lifestyle:- সোনিয়াকে নিয়ে চিকেন চাপ খাওয়ার মুহূর্ত।

in আমার বাংলা ব্লগ7 months ago

ABB ৩১ ডিসেম্বর ২০২৩ রবিবার ✅

বিসমিল্লাহি ওয়াস সালাতু ওয়াস সালামু আলাইকা ইয়া রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম।

আসসালামু আলাইকুম
সবাই কেমন আছেন? আশা করি আমার বাংলা ব্লগ পরিবারের সবাই ভাল আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে ভালো সুস্থ আছি। আমার বাংলা ব্লগ পরিবারের সকলের সুস্বাস্থ্য কামনা করে নতুন ব্লগ শুরু করলাম। আজ আমি আপনাদের মাঝে চলে কে নিয়ে চিকেন চাপ খাওয়ার মুহূর্ত শেয়ার করতেছি। আশা করি আপনাদের সবার কাছে আজকের এই মুহূর্তটা অনেক বেশি ভালো লাগবে।

IMG20231102191214.jpg

আপনারা সবাই ইতিমধ্যে জানেন আমি কাবাব এবং চিকেন চাপ খেতে অনেক বেশি পছন্দ করি। প্রতি সপ্তাহে কয়েকবার আমার চিকেন চাপ এবং কাবাব খাওয়া হয়। প্রায় সময় আপনাদের মাঝে সেই মুহূর্তটা শেয়ার করে থাকি। শেয়ার করতেও আমার অনেক বেশি ভালো লাগে। কারণ আমি সব সময় ব্লগিং নিয়ে ব্যস্ত থাকি। এর বাহিরে আমার কোন কাজ থাকে না। সেজন্য সাপ্তাহে দুই একবার যদি বাহিরে খাওয়া হয় তাহলে ভীষণ ভালো লাগে।

IMG20231102185617.jpg

মাঝে মাঝে যখন ঘরের বাহিরে কোন কিছু খাওয়া হয় তখন অনেক বেশি আনন্দিত হই। সেজন্য একেক সময় একেক জনকে নিয়েও খাওয়া হয়। কয়েকদিন আগে হঠাৎ করে সোনিয়াকে নিয়ে গিয়েছিলাম। তাকে নিয়ে যখন গিয়েছিলাম, ইচ্ছে ছিল আমরা কাচ্চি বিরিয়ানি খাওয়া । কিন্তু আমরা যখন গিয়েছিলাম তখন তা পেলাম না। গিয়েছি খাওয়ার জন্য যদি খাওয়া না খায় তাহলে কি আর হয়।

IMG20231102185603.jpg

সেজন্য চিন্তা করলাম কাবাব অথবা চিকেন চাপ খাব। মূলত ইচ্ছে ছিল কাবাব খাওয়ার। কিন্তু হঠাৎ করে আমরা দুজনে ডিসিশন চেঞ্জ করি। চিকেন চাপ নিয়ে দুজনে খাওয়ার সিদ্ধান্ত নিলাম। এবং দুজন এক সাথ হয়ে খাওয়া দাওয়া করে নিলাম। আসলে চিকেন চাপ এবং সাথে পরোটা দিয়ে খেতে সবার কাছে অনেক বেশি ভালো লাগে।

IMG20231102185557.jpg

সেজন্য সব সময় খাওয়া হয়। মাসে কয়েকবার পরিবারকে নিয়ে বাড়িতে আয়োজন করা হয়। সে মুহূর্তগুলো আপনাদের মাঝে শেয়ার করা হয় না। সে মুহূর্তটাও আগামীতে শেয়ার করার চিন্তা রয়েছে। মাঝে মাঝে যখন আপনাদের মাঝে এই মুহূর্তগুলো শেয়ার করে তখন অনেক বেশি ভালো লাগে। কারণ আমরা সবাই খাওয়া-দাওয়া করতেই অনেক ভালবাসি। আসলে আমি এ ধরনের খাবার অনেক বেশি পছন্দ করি। এজন্য সব সময় চেষ্টা করি খাওয়ার জন্য।

