স্বরচিত কবিতা: কিছু স্মৃতি Original Poetry by @narocky71

in আমার বাংলা ব্লগlast month

ABB 27.4.2K24 শনিবার ✅

বিসমিল্লাহি ওয়াস সালাতু ওয়াস সালামু আলাইকা ইয়া রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম।


2023-02-19-22-29-14-726.jpg

আসসালামু আলাইকুম
সবাই কেমন আছেন? আশা করি আমার বাংলা ব্লগ পরিবারের সবাই ভাল আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে ভালো সুস্থ আছি। আমার বাংলা ব্লগ পরিবারের সকলের সুস্বাস্থ্য কামনা করে নতুন ব্লগ শুরু করলাম। আমি প্রতি সপ্তাহে একটি করে কবিতা পোস্ট লেখার চেষ্টা করি। আজ আমি খুবই সুন্দর একটি বিষয় নিয়ে কবিতা লিখতেছি। আমি আশা করি আপনাদের সবার ভালো লাগবে।

প্রিয় মানুষের স্মৃতি আমাদের সবার বুকেই থাকে। তাকে স্মরণ করে দিনরাত কেটে যায়। তার ভালোবাসার হৃদয়ের গহীনে বাসা বাঁধে। যা সারাক্ষণ আগলে রাখে। মানুষের হৃদয়ের প্রেম কখনো শেষ হয় না। আর প্রেম যতদিন থাকে প্রিয় মানুষটাও তার হৃদয়ে ততদিন থাকে। প্রিয় মানুষকে ভালোবেসেই আজকের এই কবিতাটি আমি লিখার চেষ্টা করেছি। তোমার সব স্মৃতি গুলো নিয়ে আমি আগলে রেখেছি। এবং সারা জীবন আগলে রাখবো। হৃদয়ে রেখে সামনের দিকে এগিয়ে যাবো। হৃদয়ের গহীনে অনেক কিছুই মাঝে মাঝে হারিয়ে যায়। কিন্তু তোমার ভালোবাসা আমি কখনোই হারাতে দেবো না। কেউ চিনিয়ে নিতে চাইলেও তা সম্ভব হবে না। তুমি হৃদয়ে আছো হৃদয়ে থাকবে। চন্দ্র সূর্য আকাশ বাতাস সব দিকে তাকালেই শুধু প্রিয় মানুষের মুখটি ভেসে ওঠে। আর এরই নাম হল ভালোবাসা। আমি আশা করি আপনাদের সবার আজকের এই চমৎকার কবিতাটি অনেক বেশি ভালো লাগবে। পরবর্তীতে অন্য কোন পোস্ট অন্য কোন ব্লগ নিয়ে হাজির হব। চলুন কবিতাটি শুরু করা যাক। 👇👇👇

স্বরচিত কবিতা: কিছু স্মৃতি


কিছু স্মৃতি থাকে ,
অন্তরের অন্তস্থলে।
কিছু ভালোবাসা থাকে ,
হৃদয়ের গহীন তলে ।

তুমি ছিলে তুমি আছো ,
আমার এই হৃদয় জুড়ে ।
হৃদয়ে প্রেম যতদিন আছে ,
থাকবে তুমি হৃদয় জুড়ে।

স্মৃতিগুলো বুকের মাঝে ,
আগলে রেখে বেঁচে আছি ।
তোমায় বিনা বেঁচে আছি ,
এই হৃদয়ে স্মৃতি নিয়ে ।

অনুভূতির যত কথা ,
আছে হৃদয়ের গহীনে ।
গহীন অন্ধকারে হারিয়ে গেছে ,
হৃদয়ের যত আকুলতা।

মেঘের গভীরে ও খুঁজি ,
পাওয়ার আশা এখনো করি ।
হয়তো একদিন ফিরে আসবে ,
সেই প্রতীক্ষায় প্রহর গুনি।

অপেক্ষার প্রহর শেষ হবে একদিন,
যেদিন আমি থাকবো দুরে।
আমাকে ভেবে ভেবে কাঁদবে সেদিন,
চোখ বুঝলে দেখবে আমাকে।

