ফটোগ্রাফিঃ শখের ফটোগ্রাফির অ্যালবাম

in আমার বাংলা ব্লগ25 days ago

20240625_223037.jpg

আসসালামু আলাইকুম/আদাব
আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন
আমি @mostafezur001 বাংলাদেশ থেকে

আশা করি আপনারা সবাই ভাল আছেন আমিও ভাল আছি আজকে আমি আপনাদের মাঝে পুনরায় আরও একটা নতুন পোস্ট নিয়ে হাজির হয়ে গেলাম। ফটোগ্রাফি ধারণ করতে আমার খুবই ভালো লাগে তাই তো আমি প্রত্যেক সপ্তাহেই আপনাদের মাঝে চেষ্টা করি নতুন নতুন ফটোগ্রাফি শেয়ার করতে। প্রত্যেক সপ্তাহে ধারাবাহিকতা বজায় রাখার জন্য আজকেও আমি আপনাদের মাঝে কিছু ফটোগ্রাফি শেয়ার করার জন্য হাজির হয়ে গেলাম। আশা করি আজকের শেয়ার করা এই ফটোগ্রাফি গুলো আপনাদের কাছে খুবই ভালো লাগবে।

IMG_20240625_222723.jpg

প্রথমে আমি আপনাদের মাঝে একটি সূর্যমুখী ফুলের ফটোগ্রাফি শেয়ার করেছি। আপনারা যদি সূর্যমুখী ফুলটাকে একটু ভালোভাবে লক্ষ্য করে দেখেন তাহলে দেখতে পাবেন ফুল থেকে প্রায় বীজ হয়ে যাবার মত অবস্থা হয়ে গিয়েছে।

IMG_20240625_222250.jpg

এ পর্যায়ে আমি আপনাদের মাঝে আকাশের সৌন্দর্যের একটা ফটোগ্রাফি শেয়ার করেছি। আকাশে যখন সাদা মেঘ ভেসে বেড়াই ঠিক সেই মুহূর্তে আকাশে অনেক সুন্দর সুন্দর দৃশ্য লক্ষ্য করা যায়। সেই দৃশ্য থেকেই ধারণ করা একটা ফটোগ্রাফি আপনাদের মাঝে আজকে আমি শেয়ার করেছি।

IMG_20240625_222528.jpg

এ পর্যায়ে আমি আপনাদের মাঝে হলুদ রঙের একটা রঙ্গন ফুলের ফটোগ্রাফি শেয়ার করেছি। একত্রিতভাবে অনেকগুলো রঙ্গন ফুল দেখতে খুবই সুন্দর দেখায়।

IMG_20240625_222826.jpg

এ পর্যায়ে আমি আমার খামারের বাজিগার পাখির একটি ফটোগ্রাফি আপনাদের মাঝে শেয়ার করেছি। বর্তমান সময় আমার খামারে বেশ কিছু বাজরিগার পাখি রয়েছে।

IMG_20240625_222853.jpg

এ পর্যায়ে আমি আপনাদের মাঝে একটি পাতা ঝরা গাছের ফটোগ্রাফি শেয়ার করেছি। এই ফটোগ্রাফিটা আমি অনেকদিন আগে ধারণ করে রেখেছিলাম আপনাদের মাঝে শেয়ার করা হয়েছিল না।

IMG_20240625_222551.jpg

এ পর্যায়ে আমি আপনাদের মাঝে একটি জারুল ফুলের ফটোগ্রাফি শেয়ার করেছি। এই রং এর জারুল ফুল টা দেখতে।

IMG20240624130643.jpg

সবশেষে আমি আপনাদের মাঝে খুবই সুন্দর নীল অপরাজিতা ফুলের ফটোগ্রাফি শেয়ার করেছি। ছোট আকৃতির এই ফুলটি একই সাথে অনেকগুলো করতে থাকে তাই এগুলো দেখতে খুবই সুন্দর দেখায়।

আমার শেয়ার করার আজকের এই ফটোগ্রাফি গুলোর মধ্যে থেকে আপনাদের কাছে কোন ফটোগ্রাফি ভালো লেগেছে সেটা অবশ্যই আমাকে কমেন্ট করে জানাবেন। আজকের মত এ পর্যন্তই পরবর্তী সময়ে আপনাদের মাঝে হাজির হবে নতুন কোন একটা পোস্ট এর মধ্যে দিয়ে।


Device : Realme C25s
What's 3 Word Location :

g6br9NKHvSo72r7xnHSpj1hkcv6csCddDyMEi1jUecgDw3N4Yfy6YpdUvdCyw6kiWy8pVjCrDNVML5aQoBLFZoYCEFX6JNcKgvs5UsgTeh...vc46UPdpEf1AVVuUWBn8RUMuwUdmFWuyrwZEyyuDTDyVbPcmkcnLzvaPhyPaKzykkdRpMiY3R5t15G2er9hQQRrN59nMWe2xMnGw1fVdX6StCUsD1ukGkadgPX.gif

