"টার্গেট ডিসেম্বর সিজন‌-৪ || আমার পাওয়ার আপ ৬০ স্টিম"

in আমার বাংলা ব্লগlast month

20240501_055842.jpg

আসসালামু আলাইকুম/আদাব
আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন
আমি @mostafezur001 বাংলাদেশ থেকে
আজকে মঙ্গলবার, জুন ৪/২০২৪

আশা করি আপনারা সবাই ভালো আছেন আমিও ভালো আছি আজকে আমি আপনাদের মাঝে পুনরায় আরও একটা নতুন পোস্ট নিয়ে হাজির হয়ে গেলাম। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদীভাবে টিকে থাকার জন্য আমাদের সকলের উচিত নিজেদের সক্ষমতা বৃদ্ধি করে নেওয়া। আর যেহেতু আমি এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি ভাবে টিকে থাকতে চায় তাই সব সময় চেষ্টা করে যাচ্ছি নিজের উপার্জিত স্টিম এর ১০০% ই পাওয়ারে রুপান্তরিত করতে। কেননা এখন যদি আমি আমার উপার্জনের সকল স্টিম কে পাওয়ার এ রূপান্তরিত করি তাহলে খুব তাড়াতাড়ি আমার স্টিম এর সংখ্যা বৃদ্ধি পেয়ে যাবে। পুরোটাই পাওয়ার এ রূপান্তরিত করলেও যেন খুব একটা ভালোভাবে সফলতা বৃদ্ধি করা যাচ্ছে না। আজকের নিউজ গত কয়েক মাস থেকেই আমরা লক্ষ্য করছি যে মাঝে মাঝে এসবিডি পে আউট চালু হয় আবার মাঝে মাঝে বন্ধ হয়ে যায়। যখন চালু থাকে তখন বেশি পরিমাণে স্টিমকে পাওয়ারে রূপান্তরিত করতে পারি আর যখন চালু থাকে না সেই পরিমাণটা অনেক কমে যায়। যদি সব সময় এটা চালু থাকত তাহলে খুব সহজে আমি আমার টার্গেট এ পৌঁছে যেতে পারতাম। প্রত্যেক সপ্তাহের ধারাবাহিকতা বজায় রাখার জন্য আজকে ও আমি আপনাদের মাঝে ৬০ বৃদ্ধি করে একটা পোস্ট শেয়ার করার জন্য হাজির হয়ে গিয়েছি।

পাওয়ার আপের পূর্বে আমার একাউন্ট:

IMG_20240604_231840.jpg

আমি যখন পাওয়ার আপ পোস্ট করার কথা চিন্তা করেছিলাম ঠিক সেই মুহূর্তে আমার একাউন্টে ছিল ৪৪২০ স্টিম পাওয়ার।

পাওয়ার আপ করার সময়:

IMG_20240604_231916.jpg

IMG_20240604_231940.jpg

পাওয়ার আপ করার সময় আমার একাউন্টে ৬০ স্টিম ছিল। যেহেতু আমি দীর্ঘমেয়াদি ভাবে এই প্লাটফর্মে টিকে থাকতে চাই তাই আমি ৬০ স্টিম পাওয়ারে রূপান্তরিত করে ফেললাম।

পাওয়ার আপ শেষে আমার একাউন্ট

IMG_20240604_231957.jpg

৬০ স্টিম পাওয়ার আপ শেষ করার পরে আমার একাউন্টে স্টিম পাওয়ার এর সংখ্যা দাঁড়ালো ৪৪৮০ স্টিম পাওয়ার।



পাওয়ার আপের সমীকরণ:
বিবরনস্টিম
পাওয়ার আপের পূর্বে এস.পি৪৪২০
পাওয়ার আপের পরিমাণ৬০
পাওয়ার আপের পরে এস.পি৪৪৮০
টার্গেট৫০০০
বাকি রইল৫২০


g6br9NKHvSo72r7xnHSpj1hkcv6csCddDyMEi1jUecgDw3N4Yfy6YpdUvdCyw6kiWy8pVjCrDNVML5aQoBLFZoYCEFX6JNcKgvs5UsgTeh...vc46UPdpEf1AVVuUWBn8RUMuwUdmFWuyrwZEyyuDTDyVbPcmkcnLzvaPhyPaKzykkdRpMiY3R5t15G2er9hQQRrN59nMWe2xMnGw1fVdX6StCUsD1ukGkadgPX.gif

