"টার্গেট ডিসেম্বর সিজন‌-৪ || আমার পাওয়ার আপ ৭০ স্টিম"

in আমার বাংলা ব্লগlast month

20240612_122138.jpg

আসসালামু আলাইকুম/আদাব
আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন
আমি @mostafezur001 বাংলাদেশ থেকে
আজকে বুধবার, জুন ১২/২০২৪

আশা করি আপনারা সবাই ভাল আছেন আমিও ভাল আছি আজকে আমি আপনাদের মাঝে পুনরায় আরো একটা নতুন পোস্ট নিয়ে হাজির হয়ে গেলাম। আমার বাংলা ব্লক কমিউনিটিতে যুক্ত হবার পর থেকে সব সময় চেষ্টা করতে নিজের সক্ষমতা বৃদ্ধি করার জন্য। আর এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি ভাবে টিকে থাকার জন্য আমাদের যে নিজেদের সক্ষমতা বৃদ্ধি করার গুরুত্ব কতটা বেশি সেটা এই কমিউনিটিতে যুক্ত হওয়ার পর থেকেই শিখতে পেরেছি। দেখতে দেখতে আমাদের সকলের প্রিয় এই কমিউনিটি টা গতকাল তিন বছরে পদার্পণ করেছে। গতকাল রাত থেকেই আমরা আমাদের সকলের প্রিয় এই কমিউনিটির তৃতীয় বর্ষপূর্তি উপলক্ষে বিভিন্ন অনুষ্ঠানের মধ্য দিয়ে কাটাচ্ছি। আমাদের কমিউনিটির বর্ষপূর্তি উপলক্ষে টানা তিন দিন বিভিন্ন ধরনের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। যেহেতু আজকে আমাদের অনুষ্ঠানের দ্বিতীয় দিনের কার্যক্রম রাতে পালন করা হবে তাই আগে থেকেই চেষ্টা করলাম দিনের বেলায় কাজ শেষ করে রাতে। যেন রাতের বেলাতে আমি স্বাচ্ছন্দের সাথে সেই অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারি। আশা করি আপনারা সকলেও সেই অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন এবং অনুষ্ঠানটাকে আরো সুন্দর করে তুলবেন।

পাওয়ার আপের পূর্বে আমার একাউন্ট:

IMG_20240612_120629.jpg

আমি যখন পাওয়ার আপ পোস্ট করার কথা চিন্তা করেছিলাম ঠিক সেই মুহূর্তে আমার একাউন্টে ছিল ৪৫২৪ স্টিম পাওয়ার।

পাওয়ার আপ করার সময়:

IMG_20240612_120644.jpg

IMG_20240612_120658.jpg

পাওয়ার আপ করার সময় আমার একাউন্টে ৭০ স্টিম ছিল। যেহেতু আমি দীর্ঘমেয়াদি ভাবে এই প্লাটফর্মে টিকে থাকতে চাই তাই আমি ৭০ স্টিম পাওয়ারে রূপান্তরিত করে ফেললাম।

পাওয়ার আপ শেষে আমার একাউন্ট

IMG_20240612_120710.jpg

৭০ স্টিম পাওয়ার আপ শেষ করার পরে আমার একাউন্টে স্টিম পাওয়ার এর সংখ্যা দাঁড়ালো ৪৫৯৪ স্টিম পাওয়ার।



পাওয়ার আপের সমীকরণ:
বিবরনস্টিম
পাওয়ার আপের পূর্বে এস.পি৪৫২৪
পাওয়ার আপের পরিমাণ৭০
পাওয়ার আপের পরে এস.পি৪৫৯৪
টার্গেট৫০০০
বাকি রইল৪০৬


g6br9NKHvSo72r7xnHSpj1hkcv6csCddDyMEi1jUecgDw3N4Yfy6YpdUvdCyw6kiWy8pVjCrDNVML5aQoBLFZoYCEFX6JNcKgvs5UsgTeh...vc46UPdpEf1AVVuUWBn8RUMuwUdmFWuyrwZEyyuDTDyVbPcmkcnLzvaPhyPaKzykkdRpMiY3R5t15G2er9hQQRrN59nMWe2xMnGw1fVdX6StCUsD1ukGkadgPX.gif

