স্বপ্ন পূরণ ৫০০০ স্টিম পাওয়ার পূর্ণ

in আমার বাংলা ব্লগ5 days ago

20240714_234425.jpg

আসসালামু আলাইকুম/আদাব
আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন
আমি @mostafezur001 বাংলাদেশ থেকে

আশা করি আপনারা সবাই ভাল আছেন আমিও ভাল আছি। আজকে আমি আপনাদের মাঝে পুনরায় আরো একটা নতুন পোস্ট নিয়ে হাজির হয়ে গেলাম। অনেকদিন থেকেই ইচ্ছা ছিল ডলফিন হবো আর সেই ডলফিন হবার জন্যই প্রতিনিয়ত নিজের সক্ষমতা বৃদ্ধি করে যাচ্ছিলাম। যদিও প্রথম বছরে খুব একটা ভালোভাবে বিষয়টা বুঝতে পেরেছিলাম না যার কারণে নিজের সক্ষমতা বৃদ্ধি করার ক্ষেত্রে অনেক অবহেলা ছিল। আর যখনই এই প্লাটফর্মে যুক্ত হয়েছি তখন থেকেই বুঝতে শিখেছি যে নিজের সক্ষমতা বৃদ্ধি করার গুরুত্ব কতটা। বিশেষ করে এই এডমিন মডারেটরগণ আমাকে বুঝিয়েছেন সক্ষমতা বৃদ্ধি করার গুরুত্ব কত বেশি। আর নিজের সক্ষমতা বৃদ্ধি করলে পরবর্তী সময়ে নিজেরই ভালোভাবে উপকার হয় সেই বিষয়গুলো ও আমরা আমাদের এই প্রিয় এডমিন মডারেটর ভাই-বোনদের কাছ থেকে জানতে পেরেছি। এই কাজটাতে আমাদের সকলকেই সবথেকে বেশি সাহায্য করেছেন আমাদের সকলের প্রিয় সুমন ভাই। সক্ষমতা বৃদ্ধি করার জন্য এই কমিউনিটিতে খুবই সুন্দর একটা প্রতিযোগিতার ব্যবস্থা ও করা হয়েছে। টার্গেট ডিসেম্বর এই প্রতিযোগিতার মাধ্যমে আমরা সকলেই নিজেদের সক্ষমতা ধারাবাহিকভাবে বৃদ্ধি করার সুযোগ পাই। আবার আমরা যে সক্ষমতা বৃদ্ধি করি তার ওপর ভিত্তি করে বিজয়ীরা স্টিম পুরস্কার ও পেয়ে থাকে। এই বিষয়টা কে আমাদের সকলের প্রিয় দাদা সকলের ভালোর জন্য গুরুত্বের সাথে দেখছেন আর এই জন্যই আমরা প্রতিনিয়ত এগিয়ে যাচ্ছি। আমরা যদি এভাবেই প্রতিনিয়ত এগিয়ে যেতে পারি তাহলে ভবিষ্যতে আমাদের সকলের জন্যই ভালো কিছু অপেক্ষা করছে।


IMG_20240714_234139.jpg

যেহেতু এই কমিউনিটিতে যুক্ত হবার পর থেকে আমি সক্ষমতা বৃদ্ধি করা শুরু করেছি আর এর মধ্যে এসবিডি পে আউট বন্ধ রয়েছে। এই এসবিডিতে ও বন্ধ থাকার কারণে আমার দীর্ঘ সময় লেগে গিয়েছে ডলফিন হবার জন্য। তারপরও আমি এই বছরের টার্গেট গ্রহণ করেছিলাম যে কোন ভাবেই ২০২৪ সালের মধ্যে ডলফিন পরিণত হব। সেটা যে এত দ্রুত হতে পারব ভাবতেই পেরেছিলাম না। জুলাই মাসের মধ্যেই আমি আমার সেই টার্গেট ডলফিন হয়ে চলে আসতে পারলাম। যেহেতু বছরের এখনো পাঁচ মাসের বেশি সময় বাকি রয়েছে তাই আমি এই বছরে আরও একটা টার্গেট গ্রহণ করলাম। আশা করি আমি যদি প্রতিনিয়ত এভাবে নিজের সক্ষমতা বৃদ্ধি করতে পারি তাহলে আমার সেই দ্বিতীয় টার্গেট ৭০০০ স্টিম পাওয়ার অনায়াসে পূরণ করতে পারব। যাইহোক প্রথমবারের মতো ডলফিন হতে পেরে খুবই ভালো লাগছে। আপনারা যারা ইতিমধ্যে ডলফিন হয়েছেন তারা জানেন যে এই অনুভূতিটা কতটা ভালো লাগার। আর যারা এখনো ডলফিন হতে পারেননি তারা ডলফিন হবার জন্য প্রতিনিয়ত চেষ্টা চালিয়ে যান। আপনাদের চেষ্টায় আপনাদের নিজেদেরকে ভালো অবস্থানে পৌঁছে দিতে সাহায্য করবে।