নিরবে কাঁদবে সেদিন,
পাওয়ার আকুতি থাকবে।
দূরে গিয়েও থাকবো আমি,
শুধু তোমার তোমারই অপেক্ষায়।

নিজেকে নিয়ে কিছু কথা

আমার নাম নুরুল আলম রকি। আমার steemit I'd narocky71। আমি বাংলাদেশী নাগরিক । বাংলাদেশে বসবাস করি। তার সাথে সাথে আমি বিশ্বনাগরিক। আমি বাংলা ভাষায় কথা বলি। বাংলা ভাষায় মনের ভাব প্রকাশ করি। আমি বাংলা ভাষাকে ভালবাসি। আমি ফটোগ্রাফি করতে ও ছবি আঁকতে ভালোবাসি। বিশেষ করে জল রং দিয়ে পেইন্টিং করতে পছন্দ করি। এছাড়াও আমি ভ্রমণ করতে পছন্দ করি। যখনই আমার সময় এবং হাতে টাকা থাকে তখন ভ্রমণ করতে বেরিয়ে পড়ি। বিশেষ করে আমি ম্যাক্রো ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি অনেক বছর আগ থেকে ফটোগ্রাফি করে থাকি। কিন্তু বিশেষ করে ম্যাক্রো ফটোগ্রাফি বেশি করা হয়। বর্তমানে তার সাথে আর্ট করতে অনেক ভালোবাসি। বর্তমানে আমি বেশি সময় কাটাই আর্ট শিখতে। বর্তমানে আমার স্বপ্ন, আমি একজন ভালো ফটোগ্রাফার, ও একজন ভালো আর্টিস্ট হব। ( ফি আমানিল্লাহ)

রতত.jpg


3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeF5StuMqDPqgYjRhUxqFbXTvH2r2mDgNbWweA4YGBo825oLh4oqEqeynn5EZL11LdCrppngkM (1).gif


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ
💖ধন্যবাদ💖

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last month 

প্রতিটা মানুষই তার প্রিয় মানুষের স্মৃতিকে আগলে রাখে। আপনি আপনার প্রিয় মানুষের স্মৃতি আগলে রেখে এবং তার প্রতি আপনার হৃদয় ভালোবাসা প্রকাশ করেছেন আজকে এই কবিতাটির মাধ্যমে। কবিতাটি সত্যি অনেক সুন্দর হয়েছে। প্রতিটা লাইন বেশ গুছিয়ে উপস্থাপন করেছেন। অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি কবিতা আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last month 

আসলেই প্রিয় মানুষটার স্মৃতি সবাই আগলে রাখে। আমার কবিতা পড়ে সুন্দর একটা মন্তব্য করার জন্য ধন্যবাদ।

 last month 

প্রেমের মানুষের স্মৃতিগু লো স্মরণ করতে খুব ভালো লাগে। তাছাড়া মনের মানুষকে সব সময় কল্পনা করতেও ভালো লাগে। যদি সুন্দর স্মৃতি মনে থাকে সেগুলো স্মরণ করে সেই সুন্দর মুহূর্ত হারিয়ে যেতে ইচ্ছে করে। আপনি সুন্দর কিছু স্মৃতি নিয়ে কবিতা লিখলেন। আপনার লেখা কবিতা পড়ে অনেক ভালো লেগেছে।

 last month 

চেষ্টা করেছি সুন্দর স্মৃতি নিয়ে আজকের এই কবিতাটা লেখার জন্য।

 last month 

ভালোবাসার মানুষের স্মৃতি হৃদয়ে আজীবন থেকে যায়। ভালোবাসার মানুষ কাছে থাকুক কিংবা না থাকুক পুরনো স্মৃতিগুলোও অন্তরে সবসময় জাগ্রত থাকে। আপনার স্বরচিত "কিছু স্মৃতি" কবিতাটি দারুন লেগেছে ভাই। অনেক সুন্দর একটি কবিতা আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ ভাই।

