"টার্গেট ডিসেম্বর সিজন‌-৪ || আমার পাওয়ার আপ ৬০ স্টিম"

in আমার বাংলা ব্লগ2 months ago

20240501_055842.jpg

আসসালামু আলাইকুম/আদাব
আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন
আমি @mostafezur001 বাংলাদেশ থেকে
আজকে মঙ্গলবার, জুলাই ৯/২০২৪

আশা করি আপনারা সবাই ভালো আছেন আমিও ভালো আছি আজকে আমি আপনাদের মাঝে পুনরায় আরও একটা নতুন পোস্ট নিয়ে হাজির হয়ে গেলাম। আজকে সারাদিন প্রচুর পরিমাণে কাজ করতে হয়েছে যার কারণে শরীরটা একটু খারাপ অনুভূত হচ্ছে। আমি চিন্তা করেছিলাম সক্ষমতা বৃদ্ধি করার এই পোস্ট বুধবার এ করব কিন্তু শরীর খারাপ থাকার কারণে আজকে এই এটা করে ফেললাম। আসলে এখন বর্ষাকাল হাজার কারণে পুকুর পরিষ্কার করতে হচ্ছে বেশি। আর যেহেতু কালকে আমার পুকুরের জন্য তেলাপিয়া মাছের পোনা আসবে তাই একটু ভালোভাবেই সেটাকে তৈরি করে নিলাম যেন পাখি খেয়ে ফেলতে না পারে। এই কারণে আজকে আমি স্কুলে ও গিয়েছিলাম না সারাদিন অনেক কাজ করেছি। আজকের কাজের বিষয়গুলো আপনাদের মাঝে আগামীকাল পোস্ট আকারে শেয়ার করার চেষ্টা করব। এই প্লাটফর্মে যুক্ত হবার পর থেকেই আমার টার্গেট ছিল ডলফিন এর পৌঁছানো। আর সেই টার্গেট দিয়ে মাথায় রেখেই আমি প্রতিনিয়ত নিজের সক্ষমতা বৃদ্ধি করে যেতাম। দেখতে দেখতে আমি সেই ডলফিন হবার খুব কাছাকাছি পৌঁছে গিয়েছে আশা করি আগামী সপ্তাহে আমি দল ফিরে পদার্পণ করতে পারব। ডলফিন হবার লক্ষ্যেই আমি প্রতিনিয়ত যতটা ভালোভাবে সম্ভব ততটাই নিজের সক্ষমতা বৃদ্ধি করে যাচ্ছি।

পাওয়ার আপের পূর্বে আমার একাউন্ট:

IMG_20240709_204949.jpg

আমি যখন পাওয়ার আপ পোস্ট করার কথা চিন্তা করেছিলাম ঠিক সেই মুহূর্তে আমার একাউন্টে ছিল ৪৯০৯ স্টিম পাওয়ার।

পাওয়ার আপ করার সময়:

IMG_20240709_205013.jpg

IMG_20240709_205034.jpg

পাওয়ার আপ করার সময় আমার একাউন্টে ৭০ স্টিম ছিল। যেহেতু আমি দীর্ঘমেয়াদি ভাবে এই প্লাটফর্মে টিকে থাকতে চাই তাই আমি ৬০ স্টিম পাওয়ারে রূপান্তরিত করে ফেললাম।

পাওয়ার আপ শেষে আমার একাউন্ট

IMG_20240709_205052.jpg

৬০ স্টিম পাওয়ার আপ শেষ করার পরে আমার একাউন্টে স্টিম পাওয়ার এর সংখ্যা দাঁড়ালো ৪৯৬৯ স্টিম পাওয়ার।



পাওয়ার আপের সমীকরণ:
বিবরনস্টিম
পাওয়ার আপের পূর্বে এস.পি৪৯০৯
পাওয়ার আপের পরিমাণ৬০
পাওয়ার আপের পরে এস.পি৪৯৬৯
টার্গেট৫০০০
বাকি রইল৩১


g6br9NKHvSo72r7xnHSpj1hkcv6csCddDyMEi1jUecgDw3N4Yfy6YpdUvdCyw6kiWy8pVjCrDNVML5aQoBLFZoYCEFX6JNcKgvs5UsgTeh...vc46UPdpEf1AVVuUWBn8RUMuwUdmFWuyrwZEyyuDTDyVbPcmkcnLzvaPhyPaKzykkdRpMiY3R5t15G2er9hQQRrN59nMWe2xMnGw1fVdX6StCUsD1ukGkadgPX.gif

