ভ্রমণঃ ঝিনাইদহ ড্রিম ভ্যালি পার্ক তৃতীয় পর্ব

in আমার বাংলা ব্লগ2 months ago

IMG_20240409_001122.jpg

আসসালামু আলাইকুম/আদাব
আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন
আমি @mostafezur001 বাংলাদেশ থেকে

আশা করি আপনারা সবাই ভালো আছেন আমিও ভালো আছি আজকে আমি আপনাদের মাঝে পুনরায় আরও একটা নতুন পোস্ট নিয়ে হাজির হয়ে গেলাম। ইতিমধ্যে আমি আপনাদের মাঝে ঝিনাইদহ ড্রিম ভ্যালি পার্ক ভ্রমণ করে দুইটা পোস্ট শেয়ার করেছি। আজকে আমি পুনরায় ড্রিম ভ্যালি পার্ক ভ্রমণের তৃতীয় পর্ব নিয়ে হাজির হয়ে গেলাম। আশা করি আমার ভ্রমণের মুহূর্ত গুলো দেখে আপনাদের কাছে খুবই ভালো লাগবে।

IMG_20240415_233550.jpg

ড্রিম ভ্যালি পার্ক এর মধ্যে খুবই সুন্দর সুন্দর ট্রেন এর রাইড রয়েছে। সেগুলো দেখতে যেমন সুন্দর চড়তে অনেক মজাদার। যেহেতু আমাদের হাতে খুব একটা বেশি সময় ছিল না তাই আমরা রাইড গুলোতে চড়ার মত সময় পেয়েছিলাম না।

IMG_20240415_233651.jpg

ড্রিম ভ্যালি পার্ক টি অনেক সাজানো গোছানো ছিল যার কারণে এটা দেখতে আমার কাছে খুবই ভালো লেগেছে। এমন সাজানো গোছানো পার্ক সচারচর দেখতে পাওয়া যায় না। এটার পরিবেশটা প্রাকৃতিক পরিবেশের মতো করে তৈরি করা হয়েছে তাই দর্শনার্থীরা এখানে ভিড় জমায়।

IMG_20240415_233704.jpg

IMG_20240415_233723.jpg

ড্রিম ভ্যালি পার্কের মধ্যে খুবই বড় আকৃতির একটা সুন্দর লেক রয়েছে। সেই লেক এর মধ্যে অনেক সুন্দর সুন্দর নৌকার ব্যবস্থা করা হয়েছে যেখানে দর্শনার্থীদের জন্য চড়ার ব্যবস্থা রয়েছে। আমারও সেই নৌকাতে চড়তে ইচ্ছা হচ্ছিল শুধুমাত্র সময়ের স্বল্পতার কারণে সেটাতে চলতে পারিনি। ইচ্ছা রয়েছে পরবর্তী কোনো সময়ে যদি ড্রিম ভ্যালি পার্ক ভ্রমণ করতে যায় তাহলে এই নৌকাগুলোতে চড়বো।

IMG_20240415_233737.jpg

ড্রিম ভ্যালি পার্কের মধ্যে একটা জিনিস আমার কাছে খুবই ভালো লেগেছে সেটা হচ্ছে লাভ আকৃতির গেট। আমার কাছে মনে হয় প্রেমিক-প্রেমিকাদেরকে আকর্ষণ করার জন্য এমন সুন্দর একটা গেট তৈরি করা হয়েছে।

IMG_20240415_233630.jpg

IMG_20240415_233800.jpg

এখানে ঘুরে বেড়ানো এবং দেখার জন্য যেমন সুন্দর জায়গা রয়েছে ঠিক তেমনি ভাবে এখানে বিশ্রাম নেবার মতো অনেক সুন্দর সুন্দর কিছু জায়গার ব্যবস্থা করা হয়েছে। আমি ড্রিম ভ্যালি পার্কে বসার মত দুইটা জায়গার ফটোগ্রাফি উপরে শেয়ার করেছি সেগুলো দেখেই আপনারা বুঝতে পারছেন যে এগুলো দেখতে কতটা সুন্দর।