5zGozCj1raAPxR2gxtAcC4PqrgwoJ7g4fhsaZBQiGiZqD8TG2URyGVeS9wfGC6bbv9GSFJJ7cs9hhhzg9bBWB2YWdJJwcvoKQM9J4d27PR...KPKF6zqAovEmYL1T3UophX8h4Vurjb89ULGf4rkgt5dtawbAQzfqC1a6RfjNVLwj8U29EuYyYkv5jrrkhKTV7iz4S2EEfCFWVMc9QFV9HDhKqYRqgectoFAwRP.gif

hPb2XtKwBGiwRzkrzveR1sSPznD4Wv2miQhHXdT4AQFLAHkykY3jBdZmCxJjk6ztifZuRFBV7zoGPBbLN7Lkye6VFmom81baPfeUCEyY7A...YVvDBETk3mJPgn7FZvEHUXrxkZzx8XXwvxZ1XaAXaUKMY1J4Jnwp1qFNdww2VMXKd9tbLkXzNUZiDGZRtCm2dynbYGBzJduBamEPX9ALJK2XX9TDqYeaKh8Gtd.gif

New_Benner_ABB-6.png

31d69a34-baa1-4541-99d9-2ad763f636c6.gif

20220219_134311.gif

IMG_20220219_131222.jpg

আমি মোঃ মোস্তাফিজুর রহমান।আমি বাংলাদেশের খুলনা বিভাগে মেহেরপুর জেলার গাংনী থানায় বসবাস করি।আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমি বাংলাদেশকে খুবই ভালোবাসি।বর্তমানে আমি গ্রীনরেইন ল্যাবরেটরী স্কুলের একজন শিক্ষক।আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং সৃজনশীলতার মাধ্যমে নতুন নতুন জিনিস তৈরি করতে আমার খুবই ভালো লাগে।আমি বিশ্বাস করি, আমার এই সৃজনশীল কাজের মাধ্যমে থেকে কেউ যদি উপকৃত হয় বা নতুন কিছু শিখতে পারে তবেই আমার সৃজনশীল কাজটি সার্থক হবে। তাই আমি চেষ্টা করবো আপনাদের মাঝে প্রতিনিয়ত নতুন নতুন সৃজনশীল জিনিস নিয়ে উপস্থিত হতে। আমি ২০১৭ সালে প্রথম এই প্লাটফর্মে যুক্ত হয়েছিলাম সেই থেকে আজ পর্যন্ত এই প্লাটফর্মের সাথেই রয়ে গিয়েছি। আশা করি ভবিষ্যতেও এই প্লাটফর্মের সাথেই থেকে যাব।

আমার কিছু সামাজিক যোগাযোগ মাধ্যম

ফেসবুক টুইটার


VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Posted using SteemPro Mobile

Sort:  
 24 days ago 

ফটোগ্রাফি যত দেখি ততই আমার কাছে অনেক ভালো লাগে। কারণ ফটোগ্রাফি আমি অনেক বেশি পছন্দ করি করতে এবং দেখতে। আপনার আজকের সবগুলো ফটোগ্রাফি এত বেশি সুন্দর হয়েছে যে, দেখতে দারুন লাগছিল। আপনি সত্যি দারুন ফটোগ্রাফি করতে পারেন। এটা আপনার ফটোগ্রাফি না দেখলে বুঝতে পারতাম না। কোন ফটোগ্রাফিটার প্রশংসা একটু বেশি করবো এটাই তো বুঝতে পারছি না, কারণ সবগুলোই অনেক সুন্দর হয়েছে। এক কথায় এটাই বলতে হয় আপনার সবগুলো ফটোগ্রাফি দারুন হয়েছে।

 24 days ago 

আপনাদের শেয়ার করার ফটোগ্রাফি গুলো দেখে অনুপ্রাণিত হয়েই আমি চেষ্টা করছি ভালো ফটোগ্রাফি ধারণ করার জন্য।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 25 days ago 

ভাইয়া আপনি এলোমেলোভাবে বেশ কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন। আপনার প্রতিটা ফটোগ্রাফি আমার কাছে অনেক ভালো লেগেছে। এলোমেলো ফটোগ্রাফি সব সময় ভালো লাগে। এলোমেলো ফটোগ্রাফির মধ্যে বিভিন্ন ধরনের ফটোগ্রাফি দেখা যায়। আকাশ, বাজিগর পাখি, পাতা ঝরা গাছ ও জারুল ফুলের ফটোগ্রাফি সবচেয়ে বেশি ভালো লেগেছে। বিশেষ করে পাতা ঝরা গাছের ফটোগ্রাফি বেশি ভালো লেগেছে। ফটোগ্রাফির পাশাপাশি খুব সুন্দর বর্ণনাও দিয়েছেন। ধন্যবাদ ভাইয়া এত চমৎকার সব ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 24 days ago 

