ইসলামী সংগীত:- ওগো আমার প্রাণের নবী

in আমার বাংলা ব্লগ4 months ago

ABB 12 এপ্রিল 2024 ✅

বিসমিল্লাহি ওয়াস সালাতু ওয়াস সালামু আলাইকা ইয়া রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম।


1000102771.jpg

আসসালামু আলাইকুম। সবাই কেমন আছেন? আশা করি আমার বাংলা ব্লগ পরিবারের সবাই ভাল আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে ভালো সুস্থ আছি। আমার বাংলা ব্লগ পরিবারের সকলের সুস্বাস্থ্য কামনা করে নতুন ব্লগ শুরু করলাম। আজ আমি আপনাদের মাঝে খুব চমৎকার একটি ইসলামিক সংগীত পরিবেশন করেছি। আমার ইসলামিক সংগীত পরিবেশন করতে অনেক বেশি ভালো লাগে। যখন মন খারাপ থাকে এবং একা থাকি তখন গুনগুন করে ইসলামী সংগীত গুলো গাই। সেজন্য চিন্তা করলাম আজ আমি আপনাদের মাঝে একটি ইসলামী সংগীত পরিবেশন করব। কেমন হয়েছে তা জানি না কিন্তু চেষ্টা করেছি। কেমন হয়েছে তা অবশ্যই আপনারা মন্তব্যের মাধ্যমে বলবেন। আশা করি অনেক ভালো লাগবে।

ভিডিও দেখার জন্য ক্লিক করুন

ইসলামী সংগীত : ওগো আমার প্রাণের নবী


ওগো আমার প্রাণের নবী সালাতু সালাম লক্ষ কোটি তোমার প্রেমে জীবন গড়ি তোমার তরে বাঁচি-মরি। প্রিয়নবী আল্লাহর নূর সৃষ্টির মূল উৎস অতুলনীয় অদ্বিতীয় তুলনা যে হয়না। ঐ

প্রিয়নবী হাজির নাজির, আল্লাহ তাআলার ঠিকানা কোরআন হাদিস অহরহ করে তা ঘোষণা। ঐ

সালাতু সালাম তোমারই শান, ঈমান ইসলামের প্রাণ সালাতু সালাম আল্লাহর হুকুম, জীবন সংস্কৃতির মূল। ঐ

তোমার প্রেমে বদর-ওহুদ তোমার প্রেমে কারবালা তোমার প্রেমে কুল কায়েনাত স্বয়ং আল্লাহ উজ্বালা। ঐ

শরীয়ত-তরিকত হাকীকত মারেফাত সব কিছুর মূলেই আছে নারায়ে রেসালাত। ঐ

জানি তুমি দয়ার সাগর দয়া মোদের করোনা তুমি দয়া না করিলে শাফায়াত যে পাবনা। ঐ

আল-আসহাব আউলিয়া, তাদের তরে শুকরিয়া যাদের ত্যাগ ও সাধনায় ঈমান পেলাম আমরা। ঐ

গাউছে পাক খাজা বাবা, তোমার প্রেমের ঠিকানা তাঁদের কাছে না পৌঁছিলে তোমার দেখা মিলেনা। ঐ

চারিদিকে বাতিলের প্রভাব, আমরা তোমার গোলামেরা তোমার প্রেমেই উৎখাত করব সব বাতেল ফেরকা। ঐ

ইমাম হায়াত তোমার আপন, তাঁর আপন আমরা ইনসানিয়াত কায়েম করব তাঁর দিশায় চলিয়া। ঐ

নিজেকে নিয়ে কিছু কথা

আমার নাম নুরুল আলম রকি। আমার steemit I'd narocky71। আমি বাংলাদেশী নাগরিক । বাংলাদেশে বসবাস করি। তার সাথে সাথে আমি বিশ্বনাগরিক। আমি বাংলা ভাষায় কথা বলি। বাংলা ভাষায় মনের ভাব প্রকাশ করি। আমি বাংলা ভাষাকে ভালবাসি। আমি ফটোগ্রাফি করতে ও ছবি আঁকতে ভালোবাসি। বিশেষ করে জল রং দিয়ে পেইন্টিং করতে পছন্দ করি। এছাড়াও আমি ভ্রমণ করতে পছন্দ করি। যখনই আমার সময় এবং হাতে টাকা থাকে তখন ভ্রমণ করতে বেরিয়ে পড়ি। বিশেষ করে আমি ম্যাক্রো ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি অনেক বছর আগ থেকে ফটোগ্রাফি করে থাকি। কিন্তু বিশেষ করে ম্যাক্রো ফটোগ্রাফি বেশি করা হয়। বর্তমানে তার সাথে আর্ট করতে অনেক ভালোবাসি। বর্তমানে আমি বেশি সময় কাটাই আর্ট শিখতে। বর্তমানে আমার স্বপ্ন, আমি একজন ভালো ফটোগ্রাফার, ও একজন ভালো আর্টিস্ট হব। ( ফি আমানিল্লাহ)

1000037908.jpg


3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeF5StuMqDPqgYjRhUxqFbXTvH2r2mDgNbWweA4YGBo825oLh4oqEqeynn5EZL11LdCrppngkM (1).gif


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ
💖ধন্যবাদ💖

Sort:  
 4 months ago 

আপনার কন্ঠে ইসলামী সংগীতটি অনেক ভালো লেগেছে। এত সুন্দর একটি ইসলামিক সংগীত আমাদের মাঝে পরিবেশন করার জন্য অনেক অনেক ধন্যবাদ ভাই।