আজকে আর আমি আপনাদের মাঝে বেশি কিছু শেয়ার করছি না। আজকের মত এ পর্যন্তই পরবর্তী সময়ে ড্রিম ভ্যালি পার্ক ভ্রমণের পর্বগুলোতে আরো সুন্দর সুন্দর জিনিস দেখতে পাবেন। আজকের মত এ পর্যন্তই পরবর্তী সময়ে আপনাদের মাঝে হাজির হবো নতুন কোন একটা পোষ্টের মধ্য দিয়ে।

পোস্ট বিবরণ
শ্রেণীঝিনাইদহ ড্রিম ভ্যালি পার্ক ভ্রমণ
ক্যামেরারিয়েলমি সি ২৫ এস ৪৮ মেগাপিক্সেল
পোস্ট তৈরি@mostafezur001
লোকেশনঝিনাইদহ
W3Whttps://w3w.co/elevated.wins.profound

g6br9NKHvSo72r7xnHSpj1hkcv6csCddDyMEi1jUecgDw3N4Yfy6YpdUvdCyw6kiWy8pVjCrDNVML5aQoBLFZoYCEFX6JNcKgvs5UsgTeh...vc46UPdpEf1AVVuUWBn8RUMuwUdmFWuyrwZEyyuDTDyVbPcmkcnLzvaPhyPaKzykkdRpMiY3R5t15G2er9hQQRrN59nMWe2xMnGw1fVdX6StCUsD1ukGkadgPX.gif

5zGozCj1raAPxR2gxtAcC4PqrgwoJ7g4fhsaZBQiGiZqD8TG2URyGVeS9wfGC6bbv9GSFJJ7cs9hhhzg9bBWB2YWdJJwcvoKQM9J4d27PR...KPKF6zqAovEmYL1T3UophX8h4Vurjb89ULGf4rkgt5dtawbAQzfqC1a6RfjNVLwj8U29EuYyYkv5jrrkhKTV7iz4S2EEfCFWVMc9QFV9HDhKqYRqgectoFAwRP.gif

hPb2XtKwBGiwRzkrzveR1sSPznD4Wv2miQhHXdT4AQFLAHkykY3jBdZmCxJjk6ztifZuRFBV7zoGPBbLN7Lkye6VFmom81baPfeUCEyY7A...YVvDBETk3mJPgn7FZvEHUXrxkZzx8XXwvxZ1XaAXaUKMY1J4Jnwp1qFNdww2VMXKd9tbLkXzNUZiDGZRtCm2dynbYGBzJduBamEPX9ALJK2XX9TDqYeaKh8Gtd.gif

New_Benner_ABB-6.png

31d69a34-baa1-4541-99d9-2ad763f636c6.gif

20220219_134311.gif

IMG_20220219_131222.jpg

আমি মোঃ মোস্তাফিজুর রহমান।আমি বাংলাদেশের খুলনা বিভাগে মেহেরপুর জেলার গাংনী থানায় বসবাস করি।আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমি বাংলাদেশকে খুবই ভালোবসি।বর্তমানে আমি গ্রীনরেইন ল্যাবরেটরী স্কুলের একজন শিক্ষক।আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং সৃজনশীলতার মাধ্যমে নতুন নতুন জিনিস তৈরি করতে আমার খুবই ভালো লাগে।আমি বিশ্বাস করি, আমার এই সৃজনশীল কাজের মাধ্যমে থেকে কেউ যদি উপকৃত হয় বা নতুন কিছু শিখতে পারে তবেই আমার সৃজনশীল কাজটি সার্থক হবে। তাই আমি চেষ্টা করবো আপনাদের মাঝে প্রতিনিয়ত নতুন নতুন সৃজনশীল জিনিস নিয়ে উপস্থিত হতে।

আমার কিছু সামাজিক যোগাযোগ মাধ্যম

ফেসবুক টুইটার


VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Posted using SteemPro Mobile