আমার শেয়ার করা প্রতিটি ফটোগ্রাফি আপনার কাছে ভালো লেগেছে এটা জেনে খুবই খুশি হলাম।

 25 days ago 

আপনি আজকে বেশ কয়েকটি এলোমেলো ফটোগ্রাফী দিয়ে একটি অ্যালবাম সাজিয়েছেন। আপনার তোলা প্রতিটি ফটোগ্ৰাফী আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। বিশেষ করে আমার কাছে আপনার তোলা ফুলের ফটোগ্রাফি গুলো একটু বেশি ভালো লেগেছে। এছাড়াও বাকী সব ফটোগ্রাফী বেশ ভালোই লেগেছে।

 24 days ago 

আমি সবসময় চেষ্টা করি ফটোগ্রাফির অ্যালবামটা ভালোভাবে সাজাতে।

 25 days ago 

আপনি অনেক সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করছেন। আপনার শেয়ার করা প্রতিটা ফটোগ্রাফি অনেক সুন্দর হয়েছে। আমার কাছে সব থেকে রঙ্গন ফুলের ফটোগ্রাফি বেশি ভালো লেগেছে। বাকি ফটোগ্রাফি গুলোও অনেক সুন্দর হয়েছে। ধন্যবাদ ভাইয়া এত সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 24 days ago 

রঙ্গন ফুল দেখতে আমার কাছে অনেক ভালো লাগে ভাইয়া।

 25 days ago 

আপনার ধারণ করা ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর হয়েছে। বেশ চমৎকারভাবে মোবাইলে ধারণ করে অনেকগুলো সুন্দর সুন্দর ফটো আমাদের দেখিয়েছেন। আর ফুলের ফটোগ্রাফি তো আমার কাছে অনেক ভালো লাগে। এত সুন্দর সব ফটোগুলো আমাদের মাঝে একটি পোষ্টের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 24 days ago 

আসলে এখন মোবাইল ফোন দিয়েও অনেক সুন্দর সুন্দর ফটোগ্রাফি ধারণ করা সম্ভব

 25 days ago 

খুবই সুন্দর সুন্দর ফটোগ্রাফি করেছেন। বিশেষ করে সূর্যমুখী ফুলের ফটোগ্রাফি আর পাখির ফটোগ্রাফি আমার কাছে দারুন লেগেছে।

 24 days ago 

আমার খামারে আরো সুন্দর সুন্দর পাখি রয়েছে।

 24 days ago 

আপনি প্রতি সপ্তাহে সুন্দর ফটোগ্রাফি উপহার দিয়ে থাকেন। বাজিগার পাখি আমার কাছে ভীষণ ভালো লাগে। পাতা ঝড়া গাছটিকে দেখতে সুন্দর লাগতেছে। অপরাজিতা ফুল আমার ভীষণ পছন্দের। হলুদ রঙের রঙ্গন ফুলটি দেখতে অনেক বেশি আকর্ষণীয় লাগতেছে। ভালো লাগলো ফটোগ্রাফি গুলো দেখে ধন্যবাদ আপনাকে ভাই।

 24 days ago 

এই পাখিটা আমার কাছে খুব ভালো লাগে বলেই তো এটার খামার তৈরি করে ফেলেছি।

 25 days ago 

চমৎকার কিছু ফটোগ্রাফি আপনি আজ আমাদের মাঝে শেয়ার করেছেন। প্রতিটি ফটোগ্রাফি অনেক সুন্দর লাগছে দেখতে। সুন্দর আলোচনা করেছেন। ধন্যবাদ শেয়ার করার জন্য।

 24 days ago 

চেষ্টা করেছি ভাইয়া সুন্দর সুন্দর ফটোগ্রাফি আপনাদের মাঝে শেয়ার করতে।

 24 days ago 

সুন্দর সুন্দর বেশ কিছু ফটোগ্রাফি আজ আপনি আমাদের মাঝে তুলে ধরেছেন। প্রত্যেকটি ফটোগ্রাফি আমার কাছে খুবই ভালো লেগেছে। সুন্দর সুন্দর ফটোগ্রাফি গুলো এবং সুন্দরভাবে উপস্থাপনা করে আমাদের মাঝে তুলে ধরার জন্য আপনাকে ধন্যবাদ।

 24 days ago 

চেষ্টা করছি আপু প্রতিনিয়ত সুন্দর সুন্দর ফটোগ্রাফি ধারণ করতে এবং আপনাদের মাঝে শেয়ার করতে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 67383.45
ETH 3525.45
USDT 1.00
SBD 2.70