lifestyle:- একমাত্র ভাগিনার জন্য শীতের জামা কিনার মুহূর্ত

in আমার বাংলা ব্লগ5 months ago

ABB ৪ ফেব্রুয়ারি ২০২৪ বৃহস্পতিবার ✅

বিসমিল্লাহি ওয়াস সালাতু ওয়াস সালামু আলাইকা ইয়া রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম।

20231224_175043.jpg

আসসালামু আলাইকুম
সবাই কেমন আছেন? আশা করি আমার বাংলা ব্লগ পরিবারের সবাই ভাল আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে ভালো সুস্থ আছি। আমার বাংলা ব্লগ পরিবারের সকলের সুস্বাস্থ্য কামনা করে নতুন ব্লগ শুরু করলাম। যে কাউকেই জামা কাপড় কিনে দিলে তারা অনেক বেশি খুশি হয়। তেমনি আজ কয়েক দিন যাবত চিন্তা করতেছি ভাগিনার জন্য কিছু কেনাকাটা করব।

20231224_175046.jpg

আসলে আমার ভাগিনাটা বর্তমানে খুব বেশি পরিশ্রম করতেছে। নিজের ব্যস্ততার জন্য তাকে দেখতে যেতেও পারিনা। একটা সময় সে অনেক দূরে থাকতো কিন্তু বর্তমানে খুব কাছে চলে এসেছে। মূলত আমার ভাগিনার তানভীর কোরআনে হাফেজী পড়তেছে। একটা সময় দীর্ঘদিন চট্টগ্রাম মাদ্রাসায় পড়েছিল। কিন্তু বর্তমানে আমাদের পাশে রয়েছে। অর্থাৎ প্রায় পাঁচ কিলোমিটার দূরে।

20231224_175050.jpg

কিন্তু আমি যে ব্যস্ততায় থাকি তাকে গিয়ে দেখার সময়ে বের করতে পারি না। কারণ আমার প্রত্যেকটি সময় হিসাব করে চলতে হয়। ঘরে থাকলেও তার মধ্যে থাকা লাগে। আর বাইরে গেলেও কাজ একটু বেশি করে যেতে হয়। যখন আসলে তা ব্যাকআপ দিতে পারি। এজন্য এত বেশি কোথাও বের হওয়ার চেষ্টা করি না। শুধু গুরুত্বপূর্ণ সময় গুলো ছাড়া।

20231224_175052.jpg

মাঝে মাঝে অনেক ইম্পরট্যান্ট কাজ পড়ে যায় তখন বের হই। এর মধ্যে ভাগিনার জন্য একটি শীতের জামা কিনার জন্য বের হয়েছিলাম। আসলে তাদের মাদ্রাসা থেকে কিছুদিন পরে একটি বনভোজনের আয়োজন করেছে। তাদের সাথে সেখানে যাওয়ার কথা চলতেছে তার। তার মায়ের কাছে যখন এই কথা শুনলাম তখন অনেক বেশি ভালো লেগেছিল।

20231224_175055.jpg

আসলে আমি ঘুরাঘুরি করতে অনেক পছন্দ করি। এজন্য কেউ যদি ঘুরাঘুরি কথা বলে তখন আমার কাছে অনেক বেশি ভালো লাগে। এই খুশিতে তাকে একটি শীতের জামা কিনে দেওয়ার কথা ভেবেছিলাম। কিন্তু মনের মত শীতের জামা খুঁজে পাচ্ছিলাম না। প্রথমে চিন্তা করেছিলাম মাদ্রাসা থেকে তাকে নিয়ে যাব। তারপর পড়ালেখি হবে এজন্য তাকে নিয়ে গেলাম না। এরপরেও খুব পছন্দের একটি জামা কিনতে পেরেছি।

20231224_175505.jpg

এজন্য অনেক বেশি আনন্দ পেয়েছিলাম। বর্তমানে মনের মত কিছু খুঁজে পাওয়া যায় না। কিছুদিন আগে আমার গায়ের জন্য সিদ্ধার্থের জামা খুঁজে পাচ্ছিলাম না। ফেনীতে গিয়েও অনেক দোকান খুঁজেছি কিন্তু আমার গায়ের শীতের জামা পেলাম না। পরে অনেক খোঁজাখুঁজি করার পরে শীতের জামা কিনতে পেরেছিলাম। কারণ নিজের মন মত যদি কিছু না হয় তখন ভীষণ খারাপ লাগে।

20231224_175522.jpg

ব্যস্ততার জন্য ফেনী যেতে পারি নাই , ভাগিনার জন্য শীতের জামা কেনার জন্য। কিন্তু খুব ভালো একটি জামা পেয়েছিলাম। এবং ভাগিনাকে নিয়ে যখন এটি দিলাম সে অনেক বেশি খুশি হল। কারণ তার আরো কয়েকটি শীতের জামা রয়েছে কিন্তু এটি পেয়ে তার কাছে অনেক বেশি ভালো লেগেছিল। আসলে এ মুহূর্তটা অনেক বেশি ভালো লাগার। ভাগিনা ভাগ্নিকে কিছু কিনে দিতে পারলে সবার কাছেই অনেক বেশিই ভালো লাগে। আর তারা যখন খুশি হয় তখন সবচেয়ে বেশি ভালো লাগে। আশা করি এই মুহূর্তটা আপনাদের সবার অনেক ভালো লাগবে।