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 2 months ago 

ঝিনাইদাহ ড্রিম ভ্যালি পার্ক যেটা খুবই সুন্দর। অনেকদিন আগে আমার বন্ধুরা গিয়েছিল আমারও যাওয়ার ইচ্ছা ছিল কিন্তু সৌভাগ্য হয়নি। আপনি ধারাবাহিকভাবে সেই পার্কের দৃশ্য পটভূমি পর্ব আকারে শেয়ার করে চলেছেন। আপনার কাটানো মুহূর্তটি আমরাও উপভোগ করছি অনেক ভালো লাগলো। আজকের পর্ব দেখে যেখানে অনেকগুলো দৃশ্য দেখতে পেলাম। আমাদের সাথে শেয়ার করার জন্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 2 months ago 

একদিন ঘুরে আসতে পারেন ভাইয়া আশা করি অনেক ভালো লাগবে।

 2 months ago 

এ পার্কে আমিও উপস্থিত ছিলাম সেই দিন। খুব সুন্দর একটা মুহূর্ত ছিল আমাদের জন্য। পার্ক টি বেশ দারুন। প্রথম নাম শুনেই সাথে সাথে অবস্থান করেছিলাম। যাইহোক অনেক ভালো লাগলো সেই পুরনো দিনের স্মৃতিগুলো স্মরণ করে। ইচ্ছে রয়েছে ভ্রমণ কাহিনী শেয়ার করা শেষ হলে আবারও ঘুরতে যাব।

 2 months ago 

আপনার জন্যই মূলত আমরা এই জায়গাটা ভ্রমণ করার সুযোগ পেয়েছিলাম সেই দিনে।

 2 months ago 

আপনার ড্রিম ভ্যালি পার্ক ভ্রমণের আগের পর্বগুলোও দেখা হয়েছিল। পার্কের প্রত্যেকটা ফটোগ্রাফি বেশ ভালো লেগেছে দেখে। জায়গাটা খুবই সুন্দর এবং প্রাকৃতিক সৌন্দর্যে ভরপুর। লাভ আকৃতির গেট গুলো খুবই সুন্দর লাগছে দেখতে। আর বিশ্রাম নেওয়ার জায়গাটাও সুন্দর ভাবে তৈরি করা হয়েছে। সুন্দর মুহূর্ত গুলো শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 months ago 

জায়গাটা আসলেই অনেক সুন্দর দেখলেই যেন মন ভরে যায়।

 2 months ago 

ড্রিম ভ্যালি পার্কে ভ্রমণের তৃতীয় পর্ব দেখে খুবই ভালো লাগছে। আপনি একের পর এক ভ্রমনের পর্বগুলো আমাদের মাঝে শেয়ার করে যাচ্ছেন এবং আজকে এই তৃতীয় পর্বের মাধ্যমে অনেক কিছু শেয়ার করেছেন। যা দেখে খুবই ভালো লাগছে৷ অসংখ্য ধন্যবাদ এরকম সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য৷

 2 months ago 

জায়গাটা আসলেই অনেক সুন্দর ভাইয়া একবার সেখানে গেলেই মনটা ভরে যায়

 2 months ago 

তা আপনার পোস্ট থেকে দেখেই বুঝে ফেললাম৷

 2 months ago 

আপনার ঝিনাইদহ ড্রিম ভ্যালি পার্ক ভ্রমনের প্রথম এবং দ্বিতীয় পর্বটা দেখেছিলাম। পার্কটা অনেক বড় দেখলাম। লাভ আকৃতির রাস্তা গুলোও অনেক সুন্দর। তাছাড়া সব থেকে বেশি ভালো লেগেছে পার্কের পরিবেশটা। অনেক গাছ পালা দেখলাম। খুব সুন্দর ভাবেই পার্কটা সাজিয়েছে। ধন্যবাদ।

 2 months ago 

আসলে ভাইয়া রাস্তাটা অনেক সুন্দর গেলেই যেন মনটা ভরে যায়।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.028
BTC 65160.59
ETH 3545.92
USDT 1.00
SBD 2.43