"টার্গেট ডিসেম্বর সিজন‌-৪ || আমার পাওয়ার আপ ৬০ স্টিম"

in আমার বাংলা ব্লগ15 days ago

20240501_055842.jpg

আসসালামু আলাইকুম/আদাব
আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন
আমি @mostafezur001 বাংলাদেশ থেকে
আজকে বুধবার, জুন ১৯/২০২৪

আশা করি আপনারা সবাই ভাল আছেন আমিও ভাল আছি আজকে আমি আপনাদের মাঝে পুনরায় আরো একটা নতুন পোস্ট নিয়ে নিজেকে নিয়ে গেলাম। এই প্লাটফর্মে দীর্ঘ টিকে থাকার জন্য আমাদের সকলের উচিত নিজেদের সক্ষমতা বৃদ্ধি করে নেওয়া। আর আমি সেই নিজের সফলতা বৃদ্ধি করার ক্ষেত্রে খুবই গুরুত্ব দিয়েছি ২০২৪ সালে। যদিও এসবিডি পে আউট বন্ধ হয়ে যাবার কারণে আমার সেই কাজটা অনেক কষ্ট হওয়ার পর হয়ে গিয়েছে। যদি এসবিডি চালু থাকত তাহলে আমি আমার এই কাজটা আরো ভালোভাবে করতে পারতাম বলে আমি মনে করি। একই সাথে কখনো বিক্রি করার কাজটা ও সহজ হয়ে যেত। যেহেতু এখন এসবিডি পে আউট বন্ধ হয়ে গিয়েছে তাই আমাকে অনেক কষ্ট করে নিজের সক্ষমতা বৃদ্ধি করতে হচ্ছে। কষ্ট হলেও আমি সবসময় চেষ্টা করে যাচ্ছি যতটা ভালোভাবে সম্ভব নিজের সক্ষমতা বৃদ্ধি করতে। কেননা আমি টার্গেট গ্রহণ করেছি এই বছরের মধ্যে যেকোনোভাবে ৫০০০ স্টিম অর্থাৎ ডলফিন এর পদার্পণ করব। আর সেই টার্গেট কি মাথায় রেখেই আমি প্রতিনিয়ত নিজের সক্ষমতা বৃদ্ধি করে যাচ্ছি। যদি এভাবেই প্রতিনিয়ত নিজের সক্ষমতা বৃদ্ধি করতে পারি তাহলে আশা করি কয়েক মাসের মধ্যেই আমি আমার টার্গেট পূরণ করে ফেলতে পারব।

পাওয়ার আপের পূর্বে আমার একাউন্ট:

IMG_20240619_004850.jpg

আমি যখন পাওয়ার আপ পোস্ট করার কথা চিন্তা করেছিলাম ঠিক সেই মুহূর্তে আমার একাউন্টে ছিল ৪৬২৬ স্টিম পাওয়ার।

পাওয়ার আপ করার সময়:

IMG_20240619_004908.jpg

IMG_20240619_004925.jpg

পাওয়ার আপ করার সময় আমার একাউন্টে ৬২ স্টিম ছিল। যেহেতু আমি দীর্ঘমেয়াদি ভাবে এই প্লাটফর্মে টিকে থাকতে চাই তাই আমি ৬০ স্টিম পাওয়ারে রূপান্তরিত করে ফেললাম।

পাওয়ার আপ শেষে আমার একাউন্ট

IMG_20240619_004943.jpg

৬০ স্টিম পাওয়ার আপ শেষ করার পরে আমার একাউন্টে স্টিম পাওয়ার এর সংখ্যা দাঁড়ালো ৪৬৮৬ স্টিম পাওয়ার।



পাওয়ার আপের সমীকরণ:
বিবরনস্টিম
পাওয়ার আপের পূর্বে এস.পি৪৬২৬
পাওয়ার আপের পরিমাণ৬০
পাওয়ার আপের পরে এস.পি৪৬৮৬
টার্গেট৫০০০
বাকি রইল৩১৪


g6br9NKHvSo72r7xnHSpj1hkcv6csCddDyMEi1jUecgDw3N4Yfy6YpdUvdCyw6kiWy8pVjCrDNVML5aQoBLFZoYCEFX6JNcKgvs5UsgTeh...vc46UPdpEf1AVVuUWBn8RUMuwUdmFWuyrwZEyyuDTDyVbPcmkcnLzvaPhyPaKzykkdRpMiY3R5t15G2er9hQQRrN59nMWe2xMnGw1fVdX6StCUsD1ukGkadgPX.gif