5zGozCj1raAPxR2gxtAcC4PqrgwoJ7g4fhsaZBQiGiZqD8TG2URyGVeS9wfGC6bbv9GSFJJ7cs9hhhzg9bBWB2YWdJJwcvoKQM9J4d27PR...KPKF6zqAovEmYL1T3UophX8h4Vurjb89ULGf4rkgt5dtawbAQzfqC1a6RfjNVLwj8U29EuYyYkv5jrrkhKTV7iz4S2EEfCFWVMc9QFV9HDhKqYRqgectoFAwRP.gif

hPb2XtKwBGiwRzkrzveR1sSPznD4Wv2miQhHXdT4AQFLAHkykY3jBdZmCxJjk6ztifZuRFBV7zoGPBbLN7Lkye6VFmom81baPfeUCEyY7A...YVvDBETk3mJPgn7FZvEHUXrxkZzx8XXwvxZ1XaAXaUKMY1J4Jnwp1qFNdww2VMXKd9tbLkXzNUZiDGZRtCm2dynbYGBzJduBamEPX9ALJK2XX9TDqYeaKh8Gtd.gif

New_Benner_ABB-6.png

31d69a34-baa1-4541-99d9-2ad763f636c6.gif

20220219_134311.gif

IMG_20220219_131222.jpg

আমি মোঃ মোস্তাফিজুর রহমান।আমি বাংলাদেশের খুলনা বিভাগে মেহেরপুর জেলার গাংনী থানায় বসবাস করি।আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমি বাংলাদেশকে খুবই ভালোবসি।বর্তমানে আমি গ্রীনরেইন ল্যাবরেটরী স্কুলের একজন শিক্ষক।আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং সৃজনশীলতার মাধ্যমে নতুন নতুন জিনিস তৈরি করতে আমার খুবই ভালো লাগে।আমি বিশ্বাস করি, আমার এই সৃজনশীল কাজের মাধ্যমে থেকে কেউ যদি উপকৃত হয় বা নতুন কিছু শিখতে পারে তবেই আমার সৃজনশীল কাজটি সার্থক হবে। তাই আমি চেষ্টা করবো আপনাদের মাঝে প্রতিনিয়ত নতুন নতুন সৃজনশীল জিনিস নিয়ে উপস্থিত হতে।

আমার কিছু সামাজিক যোগাযোগ মাধ্যম

ফেসবুক টুইটার


VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  
 last month 

আপনি প্রতি সপ্তাহে বেশি বেশি পাওয়ার বৃদ্ধি করছেন এটা আসলে আগামী দিনের জন্য খুবই ভালো।
এরকম পাওয়ার বৃদ্ধি পোস্ট দেখলে আমার কাছে অনেক ভালো লাগে।
আপনার জন্য দোয়া রইল আশা করি খুব শীঘ্রই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন।

 last month 

চেষ্টা করছি ভাইয়া প্রত্যেক সপ্তাহেই বেশি বেশি করে পাওয়ার বৃদ্ধি করতে।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last month 

দেখতে দেখতে তিনটি বছর কেটে গেল। সময়ের সাথে সাথে আমরা সবাই নিজেকে এগিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করেছি। এরই ধারাবাহিকতায় আপনি ৭০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে ভালো লাগলো ভাইয়া। অনেক অনেক শুভকামনা রইলো আপনার জন্য।

 last month 

এই তিনটা বছরের প্রথম থেকেই যদি এমন উদ্যোগ গ্রহণ করতাম তাহলে আজকে হয়তো অনেকদূর এগিয়ে যেতে পারতাম।

 last month 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ এর এই সপ্তাহে আপনি ৭০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে খুবই ভালো লাগলো।আপনার জন্য শুভ কামনা এভাবেই এগিয়ে যান নিজের লক্ষ্যে।

 last month 

এই সিজনে চেষ্টা করছি ভালোভাবে নিজের সক্ষমতা বৃদ্ধি করতে।

 last month 

আজকে আপনি বেশ কিছু স্টিম পাওয়ার আপ করেছেন। এভাবে পাওয়ার আপ করতে থাকলে ইনশা-আল্লাহ খুব শীঘ্রই আপনি আপনার টার্গেটে পৌঁছাতে পারবেন। যাই হোক ধন্যবাদ ভাই পাওয়ার নিয়ে এই পোস্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last month 