IMG20231102185605.jpg

অনেক ভালো লাগলো যখন আপনাদের মাঝে শেয়ার করলাম। খাওয়ার সময় ছবি তুলতেও অনেক বেশি ভালো লাগে। মজার বিষয় হল যখন খেতে যাই যখন ছবি তুলি তখন সবাই তাকিয়ে থাকে। অনেকেই হয়তো মনে করে যে আমরা আর কখনো খাই না। কিন্তু কি করা আপনাদের মাঝে তো শেয়ার করতেই হয়। সেজন্যই সব সময় চেষ্টা করি ছবি তুলে রাখতে এবং আপনাদের মাঝে শেয়ার করতে। আশা করি আপনাদের সবার কাছে আজকের এই ব্লগ অনেক বেশি ভালো লাগবে।

IMG20231102185600.jpg

পোস্ট বিবরণ

শ্রেণীরেসিপি
ক্যামেরাSamsung S23 Ultra
পোস্ট তৈরিnarocky71
লোকেশনবাংলাদেশ

নিজেকে নিয়ে কিছু কথা

আমার নাম নুরুল আলম রকি। আমার steemit I'd narocky71। আমি বাংলাদেশী নাগরিক । বাংলাদেশে বসবাস করি। তার সাথে সাথে আমি বিশ্বনাগরিক। আমি বাংলা ভাষায় কথা বলি। বাংলা ভাষায় মনের ভাব প্রকাশ করি। আমি বাংলা ভাষাকে ভালবাসি। আমি ফটোগ্রাফি করতে ও ছবি আঁকতে ভালোবাসি। বিশেষ করে জল রং দিয়ে পেইন্টিং করতে পছন্দ করি। এছাড়াও আমি ভ্রমণ করতে পছন্দ করি। যখনই আমার সময় এবং হাতে টাকা থাকে তখন ভ্রমণ করতে বেরিয়ে পড়ি। বিশেষ করে আমি ম্যাক্রো ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি অনেক বছর আগ থেকে ফটোগ্রাফি করে থাকি। কিন্তু বিশেষ করে ম্যাক্রো ফটোগ্রাফি বেশি করা হয়। বর্তমানে তার সাথে আর্ট করতে অনেক ভালোবাসি। বর্তমানে আমি বেশি সময় কাটাই আর্ট শিখতে। বর্তমানে আমার স্বপ্ন, আমি একজন ভালো ফটোগ্রাফার, ও একজন ভালো আর্টিস্ট হব। ( ফি আমানিল্লাহ)


3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeF5StuMqDPqgYjRhUxqFbXTvH2r2mDgNbWweA4YGBo825oLh4oqEqeynn5EZL11LdCrppngkM (1).gif


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ,
💖ধন্যবাদ💖

Sort:  
 7 months ago 

আসলে অনেকেই বাইরের খাবার খেতে খুব ভালো বাসে। আপনার খাবারের সবগুলো ফটোগ্রাফি অসাধারণ সুন্দর হয়েছে। লোভ হচ্ছে ফটোগ্রাফি গুলো দেখে।আসলে পরিবারের সাথে সময় কাটনো বাইরে ঘুরতে যাওয়া খুব দরকার। আপুকে নিয়ে কাচ্চি বিরিয়ানি খেতে গিয়ে না পেয়ে চিকেন চাপ খেয়েছেন জেনে ভালো লাগলো।

 7 months ago 

আমি নিজেও মাঝে মাঝে বাহিরে খাবার খেতে অনেক বেশি পছন্দ করি।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

Upvoted! Thank you for supporting witness @jswit.

 7 months ago 

দারুন একটি মুহূর্ত আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইজান। যেখানে প্রিয়জনকে সাথে নিয়ে খাওয়া-দাওয়ার মুহূর্ত বর্ণনা করেছেন আমাদের মাঝে। আসলে আমাদের সকলের উচিত মাঝেমধ্যে এভাবে বাইরের পরিবেশে খাওয়া দাওয়া করা। এতে উভয়ের মধ্যে প্রেম ভালোবাসা আরো গভীর হয়।

 7 months ago 

মাঝে মাঝে চেষ্টা করি বাহিরে গিয়ে খাওয়া-দাওয়া করার।

 7 months ago 

সোনিয়া আপুকে সাথে নিয়ে খেতে যাওয়ার খুব সুন্দর কিছু মুহূর্ত আমাদের মাঝে শেয়ার করেছেন। তবে কাচ্চি খেতে গিয়ে কাচ্চি পাননি। তারপর দুজনে ডিসিশন চেঞ্জ করে পরোটা এবং চিকেন চাপ খেলেন। দুজনে মিলে খুব সুন্দর কিছু মুহূর্ত কাটিয়েছেন নিশ্চয়ই। খাবারের ফটোগ্রাফি গুলোও ভালো ছিল। বেশ লোভনীয় লাগছে প্রতিটি ফটোগ্রাফি। ধন্যবাদ ভাইয়া সুন্দর মুহূর্ত গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 7 months ago 