5zGozCj1raAPxR2gxtAcC4PqrgwoJ7g4fhsaZBQiGiZqD8TG2URyGVeS9wfGC6bbv9GSFJJ7cs9hhhzg9bBWB2YWdJJwcvoKQM9J4d27PR...KPKF6zqAovEmYL1T3UophX8h4Vurjb89ULGf4rkgt5dtawbAQzfqC1a6RfjNVLwj8U29EuYyYkv5jrrkhKTV7iz4S2EEfCFWVMc9QFV9HDhKqYRqgectoFAwRP.gif

hPb2XtKwBGiwRzkrzveR1sSPznD4Wv2miQhHXdT4AQFLAHkykY3jBdZmCxJjk6ztifZuRFBV7zoGPBbLN7Lkye6VFmom81baPfeUCEyY7A...YVvDBETk3mJPgn7FZvEHUXrxkZzx8XXwvxZ1XaAXaUKMY1J4Jnwp1qFNdww2VMXKd9tbLkXzNUZiDGZRtCm2dynbYGBzJduBamEPX9ALJK2XX9TDqYeaKh8Gtd.gif

New_Benner_ABB-6.png

31d69a34-baa1-4541-99d9-2ad763f636c6.gif

20220219_134311.gif

IMG_20220219_131222.jpg

আমি মোঃ মোস্তাফিজুর রহমান।আমি বাংলাদেশের খুলনা বিভাগে মেহেরপুর জেলার গাংনী থানায় বসবাস করি।আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমি বাংলাদেশকে খুবই ভালোবসি।বর্তমানে আমি গ্রীনরেইন ল্যাবরেটরী স্কুলের একজন শিক্ষক।আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং সৃজনশীলতার মাধ্যমে নতুন নতুন জিনিস তৈরি করতে আমার খুবই ভালো লাগে।আমি বিশ্বাস করি, আমার এই সৃজনশীল কাজের মাধ্যমে থেকে কেউ যদি উপকৃত হয় বা নতুন কিছু শিখতে পারে তবেই আমার সৃজনশীল কাজটি সার্থক হবে। তাই আমি চেষ্টা করবো আপনাদের মাঝে প্রতিনিয়ত নতুন নতুন সৃজনশীল জিনিস নিয়ে উপস্থিত হতে।

আমার কিছু সামাজিক যোগাযোগ মাধ্যম

ফেসবুক টুইটার


VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  
 last month 

ভাইয়া এই সিজনে আপনার টার্গেট পূরণ করতে আর মাত্র ৫২০ স্টিম বাকি রয়েছে জেনে খুশি হলাম। এই সিজনে আপনি খুব তাড়াতাড়ি আপনার টার্গেট পূরণ করতে পারবেন। সেই টার্গেট পূরণ করতে প্রতি সপ্তাহে পাওয়ার আপের মাধ্যমে এগিয়ে যাচ্ছেন দেখে খুব ভালো লাগলো। নিজের একাউন্ট কে শক্তিশালী করার জন্য আমাদের সবার উচিত পাওয়ার আপ করা। আশা করি খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্য পূরণ করতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 last month 

চিন্তা করেছি দুই মাসের মধ্যেই এই টার্গেটটা পূরণ করে ফেলব।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last month 

আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন নিজের টার্গেটকে পূরণ করতে। আজ ৬০ স্টিম পাওয়ার আপ করে বেশ কিছুটা এগিয়ে ও গেলেন নিজ লক্ষ্যের দিকে। আর বাকি রইলো ৫২০ স্টিম।এটা পূরণ হলেই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যেতে পারবেন। ধারা বজায় রেখে এগিয়ে যাবেন এমনটাই আশাকরি। অনেক অভিনন্দন রইলো আপনার জন্য।

 last month 

ঠিক বলেছেন আপু আর মাত্র ৫২০ স্টিম বাকি রয়েছে।

 last month 

আপনি ঠিক বলছেন যখন এসবিডি বেশি পরিমাণ পেআউট হয় তখন পাওয়ার আপ বেশি পরিমাণে করা যায়। কিন্তু এসবিডি পেআউট না হলে স্টিম বেশি পরিমাণ পাওয়ার আপ করা যায় না। তবে আমরা চেষ্টা করি কম বেশি পাওয়ার আপ করে ধারাবাহিকতা বজায় রাখার। আজকে আপনি ৬০ স্টিম পাওয়ার আপ করলেন দেখে ভালো লাগলো।

 last month 

এটাই তো সমস্যা যদি এসবিডি চালু থাকত তাহলে তো খুব সহজেই টার্গেট পূরণ করতে পারতাম।

 last month 

পাওয়ার আপ করে নিজের সক্ষমতা বৃদ্ধি করছেন আপনি। আপনি আপনার লক্ষ্য বাস্তবায়নে এগিয়ে যাচ্ছেন। যত বেশি পাওয়ার আপ করবেন তত বেশি আপনার সক্ষমতা বৃদ্ধি পাবে।

 last month 

ঠিক বলেছেন ভাইয়া যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা।

 last month 

আর মাত্র ৫২০ স্টিম পাওয়ার আপ করলই আপনি আপনার লক্ষ্য পূরণ করতে পারবেন। আশা করছি খুব দ্রুতই সেটা পূর্ণ হয়ে যাবে। নিজের সক্ষমতাকে বৃদ্ধি করতে আপনি ধারাবাহিকতার সাথে পাওয়ার আপ করে চলেছেন। আশা করছি আপনি আপনার এই ধারাবে কথা আজ পর্যন্ত বজায় রাখতে পারবেন।

 last month 

দেখা যাক খুব তাড়াতাড়ি আমার এই টার্গেট টা পূরণ করে ফেলতে হবে।

 last month 

পাওয়ার আপ করা মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি ৬০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে নিজের লক্ষ্য এর দিকে আরো একধাপ এগিয়ে গেলেন। অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 last month 

প্রত্যেক সপ্তাহে চেষ্টা করছি ধাপে ধাপে নিজের টার্গেটের কাছাকাছি পৌঁছে যেতে।

 last month 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো ভাইয়া। আপনার টার্গেট ৫০০০ এসপি পূর্ণ করা। তবে পাঁচ হাজার এসপি পূর্ণ করতে আর বেশি দেরি নেই। এভাবে পাওয়ার আপের মাধ্যমে খুব শীঘ্রই পৌঁছাতে পারবেন আশা করি। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 last month 

জি আপু আর খুব একটা বেশি দরকার হবে না টার্গেট পূরণ করার জন্য।

 last month 

প্রতি সপ্তাহের মত আজও আপনি বেশ বড় একটি এমাউন্ট পাওয়ার আপ করলেন। আসলে এমন করে পাওয়ার আপ করলে আপনি একদিন অনেক দূর পৌঁছে যাবেন। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে কিন্তু বেশ উৎসাহিত হলাম। শুভ কামনা রইল ভাইয়া।

 last month 

অনেক দূরে যাবার ইচ্ছা রয়েছে তাই তো প্রতিনিয়ত নিজের সক্ষমতা বৃদ্ধি করছি।

 last month 

আজকে আপনি ৬০ স্টিম পাওয়ার বৃদ্ধি করলেন যেটা মোটামুটি সুইটেবল একটা এমাউন্ট। পাওয়ার এর বিষয়ে আমরা সবাই জানি এবং এটা আমাদের ভবিষ্যতের জন্য কতটা গুরুত্বপূর্ণ এই বিষয়ে আমরা সবাই অবগত এভাবেই এগিয়ে যান ভাই আশা করি ভবিষ্যতে অনেক ভাল কিছু করবেন।

 last month 

আমাদের এই ভবিষ্যৎটা সুন্দর করার জন্যই আমি প্রতিনিয়ত নিজের সক্ষমতা বৃদ্ধি করছি।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64768.36
ETH 3436.88
USDT 1.00
SBD 2.51