5zGozCj1raAPxR2gxtAcC4PqrgwoJ7g4fhsaZBQiGiZqD8TG2URyGVeS9wfGC6bbv9GSFJJ7cs9hhhzg9bBWB2YWdJJwcvoKQM9J4d27PR...KPKF6zqAovEmYL1T3UophX8h4Vurjb89ULGf4rkgt5dtawbAQzfqC1a6RfjNVLwj8U29EuYyYkv5jrrkhKTV7iz4S2EEfCFWVMc9QFV9HDhKqYRqgectoFAwRP.gif

hPb2XtKwBGiwRzkrzveR1sSPznD4Wv2miQhHXdT4AQFLAHkykY3jBdZmCxJjk6ztifZuRFBV7zoGPBbLN7Lkye6VFmom81baPfeUCEyY7A...YVvDBETk3mJPgn7FZvEHUXrxkZzx8XXwvxZ1XaAXaUKMY1J4Jnwp1qFNdww2VMXKd9tbLkXzNUZiDGZRtCm2dynbYGBzJduBamEPX9ALJK2XX9TDqYeaKh8Gtd.gif

New_Benner_ABB-6.png

31d69a34-baa1-4541-99d9-2ad763f636c6.gif

20220219_134311.gif

IMG_20220219_131222.jpg

আমি মোঃ মোস্তাফিজুর রহমান।আমি বাংলাদেশের খুলনা বিভাগে মেহেরপুর জেলার গাংনী থানায় বসবাস করি।আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমি বাংলাদেশকে খুবই ভালোবসি।বর্তমানে আমি গ্রীনরেইন ল্যাবরেটরী স্কুলের একজন শিক্ষক।আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং সৃজনশীলতার মাধ্যমে নতুন নতুন জিনিস তৈরি করতে আমার খুবই ভালো লাগে।আমি বিশ্বাস করি, আমার এই সৃজনশীল কাজের মাধ্যমে থেকে কেউ যদি উপকৃত হয় বা নতুন কিছু শিখতে পারে তবেই আমার সৃজনশীল কাজটি সার্থক হবে। তাই আমি চেষ্টা করবো আপনাদের মাঝে প্রতিনিয়ত নতুন নতুন সৃজনশীল জিনিস নিয়ে উপস্থিত হতে।

আমার কিছু সামাজিক যোগাযোগ মাধ্যম

ফেসবুক টুইটার


VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  
 2 months ago 

বাহ দেখে বেশ ভালো লাগলো আপনার স্বপ্নের ডলফিন অর্জন হবে। যেহেতু কমিউনিটিতে জয়েন করার পর আপনার স্বপ্ন ছিল ডলফিন অর্জন করা। সত্যি এখানে টার্গেট নিয়ে কাজ করলে সেটা খুবই সহজে সম্ভব হয়। যেহেতু আপনার প্রতি সপ্তাহে সুন্দর সুন্দর পাওয়ার আপ করে এগিয়ে যাচ্ছেন। আপনার জন্য শুভকামনা রইল।

 last month 

ঠিক বলেছেন আপু স্বপ্নটা পূরণ হয়ে যাচ্ছে এজন্য খুবই ভালো লাগছে।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 2 months ago 

পাওয়ার আপ মানেই হলো নিজের ভবিষ্যৎ এর জন্য গচ্ছিত রাখা এবং ভালো কিছু করা।আপনার এই যাত্রায় শুভ কামনা জানায়।ধন্যবাদ।