ঠিক বলেছেন ভাইয়া এভাবে চেষ্টা করলে নিজের সক্ষমতা ভালোভাবে বৃদ্ধি করতে পারব।

 last month 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ সামনে রেখে আপনি আজকে আমাদের মাঝে ৭০ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছি। স্টিমিট এই প্লাটফর্মে নিজের শক্তি বৃদ্ধি করে সামনের দিকে এগিয়ে যেতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। নিজের ধারাবাহিকতা বজায় রেখে সামনের দিকে এগিয়ে চলুন আশা করি আপনি কাঙ্খিত সময়ের মধ্যে ডলফিন অর্জন করতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 last month 

এজন্যই তো সব সময় নিজের সক্ষমতা ভালোভাবে বৃদ্ধি করার চেষ্টা চালিয়ে যাচ্ছি।

 last month 

দেখতে দেখতে আপনার লক্ষ্য পূরণের খুব নিকটেই চলে এসেছেন। মাত্র ৪০৬ স্টিম পাওয়ার আপ করলেই আপনার টার্গেট পূরণ জয়ে যাবে। আশা করছি খুব দ্রুতই আপনি আপনার লক্ষে পৌঁছে যাবেন। দোয়া করি যেনো আপনার এই পাওয়ায় আপের ধারাবাহিকতা বজায় রাখতে পারেন।

 last month 

এইতো টার্গেটের খুব কাছাকাছি চলে এসেছি আশাকরি বেশি দিন সময় লাগবে না পূরণ করতে।

 last month 

জ্বি ভাই যেভাবে শুরু করেছেন খুব তাড়াতাড়ি পূরন হয়ে যাবে।

 last month 

টার্গেটের প্রায় কাছাকাছি চলে এসেছে ভাই। আর মাত্র ৪০৬ স্টিম তাহলে নিজের কাঙ্খিত পর্যায়ে পৌঁছে যাবেন। নিজের একাউন্টের সক্ষমতা বজায় রাখা আমাদের সবার জরুরী। আর এর জন্য নিয়মিত পাওয়ার আপ করতে হবে। আর এই কাজটা আপনি নিয়মিতই করে যাচ্ছেন। আশা করি এই বছরের শেষ না হতেই আপনার টার্গেট পূর্ণ হবে।

 last month 

আর অল্প পরিমাণে কিছু স্টিম বাকি রয়েছে সেটা হলেই আমার টার্গেট এ বছরের মত পূর্ণ হয়ে যাবে।

 last month 

বেশ বড় অ্যামাউন্ট এর পাওয়ার আপ করেছেন আপনি। আপনার পাওয়ার আপের পোস্ট দেখে ভালো লাগলো। নিজের লক্ষ্য পূরণের দিকে আরো একধাপ এগিয়ে গেলেন। পাওয়ার আপ আমাদের সবার জন্যই গুরুত্বপূর্ণ। আপনার জন্য শুভকামনা রইল।

 last month 

কয়েক মাসের মধ্যে নিজের টার্গেট পূরণ করার চেষ্টা তে রয়েছি।

 last month 

আপনি এই সপ্তাহে বেশ ভালো এমাউন্টের পাওয়ার আপ করেছেন ভাই। আপনি ৭০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ৪,৫৯৪+ এসপি তে পৌঁছে গেলেন। এতে করে আপনার কাঙ্খিত লক্ষ্যের একেবারে কাছাকাছি পৌঁছে গেলেন। আশা করি খুব শীঘ্রই প্রথম ডলফিন অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল ভাই।

 last month 

কাঙ্খিত লক্ষ্য টা আর খুব একটা বেশি দূরে নেই ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64814.42
ETH 3450.94
USDT 1.00
SBD 2.52