 last month 

প্রিয় মানুষটার স্মৃতি হৃদয়ে সারা জীবনের জন্য আসলেই থেকে যায়।

 last month 

কিছু স্মৃতি নিয়ে খুবি সুন্দর একটি কবিতা লিখেছেন, আসলে মনের ভিতরে হাজারো স্মৃতি যেন জমা হয়ে থাকে। এই স্মৃতিগুলো যেন অসাধারণ ভাবে আমাদের সেই দিনের কথা মনে করিয়ে দেয়। আপনার কবিতার মাধ্যমে এই স্মৃতিগুলো সুন্দরভাবে প্রকাশ করেছেন, কবিতাটি পড়ে ভালো লাগলো।

 last month 

চেষ্টা করেছি কবিতার মাধ্যমে স্মৃতিগুলোকে সুন্দর করে প্রকাশ করার জন্য।

 last month 

আসলে আমাদের প্রত্যেকের জীবনে হাজারো স্মৃতি জড়িয়ে রয়েছে। এই স্মৃতিগুলো নিয়ে খুবই সুন্দর একটি কবিতা লিখলেন, কিছু স্মৃতি এই কবিতাটি পড়ে অনেক ভালো লাগলো। অসাধারণ একটি কবিতা আপনি আমাদের মাঝে আজকে শেয়ার করলেন।

 last month 

আমার লেখা কবিতা পড়ে ভালো লেগেছে এটা শুনেই তো আনন্দিত হলাম। চেষ্টা করলাম সুন্দর করে শেয়ার করার জন্য।

 last month 

কিছু মানুষ কিছু স্মৃতি কখনো ভালো যায় না। মানুষগুলো সারাজীবন আমাদের হৃদয় জুড়ে থেকে যায়। মানুষগুলো আমাদের মধ্যে এমন একটা মায়া তৈরি করি দিয়ে যায় যেটা থেকে আমরা কখনোই বের হতে পারি না। আর এটাই হয়তো সেই ভালোবাসা। কবিতা টা খুবই সুন্দর লিখেছেন ভাই। ভালোবাসার মানুষকে স্মরণ করার মতো কবিতা এটা। ধন্যবাদ আপনাকে।।

 last month 

ভালোবাসার মানুষটার কোন কিছু নিয়ে কবিতা লিখতে অনেক ভালো লাগে, তাই তো মাঝেমধ্যেই লেখার চেষ্টা।

 last month 

বাহ আপনি তো মনের আবেগ দিয়ে খুব সুন্দর একটি কবিতা লিখেছেন।কিছু স্মৃতি কবিতাটি পড়ে খুব ভালো লাগলো। প্রত্যেক মানুষের মনে প্রিয় মানুষ বসবাস করে। আর কখনো প্রিয় মানুষের জন্য ভালোবাসা শেষ হয় না। প্রিয় মানুষকে নিয়ে সবাই স্বপ্ন দেখে। সত্যি আপনার কবিতার প্রতিটি লাইন অসাধারণ। এই ধরনের কবিতাগুলো বারবার পড়তে মন চায়। ধন্যবাদ আপনাকে এত সুন্দর কবিতা লিখার জন্য আমাদের মাঝে।

 last month 

আপনি কথাটা একেবারে ঠিক বলেছেন, প্রিয় মানুষটার প্রতি ভালোবাসা কারোরই শেষ হয় না।

 last month 

ঠিক বলেছেন ভাইয়া প্রেম যতদিন থাকে প্রিয় মানুষটাও তার হৃদয়ে ততদিন থাকে। আপনার কবিতাটি পড়ে অনেক ভালো লাগলো ভাইয়া। আপনার প্রিয় মানুষকে নিয়ে অনেক সুন্দর ভাবে কবিতার মাধ্যমে তার ভালোবাসা প্রকাশ করেছেন ধন্যবাদ আপনাকে।

 last month 

প্রিয় মানুষটাকে নিয়ে সুন্দর একটা কবিতা লিখে সবার মাঝে শেয়ার করার চেষ্টা করলাম। আপনাদের কাছে ভালো লেগেছে এটা শুনেই ভালো লাগলো।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.11
JST 0.030
BTC 69081.21
ETH 3809.03
USDT 1.00
SBD 3.50