20231224_175526.jpg

পোস্ট বিবরণ

শ্রেণীLifestyle
ক্যামেরাSamsung S23 Ultra
পোস্ট তৈরিnarocky71
লোকেশনবাংলাদেশ

নিজেকে নিয়ে কিছু কথা

আমার নাম নুরুল আলম রকি। আমার steemit I'd narocky71। আমি বাংলাদেশী নাগরিক । বাংলাদেশে বসবাস করি। তার সাথে সাথে আমি বিশ্বনাগরিক। আমি বাংলা ভাষায় কথা বলি। বাংলা ভাষায় মনের ভাব প্রকাশ করি। আমি বাংলা ভাষাকে ভালবাসি। আমি ফটোগ্রাফি করতে ও ছবি আঁকতে ভালোবাসি। বিশেষ করে জল রং দিয়ে পেইন্টিং করতে পছন্দ করি। এছাড়াও আমি ভ্রমণ করতে পছন্দ করি। যখনই আমার সময় এবং হাতে টাকা থাকে তখন ভ্রমণ করতে বেরিয়ে পড়ি। বিশেষ করে আমি ম্যাক্রো ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি অনেক বছর আগ থেকে ফটোগ্রাফি করে থাকি। কিন্তু বিশেষ করে ম্যাক্রো ফটোগ্রাফি বেশি করা হয়। বর্তমানে তার সাথে আর্ট করতে অনেক ভালোবাসি। বর্তমানে আমি বেশি সময় কাটাই আর্ট শিখতে। বর্তমানে আমার স্বপ্ন, আমি একজন ভালো ফটোগ্রাফার, ও একজন ভালো আর্টিস্ট হব। ( ফি আমানিল্লাহ)


3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeF5StuMqDPqgYjRhUxqFbXTvH2r2mDgNbWweA4YGBo825oLh4oqEqeynn5EZL11LdCrppngkM (1).gif


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ,
💖ধন্যবাদ💖

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

Upvoted! Thank you for supporting witness @jswit.

 5 months ago 

ভাই আপনি আজকে আমাদের মাঝে শেয়ার করেছেন একমাত্র ভাগিনার জন্য শীতের জামা কিনার মুহূর্ত। আসলে ভাগিনার কোন জিনিস উপহার দিলে সত্যি বেশ খুশি হয়। আসলে আমার একটা ভাগিনা রয়েছে কোন জিনিস উপহার দিলে মামা বলে গলা জড়িয়ে ধরে সত্যিই সেই সময় বেশ ভালো লাগে নিজের কাছেও। ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 5 months ago 

ঠিক বলেছেন সেই সময় নিজের কাছেও খুব ভালো লাগে। তাদেরকে কিছু একটা উপহার দিতে পারলে নিজের কাছে ভালো লাগে অনেক বেশি।

 5 months ago 

আজকে আপনি আমাদের মাঝে উপস্থাপন করেছেন একমাত্র ভাগ্নের জন্য পোশা কেনারে এক দারুন মুহূর্ত। কারণ এই মুহূর্তটা আপনি অসাধারণ ভাবে আমাদের মাঝে বর্ণনার সাথে তুলে ধরেছেন পাশাপাশি ফটোগুলো বেশ চমৎকার। সব মিলে কিন্তু আমার কাছে অনেক ভালো লেগেছে।

 5 months ago 

ভাগিনার জন্য শীতের জামা কেনার মুহূর্তের পোস্টটা আপনার কাছে ভালো লেগেছে শুনে খুশি হলাম।

 5 months ago 

আপনার ভাগীনা আপনার দেয়া জামা পেয়ে খুশি হয়েছিল জেনে ভালো লাগলো ভাইয়া। আপনার ভাগীনা মাদ্রাসায় পড়াশোনা করে এটা জেনে ভালো লাগলো। তার জন্য দোয়া রইল 😍

 5 months ago 

দোয়া করবেন সব সময় তার জন্য। আসলেই অনেক খুশি হয়েছিল শীতের জামাটা পেয়ে।

 5 months ago 

আপনার ভাগিনা তানভীর কোরআনে হাফেজী পড়ছে, এটা শুনে সত্যিই অনেক ভালো লাগলো ভাই। তবে আরো ভালো লাগলো এই কথা জেনে, যে আপনার ভাগিনা এখন আপনার কাছাকাছি থাকে। আর নিজেদের কাউকে ভালো গিফট দিতে পারলে তো আসলে অনেক ভালো লাগে, এটা সত্যি কথা। তাছাড়া আবার আপনার ভাগিনা যেহেতু তাদের মাদ্রাসা থেকে পিকনিকে যাবে, তার জন্য বেশ সুন্দর একটা গিফটের ব্যবস্থা করে দিয়েছেন আপনি। আমার নিজেরও আসলে অনেক ভালো লাগে, যখন আপন কাউকে ভালো কোন গিফট দিতে পারি।

 5 months ago 

আসলে আপন কাউকে গিফট দিতে পারলে নিজের কাছে অন্যরকম ভালো লাগা কাজ করে।

 5 months ago 

ঠিক কথা বলেছেন ভাই।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57809.89
ETH 3118.43
USDT 1.00
SBD 2.37