 2 months ago 

ভবিষ্যৎ সুন্দর করার জন্যই প্রতিনিয়ত নিজের সক্ষমতা বৃদ্ধি করছি ভাইয়া।

 2 months ago 

আর মাত্র ৩১ স্টিম পাওয়ার আপ করলে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। আপনার আজকের ৬০ স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো ভাই। আমাদের সবার উচিত কিছু কিছু করে পাওয়ার আপ করার। ধন্যবাদ ভাই পোস্ট টি শেয়ার করার জন্য।

 last month 

ঠিক বলেছেন ভাই আর মাত্র কিছু স্টিম তাহলেই টার্গেট পূর্ণ হয়ে যাবে।

 2 months ago 

বেশ বড় একটা এমাউন্ট পাওয়ার আপ করলেন ভাইয়া , দেখে খুশি লাগলো। পাওয়ার আপ মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি। আর এটা আমাদের জন্য অনেক জরুরি। আপনার জন্য শুভকামনা।

 last month 

চেষ্টা করছি আপু ভালোভাবেই নিজের সক্ষমতার বৃদ্ধি করে নিতে।

 2 months ago 

অনেক বড় এমাউন্ট পাওয়ার আপ করলেন। ৬০ স্টিম পাওয়ার আপ এর মধ্যে দিয়ে আপনি আপনার শক্তি অর্জন করলেন। এভাবেই এগিয়ে যাবেন শুভকামনা রইল।

 last month 

দীর্ঘমেয়াদি ভাবে টিকে থাকার জন্য ভালোভাবেই সক্ষমতা বৃদ্ধি করা উচিত।

 2 months ago 

আপনি বরাবরের মতো এই সপ্তাহেও ৬০ স্টিম পাওয়ার আপ করেছেন,যা দেখে খুব ভালো লাগলো ভাই। এতে করে আপনি ৪,৯৬৯+ এসপি তে পৌঁছে গেলেন। আমাদের সবার উচিত নিয়মিত পাওয়ার আপ করা। আশা করি খুব শীঘ্রই আপনার কাঙ্খিত লক্ষ্য প্রথম ডলফিন অর্জন করতে সক্ষম হবেন এবং নতুন টার্গেট নির্ধারণ করে এগিয়ে যাবেন। আপনার জন্য শুভকামনা রইল ভাই।

 2 months ago 

শীঘ্রই কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছানোর জন্য প্রতি সপ্তাহেই নিজের সক্ষমতা বৃদ্ধি করছি।

 last month 

আসলে পাওয়ার আপ করা মানেই হচ্ছে নিজের একাউন্ট আরো বেশি শক্তিশালী করে তোলা। আপনি বরাবরের মতই আজকে ও ৬০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে ভীষণ ভালো লাগলো। তাছাড়া এই প্লাটফর্মে দীর্ঘ মেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। ধন্যবাদ আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

 last month 

নিজেকে শক্তিশালী করার জন্যই তো প্রতিনিয়ত সক্ষমতা বৃদ্ধি করছি।

 last month 

আজকে আপনার ৬০ স্টিম পাওয়ার পোস্ট দেখে অনেক ভালো লাগলো। এই প্লাটফর্মে যত বেশি পাওয়ার আপ করা যায় তত বেশি আমার জন্য ভালো হয়। তবে আপনার টার্গেট হচ্ছে ৫০০০ এসপি পাওয়ার আপ করা। আজকে আপনার ৬০ স্টিম পাওয়ার আপ এর কারণে আপনি কাঙ্খিত লক্ষ্যর খুব কাছে চলে আসলেন। আশা করি খুব তাড়াতাড়ি আপনার এই কাঙ্ক্ষিত লক্ষ্য পূরণ করে সামনে অনেক দূরে দিয়ে যাবেন।

 last month 

এই টার্গেট টা পূরণ হয়ে গেলে আরো একটা টার্গেট গ্রহণ করব ভাবছি।

 last month 

পাওয়ার আপ পোস্ট দেখে ভীষণ ভালো লাগলো ভাইয়া।আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে নিজ লক্ষ্যের দিকে এগিয়ে যাচ্ছেন। আশাকরি সামনের সপ্তাহে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন । আপনি প্রথম ডলফিন অর্জন করে ফেলবেন।এজন্য অভিনন্দন আপনাকে। আশাকরি নতুন টার্গেট নিয়ে আবার এগিয়ে যাবেন। অনেক ধন্যবাদ জানাই।

 last month 

জ্বী আপু ডলফিন হওয়ার জন্যই তো অনেকদিন থেকেই চেষ্টা চালিয়ে যাচ্ছি।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64261.31
ETH 2787.80
USDT 1.00
SBD 2.66