5zGozCj1raAPxR2gxtAcC4PqrgwoJ7g4fhsaZBQiGiZqD8TG2URyGVeS9wfGC6bbv9GSFJJ7cs9hhhzg9bBWB2YWdJJwcvoKQM9J4d27PR...KPKF6zqAovEmYL1T3UophX8h4Vurjb89ULGf4rkgt5dtawbAQzfqC1a6RfjNVLwj8U29EuYyYkv5jrrkhKTV7iz4S2EEfCFWVMc9QFV9HDhKqYRqgectoFAwRP.gif

hPb2XtKwBGiwRzkrzveR1sSPznD4Wv2miQhHXdT4AQFLAHkykY3jBdZmCxJjk6ztifZuRFBV7zoGPBbLN7Lkye6VFmom81baPfeUCEyY7A...YVvDBETk3mJPgn7FZvEHUXrxkZzx8XXwvxZ1XaAXaUKMY1J4Jnwp1qFNdww2VMXKd9tbLkXzNUZiDGZRtCm2dynbYGBzJduBamEPX9ALJK2XX9TDqYeaKh8Gtd.gif

New_Benner_ABB-6.png

31d69a34-baa1-4541-99d9-2ad763f636c6.gif

20220219_134311.gif

IMG_20220219_131222.jpg

আমি মোঃ মোস্তাফিজুর রহমান।আমি বাংলাদেশের খুলনা বিভাগে মেহেরপুর জেলার গাংনী থানায় বসবাস করি।আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমি বাংলাদেশকে খুবই ভালোবসি।বর্তমানে আমি গ্রীনরেইন ল্যাবরেটরী স্কুলের একজন শিক্ষক।আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং সৃজনশীলতার মাধ্যমে নতুন নতুন জিনিস তৈরি করতে আমার খুবই ভালো লাগে।আমি বিশ্বাস করি, আমার এই সৃজনশীল কাজের মাধ্যমে থেকে কেউ যদি উপকৃত হয় বা নতুন কিছু শিখতে পারে তবেই আমার সৃজনশীল কাজটি সার্থক হবে। তাই আমি চেষ্টা করবো আপনাদের মাঝে প্রতিনিয়ত নতুন নতুন সৃজনশীল জিনিস নিয়ে উপস্থিত হতে।

আমার কিছু সামাজিক যোগাযোগ মাধ্যম

ফেসবুক টুইটার


VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 14 days ago 

ভাইয়া আপনার পাওয়ার আপ পোস্ট দেখে ভীষণ ভালো লাগলো। আপনি আজ ৬০ স্টিম পাওয়ার আপ করে বেশ কিছুটা এগিয়ে গেলেন। আপনি ধীরে ধীরে আপনার লক্ষ্যে পৌঁছে যাচ্ছেন।এভাবেই এগিয়ে যাবেন এমনটাই আশাকরি। অনেক অভিনন্দন রইলো আপনার জন্য।

 14 days ago 

এইতো আপু আর কিছু বাকি রয়েছে সেটা পূরণ করতে পারলে আমার টার্গেট পূরণ হয়ে যাবে।

 14 days ago 

এই বছরের মধ্যে আপনি যে ৫ হাজার স্টিম পাওয়ার আপ করার টার্গেট নিয়েছেন, সেটা সম্পর্কে জেনে অনেক ভালো লাগলো ভাই। এইভাবে পাওয়ার আপ করার ধারাবাহিকতা বজায় রেখে এগিয়ে যান । আপনি অবশ্যই আপনার লক্ষ্যে সময় মতো পৌঁছে যাবেন। আর এই কাজটা করার মাধ্যমে আমরা আমাদের অ্যাকাউন্টের সক্ষমতা বৃদ্ধি করতে পারি।এটি আমাদের নিজেদের জন্যই খুব জরুরী একটা কাজ। আজকে আপনি ৬০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে সেই লক্ষ্যে আরো এক ধাপ এগিয়ে গেলেন। অনেক অনেক শুভকামনা রইলো ভাই আপনার জন্য।