হ্যাঁ কাচ্চি বিরিয়ানি খাওয়ার ইচ্ছে ছিল, তবে পাইনি তাই চিকেন চাপ খেলাম।

 7 months ago 

ভাইয়া শুধু আপুকে নিয়ে খেলেই হবে আমাদেরকেও তো মাঝেমধ্যে ডাকতে পারেন। এত লোভনীয় খাবার চোখের সামনে দেখে কিন্তু লোভ সামলাতে পারছি না। এখন আমার খেতে মন চাইছে এটার জন্য আপনি কিন্তু দায়ী।অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপুকে নিয়ে চিকেন চাপ খাওয়ার মুহূর্তে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 7 months ago 

চলে আসেন আপু তাহলে আপনাদেরকে নিয়েও খাব। আমার দায় নেই এখানে। আপনি খেতে চাইলে আমাদের ভাইয়াকে বলতে পারেন, তিনি নিয়ে যাবে খাওয়ানোর জন্য।

 7 months ago 

আপনি সোনিয়া আপুকে নিয়ে চিকেন চাপ খাওয়ার চমৎকার একটি মুহূর্ত শেয়ার করেছেন। চিকেন চাপ খেতে আমিও ভীষণ পছন্দ করি। বিশেষ করে পরোটা দিয়ে ঝাল চিকেন চাপ খেতে একটু বেশি ভালো লাগে। চমৎকার মুহূর্ত শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 7 months ago 

আপনিও চিকেন চাপ খেতে পছন্দ করেন জেনে ভালো লাগলো। আসলে আমার কাছে ও ঝাল চিকেন চাপ খেতে বেশি ভালো লাগে।

 7 months ago 

আসলে ভাইয়া চিকেন চাপ আর কাবাব খেতে সত্যি ভীষণ মজার হয়ে থাকে। যেটি আপনারও পছন্দ। চিকেন চাপের সঙ্গে পরোটাও বেশ ভালো লাগে। আপনারা চিকেন চাপের সঙ্গে পরোটা খেয়েছেন বেশ ভাল লেগেছিল বুঝতে পারছি। আসলে এভাবে মাঝে মাঝে বাইরে খেলে বেশ ভালই লাগে। তবে খাবারের ছবিগুলো তোলা সত্যিই একটু মুশকিল হয়ে যায় ।কারণ মানুষ জন তাকিয়ে থাকে ।তারপরেও কিছুই করার নেই আমাদের ফটোগ্রাফি তো করতেই হবে।ভালো লেগেছে দেখে।ধন্যবাদ।

 7 months ago 

হ্যাঁ আপু মানুষজন যেভাবে তাকিয়ে থাকে তারা মনে করে আমরা প্রথমবার খাচ্ছি। তাই এত বেশি ছবি তুলতেছি।

 7 months ago 

খেতে গেলেন একটা জিনিস সেটা না পেয়ে অবশেষে অন্য একটা জিনিস খেলেন এটা জেনে বেশ ভালই লাগলো মাঝে মাঝে আমার সঙ্গেও এরকমটাই হয়। সত্যি বলতে যখন কোথাও গিয়ে ছবি তুলি তখন সবাই এমন ভাবে তাকায় নিজের কাছেই লজ্জা লাগে তারপরেও ছবি তো তুলতেই হবে আপনার ক্ষেত্রে দেখছি এমনটাই ঘটে। আপুকে নিয়ে চিকেন চক খাওয়ার অনুভূতি আপনি আমাদের মাঝে তুলে ধরেছেন পড়ে ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে সুন্দর একটা মুহূর্ত তুলে ধরার জন্য।

Posted using SteemPro Mobile

 7 months ago 

হ্যাঁ ভাই এরকমটা বেশিরভাগই ঘটে। ছবি তুলতে গেলেই দেখি সবাই তাকিয়ে রয়েছে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60482.94
ETH 2613.04
USDT 1.00
SBD 2.63