আজকে আর আমি আপনাদের মাঝে বেশি কিছু শেয়ার করছি না। আজকের মত এ পর্যন্তই পরবর্তী সময়ে আপনাদের মাঝে হাজির হবো নতুন কোন একটা পোস্ট এর মধ্য দিয়ে।

g6br9NKHvSo72r7xnHSpj1hkcv6csCddDyMEi1jUecgDw3N4Yfy6YpdUvdCyw6kiWy8pVjCrDNVML5aQoBLFZoYCEFX6JNcKgvs5UsgTeh...vc46UPdpEf1AVVuUWBn8RUMuwUdmFWuyrwZEyyuDTDyVbPcmkcnLzvaPhyPaKzykkdRpMiY3R5t15G2er9hQQRrN59nMWe2xMnGw1fVdX6StCUsD1ukGkadgPX.gif

5zGozCj1raAPxR2gxtAcC4PqrgwoJ7g4fhsaZBQiGiZqD8TG2URyGVeS9wfGC6bbv9GSFJJ7cs9hhhzg9bBWB2YWdJJwcvoKQM9J4d27PR...KPKF6zqAovEmYL1T3UophX8h4Vurjb89ULGf4rkgt5dtawbAQzfqC1a6RfjNVLwj8U29EuYyYkv5jrrkhKTV7iz4S2EEfCFWVMc9QFV9HDhKqYRqgectoFAwRP.gif

hPb2XtKwBGiwRzkrzveR1sSPznD4Wv2miQhHXdT4AQFLAHkykY3jBdZmCxJjk6ztifZuRFBV7zoGPBbLN7Lkye6VFmom81baPfeUCEyY7A...YVvDBETk3mJPgn7FZvEHUXrxkZzx8XXwvxZ1XaAXaUKMY1J4Jnwp1qFNdww2VMXKd9tbLkXzNUZiDGZRtCm2dynbYGBzJduBamEPX9ALJK2XX9TDqYeaKh8Gtd.gif

New_Benner_ABB-6.png

31d69a34-baa1-4541-99d9-2ad763f636c6.gif

20220219_134311.gif

IMG_20220219_131222.jpg

আমি মোঃ মোস্তাফিজুর রহমান।আমি বাংলাদেশের খুলনা বিভাগে মেহেরপুর জেলার গাংনী থানায় বসবাস করি।আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমি বাংলাদেশকে খুবই ভালোবাসি।বর্তমানে আমি গ্রীনরেইন ল্যাবরেটরী স্কুলের একজন শিক্ষক।আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং সৃজনশীলতার মাধ্যমে নতুন নতুন জিনিস তৈরি করতে আমার খুবই ভালো লাগে।আমি বিশ্বাস করি, আমার এই সৃজনশীল কাজের মাধ্যমে থেকে কেউ যদি উপকৃত হয় বা নতুন কিছু শিখতে পারে তবেই আমার সৃজনশীল কাজটি সার্থক হবে। তাই আমি চেষ্টা করবো আপনাদের মাঝে প্রতিনিয়ত নতুন নতুন সৃজনশীল জিনিস নিয়ে উপস্থিত হতে। আমি ২০১৭ সালে প্রথম এই প্লাটফর্মে যুক্ত হয়েছিলাম সেই থেকে আজ পর্যন্ত এই প্লাটফর্মের সাথেই রয়ে গিয়েছি। আশা করি ভবিষ্যতেও এই প্লাটফর্মের সাথেই থেকে যাব।

আমার কিছু সামাজিক যোগাযোগ মাধ্যম

ফেসবুক টুইটার


VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Posted using SteemPro Mobile

Sort:  
 4 days ago 

অল্প অল্প করে দেখতে দেখতে আপনার ৫০০০ স্টিম পাওয়ার পূর্ণ হয়ে গেলো। প্রথম ডলফিন অর্জন করে ফেললেন। আপনার দারুন একটি স্বপ্ন পূরণ হয়েছে। আসলে আপনার অনুভূতি পড়ে বুঝতে পারলাম অনেক খুশি হয়েছেন। ধন্যবাদ।

 3 days ago 

ঠিক বলেছেন ভাই অল্প অল্প করতে করতে আজকে পাঁচ হাজার স্টিম হয়ে গেল।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 4 days ago 

আমার মনে হয় আমাদের কমিউনিটির প্রতিটা ইউজার জানে নিজের পাওয়ার বৃদ্ধি করা কতটা গুরুত্বপূর্ণ। যাইহোক নিজে ডলফিন হয়েছেন স্বপ্ন পূরণ হয়েছে আবার ৭০০০ স্টিম পাওয়ার তৈরি করার উদ্দেশ্যে কাজ করছেন আপনার জন্য শুভকামনা রইল।

 3 days ago 

ডলফিন হতে পেরে নিজের কাছে খুবই ভালো লাগছে।

 4 days ago 

প্রথমেই আপনাকে স্বাগতম জানাই ভাইয়া। প্রথম স্বপ্ন পূরণের উদ্দেশ্যে সফল হয়েছে। এভাবে আস্তে আস্তে পাওয়ার বৃদ্ধি করে ভবিষ্যতের স্বপ্নগুলো যেন পূরণ করতে পারেন সেই কামনা করি শুভকামনা রইল আপনার জন্যসেই কামনা করি।