 7 days ago 

চেষ্টা করছি ভাইয়া এই ডিসেম্বরের মধ্যে নিজের টার্গেট পূরণ করে ফেলতে।

 14 days ago 

আজ আপনি ৬০স্টিম পাওয়ার আপ করেছেন জেনে ভালো লাগলো। এই পাওয়ার আপের মাধ্যমে আমরা আমাদের সক্ষমতা বৃদ্ধি করতে পারি। আপনার টার্গেট ৫ হাজার স্টিম পাওয়ার আপ করার। ৬০স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে বেশ এগিয়ে যাচ্ছেন। আশা করি আপনি আপনার লক্ষ্যে খুব দ্রুত পৌঁছে যান। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এমন উৎসাহ মুলক পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

 7 days ago 

ঠিক বলেছেন আপু কিছুটা এগিয়ে গিয়েছি নিজের টার্গেটের কাছাকাছি।

 14 days ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ এ আপনি ষাট স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো। এই প্লাটফর্মে দীর্ঘ মেয়াদি ভাবে টিকে থাকার জন্য নিজের ক্ষমতা বৃদ্ধি করা খুবই জরুরী। আর আমরা পাওয়ার আপ করার মধ্যে দিয়েই আমাদের ক্ষমতা বৃদ্ধি করে থাকে। আপনি এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করলে খুব দ্রুত আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা ও দোয়া রইল।

 7 days ago 

এটা ঠিক কথা যে দীর্ঘমেয়াদি ভাবে এখানে টিকে থাকতে হলে আমাদের সক্ষমতা বৃদ্ধি করতেই হবে।

 14 days ago 

এই সপ্তাহে ৬০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে আপনি ৪,৬৮৬+ এসপি তে পৌঁছে গেলেন ভাই। এতে করে আপনার কাঙ্খিত লক্ষ্যের একেবারে কাছাকাছি পৌঁছে গেলেন। আশা করি খুব শীঘ্রই আপনি ডলফিন ক্লাবে পদার্পণ করবেন। আপনার জন্য শুভকামনা রইল ভাই।

 7 days ago 

দোয়া করবেন ভাইয়া যেন দ্রুত ডলফিন হতে পারি।

 14 days ago 

আমি একটা বিষয় লক্ষ্য করেছি তা হলো আপনি ধারাবাহিকতা বজায় রেখে প্রতি সপ্তাহে পাওয়ার আপ করেন। এবারেও ৬০ স্টিম পাওয়ার আপ করলেন অ্যাকাউন্টের সক্ষমতা বৃদ্ধির জন্য। অ্যাকাউন্টকে সমৃদ্ধি করতে হলে পাওয়ার আপের কোন বিকল্প নেই।

 7 days ago 

প্রত্যেক সপ্তাহে চেষ্টা করছি ভালোভাবে নিজের সক্ষমতা বৃদ্ধি করার জন্য।

 13 days ago 

একাউন্টঃ @mostafezur001
পাওয়ার বৃদ্ধিঃ = 1.29702%

 11 days ago 

পাঁচ হাজার স্টিম পূরণের লক্ষ্যে আপনি প্রতি সপ্তাহে নিয়মিত ভাবে পাওয়ার আপ করে চলেছেন। এ সপ্তাহে আপনি ৬০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে বেশ ভালো লাগলো। স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার লক্ষ্যের আরেকটা কাছে এগিয়ে গেলেন। লক্ষ্য পূরণের জন্য আর মাত্র অল্প কিছু স্টিমের প্রয়োজন আশা করছি খুব দ্রুতই আপনি আপনার লক্ষ্য পূরণ করে ফেলতে পারবেন ইনশাআল্লাহ।

 7 days ago 

নিয়মিত সক্ষমতা বৃদ্ধি করলে নিজের টার্গেট ভালোভাবে পূরণ করা যায়।

 6 days ago 

জ্বি ভাই ঠিক বলেছেন ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.030
BTC 60514.11
ETH 3335.86
USDT 1.00
SBD 2.48