভিডিও ধারণ করা বেশ কঠিন কিন্তু। যা বুঝতে পারলাম আপনি এই ভিডিওর পিছনে যথেষ্ট পরিশ্রম করেছেন। আর এজন্য অসাধারণ একটা ভিডিও ধারণ হয়েছে।

 2 months ago 

এরকম ভিডিও ধারণ করা আসলেই কঠিন ব্যাপার।

 2 months ago 

আপনি আজকে সমুদ্রের দারুন একটি ভিডিও ধারণ করেছেন। এধরনের ভিডিও দেখতে অনেক বেশি ভালো লাগে। তাছাড়া আপনার এডিট করার জন্য ভিডিওটি আরো বেশি সুন্দর লাগছে দেখতে। ধন্যবাদ এতো সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 months ago 

সমুদ্র দেখতে অনেক ভালো লাগে তাই সমুদ্রের ভিডিও ধারণ করলাম।

 2 months ago 

দীর্ঘ প্রায় দুই ঘণ্টার মতো এডিট করে ৩৩ সেকেন্ডের সিনেমাটিক ভিডিওগ্রাফিটি তৈরি করে আমাদের মাঝে উপস্থাপন করেছেন দেখে সত্যিই বেশ মুগ্ধ হলাম ভাইয়া। দারুন হয়েছে আপনার ভিডিওগ্রাফিটি ধারণ করা। ভিডিওগ্রাফিটি এডিট করতে আপনার বেশ পরিশ্রম হয়েছে সেটা দেখেই বোঝা যাচ্ছে। শুভকামনা আপনার জন্য।

 2 months ago 

আমার কাছে এরকম সিনেমাটিক ভিডিও গুলো খুব ভালো লাগে তাই এরকমই করলাম। এটার এডিট করতে আসলেই অনেক সময় লেগে গিয়েছিল।

 2 months ago 

দারুন একটি ভিডিওগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। সাইকেল নিয়ে পানির মধ্যে নেমে যাওয়ার মুহূর্তটা সব থেকে বেশি ভালো লেগেছে। সূর্যের একটা মুহূর্ত ছিল সেটাও চমৎকারভাবে ফুটিয়ে তুলেছেন। শুভকামনা রইল আপনার জন্য

 2 months ago 

সাইকেল নিয়ে পানিতে নেমে যাওয়ার দৃশ্যটা আমার কাছেও ভালো লেগেছিল।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 67002.47
ETH 3459.18
USDT 1.00
SBD 2.65