 3 days ago 

ভবিষ্যতের স্বপ্ন পূরণ করার জন্যেই প্রতিনিয়ত সক্ষমতা বৃদ্ধি করছি।

 4 days ago 

প্রথমেই আপনাকে জানাই অনেক অনেক অভিনন্দন। আপনি আপনার পাঁচ হাজার স্টিমের লক্ষ্য টা পূরণ করে ফেলেছেন দেখে আমার কাছে খুব ভালো লেগেছে। আপনি ধারাবাহিকতা বজায় রেখে প্রতিনিয়ত পাওয়ার আপ করেছেন। যার কারণে আজ এই পর্যন্ত আসতে পেরেছেন। এভাবে যদি প্রতিনিয়ত পাওয়ার আপ করেন, তাহলে আরো অনেক দূরে এগিয়ে যেতে পারবেন আপনি। আপনার লক্ষ্য পূরণ দেখলে অন্যরাও অনেক উৎসাহিত হবে। আপনি আপনার দ্বিতীয় টার্গেটে প্রতিনিয়তন পাওয়ার আপ করে এগিয়ে যেতে থাকুন।

 3 days ago 

৫ হাজার স্টিম পাওয়ার পূরণ করতে পেরে খুবই ভালো লাগছে।

 4 days ago 

অনেক অনেক শুভ কামনা ভাইয়া আপনার জন্য। এমন করেই এগিয়ে যান সামনের দিকে। আশা করা যায় এমন ধারাবাহিকতা ধরে রাখতে পারলে নতুন ৭০০০ স্টিম পাওয়ার সংগ্রহ করতে আপনাকে বেশী কষ্ট করতে হবে না। শুভ কামনা রইল আপনার জন্য।

 3 days ago 

সামনের দিকে এগিয়ে যাবার জন্যেই সক্ষমতা বৃদ্ধি করছি।

 4 days ago 

প্রথম ডলফিন হওয়ার মাধ্যমে আপনি স্বপ্ন পূরণের একধাপ এগিয়ে গিয়েছেন।খুবই আনন্দের একটি মুহূর্ত আপনি শেয়ার করেছেন।ধন্যবাদ ভাইয়া সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।শুভকামনা রইল।

 3 days ago 

ডলফিন হওয়ার মতো স্বপ্ন পূরণ করতে পেরে খুবই ভালো লাগছে।

 5 days ago 

আপনাকে অসংখ্য অভিনন্দন, আশা করছি এভাবে করেই আপনি আরো বহুদূর পথ এগিয়ে যাবেন এবং আপনার সক্ষমতা আরও বেশি বৃদ্ধি পাবে, আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 3 days ago 

বহুদূর এগিয়ে যাবার জন্যেই প্রতিনিয়ত সক্ষমতা বৃদ্ধি করছি।

 4 days ago 

আপনি প্রতিনিয়ত ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করেছেন বলেই আজ এতদূর আসতে পেরেছেন। আমার কাছে তো অসম্ভব ভালো লেগেছে আপনার করা পাওয়ার। আপনাকে অনেক অনেক অভিনন্দন জানাচ্ছি। আপনি আপনার প্রথম টার্গেট টা পূরণ করে ফেলেছেন দেখে খুব ভালো লেগেছে। আপনার দ্বিতীয় টার্গেট ৭০০০ স্টিম পাওয়ার পূরণ করতে পারবেন, যদি এভাবে পাওয়ার আপ করেন। পাওয়ার আপ এর মাধ্যমে আমরা অনেক তাড়াতাড়ি লক্ষ্য পূরণ করতে পারবো। দোয়া করি ভাই যেন এই টার্গেটটির মত আপনি আপনার পরবর্তী টার্গেটও পূরণ করতে পারেন।

 3 days ago 

দেখা যাক এই ডিসেম্বরের মধ্যে ৭ হাজার স্টিম পাওয়ার পূরণ করতে হবে।

 4 days ago 

ডলফিন অর্জন করা টা আমার ও একটি স্বপ্ন। তবে আশা করছি আমি ও খুব তাড়াতাড়ি প্রথম ডলফিন অর্জন করতে পারবো। আপনি আজকে আমাদের মাঝে প্রথম ডলফিন অর্জন করার গল্প শেয়ার করেছেন। আসলে প্রথম অবস্থায় যে কোন ধরনের কাজের মধ্যে একটু বেশি কষ্ট থাকে। ভাইয়া আপনাকে অভিনন্দন। আশা করছি খুব তাড়াতাড়ি দ্বিতীয় ডলফিন অর্জন করতে সক্ষম হবেন।

 3 days ago 

প্রথম স্বপ্নটা পূরণ করতে পেরে খুবই ভালো লাগলো ।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 65800.35
ETH 3464.66
USDT 1.00
SBD 2.68