Posted using SteemPro Mobile

 4 months ago 

আমার ইসলামিক সংগীত শুনে সুন্দর একটা মন্তব্য করার জন্য ধন্যবাদ।

 4 months ago 

আজকে আবারো আপনি আমাদের মাঝে অনেক সুন্দর একটি ইসলামিক সংগীত শেয়ার করেছেন। আপনার কন্ঠে ইসলামিক সংগীত শুনতে আমার খুবই ভালো লাগে ভাইয়া। ঠিক তেমনি ভালো লাগলো আপনার এই ইসলামিক সংগীত শুনে। চমৎকার গেয়েছেন আপনি। আশা করব এভাবে আমাদের মাঝে প্রতিনিয়ত ইসলামিক সঙ্গীত পরিবেশন করবেন।

 4 months ago 

চেষ্টা করলাম প্রতি সপ্তাহের মতো এই সপ্তাহে ও সুন্দর একটা ইসলামিক সংগীত শেয়ার করার জন্য।

 4 months ago 

তোমার কন্ঠে ইসলামিক সংগীত গুলো শুনতে আমার কাছে সব সময় খুব ভালো লাগে। অনেক সুন্দর করে আজকে তুমি আমার পছন্দের একটা ইসলামিক সংগীতের কভার করেছ। পুরোটা যতই শুনছিলাম আমার কাছে ততই খুব ভালো লাগছিল। তোমার কন্ঠ কিন্তু অনেক সুন্দর। সুন্দর কন্ঠে ইসলামিক সংগীত কভার করেছ, ভালো তো লাগবেই। এর আগেও তোমার গাওয়া ইসলামিক সংগীত গুলো আমি শুনেছি। প্রতিনিয়তই শুনতে খুব পছন্দ করি এগুলো। আশা করছি প্রতিনিয়তই তোমার কন্ঠে সুন্দর সুন্দর ইসলামিক সংগীত গুলো আমরা শুনতে পাবো।

 4 months ago 

তুমি বেশিরভাগ সময় আমার গাওয়া ইসলামিক সংগীত গুলো শুনে থাকো শুনে খুব ভালো লাগলো। সুন্দর একটা মন্তব্য করে পাশে থাকার জন্য ধন্যবাদ।

 4 months ago 

ভাই আপনি আজকে আমাদের মাঝে একটি ইসলামিক সংগীত কভার করে শেয়ার করেছেন। আপনার কন্ঠে ইসলামিক সংগীত আমার কাছে শুনতে বেশ ভালো লেগেছে। এত সুন্দর ভাবে চমৎকার কণ্ঠ দিয়ে আমাদের মাঝে ইসলামিক সংগীত পরিবেশনা করে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 4 months ago 

আমার এই ইসলামিক সংগীত শুনে আপনার কাছে ভালো লেগেছে শুনে খুশি হলাম।

 4 months ago 

ইসলামিক সংগীত গুলো শুনতে আমার অনেক বেশি ভালো লাগে, যদিও বর্তমান সময়ে কমিউনিটিতে অনেকেই অনেক সুন্দর সুন্দর ইসলামিক সংগীত শেয়ার করে যাচ্ছে, আর এই সুন্দর সুন্দর ইসলামিক সংগীত শেয়ারকারীদের মাঝে আপনিও একজন। আপনার এই ইসলামিক সংগীত শুনে অনেক বেশি ভালো লাগলো দারুন ভাবে আপনি এটা কভার করেছেন। ‌ ধন্যবাদ শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 4 months ago 

চেষ্টা করলাম দারুন ভাবে ইসলামিক সংগীতটা কভার করার জন্য।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 4 months ago 

ইসলামিক সংগীত গুলো শুনতে আসলেই অনেক ভালো লাগে। মন খারাপের সময় এগুলো শুনলে মনে অনেকটাই শান্তি আসে। আপনি বরাবরের মতোই দারুণভাবে কভার করেছেন ইসলামিক সংগীত টা। যদিও এই ইসলামিক সংগীত আমার আগে কখনো শোনা হয়নি তবে আজকে আপনার কন্ঠে শুনতে পেরে খুবই ভালো লাগছে। ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি ইসলামিক গজল কভার করে শেয়ার করার জন্য।

 4 months ago 

এই ইসলামিক সংগীত আগে শোনা না হলেও আমার কণ্ঠ শুনেছেন শুনে খুব ভালো লাগলো।

"ওগো আমার প্রাণের নবী" খুব সুন্দর একটি ইসলামিক সংগীত গাওয়ার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি ভাই। তবে এই ইসলামিক সংগীতটি আমি আগে কখনো শুনেছি বলে মনে পড়ছে না। তাই প্রথম আপনার কন্ঠে ইসলামিক সংগীতটি শুনে ভীষণ ভালো লাগলো। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 4 months ago 

আপনাকেও ধন্যবাদ জানাই আমার ইসলামিক সংগীত সম্পূর্ণ শোনার জন্য।

 4 months ago 

আপনি আজকে আমাদের মাঝে অনেক সুন্দর একটি ইসলামিক সংগীত পরিবেশন করেছেন। আপনার কন্ঠে ইসলামিক সংগীতটা শুনতে অনেক ভালো লেগেছে ভাইয়া। আপনার খুব সুন্দর কন্ঠ। আপনি এভাবেই আমাদের মাঝে ইসলামিক সংগীত পরিবেশন করবেন সে আশা ব্যক্ত করলাম।

 4 months ago 

অবশ্যই চেষ্টা করব এরকম ভাবে ইসলামীক সংগীত পরিবেশন করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 58734.46
ETH 2636.20
USDT 1.00
SBD 2.43